ছেলে মানুষি

ছেলেমানুষি নিয়ে কি ভাবছো?

আব্দুস সালাম: আমি এখনো *ছেলেমানুষি* আমার *মা* এর সাথে l এখনো আমার *মা* খেতে বসলে আমি সামনে থাকলে আমি আমার *মা* এর হাতে খাবই l এখনো সবাই বসে গল্প করার সময় আমার *মা* এর কোলে শুই l দুষ্টুমির চলে এখনো আমার *মা* এর গালে চুমু খাই l সবাই দোআ করবেন আমার *মা* এর জন্য l (খুকখুকহাসি)

রুশদী: *ছেলেমানুষি* ...............এখনো নতুন জুতা পরে বিছানায় উঠি :P

পাগলী: *ছেলেমানুষি* আরে *ছেলেমানুষি* ত ছেলেরা করে, আর আমি আসলে একটু গম্ভীর টাইপের মানুষ ত, তাই এসব করিনা। (শয়তানিহাসি)

*ছেলেমানুষি*

মৃন্ময়ী সাবিহা: ছোটবেলায় হাতের কাছে *রংপেন্সিল* পেলেই বইয়ের ছবিগুলো রং দিয়ে রাঙিয়ে দিতাম(খুশী২) বড় হয়েও এমন *ছেলেমানুষি* করেছি! একদিন আম্মু জোর করে পড়তে বসিয়েছিল বলে বইয়ের মাইটোকন্ড্রিয়াটা এমনই রঙ করেছিলাম যে কোন প্রানীবিজ্ঞানী দেখলে নিঘার্ত হার্টফেল করতেন(খিকখিক)

মোঃ আলমগীর হোসেন: ছেলে মানুষি ঁঁঁঁ আমার কোন ছেলে মানুষি নাই।

*ছেলেমানুষি*

বাংলার বেদুঈন: *ছেলেমানুষি* ছেলেমানুষি শুধু হবে কেন ? মেয়েমানুষি হল না কেন ? আর মেয়েরাও বোকাদের মত এখানে মতামত লিখছে। বলি দিদিরা তোমারা কি বুদ্ধিশূন্যে হয়ে গেলে না কি হ্যাঁ ?(খুশী২)(খিকখিক)

রনি রহমান: প্রায় সময়ই *ছেলেমানুষি* বিষয়টি যুক্ত সাথে, থেকে যাবে আজীবন। আজকেও তিনজন মিলে ছুটোছুটি, লাফালাফি, বেলুন ফোটানো, রিক্সা চালানো, দুপুর থেকে সন্ধা অবধি ছেলেমানুষিময় দারুন মুহূর্ত কাটালাম (খুশী)

ছবি

অর্পিতা মুস্তফী (মৌলি): ফটো পোস্ট করেছে

আমি এখনো বাচ্চাদের মতো টেডি বিয়ার নিয়ে খেলতে ভালোবাসি......

(খুশী২)(ভেঙ্গানো)

*ছেলেমানুষি*

Md. Arifur Rahman: *ছেলেমানুষি* যে কোনো মানুষের ছেলেমানুষি ভাব থাকতে পারে. আমার ও আছে যেমন: সব রকমের খেলা এখন ও আমি খেলি. ......................

পাগলী: *ছেলেমানুষি* তার পাল্লায় পড়ে যত দিন যাচ্ছে আমার *ছেলেমানুষি* যেন বেড়েই যাচ্ছে!

অনীশ ভট্টাচার্য্য: আশে পাশের সবাই বলে এত বড় হয়ে গেলাম কিন্তু *ছেলেমানুষি* ছাড়তে পারলাম না। পড়ার বইয়ের ফাঁকে গল্পের বই রেখে পড়ার অভ্যাসটা গেল না।

আফ্রোদিতির যুবরাজ: *ছেলেমানুষি* এখনো বই পড়তে আগের মতই ভালবসি। বন্ধুদের আগের মতই ভালবাসি, ছোটবেলোটাকের এখনো ছাড়তে পারিনি।

বাংলার বেদুঈন: *ছেলেমানুষি* পুরানো যন্ত্রাংশ জমান।ভবিস্যতে কাজে লাগবে এই ধারনা থেকে এই অভ্যাস।আর সত্য কথা বলতে আমার এই ছেলে মানুষী অনেক কাজে লাগে।(লজ্জা)

জাভেদ হাসান: এখনো আমার মাঝে কিছু *ছেলেমানুষি* আছে।তার মাঝে একটি হলো কয়েন জমানো।মাটির বেশ বড়সড় একটা ব্যাংকে কয়েন জমাই।৫টাকার এবং ২ টাকার কয়েন...।মাঝে মাঝে সেই কয়েনগুলো বের করি এবং গুনে দেখি ঠিক কয়টি মুদ্রা আছে.........(খুকখুকহাসি)

*ছেলেমানুষি*

MD MAHFUZUL ISLAM LITU: *ছেলেমানুষি* অফিস থেকে ফেরার সময় পরিত্যক্ত কাগজ নিয়ে ফিরি ।বাসায় আমার একমাত্র ৫বছরের ছেলে ম্যাচ নিয়ে অপেক্ষায় থাকে ।আসামাত্র আগুন জ্বালাবা ।জ্বী ।ম্যাচ দাও ।আগুন জ্বালিয়ে তার উপর দিয়ে আমিও লাফ দেই আমার ছেলেটাও লাফদেয় ।ছোট বেলারমত ভালই লাগে ।

রুশদী: *ছেলেমানুষি* এখনো বাটি তে গুরা দুধ + চিনি মিশিয়ে খাই :P

অসমাপ্ত কাব্য: *ছেলেমানুষি* ও কিছু না,, আমি বাবার পুতুল সোনা... যে যায় বলুক বলতে থাকুক,, কারো কথার ধার ধারিনা... (তালি)(খুবকিউটলাগছে)(লালালা)

রিয়াজুল ইসলাম: *ছেলেমানুষি* করি মাঝে মাঝে বাবা আর মায়ের সাথে। জড়িয়ে ধরি তাদের।

দীপ মজুমদার: *ছেলেমানুষি* এতো বড় হইছি।তাও বাচ্চাদের মতো আচরন করতে মন চায়।হাহাহা।মজাই লাগে।ভাব নিয়ে তো থাকি সারাদিন।একটু মজা করতে তো সমস্যা নাই।ছেলেমানুষি আসলেই অন্যরকম মজা

প্যাঁচা : *ছেলেমানুষি* ব্যাপারটার কোন লিংগান্তর হয় না।এই কাজগুলার সাথে ছেলেদের কাজ-কর্মের এত মিল কেন।আজিব।যাইহোক,মা/বোন ছাড়া এটা জমে না,কারণ এসব নারী যাদের,'ধুর আপনি এটা কোন কাজ করলেন' বা 'কি আরেকবার বিয়া করবেন?' এসব কথা বলে মজা করা যায়,মেজাজ খারাপ হয় না(চুপ২)(মিয়াও)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★