জামিন

জামিন নিয়ে কি ভাবছো?
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

৫/৫
[বাঘমামা-তোকেকেপাত্তাদেয়](খিকখিক)(খিকখিক)
*ফটোরঙ্গ* *সালমান* *জামিন*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জামিনে মুক্তি পাওয়া ক্রিকেটার বাংলাদেশ দলের অন্যতম পেসার রুবেল হোসেন আদালতে হাজিরা দেওয়া থেকে অব্যাহতি পেয়েছে। মামলা থেকে হাজিরা দেওয়া থেকে অব্যাহতি পাওয়ার পাশাপাশি বিদেশ যাওয়ারও অনুমতি দিয়েছে আদালত। সবকিছু ঠিকঠাক থাকলে বিশ্বকাপে খেলতে আর কোন বাধা থাকলনা রুবেল হোসেনের।

এর আগে হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি ও বিশ্বকাপ ক্রিকেট খেলতে বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেন রুবেল হোসেন। রুবেলে আবেদনের বিষয়বস্তু আলোচনা পূর্বক ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ রাশেদ তালুকদারের আদালত রুবেলের এ আবেদন মঞ্জুর করেন। এর ফলে রুবেলের বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কাও কেটে গেল। এ সময় আদালত তাকে সশরীরে হাজিরা দেয়া মওকুফ করে আইনজীবীর মাধ্যমে হাজিরা দেয়ার নির্দেশ দেন।

উল্লেখ্য, নারী নির্যাতন আইনে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে মামলা করেন চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।
*রুবেল* *ক্রিকেট* *খেলাধুলা* *আইন* *জামিন* *আদালত*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত চিত্রনায়িকা হ্যাপির করা মামলায় আদালত থেকে জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার পেসার রুবেল হোসেন। এই জামিন আবেদন মঞ্জুর হওয়ায় রুবেলের বিশ্বকাপ মিশনে ফেরার স্বপ্ন বাস্তিবায়িত হওয়ার পথে। তবে বিশ্বকাপের আগে আর কোন জটিলতা যেন রুবেলের পথে বাঁধা হতে না পারে তেমনটাই আশা করেছেন রুবেল ভক্তরা।

আজ রোববার মহানগর দায়রা জজ আদালতে করা জামিন আবেদনের শুনানি শেষে আদালত তার অর্ন্তবর্তী জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে রোববার সকালে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এর আদালতে তার আইনজীবী সজয় চক্রবর্তী এ জামিনের আবেদন করেন।

এদিকে বৃহস্পতিবার হাইকোর্টের জামিন মেয়াদ শেষ হওয়ায় ঢাকা মহানগর আনোয়ার ছাদাতের আদালতে রুবেল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া ১৫ ডিসেম্বর বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুবেল হোসেনকে চার সাপ্তাহের আগাম জামিন দেয়।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এ সময় হ্যাপি তাকে বিয়ের প্রস্তাব দিলে এড়িয়ে যান রুবেল।

এ ঘটনার পর ওই বছরের ১৩ ডিসেম্বর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। 

*হ্যাপি* *রুবেল* *আদালত* *জামিন* *আইন-আদালত* *ক্রিকেট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★