জাদু

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ঢাকার কোথায় জাদু শেখা যাবে?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*জাদু* *জাদু-শেখা*

ইমরান নাজির লিপু: একটি নতুন প্রশ্ন করেছে

 অামি ম্যাজিক বা জাদুবিদ্যা শিখতে চাই । ঢাকার কোথায় জাদু শিখানো হয় কেউ জানেন কি ?

উত্তর দাও (৩ টি উত্তর আছে )

.
*জাদু* *ম্যাজিক* *জাদুশিক্ষা* *জরুরীতথ্য*
৫/৫

জোবায়ের রহমান: ম্যাজিক আমার খুব পছন্দের। এমন একটা সময় ছিল যখন আমি খুব ম্যাজিশিয়ান হতে চাইতাম। মনে করো, তোমার কানের পেছন থেকে বের করে আনলাম একটা মুদ্রা। অথবা তোমার হাতে হলদে রঙের কাগজের একটা পাখি দিয়ে হাতটা মুঠোবন্দি করতে বললাম। মুঠো খুলতেই মুহূর্তেই সেটা হয়ে গেল একটা হলদে রঙের জীবন্ত পাখি। অথবা একটা কাগজ ভাঁজ করে ফুল বানিয়ে আগুনে পুড়ে বের করে আনলাম লাল গোলাপ। বিস্ময়কর, তাই না? আনন্দদায়ক তো বটেই। কিন্তু জানো কি, পৃথিবীতে সবচেয়ে বিস্ময়কর বিষয় হচ্ছে মানুষের বিস্মিত চোখ। চোখকে অবাক করে দেয়ার চেয়ে আনন্দদায়ক আর কিছু হতে পারে না। এটাই জাদুকরের সবচেয়ে বড় কারিশমা। কারণ চোখ যা দেখে, কান যা শোনে মানুষ তাই বিশ্বাস করে। বিশ্বাসের শুরু চোখ থেকে। আর ওখানেই সবচেয়ে বড় ম্যাজিক।

*জাদু* *ম্যাজিক* *অন্যমনস্কের-জানালা* *ডায়েরীরপাতাথেকে*

নাহিয়ান সেজান: এই হৃদয়ে জ্বলছে এক জাদুর (লোডশেডিং) মোমবাতি! তুমি আগুন হয়ে পুড়ছ আমাই সারা দিবারাতি! (মনখারাপ)

*জাদু* *আগুন*

অসমাপ্ত কাব্য: *জাদু* দিয়ে যদি তোমার আমার মুহূর্ত গুলো ঘড়ির কাঁটার মতো একটা জায়গাতে থামিয়ে দিতে পারতাম তাহলে সবচে বেশি খুশি হতাম...(আদর)(লজ্জা)

জিয়াউদ্দিন বাবলু: আমি ছোট্ট ছিলাম আর ওরা ছিল একেবারে পিচ্চিপাইন।একটা লম্বা প্যান্টের পকেট ছিঁড়ে রেখেছিলাম শুধু ওদের জাদু দেখানোর জন্য। কোন একটা কয়েন ঐ পিচ্চিরা যেখানেই রাখুক আমি ঠিকই পায়ের দিক দিয়ে বের করে দিতে পারতাম। একদিন ধরা খাওয়ার পর ঐ প্যান্ট সেলাই করিয়ে আনি।

*জাদু* *পিচ্চিপাইন*

জুনি: যতবার আমি হ্যারি পটার দেখি ততবার মনে হয় কেন যে *জাদু* এর দুনিয়া তে *জাদুকর* হয়ে জন্মালাম না (চিন্তাকরি)

হাফিজ উল্লাহ: আমাদের এলাকায় শুক্রবারে *মজমা* বসত, সেখানে নাকি *ভয়ানক* সব জাদু দেখাত l তাই শুক্রবারে ঐসব মজমায় সবার আগে গিয়ে বসে থাকতাম *জাদু* দেখার আশায়, কিন্তু একটা সময় ওরা বলত সামনে থেকে বাচ্চাদের সরিয়ে দিন (রাগী) ব্যাস ইচ্ছাটা ঐখানেই খতম! হলো না, আশাই রয়ে গেছে!

*মজমা* *ভয়ানক* *জাদু*

সুমন (দুষ্ট পাখির বাবা): ......................................................................................... ......................................................................................... এখানে আমি অনেক কিছু লিখছি কিন্তু *জাদু* না জানলে পড়তে পারবেন না ..(শয়তানিহাসি)

অভি: *জাদু* শেখার প্রতি দুর্বলতা ছোটবেলা থেকেই ছিল,কিন্তু শেখানোর মত কাউকে না পাওয়াই অধরাই থেকে গেল শিক্ষা,তবে এখন কেউ অবশ্য আমাকে শেখানোর সাহসও করবেন না কারণ আমি বুইঝ্যা গেছি ওদের টেকনিক (হিহিহি)আসলে আমি এখনো কিছুই ধরতে পারি নাই,এমনি আজাইরা বললাম (হাসি২)

ভালবাসা কবি..!!!: *জাদু* কত কিছুই চাওয়ার আছে হয়তোবা ... যদি সত্যি এমন হত যে সব পাল্টে দিতে পারতাম তবে নিজেকেই পাল্টে নিতাম... (চিন্তাকরি) অনেক দুঃখ কষ্ট হয়তোবা আবার ফিরে পেতে চাইতাম।।

ছবি

মাসুদ হাসান: ফটো পোস্ট করেছে

বুদ্ধির খেইল!

মোটর বাইক যখন সেচ পাম্প, তখন আমি কিচ্ছু কমু না। (মাইরালা)

*মোটরসাইকেল* *সেচপাম্প* *বুদ্ধি* *জাদু*

একলা ঘাসফড়িং: *জাদু* শিখতাছি। সবাই দুয়া রাইখেন।

*জাদু*

পাগলী: *জাদু* *আমারজাদুকর* আমাকে আর *জাদু* দেখায় না! (মনখারাপ)

আজমি ইতু: জাদু নিয়ে এই গান তা আমার বেশি পছন্দ,সত্তি যদি মনের মানুষকেই জাদু করা যেত..(চিন্তাকরি)(চিন্তাকরি) http://www.youtube.com/watch?v=y2NcIfL2LuI

*জাদু*

মোস্তফা আক্তারুজ্জোহা লাবু : ক্লাস সেভেন এ থাকতে দিয়াশলাইয়ের কাটি দিয়ে *জাদু* দেখিয়ে সবাই অবাক করে দিয়েছিলাম... (কুল)(কুল)(কুল) মিস করি সেই দিন গুলা (চিন্তাকরি)

শুভ্র: আরও অনেক ব্যর্থ চেষ্টার মতো, *জাদু* শেখার একটা চেষ্টাও আমি করেছিলাম ছেলে-বেলায়! একজন নামি-দামি জাদুকরের সাথে বেশ কিছুদিন, অনেকটা শিয্যের মতোই ছিলাম। কিন্তু দু-চারটা ছোট খাট যাদু শেখার পর, যখন বুঝলাম সবই আসলে ফাঁকি- যথারীতি আগ্রহ হারিয়ে ফেললাম দ্রুতই!(খিকখিক)(খিকখিক)(খিকখিক)

প্যাঁচা : এবরা কা ডেবরা,গিলিগিলি...(সারপ্রাইজ)

*লা-পাত্তা* *জাদু*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★