জিলেট রেজর

জিলেটরেজর নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

জিলেট পুরুষদের পছন্দের জনপ্রিয় একটি ব্র্যান্ড। জেলেট পুরুষ ও মেয়েদের জন্য শেভিং প্রোডাক্ট তৈরী করে। সারা বিশ্বে জিলেটের প্রোডাক্ট খুব জনপ্রিয়। ১৯০৪ সালে অনুমোদন পাওয়ার পর থেকে পুরুষদের জন্য বিভিন্ন ধরনের শেভিং প্রোডাক্ট তৈরী করে আসছে। জিলেটে কোম্পানি প্রথমে দ্বিমুখী ব্লেড তৈরী করে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয় এবং পরে বিভিন্ন আইটে নিয়ে আসে। বাংলাদেশেও বহু আগে থেকেই জিলেটের বিভিন্ন সেভিং প্রোডাক্ট পাওয়া যায়।

জিলেটের তৈরী বিভিন্ন ধরনের রেজর, ব্লেডস, শেভার, ট্রিমার আমাদের দেশে বেশ জনপ্রিয়। এই প্রোডাক্টগুলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিলে জিলেটের সব পণ্য পাওয়া যায়। গ্রাহকরা ঘরে বসেই আজকেরডিলের ওয়েবসাইট থেকে জিলেটের সব পণ্য কিনতে পারবেন।

জিলেটের রেজরগুলো এমন ভাবে তৈরি করা হয়েছে, যা ব্যবহারে আপনি একান্ত মসৃণতা অনুভব করবেন। প্রোডাক্টগুলোতে মসৃণ ব্লেড ব্যবহৃত হয়েছে। জিলেট রেজরের বিভিন্ন ভাগ রয়েছে। মেয়েদের জন্যও জিলেটর ভাল মানের রেজর পাওয়া যায়। জিলেটের প্রোশেইলড, প্রোগ্লাইড, ফিউশন ইত্যাদি লেটেস্ট প্রযুক্তির রেজর যা আপনাকে শেভিংয়ের বেস্ট এক্সপেরিয়েন্স দেবে। রেজরগুলোর আলাদা মাথা পাওয়া যায় যা আপনি পুরাতনটির সাথে পুনরায় লাগিয়ে নিতে পারবেন।

জিলেটের রেজর ছাড়াও ডিওডোরেন্ট, এন্টিপ্রিসপ্রেন্ট ও বডি স্প্রে রয়েছে যা আপনাকে সারাদিন ফ্রেশ ও ঘামের গন্ধ মুক্ত রাখতে সাহায্য করবে। ডিসকাউন্ট ও কম্বো অফারে জিলেটের বিভিন্ন প্রোডাক্ট আজকেরডিলে পাওয়া যাচ্ছে।

শেভার এবং আফটার শেভারের সব পণ্য কিনতে আজকেরডিলের ওয়েবসাইটে ঢুঁ মারুন। দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই বিখ্যাত জিলেট ব্র্যান্ডের পণ্য কিনতে এখানে ক্লিক করুন

*জিলেট* *জিলেটরেজর* *ব্র্যান্ড* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★