জেইন মালিক

জেইনমালিক নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: একটি বেশব্লগ লিখেছে

 

জেইন মালিক ওয়ান ডিরেকশন ব্যান্ড কে বিদায় জানানোর খবর শুনার পর হাজারো ভক্তের স্লোগান ছিল, জেইন প্লিজ ফিরে এসো। সবার আকুতি মিনতিতে ও কাজ হয়নি জেইন চিরতরেই 1D কে বিদায় জানিয়েছেন। জেইনের বিদায়ের পর 1D তাদের ফেসবুক পেজ থেকে জেইনের প্রায় সব ছবি সরিয়ে নিল :) প্রোফাইলে আসলো চারজনের ছবি। তাদের সাথে পাল্লা দিয়ে জেইন নিজেও থেমে থাকেনি সে নিজেও তার অফিসিয়াল পেজ থেকে 1D এর ছবি সরিয়ে নিল। সেই সাথে অবসান হল দির্ঘ্যদিনের পথচলা।


জেইন ব্যান্ড ছাড়ার পর সোশাল নেটওয়ার্ক জুড়ে রীতিমত অনেক আলোচনা সমালোচনা হয়েছে, অনেকে তো এমন ও বলত যে জেইন হয়তো পচে গেছে :( হ্যা এমন টা ভাবার পথ জেইন নিজেই করে দিয়েছিল। কারণ তখন তাদের ব্যান্ড ছিল জনপ্রিয়তার তুঙ্গে , এখন ও অবশ্য অনেকটা জনপ্রিয়তা আছে তবে আগের মতো না।

জেইন ব্যান্ড ছাড়ার মূল কারণ কি সেটা এখন ও পরিষ্কার ভাবে জানা যায়নি যদিও সে বলেছে নিজেকে এবং পরিবার কে পর্যাপ্ত সময় দিতেই তার এই সিদ্ধান্ত, তবে এর উল্টো টাও হতে পারে সেটাই সয়ং জেইন নিজেই জানে। এবার আসি জেইনের ক্যারিয়ার প্রসঙ্গ নিয়ে, যারা বলতো জেইন হয়তো গান থেকে হারিয়ে যাবে মূছে যাবে তার অস্তিত্ব, তাদের কে উচিৎ শিক্ষা দিতেই হয়তো নিজের প্রথম একক এলবাম mind of mine নিয়ে আসেন জেইন, এলবাম টির প্রথম গান pillowtalk মুক্তি পায় ঊনত্রিশ জানুয়ারি ২০১৬ তে এরপর থেকে কয়েকমাস পর পর বাকি গান গুলো মুক্তি পাবার পরে এলবাম খুবই জনপ্রিয়তা পায়। সর্বোপরি ভালই ব্যবসাসফল হয় জেইনের প্রথম এলবাম টি। বর্তমানে ওয়ান ডিরেকশনের বাকি সদস্যের থেকে জেইন আকাশচুম্বী জনপ্রিয়।

 

*জেইনমালিক* *ওয়ানডিরেকশন* *সাদাতসাদ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★