চারসিম মোবাইল

চারসিমমোবাইল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনএই সিমে ৪জিবি ইন্টারনেট ফ্রি, ঐ সিমে ২০০ মিনিট টকটাইম!! কিন্তু কোনটা রেখে কোনটি ব্যবহার করবো? এ ধরনের বাড়তি চিন্তা যাদের একাধিক মোবাইল অপারেটরের সিম রয়েছে তাদের মাথায় সব সময় ঘোরপাক খায়। এ সমস্যার সমাধানে একাধিক সিমধারীদের জন্য নাথা নষ্ট করা অফারে ও অবিশ্বাস্য কমদামে বাজারে এসেছে ৪ সিমের মোবাইল ফোন। কি নেই এই ফোনে? থাকছে সব সুবিধার সমন্বয়। তাহলে এখন থেকে কোন সিমের অফার বাদ যাবে না। আর অপারেটরের সাথে অপারেটর মিলিয়ে বন্ধুদের সাথে আড্ডা হবে জম্পেশ।
 
 
ফোর সিম মোবাইল
অনেক আগে থেকেই একাধিক সিমধারীদের সুবিধার কথা বিবেচনা করে মোবাইল ফোন প্রস্তুতকারক কোম্পানি গুলো মোবাইলে একাধিক সিম সংযোগ স্থাপনের চেষ্টা চালিয়ে আসছিল। প্রথমমত বাজারে আসল ডুয়েল সিম ফোন এবং পরবর্তীতে সব কিছু ছাড়িয়ে বাজারে এসছে ৪ সিমের সাপোর্টেট মোবাইল ফোন। যেটিতে চারটি সংযোগ অর্থাৎ চারটি সিমকার্ড ব্যবহার করা যাবে এবং প্রত্যেকটিই ভালো পারফরমেন্স দিবে। চার সিমের মোবাইল ফোন গুলোর দাম একদম কম। মাত্র ২ হাজার টাকার নিচেই এই ৪ সিম সাপোর্টেড মোবাইল কিনতে পারবেন। মেহনতি মানুষ থেকে শুরু করে নামি দামী সবারই নাগালের মধ্যে রয়েছে ফোনগুলো।
 
কিনতে ক্লিক করুনবর্তমান বাজারে মাইসেল, উইনস্টার, স্পোর্টস, ‍এস মোবাইল  ও সিনট্যাক্স সহ বেশ কিছু কোম্পানী চার সিমের ফোন নিয়ে এসেছে। এই ফোন গুলো শুধু চারটি সংযোগ দিয়েই সীমাবদ্ধ নেই, পাশাপাশি নিয়ে এসেছে TOUCH & TYPE ডুয়াল ক্যামেরা ফোন কাম ক্যামকর্ডার সহ আরো অনেক কিছু। ৪ সিম সাপোর্টেড ফোন গুলোতেও রয়েছে ইন্টারনেট, মিউজিক, এফএম রেডিও। এছাড়াও ফোনগুলো দিয়ে ফেসবুক ও হোয়াটঅ্যাপস ব্যবহার করা যাবে। সেই সাথে ৮জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। রয়েছে দীর্ঘস্থায়ী ব্যাটারি সুবিধা। তাছাড়াও মোবাইল ভেদে রয়েছে এক বছেরের ওয়ারেন্টি সুবিধা। 
 
কোথায় পাবেন, দাম কেমন?
রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন মোবাইল ফোন মার্কেট গুলোতেই ৪ সিম সাপোর্টেড মোবাইল ফোন পাওয়া যাচ্ছে । এগুলোর দামও খুব বেশি না  ব্র্যান্ড ভেদে দাম ১২০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত। ও হ্যাঁ আরেকটি কথা, আপনারা যারা ঘরে বসে অনলাইনে অর্ডার করে ৪ সিমের মোবাইল ফোন কিনতে চান তারা আস্থা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের উপর। কারণ আজকের ডিল আপনাকে দিচ্ছে অত্যন্ত সাশ্রয়ী মুল্যে ফোন কেনা ও দুরুন্ত গতিতে ডেলিভারী সুবিধা। তাই যারা ৪ সিম সাপোর্টেড মোবাইল ফোন কিনতে চান তারা এক্ষনি আজকের ডিলের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করুন। অথবা সরাসরি কিনতে এই লিংকে ক্লিক করুন। 
*মোবাইলফোন* *চারসিমমোবাইল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★