টি শার্ট

টিশার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দাদা খেয়ে এসেছেন, নাকি গিয়ে খাবেন? নাম বললে চাকরি থাকবে না! এই ধরনের বাহারি ছন্দে ভরা টি-শার্ট বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু ছন্দ আর ডিজাইনের কারণেই যে জনপ্রিয় তা নয় হাল ফ্যাশনের সবচেয়ে আরামদায়ক পোশাক বলতে টি-শার্টকেই বোঝায়। এ যুগের ফ্যাশনেবল ছেলে মেয়েদের যদি প্রশ্ন করা হয় গরমে আরামের সবচেয়ে জনপ্রিয় পোশাক কোনটি? ৯০ ভাগের উত্তর হবে টি-শার্ট।

 
টি-শার্ট এখন ফ্যাশনেরও অন্যতম অংশ। সমসাময়িক নানা ঘটনা, বিশেষ দিবস মোটিফ হিসেবে ব্যবহৃত হচ্ছে টি- শার্টে। ফ্যাশনে টি-শার্ট অন্যতম অনুষঙ্গ। যা অনেক আরামদায়ক পোশাক। সব বয়সের পুরুষের নিত্য ব্যবহার্য পোশাকও বটে। অবশ্য নারীরাও বেছে নিচ্ছেন টি- শার্ট। টি-শার্ট সার্বজনীন পোশাক হলেও স্টাইল পরিবর্তনে এর জুড়ি মেলা ভার। বাজারে এখন বাহারি রং, ব্লক, বাটিক স্ক্রিনপ্রিন্টের টি-শার্টের সমারোহ।

 
পছন্দ অনুযায়ী সাদা, নীল, ছাই, ঘন নীল, সবুজ, মেরুন, চাপা সাদা, হলুদ, হালকা ফিরোজা, গোলাপি, লালচে ইত্যাদি রঙের টি-শার্ট পরতে পারেন। এই গরমে টিশার্টে আপনাকে বেশ ভালো মানাবে। সেই সাথে যারা অতিরিক্ত ফ্যাশন প্রিয় বা ভিন্ন কিছু পরতে চান তারা কিন্তু চায়ের মগ আর সিগারেট প্রিন্টকৃত টি-শার্টটি পরে সকালের নাস্তা সেরে ফেলতে পারেন।

 

ছন্দ তো আছেই সেই সাথে নানা রকম ডিজাইনের টিশার্ট তরুণরা বেশি পরছে। টি-শার্টে ব্যক্তিত্ব আর মনের ভাব ফুটিয়ে তুলছে সবাই। টির্শাটের ছাপায় লাভ আর তার মাঝখান দিয়ে তীর ঢুকে রক্ত ঝরছে এমন ডিজাইন দেখে ধরেই নেওয়া যেতে পারে ছেলেটি প্রেমে ধরা খেয়েছে। কেউ বা আবার পরেছে “নো গার্ল ফ্রেন্ড নো প্যারা” লেখা টিশার্ট, বুঝতে হবে বেচারার গার্ল ফ্রেন্ড নাই প্যারাও নাই। এরকম হাজারও ছন্দ আর স্লোগানে ভরা টিশার্ট গুলো এখন চলছে।
 

 

টি-শার্ট জিন্স, গ্যাবাডিন কিংবা অন্য প্যান্টের সঙ্গে আরাম করে পরতে পারবেন। ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে একরঙা টি-শার্ট গুলো বেছে নিতে পারেন। ভালো মানের টি-শার্ট কিনলে তা অনেক দিন পরতে পারবেন। একটু কোয়ালিটি ভালো হলে যেকোন পার্টি কিংবা অনুষ্ঠানে পরে যেতে নিষেধ নেই।


দেশজুড়ে বিভিন্ন ফ্যাশন হাউস আধুনিক স্টাইলের টিশার্ট পাওয়া যাবে। তবে যারা বাধাহীন মার্কেটে অভ্যস্থ তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকমের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে অর্ডার করে পছন্দের টি-শার্ট কিনতে পারবেন। অনলাইনে অসংখ্য টি-শার্টের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*টিশার্ট* *ফ্যাশনেটিশার্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এই শীত এই গরম! সারাটা দিন গরমে গেলেও বিকেল হলেই শীতের বাতাস। এই আবহাওয়ায় কড়া রোদ দেখে একদম পাতলা হাফ-হাতা টি–শার্ট পরলেন তো একটু পরেই শুরু হলো শীতের বাতাস। যদি শীত ও গরম একই সঙ্গে আপনাকে বোকা বানায় তাহলে কী করণীয়? গভীর চিন্তায় ডুবে যাওয়ার কোনো কারণ নেই। কারণ, এই ঠান্ডার সময়ের শুরুর দিকে ফুলহাতা টিশার্ট হতে পারে আপনার জন্য ফ্যাশন। অনেকটা এক ঢিলে দুই পাখি মারার মতো, ঠান্ডা এবং ফ্যাশন দুটোই সামলে নিতে পারবেন ফুলস্লিভ টি-শার্টের মাধ্যমে।

শীত একটু দূরে থাকলেও সন্ধ্যা না নামতেই হালকা কুয়াশায় ঢেকে যায় শহরসহ সারাদেশে। পড়ন্ত বিকেলেই শুরু হতে থাকে শীতল হওয়া। সারারাত যেমন তেমন, ভোরে হালকা ফ্যানের বাতাসের সাথে হালকা কম্বল টেনে গায়ে জড়ানোর সময় চলছে এখন। হালকা কুয়াশা আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসকে ফাঁকি দিয়ে তরুণ তরুনীরা মেতে উঠছে শীত ফ্যাশনে। শীতে তরুণ-তরুণীর পোশাক মানেই চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট, ফুল স্লিভ পোলো শার্ট, জ্যাকেট, কাশ্মীরি শাল, চাদর, মাফলার সঙ্গে যোগ হয় শীত ফ্যাশনের মুডি পোশাক।

সবাই এখন এই হালকা ঠাণ্ডা আবহাওয়াকে পোষ মানাতে ফুলস্লিভ ড্রেসের দিকেই বেশি ঝুঁকছে। আর পোশাক ও ফ্যাশনকে প্রাধান্য দেওয়া তরুণ-তরুণীদের কাছে হুডওয়ালা ফুলস্লিভ পোশাক সবচেয়ে জনপ্রিয়। তবে, হালকা শীতে ফুলহাতা টি-শার্ট আর ফুল হাত পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে!

হালকা এই পোশাকটি পরলে বেশ আরাম বোধ হয়। এই পোশাক পরে হালকা গরম ও হালকা ঠাণ্ডা অর্থাৎ মিশেলি আবহাওয়ায় বেশ মানিয়ে চলা যায়। বাসা হোক কিংবা বাইরে, যে কোনো জায়গাতেই ফুল স্লিভ টি শার্ট বেশ মানানসই। ফ্যাশন এখন টিনএজদের মধ্যে জনপ্রিয় একটি পোশাক ও স্টাইল হয়ে উঠেছে। হালকা শীতের মধ্যে এ পোশাকটির চাহিদা সবচেয়ে বেশি থাকে। একেক সময় একেক রকম তাপমাত্রা থাকে শীতে। তাই শীতের সহনীয় আঁচ গায়ে অনুভূত হওয়ামাত্রই তরুণ-তরুণীরা গায়ে জড়ান তাদের প্রিয় এই পোশাক।

শুধু ফ্যাশন হাউসগুলোই না, আপনার সঙ্গে মানানসই হরেক রকম ফুল স্লিভ টি শার্টের কালেকশন পাবেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের ওয়েবসাইটে। ফুল স্লিভ টি শার্টের বিশাল কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*টিশার্ট* *ফুলস্লিভটিশার্টকালেকশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 অনলাইনে টি শার্ট কেনার সবচেয়ে ভালো প্ল্যাটফর্ম কোনটি?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*অনলাইন* *টিশার্ট* *প্ল্যাটফর্ম*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টি-শার্টের লেটেস্ট কালেকশনতরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ টিশার্ট। তবে তরুণরা ছাড়াও যে কোন বয়সের মানুষ টিশার্ট প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। কারন যে কোন বয়সেই টি-শার্ট অনেক বেশি স্মার্টনেস বয়ে আনে। মানুষ এখন আগেও চেয়ে অনেক বেশি ক্যাজুয়াল থাকতেই পছন্দ করে। তাই সেই পাঞ্জাবী বা শাড়িতে নিজেকে গুটিয়ে রেখে কি লাভ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই পোশাকে অনেক স্বচ্ছন্দ্য বোধ করে। চলুন টিশার্টের কিছু লেটেস্ট কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফ্যাশনে একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। শীত কিংবা গরম সব সময় নিজেকে ফিট রাখতে তরুণ তরুণীদের কাছে টিশার্ট বেষ্ট অপশন। শীতে তরুণ তরুণীরা একটু মোট কাপড়ের ফুলস্লিভ টিশার্ট পরে অপর দিকে গরমে হালকা সূতি কাপড়ের হাফহাটা টিশার্ট পরে। বর্তমানে টিশার্টে হরেক রকম রঙ আর ডিজাইন দিয়ে তৈরী করা হয় আরো আকর্ষণীয় ও ফ্যাশনেবল করে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনগোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে গুছিয়ে উপস্থিত। তবে টি-শার্টের উপর লেখা ওয়ান লাইনার কিন্তু ভীষণ রকম হিট। ` `ইউ লাফ অ্যাট মি বিকজ আই`ম ডিফেরেন্ট, বার্সেলনা, আই লাফ এট ইউ বিকজ ইউ`র অল দ্য সেম।` থেকে `আই`ম ভ্যাকসিনেটেড`-এর মত ছোট বড় স্লোগানে ভরপুর টি-শার্টের রমরমা। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। সঙ্গতে মজাদার স্লোগান। আর ফুটপাথ থেকে বড় শো-রুম, সব জায়গার টি-শার্টেই `অ্যাংরি বার্ড`-এর অবাধ ওড়াউড়ি। তবে চিরন্তন স্ট্রাইপ বা এক রঙা কলার দেওয়া টি-শার্ট কিন্তু নিজেদের মতোই আছে।


কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনযদিও টি-শার্ট সুতির হলেই তার সৌন্দর্য ফুটে উঠে। তবে ইদানিং উলেন মেটেরিয়ালের হালকা ধরণের কিছু টি-শার্ট বেশ চলতি বাজারে। সেইসঙ্গেই টি-শার্ট কিন্তু রঙ পরিবারের ট্রেন্ড বুঝে বাৎসরিক ওঠানামার ধার ধারে না। তার দুনিয়ায় বাক্স ভর্তি সব রঙের সবসময় সাম্যবাদ। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কী রং মানাচ্ছে সেটা বুঝে নেওয়া বড্ড জরুরি। তবে এই পোষাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরি ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি শার্টের হদিশ না পাওয়া গেলে পুরো অনুষ্ঠানই কিন্তু মাটি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটি-শার্টের বিচরণ আক্ষরিক অর্থেই গলি থেকে রাজপথে। কলেজ ক্যান্টিন থেকে বিয়ের নিমন্ত্রণ পর্যন্ত যদি সঠিক টি শার্টটি বেছে পরা যায় তাহলে ফ্যাশন নিয়ে চিন্তা নেই আর।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের টিশার্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে টিশার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় টিশার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের টিশার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে টিশার্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*টিশার্ট* *টি-শার্ট* *টিশার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনেবল টি-শার্টচলছে বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ। বিজয়ের এই আনন্দ আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই। কিন্তু! বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। নিশ্চয় আপনিও এই দিনটিতে বিজয়ীর বেশে সাজতে চান? আপনিও কি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? আমার মত আপনার চাওয়াটা যদি একই রকম হয় তাহলে এই ১০টি টি-শার্ট আপনার জন্য। 

০১. 

কিনতে ক্লিক করুন

 

০২. 

কিনতে ক্লিক করুন

০৩. 

কিনতে ক্লিক করুন

০৪. 

কিনতে ক্লিক করুন

০৫. 

কিনতে ক্লিক করুন

০৬.

কিনতে ক্লিক করুন

০৭.

কিনতে ক্লিক করুন

 

০৮.

কিনতে ক্লিক করুন

 

০৯. 

কিনতে ক্লিক করুন

 

১০. 

কিনতে ক্লিক করুন

 

বন্ধুরা, এই ট্রেন্ডি সবগুলো টি-শার্টই আপনি ঘরে বসে কিনতে পারবেন আজকের ডিলের ওয়েবসাইট থেকে। অনলাইনে আজকের ডিল থেকে টিশার্ট গুলো কিনতে এখানে ক্লিক করুন। 

*বিজয়েরসাজ* *বিজয়েরফ্যাশন* *টিশার্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনেকের কাছেই সবচেয়ে প্রিয় পোশাক টি-শার্ট। শীতের শুরু এবং গরমের শেষের এই সময়টাতেও সবার ফ্যাশনে শোভাপাচ্ছে  বাহারি টিশার্ট। আধুনিক ডিজাইন আর ভিন্ন ভিন্ন মোটিভে সাজিয়ে তোলা এসব টিশার্ট তরুণ তরুণীদের পছন্দের শীর্ষস্থান দখল করে রয়েছে। তাইতো ফ্যাশনে বাজিমাত করতে গরমের  এই শেষ সময়টাতে টিশার্টে আকর্ষণীয় অফার আর বিশেষ সব সুবিধা নিয়ে গ্রাহকদের সামনে হাজির হয়েছে দেশের সবেচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিল ডটকম। আজকের ডিলে এবার চলছে টিশার্ট কম্বোর জাম্বো অফার। 

আজকেরডিলের কম্বো ফেস্টটি ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত চলবে। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে গ্যাজেট কম্বোর নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। । চলুন আকর্ষণীয় কম্বোর জাম্বো অফারের কিছু টিশার্ট দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে পারেন।

৩ পিস জেন্টস টি-শার্টের কম্বো:

 

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড। তাছাড়াও বিভিন্ন ধরনের ইউনিক লেখা সমৃদ্ধ টিশার্টও বেশ জনপ্রিয়। আপনি অবশ্য এই ৩ পিসের কম্বোটিতে হাল ফ্যাশনের ডিজাইন ও রঙটির পূর্ণাঙ্গ কম্বিনেশন পাবেন। নিয়ে নিতে পারেন আকর্ষণীয় এই প্যাক। 

মেনজ রাউন্ড নেক কটন টি-শার্ট:

অসাধারণ ডিজাইন আর স্টাইলে ভরপুর মেনজ রাউন্ড নেক কটন টি-শার্ট এ আপনারা পাচ্ছেন কম্বো অফার। এখানে আপনার একসাথে তিনটি টিশার্ট পাচ্ছেন মাত্র ৪৯৯ টাকায়। এই কম্বোতে বেশ কিছু কালারের কম্বিনেশন রয়েছে। ছোট, বড় ও মাঝারি সব ধরনের সাইজও পাওয়া যাবে। 

 

৩ পিস V-NEACK টি-শার্ট কম্বো:

ভি গলার টিশার্ট অনেকের কাছেই বেশ প্রিয়। এ ধরনের টিশার্ট গুলো বেশির ভাগ একরঙা টাইপের হয়ে থাকে। আপনারা যারা এধরনের টিশার্ট পছন্দ করেন তারা আজকের ডিলের কম্বো অফার থেকে কমদামে টিশার্ট গুলো কিনে নিতে পারেন। এখানে বেশ কয়েকটি কালার ও সাইজের কম্বিনেশন রয়েছে আপনি পছন্দ মত বেছে নিতে পারবেন। ৩টির এই কম্বো প্যাকের মূল্য মাত্র ৪৬৯ টাকা। 

বন্ধুরা! আজকের ডিলের কালেকশনে  টি-শার্টের ক্যানভাসে  রং, তুলি কিংবা ডিজাইনের কোনরূপ কমতি নেই। টি-শার্টগুলো এখন নানা রঙ ও নকশায় ফুটিয়ে তোলা হচ্ছে। প্রিয় ব্যক্তিত্বের ছবি, নানারকম উক্তি, লোগো, রিকশা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুলের কবিতার লাইন, প্রকৃতি, স্বাধীনতা, একুশসহ নানা মোটিফের টিশার্ট আজকেরডিলে পাবেন। এজন্য আপনাকে ই লিংক থেকে ঘুরে আসতে হবে।  

আর কম্বো কম দামে অফারে আকর্ষণীয় টিশার্ট কিনতে চাইলে এই লিংক থেকে ঘুরে আসুন। 

*টিশার্ট* *কম্বোঅফার* *স্মার্টশপিং*
শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম- ৩০৩ টাকা
http://ajkerdeal.com/Product/80407/bashay-jane-t-shirt-blue

ছেলেদের এই টিশার্ট গুলা জোস লাগে (খুবকিউটলাগছে)(খুবকিউটলাগছে)(চুম্মা)

*ছেলেদের-ফ্যাশন* *অনলাইন-শপিং* *হাল-ফ্যাশন* *টিশার্ট*
১৮৫বার দেখা হয়েছে

ছবি

নাহিন: ফটো পোস্ট করেছে

ফ্যাশনেবল টি-শার্ট

*ট্রেন্ডিটিশার্ট* *টিশার্ট* *টি-শার্ট*
ছবি

শ্যামল মিত্র: ফটো পোস্ট করেছে

ট্রেন্ডি টি শার্ট

*ট্রেন্ডিটিশার্ট* *টিশার্ট* *ঈদশপিং* *টি-শার্ট* *ঈদউপহার*
ছবি

রোমেল বড়ুয়া: ফটো পোস্ট করেছে

বৈশাখী টিশার্টঃ বাঘমামা

আমার ডিজাইন আমার এবারের বৈশাখী টিশার্ট (খুকখুকহাসি)(ভেঙ্গানো২)(হিহিহি)

*বৈশাখীপ্ল্যান* *টিশার্ট*
ছবি

রোমেল বড়ুয়া: ফটো পোস্ট করেছে

ছবি

রাতুল মিনহাজ: ফটো পোস্ট করেছে

:D জীবনে প্রথম *মোজিলা* এর কাছ থেকে সরাসরি আমার বাসায় পাঠানো টি শার্ট পেলাম (ডুগডুগি)

আমি পাইয়াছি, আমি ইহাকে পাইয়াছি :D ওয়েবমেকারের বাংলা লোকালাইজেশন যারা করেছিলেন তাদের মধ্যে ১০০জনকে পাঠানো হয়েছে এ টিশার্ট ^_^

*মোজিলা* *ওয়েবমেকার* *টিশার্ট* *উপহার* *মোজিলা*

পাগলী: আমাদের *বেশতো*তে বেশ কয়েকজন *বিড়ালপ্রেমী* আছে। তাদের জন্য এই *স্মার্ট* *আইডিয়া* দিলাম । হ্যাঙ্গার আর পুরোনো টি শার্ট দিয়ে বিল্লীটার জন্য *চমৎকার* একটা *ঘর* বানিয়ে দিতে পারো। নীচে একটু কুশন দিলে আরামে ঘুমাবে।

*বেশতো* *বিড়ালপ্রেমী* *স্মার্ট* *আইডিয়া* *চমৎকার* *ঘর* *বিল্লী* *টিশার্ট* *বিড়ালপ্রেমী* *স্মার্ট* *আইডিয়া* *চমৎকার* *ঘর*

মোঃ রাশেদ: "বেলা যায় অবেলার পারে দিনের মত দিন রাত যে ফুরায় বন্ধু পারাপারের ভাঙা সাঁকো জল থৈ থৈ বুকের পারে" ২০০৮ সালে এই লেখাযুক্ত একটি টি শার্ট প্রথম গিফট করেছিল আমার প্রিয়বান্ধবি আমার জন্মদিনে।এর পেছনে এক হুলুস্থুল কাণ্ড আছে। তাই একে আমি আজো স্মৃতিচারণ করি। (চরকি)

*প্রিয়বান্ধবি* *টিশার্ট* *গিফ্ট* *স্মৃতিচারণ*
শপিং

শপাহলিক: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

https://www.facebook.com/crackjack12

অনলাইন ফ্যাশন হাউস "ক্র্যাকারজ্যাক" ঢাকার মোহাম্মদপুরে ১৪/এ/২ সলিমুল্লাহ রোডে তাদের শোরুম চালু করেছে।

*ঈদপূজারকেনাকাটা* *টিশার্ট* *পূজারসাজ* *ঈদফ্যাশন* *ঈদেরসাজ* *ঈদউপহার* *টি-শার্ট*
২৫৪বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★