চিরকুট

চিরকুট নিয়ে কি ভাবছো?
৫/৫

ইসরাত: চিরকুট - মহাদেব সাহা হঠাৎ সেদিন হাতে পেয়ে চিরকুট নিমিষে সময় হয়ে গেলো যেন লুট; পার হয়ে বহু বছরের ব্যবধান কানে ভেসে এলো হারানো দিনের গান। ...................................... এই বয়সেও একখানি চিরকুট তোলে শিহরন, কম্পিত করপুট।

*চিরকুট*
৫/৫

আশিকুর রাসেল: বিষণ্ণ সময়ে অচেনা আকাশে বেখেয়ালি রংতুলি মনের ক্যানভাসে হটাত এসে আঁকে খেয়ালী ছবি , আমার শহরে যতবারই ছুতে চেয়েছি তোমাকে শুন্য আকাশে হারিয়েছো আবার আসবে বলে।

*চিরকুট* *আত্মকথা*

আশিকুর রাসেল: শহুরের অলিগলি ধরে কত ইতিহাস গেছে বদলে, পিচ ঢালা রাস্তার তলে বুভুক্ষের দল কেঁদে মরে চল্লিশ বছর পর বাতাসে আজও কান্নার শব্দ ভাসে।

*আত্মকথা* *চিরকুট*

আশিকুর রাসেল: #চিরকুট : এখন আর উড়োচিঠি দিতে পারছিনা তোকে। বৈরী আবহাওয়াতে যদি দিক পরিবর্তিত হয় উদ্দেশ্যহীন ঠিকানায় চলে যায় তাই আর লিখছিনা। চিরকুটেই ভরসা। কি করছিস রে? ঘুমুচ্ছিস? নাকি ঘুমাতে যাবি এখনি? ঘুমাতে যাবার আগে চোখের কাজলটুকু মুছতে ভুলিসনা কিন্তু। শুভ রাত্রি। আমি ঘুমাবনা। জেগে থাকবো রাত ভোরের আগ পর্যন্ত।

*চিরকুট*

রোমেল বড়ুয়া: [বাঘমামা-সর্বনাশ] এক বন্ধুর সাথে আড্ডার ফাঁকে হঠাৎ এই ঘটনার কথা মনে পড়ল। ২০০৭ সাল। সেইবারই প্রথম কোন একজনের উদ্দেশ্যে প্রেমচিরকুট লিখি আমি। এরকম কিছু একটা লিখেছিলাম - "আমি তোমাকে ভালবাসি। যদি রাজি থাকো তবে এই চিরকুটের উত্তরে শুধুমাত্র হ্যাঁ লিখে দিও আর রাজি নাথাকলে না লিখে দিও।" উত্তরে পেয়েছিলাম - "I HEAD YOU" R.I.P. Hate (হিহিহি) (খিকখিক)

*চিরকুট* *প্রেমপত্র* *প্রেম*

রাহুল মোমতাহা সিয়াম: *চিরকুট* জিনিস টা মজার কিন্তু স্যার মাদাম দের হাতে পরলে পিট এর অবস্থা ১২ টা বাজে

সোহেল শিকদার রনি: একটি টিপস পোস্ট করেছে

Romantic Love Messages | Quotes Sayings and more...
http://www.romanticlovemessages.com/
Find the perfect romantic love message to write to that special someone or to inspire you. ...বিস্তারিত
*চিরকুট* *ভালোবাসা* *উড়োচিঠি*
১,০৮৪ বার দেখা হয়েছে
জোকস

নাহিয়ান সেজান: একটি জোকস পোস্ট করেছে

(খিকখিক) (খিকখিক) (খিকখিক)
*চিরকুট* *লাভলেটার*

সাদমান রহমান: চিরকুট - জাদুর শহর অসাধারণ একটা গান! http://www.youtube.com/watch?v=g_9jV1A1GEM

*চিরকুট* *ঢাকা* *মিউজিক*

শ্রীলা উমা: চিরকুট চালাচালি করি বাসায় যখন ভাইয়ার সাথে মারামারি-ঝগড়া-খুঁনসুটির পর কথা বন্ধ থাকে তখন কথা বলার একমাত্র উপায় হলো চিরকুট,সেই চিরকুটে আবার আবদারও থাকে (খিকখিক)

*চিরকুট* *খুঁনসুটি* *আবদার*

আজমি ইতু: যখন ছোট ছিলাম তখন অনেক আদান প্রদান করেছি *চিরকুট* ,সেই চিরকুট এখনো রেখে দিয়েছি,মাঝে মাঝে দেখে হাসি (খিকখিক),স্যার এর চোখ ফাকি দিয়ে *চিরকুট* গুলু একজন থেকে অন্যজনকে পাস করতাম *চিরকুট* এর কল্যাণে বোরিং ক্লাসগুলো হয়ে উঠত অসাধারণ মজার.. (চুম্মা),(চুম্মা

ফ্যাশনফ্লুইড: *ক্লাসরুম* এর *প্রিয়জায়গা* ব্যাকবেঞ্চ, *প্রিয়কাজ* *চিরকুট* চালাচালি আর স্যার বোর্ডে লিখতে শুরু করলে ঝটপট ছেলেদের পোলো টি শার্ট এর কলার গুলো উচু করে দিতাম, আর মেয়দের চুলের ক্লিপ খুলে দিতাম (খিকখিক)

*ক্লাসরুম* *প্রিয়জায়গা* *প্রিয়কাজ* *চিরকুট*

হাফিজ উল্লাহ: আমাদের বাসায় ভাড়া থাকত তারা, আমি বারান্দায় বসে প্রতিদিন তার স্কুলে যাওয়া দেখতাম l একদিন সে স্কুলে যাবার সময় আমাদের বারান্দায় এসে একটা চিরকুট হাতে ধরিয়ে দেয়, তাতে লেখা ছিল "আমি জানি আপনি এখন আমাকে নিয়ে ভাবছেন" (লজ্জা)(হার্ট) সেটা ছিল প্রথম প্রেম l

*প্রথমপ্রেম* *চিরকুট* *প্রেম* *প্রথমভালবাসা*

fundamental sharif: *চিরকুট* আল্লাহ্‌র কাছে লিখতে মন চায় , কেন দুনিয়াতে পাঠাইলো............???????????

ওয়াছিম: *চিরকুট* আমার এক বন্ধু আছে যে ক্লাসে চিরকুট তৈরি করে খালি জরিপ চালায়। আর তার থিম গুলো হয় সব মারাত্ত্বক। যেহেতু আমরা পরিসংখ্যানের ছাত্র তাই তার ক্লাসে আর চিরকুট গুলো আমারদে খুব আনন্দ দেয়।

মোঃ রাশেদ: *আমিচাই* *হঠাৎ* একদিন *ঘুম* ভেঙ্গে দেখবো, আমি *ল্যাপটপ* এ *থ্রিজি* কানেকশন নিয়ে টিভি দেখছি। সেখানে দেখাচ্ছে *যানজট* এর *গ্যাঞ্জাম* আর *জনভোগান্তি*, ইচ্ছে করে মেয়র কে *চিরকুট* লিখি। কিন্তু *ব্যাচেলরলাইফ* এর *অবসাদদূর* করে আর লিখা হয় না। *ধন্যবাদ*(গ্যাংনাম)

*আমিচাই* *হঠাৎ* *ঘুম* *ল্যাপটপ* *থ্রিজি* *যানজট* *গ্যাঞ্জাম* *চিরকুট* *ব্যাচেলরলাইফ* *অবসাদদূর* *ধন্যবাদ*

md arzu: *চিরকুট*

অভী আহমেদ খান: *আমিচাই* *ঘুম* থেকে উঠে *হঠাৎ* মোবাইলের কোনায় *থ্রীজি* লেখা দেখতে। এমনিতেই *ব্যাচেলরলাইফ* চাকরী শেষে, বাড়ি ফিরেই *ল্যাপটপ* টা চার্জে দিয়ে দু পা দুলিয়ে সূয়ে একটু *অবসাদদূর* করি। এমন সময় *চিরকুট* নিয়ে *গ্যাঞ্জাম* করে *জনভোগান্তি* ? কি দরকার? *ধন্যবাদ*

*আমিচাই* *ঘুম* *হঠাৎ* *থ্রীজি* *ব্যাচেলরলাইফ* *ল্যাপটপ* *অবসাদদূর* *চিরকুট* *গ্যাঞ্জাম* *জনভোগান্তি* *ধন্যবাদ*

মুহাম্মাদ আবদুল গণি: *চিরকুট* খুব গুরুত্বপূর্ণ একটি জিনিস। তবে এটি যদি প্রেম পত্রের চিরকূট হলে হয়তো কোন প্রিয়া জুটে যেতে পারে, তবে চিরকুটে এমন কিছু লেখা উচিৎ নয় যাতে কেউ আপনাকে ব্লাক মেইল করার সুযোগ পায়। স্কুল জীবনে চিরকুট ভয়ানক হতে পারে যদি টিচারের হাতে যায়।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★