চৌধুরীসাহেব

চৌধুরীসাহেব নিয়ে কি ভাবছো?

মনুষ্য: একটি বেশটুন পোস্ট করেছে

জনৈক প্রেমিকার পিতা এবং প্রেমিকের অতিব ছিরিয়াছ কথোপকথন
কন্যার পিতাঃ বল, কত টাকা হলে তুই আমার মেয়ের জীবন থেকে সরে দাঁড়াবি ? ৫ লাখ, ১০ লাখ?
কন্যার জানেমান: চৌধুরী সাহেব...১০ লাখ কেন, , , ২০/৩০/৫০ লাখ টাকা দিয়ে ও আপনি আমার ভালবাসা কিনতে পারবেন না...(বেইলনাই) . . . . . . . . . . . . . তবে ১ কোটি হলে ভেবে দেখতে পারি...(শয়তানিহাসি)
*চৌধুরীসাহেব*

মিহিদানা: একটি বেশটুন পোস্ট করেছে

আশা নিয়ে আশা...!!!
সংসার সাগরে দুঃখ তরঙ্গের খেলা...
ডুড!! চৌধুরীর মেয়ে আশাই এখন একমাত্র ভেলা!!
*চৌধুরীসাহেব*

হাফিজ উল্লাহ: চৌধুরী সাহেব চিত্কার দিয়ে কথা বলবেন না (রাগী) অশিক্ষিত বইলা ভাইবেন না যে সিগনেচারও দিতে পারি না (শয়তানিহাসি)

*চৌধুরীসাহেব* *সিগনেচার*

শফিক ইসলাম: *চৌধুরীসাহেব* (টিচার)কে *সিগনেচার* হীন *রেজাল্টকার্ড*টা ধরিয়ে দিয়ে *মনেরআনন্দ*এ *হাইওয়ে*র *সিটি-বাস*এ চড়ে *রোলার-কোস্টার*এ বসে হওয়া খাব বলে ছুটছি ; আম্মুর *ডাকাডাকি* চোখ খুলে দেখি আমি বেডেই, সবই কল্পনা. *বিকেলেরঘুম* থেকে উঠে চানাচুরের সাথে সরিষার তেলে *মুড়িমাখা* আর চা খেতে খেতে ওই কথা ভাবছিলাম. আজব একই রকম স্বপ্নের কথা আমার কাজিনও বলতে শুরু

*কাকতালীয়ঘটনা* *চৌধুরীসাহেব* *সিগনেচার* *ডাকাডাকি* *বিকেলেরঘুম* *মুড়িমাখা*

হাসানুর রহমান: *চৌধুরীসাহেব* ইলিশ মাছটা কই রাখছেন (বেইলনাই)

মুকতাদির: [বাঘমামা-হাহাহা]হা হা প গে.....*ধারাভাষ্যকার* জাফরুল্লাহ শারাফাতের সাক্ষাতকার(নিচেদেখ)...ওরে কোপস!!(হাসি-৩) http://m.youtube.com/watch?v=Y72d90fOYVo

শফিক ইসলাম: *চৌধুরীসাহেব* *ধমক* দেন কেরে, ওই সব *ছবি* আমার আকা না, বুশের কোন কাজ নাই তাই বসে বসে ওই আকাম করতেছে. (বুশ তার আকা ছবির প্রদর্শনী করতেছে, কি আর কইতাম *মন্তব্যনিস্প্রয়োজন*)

ইয়ারম মুন্না: *চৌধুরীসাহেব* মনে রাখবেন টাকা দিয়ে ভালবাসা কেনা যায় না । --তয় গুড হাউস কেনা যায়(শয়তানিহাসি)

শফিক ইসলাম: নিশি রাত বাকা চাদ আকাশে. হায় হায় *চৌধুরীসাহেব* বলেন কি ?? *পূর্ণিমারাত* আর আপনি খুঁজে পাচ্ছেন বাকা চাদ (প্রশ্ন)

উজ্জ্বল: *চৌধুরীসাহেব* আমি মদ খেতে পারি তবে মাতাল নই (কুল) আপনি যদি ভেবে থাকেন অতগুলো টাকার লোভ দেখিয়ে আমাকে আপনার একমাত্র মেয়ের কাছ থেকে দূরে সরিয়ে রাখবেন তাহলে ভুল করছেন, টাকার অংকটা আরও বাড়ান- হা হা, কাজ হয়ে যাবে। আমি গরিব হতে পারি লোভী নই হা হা হা

বাংলার বেদুঈন: *চৌধুরীসাহেব* গরিবের ছেলে বলে আজ গলা ধাক্কা দিয়ে বের করে দিলেন কিন্তু মনে রাখবেন এটাই শেষ নয়. ফাহিম ভাইরে বইলা একটা চাকরি নিয়ে আবার ফিরে এসব এবং আপনার সব পাওনা কড়াই গন্ডায় মিটিয়ে দেব এটা আমার ওয়াদা ..... (রাগী)

শফিক ইসলাম: *বেশতো* এক আজব জায়গা যেখানে না চাইতেই *সুপারিশ* পাওয়া যায়; মামা কাকা বা *চৌধুরীসাহেব* এর দরকার পরে না. মানুষ অনেকসময় যেখানে সুপারিশ করার মত লোক খুঁজে পায় না সেখানে বেশতো তে সুপারিশকারীরা সুপারিশ প্রার্থী খুঁজে পাচ্ছে না. (গুরু) (তালি)

*বেশতো* *আজব* *বেশতো* *সুপারিশ* *চৌধুরীসাহেব*

অভী আহমেদ খান: চৌধুরী সাহেব, আপনি রঙ্গ দেখছেন, কিন্তু রঙ্গের কারখানা দেখেন নাই (শয়তানিহাসি)

*চৌধুরীসাহেব*

হাফিজ উল্লাহ: ছোটসাহেব! ছোটসাহেব! চৌধুরী সাহেবের লোকজন মেমসাহেবকে তুলে নিয়ে গেছে! ওই চৌধুরী সাহেব আইজ তোরে পানি খাওনের টাইম দিমু না! (শয়তানিহাসি)

*চৌধুরীসাহেব*

সনি: *চৌধুরীসাহেব* আপনার পোলার লগে পিরিত করি বইল্লা মনে কইরেন না আমি অন্য কোন পোলার দিকে তাকাই না (ভেঙ্গানো২)(ভেঙ্গানো২) (খিকখিক)(খিকখিক)

*চৌধুরীসাহেব*

আশিকুর রাসেল: *চৌধুরীসাহেব* আমি বাত্রুমে গেছি বইল্লা আপ্নে লাইট নিভাইয়া দিছেন (মাইরালা২) কিন্তুউউউ কিন্তুউউউ (খুশী২) আপ্নে ভুইল্লা গেছেন আমার মুবাইলেও লাইট জ্বলে (শয়তানিহাসি)(শয়তানিহাসি)

মাহমুদুর রহমান হৃদয়: *চৌধুরীসাহেব* আপনার মেয়ে কে বিয়ে করছি বলে ভাববেন না আমি তাকে কুঁড়ে ঘড়ে রাখবো। আজ থেকে আমিও আপনার বাড়ির পার্মানেন্ট মেম্বার হয়ে গেলাম। (খুকখুকহাসি)

Nazifa Tabassum অনন্যা: *চৌধুরীসাহেব* আমরা গরিব হতে পারি!! কিন্তু লোভী না (খুশী২)(খিকখিক)(মাইরালা২)

হাফিজ উল্লাহ: *চৌধুরীসাহেব* গ্রাম্য ক্ষেত বলে গালি দিবেন না We can dano দুই চারটা ইংলিশ আমরাও বলতে পারি (খুশী২)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★