টিপিলিংক

টিপিলিংক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টিপি লিংক একটি কম্পিউটার নেটওয়ার্কিং পণ্য নির্মাতা প্রতিষ্ঠান। রাউটার, সুইচ, ওয়্যারলেস সরঞ্জাম, এডিএসএল মডেম এবং নেটওয়ার্ক অ্যাডাপ্টারের মত গুরুত্বপূর্ণ নেটওয়ার্ক এক্সেসরিজ তৈরী করে সারা বিশ্বে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। আপনি যদি বাজারের সেরা নেটওয়ার্ক এক্সেসরিজ চান তাহলে নিশ্চি্ন্তে টিপি লিংককে তালিকার প্রথমে রাখতে পারেন। টিপি লিংকের সব পণ্য নিজের এবং অফিসিয়াল কাজে ব্যবহার করতে পারবেন।

টিপি লিংকের পণ্যগুলোর মধ্যে অন্যতম হচ্ছে রাউটার। বর্তমানে স্মার্টফোনের ব্যবহার বেশি হওয়ায় ইন্টারনেট ব্যবহার করার জন্য অনেকেই একটি রাউটার কিনে নিয়ে ব্রডব্যান্ড সংযোগের সাথে যুক্ত কর নেট ভাগাভাগি করে নিচ্ছে। দ্রুত একাধিক ব্যক্তির কাছে ই্ন্টারনেট পৌঁছে দেওয়ার এক দুরন্ত মাধ্যম হিসেবে টিপি লিংকের ওয়াইফাই রাউটার ব্যবহার করতে পারেন।

টিপি লিংকের রাউটার গুলো আপনাকে হাই স্পিড ইন্টারনেট ব্যবহারে সুবিধা দেবে। রাউটারগুলো থ্রিজি ও ফোরজি সহ বিভিন্ন মোডে সাপোর্ট করবে। মাত্র ৫০০ টাকা থেকে ৫ হাজার টাকা খরচ করলেই আপনি রাউটার কিনতে পারবেন। আপনারা যারা ঘরে বসেই ভাল মানের রাউটার কেনার কথা চিন্তা করছেন তারা ঢুঁ মারুন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে।

রাউটার ছাড়াও টিপি লিংক অন্যান্য ব্র্যান্ডেড প্রোডাক্ট আজকেরডিলে পাওয়া যাচ্ছে। বিভিন্ন ধরনের পাওয়ার ব্যাংক, পিসিআিই ল্যান কার্ড, ওয়্যারলেস এডাপ্টার, হাব, সুইস এর মত জনপ্রিয় প্রোডাক্ট কালেকশনে রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী যেকোন পণ্য আপনি বেছে নিতে পারেন।

ডুয়েল পোর্ট পাওয়ার ব্যাংক টিপি লিংকের আরও একটি উল্লেখযোগ্য প্রযুক্তি পণ্য। যেকোন স্মার্টফোন চার্জ করার জন্য পাওয়ার ব্যাংক বেশ উপযোগী। টিপি লিংকের ওয়্যারলেস এডাপ্টার দিয়ে আপনি আপনার পিসিকে হাই স্পিড ইন্টারনেটের সাথে সংযুক্ত করতে পারবেন। ওয়্যারলেস এডাপ্টার দিয়ে সহজেই এইচডি ভিডিও স্ট্রিমিং, অনলাইন গেমিং সহ দ্রুত ফাইল শেয়ার করতে পারবেন।

টিপি লিংকের সবগুলো এক্সেসরিজ বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকমে পাওয়া যাচ্ছে। দেশের যেকোন প্রান্ত থেকে আজকেরডিলের পণ্য কিনতে এখানে ক্লিক করুন

*টিপিলিংক* *রাউটার* *এডাপ্টার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কমদামের ওয়াইফাই রাউটার কালেকশানআপনার ল্যাপটপ কিংবা পিসিতে ইন্টারনেট সংযোগ থাকবে কিন্তু পাশের রুমের বন্ধু সেটার ভাগ পাবে না তা কি হয়? বন্ধু অথবা পরিবারের সবাই একত্রে ইন্টারনেট শেয়ার করার মজাটাই আলাদা। ইন্টারনেট শেয়ারের এই মজাটা আরো উপভোগ্য করতে বাজারে এসেছে বিভিন্ন ব্র্যান্ডের টেকসই ও কমদামি ওয়্যারলেস রাউটার। এখন কম খরচেই ইন্টারনেট সংযোগ সবার মাঝে ছড়িয়ে দিন, আনন্দ উপভোগ করুন পরিবার ও বন্ধুদের সবাইকে নিয়ে।

আপনাদের ইন্টারনেট ভাগাভাগির এই আনন্দকে দ্গিুণ করতেই দেশের সেরা অনলাইন শপিংমল আজকেরডিল অল্পদামে বিভিন্ন ব্র্যান্ডের রাউটারের সংগ্রহ গড়ে তুলেছে। আপনি আপনার পছন্দের ব্র্যান্ডের রাউটারটি কিনে নিতে পারবেন ঘরে বসেই।  আজকেরডিলের রাউটার কালেকশন গুলো দেখতে এখানে ক্লিক করুন। 

রাউটার

কিনতে ক্লিক করুন
রাউটার হচ্ছে একটি নেটওয়ার্কিং ডিভাইস যা বিভিন্ন নেটওয়ার্কের মধ্য দিয়ে ডাটা প্যাকেট তার গন্তব্যে কোন পথে যাবে তা নির্ধারণ করে। রাউটার ইন্টারনেটে “ট্রাফিক ডিরেক্টিং” এর কাজ সম্পন্ন করে। একটি রাউটার বিভিন্ন নেটওয়ার্কের দুই বা তার অধিক ডাটা লাইনের সাথে যুক্ত থাকে। রাউটারের কাজ নেটওয়ার্ক সুইচের বিপরীত, সুইচ বিভিন্ন ডাটা লাইনকে একটি নেটওয়ার্কের মাধ্যমে যুক্ত করে ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটিপি লিংকের রাউটারগুলোর মধ্যে প্রত্যেকটি মডেলই বেশ জনপ্রিয় । তবে দুই অ্যান্টেনা বিশিষ্ট সবচেয়ে কম মূল্যের এবং ব্যাপক বিক্রিত ওয়াই-ফাই রাউটারটি বেশি জনপ্রিয় । কম মূল্য বলে ভয় পাওয়ার কিছু নেই , টিপি লিংকের রাউটারগুলো মানের দিক দিয়ে মোটেও খারাপ নয় । নেটওয়ার্ক কাভারেজ, ক্ষমতাও বেশ ভাল। আইপি ইউজ করে টিপিলিংক রাউটার দিয়ে প্রত্যেকটা পিসিতে ব্যান্ডউইথ কেন্ট্রোল করতে পারবেন।

কিনতে ক্লিক করুনবর্তমানে স্মার্টফোনের ব্যবহার বেশি হওয়ায় ইন্টারনেট ব্যবহার করার জন্য অনেকেই একটি রাউটার কিনে নিয়ে ব্রডব্যান্ড সংযোগের সাথে যুক্ত কর নেট সবাই ভাগাভাগি করে নিচ্ছে। দ্রুত একাধিক ব্যক্তির কাছে ই্ন্টারনেট পৌঁছে দেওয়ার এক দুরন্ত মাধ্যম হচ্ছে ওয়াইফাই রাউটার।

কিনতে ক্লিক করুনবাজারে মিনি রাউটার থেকে শুরুকরে বিভিন্ন মানের রাউটার পাওয়ায়। বর্তমান বাজারে রাউটারের দাম খুব একটা বেশি নয়। মাত্র ৫০০ টাকা থেকে ৫ হাজার টাকা খরচ করলেই আপনি রাউটার কিনতে পারবেন। আপনারা যারা ঘরে বসেই ভাল মানের রাউটার কেনার কথা চিন্তা করছেন তারা ঢুঁ মারুন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে। অনলাইনে আজকের ডিল থেকে রাউটার কিনতে এখানে ক্লিক করুন

*রাউটার* *টিপিলিংক* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★