টিশার্ট ফ্যাশন

টিশার্টফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টি-শার্টের লেটেস্ট কালেকশনতরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ টিশার্ট। তবে তরুণরা ছাড়াও যে কোন বয়সের মানুষ টিশার্ট প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। কারন যে কোন বয়সেই টি-শার্ট অনেক বেশি স্মার্টনেস বয়ে আনে। মানুষ এখন আগেও চেয়ে অনেক বেশি ক্যাজুয়াল থাকতেই পছন্দ করে। তাই সেই পাঞ্জাবী বা শাড়িতে নিজেকে গুটিয়ে রেখে কি লাভ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই পোশাকে অনেক স্বচ্ছন্দ্য বোধ করে। চলুন টিশার্টের কিছু লেটেস্ট কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফ্যাশনে একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। শীত কিংবা গরম সব সময় নিজেকে ফিট রাখতে তরুণ তরুণীদের কাছে টিশার্ট বেষ্ট অপশন। শীতে তরুণ তরুণীরা একটু মোট কাপড়ের ফুলস্লিভ টিশার্ট পরে অপর দিকে গরমে হালকা সূতি কাপড়ের হাফহাটা টিশার্ট পরে। বর্তমানে টিশার্টে হরেক রকম রঙ আর ডিজাইন দিয়ে তৈরী করা হয় আরো আকর্ষণীয় ও ফ্যাশনেবল করে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনগোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে গুছিয়ে উপস্থিত। তবে টি-শার্টের উপর লেখা ওয়ান লাইনার কিন্তু ভীষণ রকম হিট। ` `ইউ লাফ অ্যাট মি বিকজ আই`ম ডিফেরেন্ট, বার্সেলনা, আই লাফ এট ইউ বিকজ ইউ`র অল দ্য সেম।` থেকে `আই`ম ভ্যাকসিনেটেড`-এর মত ছোট বড় স্লোগানে ভরপুর টি-শার্টের রমরমা। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। সঙ্গতে মজাদার স্লোগান। আর ফুটপাথ থেকে বড় শো-রুম, সব জায়গার টি-শার্টেই `অ্যাংরি বার্ড`-এর অবাধ ওড়াউড়ি। তবে চিরন্তন স্ট্রাইপ বা এক রঙা কলার দেওয়া টি-শার্ট কিন্তু নিজেদের মতোই আছে।


কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনযদিও টি-শার্ট সুতির হলেই তার সৌন্দর্য ফুটে উঠে। তবে ইদানিং উলেন মেটেরিয়ালের হালকা ধরণের কিছু টি-শার্ট বেশ চলতি বাজারে। সেইসঙ্গেই টি-শার্ট কিন্তু রঙ পরিবারের ট্রেন্ড বুঝে বাৎসরিক ওঠানামার ধার ধারে না। তার দুনিয়ায় বাক্স ভর্তি সব রঙের সবসময় সাম্যবাদ। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কী রং মানাচ্ছে সেটা বুঝে নেওয়া বড্ড জরুরি। তবে এই পোষাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরি ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি শার্টের হদিশ না পাওয়া গেলে পুরো অনুষ্ঠানই কিন্তু মাটি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটি-শার্টের বিচরণ আক্ষরিক অর্থেই গলি থেকে রাজপথে। কলেজ ক্যান্টিন থেকে বিয়ের নিমন্ত্রণ পর্যন্ত যদি সঠিক টি শার্টটি বেছে পরা যায় তাহলে ফ্যাশন নিয়ে চিন্তা নেই আর।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের টিশার্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে টিশার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় টিশার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের টিশার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে টিশার্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*টিশার্ট* *টি-শার্ট* *টিশার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নান্দনিক টি-শার্টের সমাহারঋতু বৈচিত্রের পরিক্রমায় এখন বর্ষাকাল। কখনো রোদ, কখনো বৃষ্টি আর সাথে গাজ্বালা গরম তো থাকেই। ঋতু পরিবর্তনের এই সময়টাতে ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে টি-শার্ট। নতুন প্রজন্মের কাছে স্টাইলিশ ফ্যাশন হিসেবে অনেক আগেই টি-শার্ট তার জায়গায় সুদৃঢ় করেছে। পাশ্চাত্য সংস্কৃতির পোশাক হলেও এটি বাঙ্গালিদের কাছে এক নিত্য অনুষঙ্গ। টি-শার্ট যেমন আরামদায়ক পোশাক তেমনি বাহারি রং, ব্লক, বাটিক প্রিন্টসহ প্রতিটি শার্ট, টি-শার্ট যেন ডিজাইনারের রং-তুলির ক্যানভাস। শার্ট, টি-শার্টও অনেক বেশি আরামদায়ক এবং ফ্যাশনেবল। পাশাপাশি টি-শার্টে রয়েছে যেমন ডিজাইন-বৈচিত্র্য তেমনি রঙের ছড়াছড়ি। আজকের আয়োজন টি-শার্ট নিয়ে।


টি-শার্টের চলতি ট্রেন্ড

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড। গরম ও বৃষ্টির দিকে লক্ষ্য রেখে হাল ফ্যাশনের টি-শার্টগুলো ডিজাইন ও রঙ করা হয়েছে। এবার টি-শার্টের নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও গুরুত্ব দেয়া হয়েছে।

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টের ক্যানভাসে নেই রং, তুলি কিংবা ডিজাইনের কমতি। টি-শার্টগুলো এখন নানা রঙ ও নকশায় ফুটিয়ে তোলা হচ্ছে। প্রিয় ব্যক্তিত্বের ছবি, নানারকম উক্তি, লোগো, রিকশা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুলের কবিতার লাইন, প্রকৃতি, স্বাধীনতা, একুশসহ নানা মোটিফে এখন টি-শার্ট নকশা করা হচ্ছে। পোলো টি-শার্টে রঙের ছড়াছড়িটাই বেশি গুরুত্ব পেয়েছে। পাশাপাশি লম্বালম্বি, আড়াআড়ি কয়েক রঙের চেকের পোলো টি-শার্টগুলো বেশি জনপ্রিয়।


কোন পোশাকটির সাথে টি-শার্ট ভালো মানায়
টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
রং ও ডিজাইনে বৈচিত্র্য থাকায় সহজেই প্যান্ট কিংবা জুতার সঙ্গে ম্যাচিং করে টি-শার্ট পরা যায়। ক্যাজুয়াল লুকে টি-শার্টের সঙ্গে জিনসের প্যান্ট বেশি মানায়। হালকা বা সাদা রঙের টি-শার্ট পরলে নীল বা ছাই রঙের জিনস, গ্যাবাডিন বা সুতি প্যান্টও পরা যায়। তবে ফরমাল প্যান্টের সঙ্গে টি-শার্ট এবং একই রঙের টি-শার্ট ও প্যান্ট পরলে দেখতে ভালো লাগে না। টিন ছেলেরা টি-শার্টের সঙ্গে পাতলা ডেনিম বা কালার টুইস্ট জিন্স এবং মেয়েদের স্টেচিং জিন্স প্যান্টের সঙ্গে ম্যাচিং টি-শার্ট গরমের আরামদায়ক পোশাক। আছে তরুণীদের জন্যও। পিছিয়ে নেই মেয়েরাও। বিশেষ করে টিন মেয়েদের মধ্যে টি-শার্টের প্রতি বেশ আগ্রহ দেখা যায়। ছেলেদের থেকে মেয়েদের টি-শার্টের প্যাটার্ন ও ডিজাইনে কিছুটা পার্থক্য রয়েছে। মেয়েদের টি-শার্টে কোমরের দিকে কিছুটা চাপা করে কাটা থাকে। থাকে কিছুটা শর্টও। আবার প্রায় হাঁটু পর্যন্ত লম্বা টি-শার্টও রয়েছে মেয়েদের জন্য। উজ্জ্বল ও নানা রঙের নকশাই পছন্দে এগিয়ে। লেগিংস, জেগিংস, গ্যাবাডিন বা ডেনিম, পালাজ্জোর সঙ্গে মেয়েদের টি-শার্ট পরা যায়।


কোথায় পাবেন দাম কেমন
টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
রাজধানী ঢাকার মেনজ ক্লাব, লা-রিভ, ক্যাটস আই, ওয়েস্টিন, টেক্সমার্ট, জেন্টাল পার্কসহ বিভিন্ন ফ্যাশন হাউসে টি-শার্ট পাওয়া যাবে। দাম ২০০-৯০০ টাকার মধ্যে। আর একটু কম দামে কিনতে চাইলে যেতে পারেন আজিজ সুপার মার্কেট, নিউমার্কেট, গাউসিয়া, বায়তুল মোকাররমসহ বিভিন্ন মার্কেটে যেতে পারেন। যারা ঘরে বসে অনলাইনে হাজারও টি-শার্টের কালেকশন গুলো থেকে আপনার পছন্দোরটি বেছে নিতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে। অনলাইনে পণ্য পছন্দ করে অর্ডার দিলেই তারা আপনার পছন্দকৃত পণ্যটি ঠিকানা অনুযায়ী পৌঁছে দেবে।
যারা অনলাইনে টি-শার্ট কিনতে চান তারা এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *টিশার্টফ্যাশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★