ছুটি শেষ

ছুটিশেষ নিয়ে কি ভাবছো?

h hossain`: *ছুটিশেষ* ছুটি তো শেষ হলো , তার সাথে সাথে শুরু হলো আক্কেল দাঁতের ব্যাথা। ব্যাথার সাথে টিকতে না পেরে আক্কেলকে বিদায় করে করে , বেআক্কেল হয়ে আরো দুই দিনের ছুটি কাটাচ্ছি।

Syed Mizanur Rahman Siddique: *ছুটিশেষ* The officials and employees were seen exchanging Eid greetings with their colleagues amid a festive mood.

মো জাহিদ হোসন: *ছুটিশেষ*

মো জাহিদ হোসন: *ছুটিশেষ*

স্বপ্নবাজ সৌরভ: *ছুটিশেষ* আবার অফিস !! ভাবছি কয়েকদিন ছুটি নেব। একটুও ভালো লাগছে না। দুপুরে লাঞ্চের পর সেইরকম ঘুম আসে। সকালে ঘুম থেকে উঠতে মন চায় না .......

Lutfun Nessa: *ছুটিশেষ* নাহ আবার ঈদ আসছে ..... কয়দিন কোনো অফিস থাকবেনা I নিশ্চিন্তে গরুর/ছাগল এর গোস্ত খেয়ে নাক ডেকে ঘুমাবেন (খুশী২)(হাইতুলি)

Lutfun Nessa: *ছুটিশেষ* এই ক্যাপশনটা দেখলেই আমার হাসি পায় I আবার অফিস !!! মানে কি !! কেউ কি সারাজীবন ছুটিতে থেকে আরাম আয়েস করবে আর বিল্ডিয়ের সাদ ফুটো হয়ে আসমান থেকে সেই আরাম আয়েসের রসদ যোগাবে কেউ এমন কোনো ছাড়পত্র নিয়েতো আমরা পৃথিবীতে আসিনি I (কুল)

সাইফ সুমন সরকার: *ছুটিশেষ* ভাবছি আবার ছুটি নেব, বাড়ী যাব, ঘুরে আসবো।

Palash Sikder: *ছুটিশেষ* সাপ্তাহিক ছুটির দিনে অফিস করছি.. কারন ঈদের আগে একদিন সরকার ছুটি বাড়িয়েছিল। কি আর করা। অফ-ডে তে অফিস ভালই লাগছে। (ভেঙ্গানো২)

ফারান: *ছুটিশেষ* হুম.................দারুন অনুভূতি .... তবে একটু গরম... একটু ক্লান্তী,,, একটু বিরক্তিকর..... যদি সারা জিবন ছুটি পাওয়া যেত বেতন সাপেক্ষে...আহ কি মজা হতো.....

এম.ডি গোলাম রাব্বি: *ছুটিশেষ* ছুটির মেয়াদ টা যদি টিভি চ্যানেল গুলার হিসাব মত হত, এখনও টিভিতে ঈদের অনুষ্ঠান হয় আর ডান পার্শে ঈদ মোবারক লোগো। (ঈদেরসেমাই)

নিপু: *ছুটিশেষ* তাই আবার অফিসে আসছি ! সব ক্যামন জানি স্লো চলছে আর মনটা উদাস হয়ে যাচ্ছে একটু পর পর !

ইসরাত: *ছুটিশেষ* একটুও ভালো লাগছেনা | এতো বছর অফিস করেও অভ্যস্ত হতে পারলামনা অথচ সাত দিন বাসায় থেকে দিব্যি সেই জীবনে অভ্যস্ত হয়ে পড়েছিলাম | (মনখারাপ)

রানা মাসুদ: [ঈদ-ঈদমুবারাক](শুভেচ্ছাবিনিময়) ঈদের পর প্রথম অফিস সকলকে পবিত্র ঈদুল ফিতর/২০১৬ এর লাল গোলাপ শুভেচ্ছা(খুকখুকহাসি)

*ছুটিশেষ*

শাকিল: ঈদের *ছুটিশেষ* এ অফিসের প্রথম দিন অনেক টা ঈদের দিনের মতই | নিজেদের ডেস্ক ছেড়ে যে যার মত গল্প করার উন্মুক্ত একটা দিন | এই একটা দিনে বসদের রুমে যেতে অন্য দিনের মত চাপ থাকে না, থাকে না হটাত অকারণে বাশ খাওয়ার কোনো আশংকা | সব মিলিয়ে গতকালের সময়টা বেশ উপভোগ্য ছিল আর আজ থেকে সব আবার আগের মতই .........সব্বাই ইজি কাজে অন্নেক বিজি (ব্যাপকটেনশনেআসি)

*ছুটিশেষ*
ছবি

সুমন (দুষ্ট পাখির বাবা): ফটো পোস্ট করেছে

*ছুটিশেষ*

*ছুটিশেষ*

সৌপ্তিক হাসনাত: টানা তিন দিন ছুটি থাকার পর অফিস যাচ্ছি,খুব কষ্ট হচ্ছে বিছানার মায়া ছাড়তে।

kazi salauddin: *ছুটিশেষ* কাজ শুরু...

কিষান মৃধা কৌশিক: *ছুটিশেষ* office a আইসা ডাকি সুদু আমি. কাজ ১০০ তা আর আমি একা. স মারি লাই সিয়া রে বা .

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★