টি টুয়েন্টি

টি-টুয়েন্টি নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: খুব সুন্দর একটা জেতা ম্যাচ আমরা হারলাম। আমাদের কপাল এতটাই খারাপ (ফুঁপিয়েকান্না) আমি এখন কাঁদছি প্রাণ খুলে কাঁদছি। ২০ রানে হেরে গেলে কষ্ট ছিলনা। কষ্ট হলো ১ রানে হার, এই হারের জন্যে আমরা নিজেরাই দায়ী। এই জয়ে ইন্ডিয়ার কোন অবদান নেই, সব অবদান আমাদের সোনার ছেলেদের। ৩ বলে দরকার ছিল ২ রান! এটাও কি অসম্ভবের কিছু ছিল? অবশ্যই না। যাক হেরে গিয়ে ভালই লাগছে আমাদের ক্রিকেটের জন্মই হয়েছে হারার জন্য। আমরা না হারলে হারবে কে???

*ক্রিকেট* *টি-টুয়েন্টি* *বিশ্বকাপ* *ক্রিকেট-বিশ্বকাপ*

সাদাত সাদ: একটি বেশটুন পোস্ট করেছে

জ্যোতিষীর ভাগ্যবানী (হিহিহি)
নেটে দেখলাম জ্যোতিষী নাকি বলেছেন, বাংলাদেশ টি টুয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে। চ্যাম্পিয়ন হলে তো ভাল, আমরা সবাই সেটাই চাই। এখন কষ্ট হলো বেচারা জ্যোতিষী কে খুঁজে বের করা। কেননা বাংলাদেশ যদি চ্যাম্পিয়ন না হয় তবে তাকে যে পানিতে চুবাইতে হইবে (হিহিহি) (হাসি২) (হিহিহি) (হাসি-৩) (হিহিহি)
*জ্যোতিষী* *ক্রিকেট* *ক্রিকেটরঙ্গ* *সাদ* *বেশতো* *চ্যাম্পিয়ন* *বিশ্বকাপ* *টি-টুয়েন্টি* *খেলা* *ক্রিড়াঙ্গন*

জাকী: আজ সিরিজের শেষ টি-টুয়েন্টি ম্যাচে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ এবং জিম্বাবুয়ে। সিরিজে ১-০তে এগিয়ে আছে টাইগার বাহিনী। স্কোয়াডে পরিবর্তন আসার সম্ভাবনা কম। আগের ম্যাচের দলই মাঠে নামবে বলে ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক মাশরাফি। (খুকখুকহাসি)

*বাংলাদেশ-না-জিম্বাবুয়ে* *বাংলাওয়াশ* *টি-টুয়েন্টি*

জাকী: [ক্রিকেটরঙ্গ-সাব্বাশবাঘেরবাচ্ছা] সিরিজের ১ম টি-টুয়েন্টি ম্যাচে বাংলাদেশ ৪ উইকেটে হারিয়েছে জিম্বাবুয়েকে। প্রথমে ব্যাট করতে নেমে জিম্বাবুয়ে ১৩১ রানে গুটিয়ে যায়। জবাবে টাইগাররা ১৪ বল হাতে রেখে ৬ উইকেট হারিয়ে পৌঁছে যায় জয়ের বন্দরে। (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি)

*বাংলাদেশ-না-জিম্বাবুয়ে* *টি-টুয়েন্টি* *বিজয়*
খবর

জাকী: একটি খবর জানাচ্ছে

জিম্বাবুয়ে ছাপিয়ে বিশ্বকাপে চোখ মাশরাফিদের
http://www.prothom-alo.com/sports/article/682255/%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%81%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87-%E0%A6%9B%E0%A6%BE%E0%A6%AA%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%87-%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%95%E0%A6%BE%E0%A6%AA%E0%A7%87-%E0%A6%9A%E0%A7%8B%E0%A6%96-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B6%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AB%E0%A6%BF%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B0
বাংলাদেশ দলের দৃষ্টি জিম্বাবুয়ে দল ছাড়িয়েও চলে যাচ্ছে সুদূরে। সামনে মহাসমারোহে আসছে টি-টোয়েন্টি ক্রিকেট। মার্চ-এপ্রিলে তো ভারতে বিশ্বকাপ আছেই ফেব্রুয়ারি-মার্চে ঘরের মাঠের এশিয়া কাপেও এবার হবে ২০ ওভারের ক্রিকেট। আর ২২ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএল টি-টোয়েন্টির উত্তাপ ছড়াতে... ...বিস্তারিত
*বাংলাদেশ-না-জিম্বাবুয়ে* *টি-টুয়েন্টি* *বিশ্বকাপ* *এশিয়াকাপ*
১৪৩ বার দেখা হয়েছে

জাকী: আগামীকাল থেকে শুরু হওয়া টি-টুয়েন্টি সিরিজে টাইগার স্কোয়াডে যারা যারা আছেনঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, আরাফাত সানি, যুবায়ের হোসেন, মোস্তাফিজুর রহমান, আলামিন হোসেন, এনামুল হক বিজয় ও কামরুল ইসলাম রাব্বি।

*বাংলাদেশ-না-জিম্বাবুয়ে* *টি-টুয়েন্টি* *স্কোয়াড* *খেলার-খবর*

সোহাগ: টি টুয়েন্টি বিশ্ব কাপ খেলার সময় সূচী ..........

*বিশ্বকাপ* *টি-টুয়েন্টি* *টি-টুয়েন্টিবিশ্বকাপ* *খেলা* *ক্রিকেট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★