টি শার্ট

টি-শার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদে তরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ টিশার্ট। এবার যেহেতু ঈদ হচ্ছে গরমে তাই তরুণরা ছাড়াও যে কোন বয়সের মানুষ টিশার্ট প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। যে কোন বয়সেই টি-শার্ট অনেক বেশি স্মার্টনেস বয়ে আনে। মানুষ এখন আগেও চেয়ে অনেক বেশি ক্যাজুয়াল থাকতেই পছন্দ করে। তাই পাঞ্জাবী বা শাড়িতে নিজেকে গুটিয়ে রেখে কি লাভ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই পোশাকে অনেক স্বচ্ছন্দ্য বোধ করে। চলুন সবচেয়ে কমদামে ঈদের লেটেস্ট টিশার্টের কিছু কালেকশন দেখে নেই।

ফ্যাশনে একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। গরমে সব সময় নিজেকে ফিট রাখতে তরুণ তরুণীদের কাছে টিশার্ট বেষ্ট অপশন। গরমে তরুণ তরুণীরা হালকা সূতি কাপড়ের হাফহাটা টিশার্ট পরে। বর্তমানে টিশার্টে হরেক রকম রঙ আর ডিজাইন দিয়ে তৈরী করা হয় আরো আকর্ষণীয় ও ফ্যাশনেবল করে।

গোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে গুছিয়ে উপস্থিত। তবে টি-শার্টের উপর লেখা ওয়ান লাইনার কিন্তু ভীষণ রকম হিট। ` `ইউ লাফ অ্যাট মি বিকজ আই`ম ডিফেরেন্ট, বার্সেলনা, আই লাফ এট ইউ বিকজ ইউ`র অল দ্য সেম।` থেকে `আই`ম ভ্যাকসিনেটেড`-এর মত ছোট বড় স্লোগানে ভরপুর টি-শার্টের রমরমা। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। সঙ্গতে মজাদার স্লোগান। আর ফুটপাথ থেকে বড় শো-রুম, সব জায়গার টি-শার্টেই `অ্যাংরি বার্ড`-এর অবাধ ওড়াউড়ি। তবে চিরন্তন স্ট্রাইপ বা এক রঙা কলার দেওয়া টি-শার্ট কিন্তু নিজেদের মতোই আছে।

যদিও টি-শার্ট সুতির হলেই তার সৌন্দর্য ফুটে উঠে। তবে ইদানিং উলেন মেটেরিয়ালের হালকা ধরণের কিছু টি-শার্ট বেশ চলতি বাজারে। সেইসঙ্গেই টি-শার্ট কিন্তু রঙ পরিবারের ট্রেন্ড বুঝে বাৎসরিক ওঠানামার ধার ধারে না। তার দুনিয়ায় বাক্স ভর্তি সব রঙের সবসময় সাম্যবাদ। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কী রং মানাচ্ছে সেটা বুঝে নেওয়া বড্ড জরুরি। তবে এই পোষাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরি ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি শার্টের হদিশ না পাওয়া গেলে পুরো অনুষ্ঠানই কিন্তু মাটি।
টি-শার্টের বিচরণ আক্ষরিক অর্থেই গলি থেকে রাজপথে। কলেজ ক্যান্টিন থেকে বিয়ের নিমন্ত্রণ পর্যন্ত যদি সঠিক টি শার্টটি বেছে পরা যায় তাহলে ফ্যাশন নিয়ে চিন্তা নেই আর।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের টিশার্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে টিশার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় টিশার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের টিশার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে টিশার্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ট্রেন্ডি পোলো শার্ট কালেকশনশীতের হিমেল হাওয়া কমে গেছে। বসন্তের ছোঁয়ায় প্রকৃতির পরিবর্তনের ফাগুন হাওয়া লেগেছে প্রতিদিনের জীবনে। দিন এখন শুরু হচ্ছে গরমের হালকা পোশাকে। পোশাকের এই পরিবর্তনে ছেলেদের পোলো শার্টেই এখনকার চলতি ফ্যাশনটা বেশ জমে উঠেছে। গরমের চলতি ফ্যাশনে তরুণদের পছন্দের পোশাক তাই এখন পোলো শার্ট। পোলো শার্টের চাহিদা এখন সার্বজনীন। সব বয়সী মানুষ পরতে পারে। শুধু ব্যক্তিত্ব আর রুচি অনুযায়ী নির্দিষ্ট পোলো শার্ট বাছাই করে নিলেই হলো।

ট্রেন্ডি পোলা টি-শার্টঃ

পোলো শার্টটি কিনতে ক্লিক করুনপোলো শার্টটি কিনতে ক্লিক করুন
বর্তমানে একরঙা পোলো শার্ট বেশ চলছে, সাথে স্ট্রাইপ পোলো শার্টও অনেকের পছন্দ। ব্র্যান্ডভেদে পোলো শার্টের কাপড় ও বোতামের ডিজাইনে রয়েছে ভিন্নতা। ডিজাইনে স্ট্রাইপ ও এক কালার যেমন রয়েছে, তেমনি কোনো কোনো পোলো শার্টে তিন থেকে চারটি বোতামও দেখা যায়। আবার কোনোটিতে দুই বা তিনটি বোতাম। বোতামবিহীন পোলো শার্টের কদরও এখন বেশ।

পোলো শার্টটি কিনতে ক্লিক করুনপোলো শার্টটি কিনতে ক্লিক করুন

ফ্যাশনের জন্য অল্প বোতামের পোলোর চাহিদাই বেশি বাজারে। এই বোতামের ডিজাইনেও আছে বৈচিত্র্য। মেটালের তৈরি বোতাম পোলো শার্টে নিয়ে এসেছে ভিন্নমাত্রা। এক রঙের পোলো শার্টের পাশাপাশি চলছে স্ট্রাইপ পোলো শার্ট। হালকা গড়নের হাতে রাবার ছাড়া কাফ পোলো বেশি মানানসই। যে গড়নের শরীর হোক না কেন, ঢিলেঢালা শার্ট না পরে বেছে নিন ফিট কিংবা সেমি ফিট পোলো শার্ট।

পোলো শার্টটি কিনতে ক্লিক করুনপোলো শার্টটি কিনতে ক্লিক করুন

পোলো শার্টের রঙে ও নকশায় এসেছে বৈচিত্র্য। তবে হালকা রঙের পোলো শার্টের কদর বেশি। যেকোনো জায়গায় স্বাচ্ছন্দ্যে পরা যায়, তাই পোলো পরাতেই বেশি পছন্দ করেন সবাই।

কোথায় পাবেন আর দাম কেমন:

পোলো শার্টটি কিনতে ক্লিক করুনপোলো শার্টটি কিনতে ক্লিক করুন
ক্যাটস আই, এক্সট্যাসি, ইয়েলো, জেন্টল পার্ক, আমবার, সেইলর, মেনজ ক্লাব, আর্টিস্টি, রিচম্যানসহ প্রায় সব ফ্যাশন হাউসেই পোলো শার্ট পাওয়া যায়। এ ছাড়া ঘুরে ঘুরে কিনতে চাইলে, বসুন্ধরা, যমুনা ফিউচার পার্ক, নিউমার্কেট, নূরজাহান মার্কেটসহ পলওয়েলে মিলবে পোলো। ব্র্যান্ডভেদে দামের তারতম্য হয়। ৪৫০ টাকা থেকে শুরু করে ২০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন পছন্দের পোলো। আর অনলাইন থেকে অর্ডার করেও আপনি পোলো শার্ট কিনতে পারেন আপনার পছন্দ অনুযায়ী। এক্ষেত্রে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিলকে সবচেয়ে সাশ্রয়ী আর ভরসার জায়গা বলে মনে হয়েছে, কারণ ওদের সাইটে প্রায় ৩০০০ রকমের পোলো শার্টের কালেকশন রয়েছে। তাদের কাছ থেকে পোলো শার্ট কিনতে এখানে ক্লিক করুন

*পোলোটি-শার্ট* *টি-শার্ট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুনঅমর একুশে বাঙালি জাতির এক বড় অর্জন। ভাষা আন্দোলন ও ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে প্রতিবছর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। দিবসটিকে ঘিরে নানা আয়োজনের মধ্যে একুশের গৌরবগাথা ফুটে ওঠে পোশাকেও। পোশাকের বিভিন্ন দোকান ও বুটিকগুলো মহান একুশকে সামনে রেখে তৈরি করছে নতুন নতুন নকশার রকমারি পোশাক। তবে মাতৃভাষা দিবসে সবচেয়ে বেশি জনপ্রিয় পোশাক হল টি-শার্ট। চলুন একুশের জনপ্রিয় ১০টি টি-শার্ট দেখে নেই। 

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুনএকুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুন

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুনএকুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুন

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুনএকুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুন

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুনএকুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুন

একুশের এক্সক্লুসিভ টি-শার্ট কিনুন 

 

বন্ধুরা, এই টি-শার্ট গুলো পাওয়া যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিলের ওয়েবসাইটে। ২১ ফেব্রুয়ারির আগেই এই টিশার্ট হাতে পেতে এখনি অর্ডার কর এই লিংকে। 

*টি-শার্ট* *একুশেরফ্যাশন* *মাতৃভাষা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনভালোবাসা মানে কাছে আসা। ভালোবাসা মানে মিলেমিশে একাকার হয়ে যাওয়া। আর মাত্র কয়েকদিন বাদেই আসছে ভালোবাসা দিবস। এদিন দুজনের পরনে একই রকম পোশাক থাকলে বোধহয় মন্দ লাগবে না। যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগলবন্দি উপস্থাপনা। চলুন ভালোবাসা দিবসের কিছু যুগলবন্দি পোশাক দেখে নেই।

 

কাপল টি-শাট:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

কাপল শাড়ি ও পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন।

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনবন্ধুরা, ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরও বাড়িয়ে নিন যুগলবন্দি পোশাক পরে। তাছাড়া প্রিয় জনকে উপহার হিসেবেও দিতে পারেন এসব বাহারি পোশাক। দেশের যে কোন প্রান্ত থেকে এক ক্লিকে ভ্যালেন্টাইন ডের একই রকম পোশাক কিনতে এখানে ক্লিক করুন

*ভালোবাসাদিবস* *ভ্যালেন্টাইনফ্যাশন* *ফ্যাশন* *স্মার্টশপিং* *টি-শার্ট* *কাপলঅফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টি-শার্টের লেটেস্ট কালেকশনতরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ টিশার্ট। তবে তরুণরা ছাড়াও যে কোন বয়সের মানুষ টিশার্ট প্রথম পছন্দ হিসেবে বেছে নিতে পারেন। কারন যে কোন বয়সেই টি-শার্ট অনেক বেশি স্মার্টনেস বয়ে আনে। মানুষ এখন আগেও চেয়ে অনেক বেশি ক্যাজুয়াল থাকতেই পছন্দ করে। তাই সেই পাঞ্জাবী বা শাড়িতে নিজেকে গুটিয়ে রেখে কি লাভ। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই পোশাকে অনেক স্বচ্ছন্দ্য বোধ করে। চলুন টিশার্টের কিছু লেটেস্ট কালেকশন দেখে নেই।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফ্যাশনে একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। শীত কিংবা গরম সব সময় নিজেকে ফিট রাখতে তরুণ তরুণীদের কাছে টিশার্ট বেষ্ট অপশন। শীতে তরুণ তরুণীরা একটু মোট কাপড়ের ফুলস্লিভ টিশার্ট পরে অপর দিকে গরমে হালকা সূতি কাপড়ের হাফহাটা টিশার্ট পরে। বর্তমানে টিশার্টে হরেক রকম রঙ আর ডিজাইন দিয়ে তৈরী করা হয় আরো আকর্ষণীয় ও ফ্যাশনেবল করে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনগোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে গুছিয়ে উপস্থিত। তবে টি-শার্টের উপর লেখা ওয়ান লাইনার কিন্তু ভীষণ রকম হিট। ` `ইউ লাফ অ্যাট মি বিকজ আই`ম ডিফেরেন্ট, বার্সেলনা, আই লাফ এট ইউ বিকজ ইউ`র অল দ্য সেম।` থেকে `আই`ম ভ্যাকসিনেটেড`-এর মত ছোট বড় স্লোগানে ভরপুর টি-শার্টের রমরমা। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। সঙ্গতে মজাদার স্লোগান। আর ফুটপাথ থেকে বড় শো-রুম, সব জায়গার টি-শার্টেই `অ্যাংরি বার্ড`-এর অবাধ ওড়াউড়ি। তবে চিরন্তন স্ট্রাইপ বা এক রঙা কলার দেওয়া টি-শার্ট কিন্তু নিজেদের মতোই আছে।


কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনযদিও টি-শার্ট সুতির হলেই তার সৌন্দর্য ফুটে উঠে। তবে ইদানিং উলেন মেটেরিয়ালের হালকা ধরণের কিছু টি-শার্ট বেশ চলতি বাজারে। সেইসঙ্গেই টি-শার্ট কিন্তু রঙ পরিবারের ট্রেন্ড বুঝে বাৎসরিক ওঠানামার ধার ধারে না। তার দুনিয়ায় বাক্স ভর্তি সব রঙের সবসময় সাম্যবাদ। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কী রং মানাচ্ছে সেটা বুঝে নেওয়া বড্ড জরুরি। তবে এই পোষাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরি ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি শার্টের হদিশ না পাওয়া গেলে পুরো অনুষ্ঠানই কিন্তু মাটি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটি-শার্টের বিচরণ আক্ষরিক অর্থেই গলি থেকে রাজপথে। কলেজ ক্যান্টিন থেকে বিয়ের নিমন্ত্রণ পর্যন্ত যদি সঠিক টি শার্টটি বেছে পরা যায় তাহলে ফ্যাশন নিয়ে চিন্তা নেই আর।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন ফ্যাশন হাউসগুলো থেকেই আপনার পছন্দের টিশার্ট কিনে নিতে পারবেন। তবে বর্তমানে টিশার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় টিশার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের টিশার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে টিশার্টের লেটেস্ট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*টিশার্ট* *টি-শার্ট* *টিশার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফুলস্লিভে তারুণ্যের টি-শার্ট ফ্যাশনশীত মানেই কি মোটা কাপড়ের ফ্যাশন নাকি অন্য কিছু? আমার তো মনে হয়, তরুণদের কাছে শীত মানে নতুন নতুন ফ্যাশনেবল পোশাকে নিজেকে উপস্থাপন করা। সেজন্য ফ্যাশন সচেতন এসব তরুণ-তরুণীর কথা ভেবে ফ্যাশন হাউসগুলোও শীতের শুরুতেই নিয়ে আসে নানা ধরনের শীতের পোশাক। আর পোশাকের মধ্যে অন্যতম- ফুলস্লিভ টি-শার্ট। এছাড়া রঙে এবং নকশায় বৈচিত্র্যতার জন্যও শীতের সময়ে অনেক তরুণ-তরুণী বেছে নেন ফুলস্লিভ টি-শার্ট।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটি-শার্ট বরাবরই তরুণ-তরুণীদের বেশ পছন্দের। তাই সারা বছর যেখানে তারা শুধু টি-শার্ট পরেন, সেখানে শীতের সময় তারা পরেন ফুলস্লিভ টি-শার্ট। অনেকের কাছে হালকা শীতের ফ্যাশন হিসেবেও ফুলস্লিভ টি-শার্টের কদর বেশি। এছাড়া ফুলস্লিভ টি-শার্ট গায়ে দিয়ে তার ওপর একটা পাতলা জ্যাকেট, ব্লেজার বা চাদর জড়িয়ে নিলে শীত থেকে বাঁচার পাশাপাশি ফ্যাশনটাও হয়। অন্যদিকে শীতের অন্য পোশাকের চেয়ে তুলনামূলক ফুলস্লিভ টি-শার্টের দামও কম। ফলে ফ্যাশন সচেতন তরুণ-তরুণীরা শীতের এক ঋতুতে একাধিক ফুলস্লিভ টি-শার্ট ব্যবহার করতে পারেন কম খরচে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনদেশীয় অনেক ফ্যাশন হাউস শীতের শুরুতেই নিয়ে এসেছে এসব ফুলস্লিভ টি-শার্ট। ফ্যাশন হাউসগুলোর সাথে কথা বলে জানা গেছে, শীতের জন্য ফ্যাশন সচেতন অনেক তরুণ-তরুণীর কাছে ফুলস্লিভ টি-শার্ট কয়েক বছর ধরেই বেশ জনপ্রিয়। কারণ অন্যান্য শীতের পোশাকের তুলনায় ফুলস্লিভ টি-শার্ট পাওয়া যায় একটু কম দামে। অন্যদিকে শুধু ফুলস্লিভ টি-শার্ট গায়ে হালকা শীত থেকে যেমন রক্ষা পাওয়া যায়, তেমনি ফুলস্লিভ টি-শার্টের সঙ্গে অন্য হালকা পোশাক পরলে ভারি শীত থেকেও রক্ষা পাওয়া যায় সহজেই। এছাড়া ফুলস্লিভ টি-শার্ট হালের ফ্যাশনও বটে। সেজন্যই তরুণ-তরুণীরা বর্তমানে এটি বেশি পরছেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

একসময় টি-শার্ট ব্যবহারের ক্ষেত্রে পুরুষরা এগিয়ে ছিলেন। এখন সময় পাল্টেছে। পুরুষদের পাশাপাশি সমানতালে নারীরাও টি-শার্ট ব্যবহার করছেন। তাই শীতে ফুলস্লিভ টি-শার্ট পুরুষ-নারী সবাই সমান তালে চলছেন। এজন্য ফ্যাশন হাউসগুলো নারী-পুরুষদের জন্য আলাদা আলাদা রঙে ও নকশায় ফুলস্লিভ টি-শার্ট আনছেন। তবে দামের বেলায় অনেকটা সমান।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএমনিতে শুধু ফুলস্লিভ টি-শার্ট পরে হালকা শীত রক্ষা করা যায় বটে, তবে ভারি শীত থেকে রক্ষা করার জন্য ফুলস্লিভের সঙ্গে আরেকটি পোশাক পরা উচিত। সেটা হতে পারে ব্লেজার, সোয়েটার কিংবা চাদর। তবে সেই পোশাকটি অবশ্যই ফুলস্লিভের সঙ্গে মানানসই হতে হবে। আর মানানসই হলেই শীতের পাশাপাশি ফ্যাশনটাও বজায় থাকবে। সেজন্য ফুলস্লিভের সঙ্গে কোনো পোশাক পরলে তার রঙ ও নকশার প্রতি নজর রাখা উচিত। এটি হতে পারে ফুলস্লিভের সঙ্গে মিল রেখে অন্য পোশাক। আবার একেবারেই বিপরীতে রঙেরও হতে পারে। দুটোরই রয়েছে আমেজ।

বন্ধুরা, ঘরে বসেই হলকা শীতের ফ্যাশেনেবল টিশার্টের কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *স্মার্টশপিং* *ফুলস্লিভ-টি-শার্ট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফুলস্লিভ পোলোশার্টের বেস্ট কালেকশনপ্রকৃতিতে হিমেল হাওয়ার পরশ। কখনো শীত কখনা বা গরম। তবে গরমকে ফাঁকি দিয়ে শীতের হিম হিম ছোঁয়া লাগছে এখন সবার গায়ে। রাজধানীতে এই মুহূর্তে শীতের দেখা তেমন না মিললেও ঢাকার বাইরে শীতের আবহ ছড়িয়ে পড়েছে। ফলে পোশাকেও নেমেছে হালকা শীতের আমেজ। ফিটফাট ফ্যাশনে নিজেকে সাজাতে তরুণরা মেতে উঠেছে আধুনিক ট্রেন্ডে।

ফ্যাশন হাউসগুলোতে জমেছে ফুলস্লিভ পোশাক বিক্রি। ফুলস্লিভ পলো টি-শার্ট ছেলেদের পাশাপাশি মেয়েদেরও পরতে দেখা যাচ্ছে। তাই চলতি ফ্যাশনে ফুলস্লিভ এখন জনপ্রিয়।




কিনতে ক্লিক করুন


শীতের ছোঁয়া কম হওয়ায় হালকা সুতি কাপড়ের এসব পোলো টি-শার্ট সবাই কিনছেন। ক্যাজুয়াল পোশাক হিসেবে ফুলস্লিভ পোলো টি-শার্ট স্কুল, কলেজ-ভার্সিটির শিক্ষার্থীরা বেশি পছন্দ করছেন। এছাড়া বয়স্করাও এ পোশাক ব্যবহারের তালিকায় রাখছেন। চলতি ফ্যাশনে ডিজাইনাররা পোলো টি-শার্টে গুরুত্ব দিচ্ছেন ফুলস্লিভকে।




কিনতে ক্লিক করুন


তাই ফুলস্লিভের নতুন নতুন পোলো টি-শার্ট লক্ষ করা যাচ্ছে পোশাক বাজারে। এসব পোলো পরতে যেমন আরামদায়ক, তেমনি ব্যবহারেও রয়েছে অনেক সুবিধা। ফলে ধীরে ধীরে কদর বাড়ছে এসবের। বাহারি পোলো টি-শার্টগুলো জিন্স কিংবা গ্যাবার্ডিনের সঙ্গে বেশ মানানসই। ভালো লাগে ফরমাল প্যান্টের সঙ্গেও। তাই ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের মধ্যে ফুলস্লিভের প্রতি আগ্রহও লক্ষ করার মতো।

কিনতে ক্লিক করুন


ক্যাজুয়াল পোশাকের পাশাপাশি অফিসিয়াল পোশাকেও অনেক তরুণ ফুলস্লিভ ব্যবহার করছেন আরামদায়ক পোশাক হিসেবে। সব ধরনের ফুলস্লিভই তারুণ্যের পছন্দের তালিকায় থাকছে। ছেলেমেয়ে উভয়ই পরছেন গোল গলা ও কলারের টি-শার্ট। ফ্যাশন হাউসগুলোতে পোলো টি-শার্ট, গ্রাফিক টি-শার্ট, ভি-নেক শার্ট, ক্রিউ নেক টি-শার্ট, হেনলে টি-শার্ট, পকেট টি-শার্ট, হুডেড টি-শার্ট, স্ট্রাইপ টি-শার্ট, ইউ নেক টি-শার্ট চলছে বেশ।

কিনতে ক্লিক করুন


ছেলেদের সব ধরনের ফুলস্লিভ পছন্দ হলেও মেয়েদের ক্ষেত্রে রয়েছে কিছুটা ভিন্নতা। মেয়েদের ফুলস্লিভে গোল গলা, ভি-নেক এবং ক্রিউ নেকের টি-শার্টই পছন্দের। হাতার দিকে গুরুত্ব দেওয়া হয়েছে ভিন্নতাকে। ফুলহাতা পোলো টি-শার্টগুলোর হাতা চেপে থাকে বলে দেখতেও ভালো লাগে। পছন্দ করছেন তরুণরা।

কিনতে ক্লিক করুন


এসব পোলো ফুলস্লিভ টিশার্ট পাওয়া যাচ্ছে রাজধানীসহ দেশের বড় বড় শপিংমলের শোরুমে। বসুন্ধরা, যমুনা ফিউচার পার্ক, আজিজ সুপার মার্কেট থেকে শুরু করে বঙ্গবাজারেও মিলছে নতুন নতুন কালেকশন। নানা ডিজাইনের কম্বিনেশনে মিলছে এসব ফুলস্লিভ পোলো টি-শার্ট, টি-শার্ট ও হুডি টি-শার্টও।

কিনতে ক্লিক করুন

এতো গেল অফলাইন মার্কেটের কথা। এর বাইরেও দেশের বড়বড় অনলাইন শপগুলোতে জমে উঠেছে হালকা শীতের জমজমাট কালেকশন। অনলাইন থেকে আপনি ঘরে বসেই সাধ্যের মধ্যে সব ধরনের ফুলস্লিভ টি-শার্ট কিনতে পারবেন। অনলাইন এথকে এসব পণ্য কিনতে এখানে ক্লিক করুন। 

*ফুলস্লিভ* *পোলোশার্ট* *টি-শার্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্য রকম টি-শার্ট কালেকশনপূজোয় পাঞ্জাবি ফতুয়া নাকি টি-শার্ট কোনটিতে আপনাকে বেশি মানাবে? আমার মনে হয় অনেকেই টিশার্টকেই ১ম পছন্দের তালিকায় রাখবেন। কারণ এই গরেমে স্বস্তি ও স্মার্টনেস দুটোই ধরে রাখতে টিশার্টের বিকল্প নেই। তাছাড়ও টি-শার্টে  যদি থাকে শারদীয় সাজ তাহলে তো কথায় নেই। আসছে পূজা উপলক্ষ্যে বিভিন্ন অনলাইনশপ ও ফ্যাশন হাউসগুলো টিশার্টে ভিন্নভিন্ন ঐতিহ্য ও মোটিভ ফুটিয়ে তুলেছে। রঙ বে রঙের ডিজাইন আর ছাপায় অন্যরকম ভাব উঠে এসেছে এবারের পূজার টিশার্ট ফ্যাশনে। চলুন পূজার ট্রেন্ডি কিছু টিশার্ট দেখে নেই।

টিশার্ট কিনতে ক্লিক করুন
অনেক ফ্যাশন হাউস ও অনলাইন শপিংমল গুলো পূজার জন্য আলাদাভাবে গুরুত্ব দিয়েই করেছে তরুণদের জন্য শার্ট বা টি-শার্ট। তরুণদের চাহিদামতোই সবগুলো ফ্যাশন হাউসেই ক্যাজুয়াল শার্ট, পোলো টি-শার্ট পাওয়া যাচ্ছে। প্রাচ্যের সঙ্গে এখানে পাশ্চাত্যের স্টাইলের মিশেল ঘটিয়ে করা হয়েছে পোশাকের কাট ও নকশা।’

টিশার্ট কিনতে ক্লিক করুনটিশার্ট কিনতে ক্লিক করুন
তরুণদের পোশাকে টি-শার্টের চাহিদা যে একটা বড় জায়গা দখল করে আছে, সেটা ফ্যাশন হাউসগুলোতে ঘুরলেই চোখে পড়বে। কাপড়ের ক্ষেত্রে সুতিকেই বেশি প্রাধান্য দিয়েছে ফ্যাশন হাউসগুলো। আর এসব পোশাকের কাটে ও নকশায় বৈচিত্র্য আনা হয়েছে। শার্ট বা টি-শার্টে বরাবরই এক রঙ বেশি চলে। সুতি ও লিনেন কাপড়ের শার্ট বা টি-শার্ট এবার বেশি চলছে। ক্রেতারাও গরমের কথা ভেবেই বেছে নিচ্ছেন এমন কাপড়। রঙের ক্ষেত্রে গোলাপি, নীল, সাদা, লেবু, হলুদ, কমলা, ছাই বা সবুজ চলছে।

দরদাম ও কেনাকাটা:

টিশার্ট কিনতে ক্লিক করুনটিশার্ট কিনতে ক্লিক করুন

টি-শার্ট পাওয়া যাবে গোল গলা হলে ২৮০ থেকে ৭০০ টাকায়, পোলো টি-শার্ট (কলার যুক্ত) হলে ৩৫০ থেকে ১ হাজার ২০০ টাকায়। টিশার্ট কিনতে রাজধানী ঢাকাসহ দেশের সবগুলো ফ্যাশান হাউসে ঢুঁ মারতে পারেন। তাছাড়াও হাজারও কালেকশনের মধ্য থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে চাইলে অনলাইন মার্কেটপ্লেস আজকের ডিলের ওয়েবসাইটে নক করতে পারেন। ঘরে বসে স্বাচ্ছন্দে পূজার কেনাকাটা করতে এখানে ক্লিক করুন।

টিশার্ট কিনতে ক্লিক করুনটিশার্ট কিনতে ক্লিক করুন

*টি-শার্ট* *পূজারসাজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নান্দনিক টি-শার্টের সমাহারঋতু বৈচিত্রের পরিক্রমায় এখন বর্ষাকাল। কখনো রোদ, কখনো বৃষ্টি আর সাথে গাজ্বালা গরম তো থাকেই। ঋতু পরিবর্তনের এই সময়টাতে ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে টি-শার্ট। নতুন প্রজন্মের কাছে স্টাইলিশ ফ্যাশন হিসেবে অনেক আগেই টি-শার্ট তার জায়গায় সুদৃঢ় করেছে। পাশ্চাত্য সংস্কৃতির পোশাক হলেও এটি বাঙ্গালিদের কাছে এক নিত্য অনুষঙ্গ। টি-শার্ট যেমন আরামদায়ক পোশাক তেমনি বাহারি রং, ব্লক, বাটিক প্রিন্টসহ প্রতিটি শার্ট, টি-শার্ট যেন ডিজাইনারের রং-তুলির ক্যানভাস। শার্ট, টি-শার্টও অনেক বেশি আরামদায়ক এবং ফ্যাশনেবল। পাশাপাশি টি-শার্টে রয়েছে যেমন ডিজাইন-বৈচিত্র্য তেমনি রঙের ছড়াছড়ি। আজকের আয়োজন টি-শার্ট নিয়ে।


টি-শার্টের চলতি ট্রেন্ড

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড। গরম ও বৃষ্টির দিকে লক্ষ্য রেখে হাল ফ্যাশনের টি-শার্টগুলো ডিজাইন ও রঙ করা হয়েছে। এবার টি-শার্টের নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও গুরুত্ব দেয়া হয়েছে।

টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টের ক্যানভাসে নেই রং, তুলি কিংবা ডিজাইনের কমতি। টি-শার্টগুলো এখন নানা রঙ ও নকশায় ফুটিয়ে তোলা হচ্ছে। প্রিয় ব্যক্তিত্বের ছবি, নানারকম উক্তি, লোগো, রিকশা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুলের কবিতার লাইন, প্রকৃতি, স্বাধীনতা, একুশসহ নানা মোটিফে এখন টি-শার্ট নকশা করা হচ্ছে। পোলো টি-শার্টে রঙের ছড়াছড়িটাই বেশি গুরুত্ব পেয়েছে। পাশাপাশি লম্বালম্বি, আড়াআড়ি কয়েক রঙের চেকের পোলো টি-শার্টগুলো বেশি জনপ্রিয়।


কোন পোশাকটির সাথে টি-শার্ট ভালো মানায়
টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
রং ও ডিজাইনে বৈচিত্র্য থাকায় সহজেই প্যান্ট কিংবা জুতার সঙ্গে ম্যাচিং করে টি-শার্ট পরা যায়। ক্যাজুয়াল লুকে টি-শার্টের সঙ্গে জিনসের প্যান্ট বেশি মানায়। হালকা বা সাদা রঙের টি-শার্ট পরলে নীল বা ছাই রঙের জিনস, গ্যাবাডিন বা সুতি প্যান্টও পরা যায়। তবে ফরমাল প্যান্টের সঙ্গে টি-শার্ট এবং একই রঙের টি-শার্ট ও প্যান্ট পরলে দেখতে ভালো লাগে না। টিন ছেলেরা টি-শার্টের সঙ্গে পাতলা ডেনিম বা কালার টুইস্ট জিন্স এবং মেয়েদের স্টেচিং জিন্স প্যান্টের সঙ্গে ম্যাচিং টি-শার্ট গরমের আরামদায়ক পোশাক। আছে তরুণীদের জন্যও। পিছিয়ে নেই মেয়েরাও। বিশেষ করে টিন মেয়েদের মধ্যে টি-শার্টের প্রতি বেশ আগ্রহ দেখা যায়। ছেলেদের থেকে মেয়েদের টি-শার্টের প্যাটার্ন ও ডিজাইনে কিছুটা পার্থক্য রয়েছে। মেয়েদের টি-শার্টে কোমরের দিকে কিছুটা চাপা করে কাটা থাকে। থাকে কিছুটা শর্টও। আবার প্রায় হাঁটু পর্যন্ত লম্বা টি-শার্টও রয়েছে মেয়েদের জন্য। উজ্জ্বল ও নানা রঙের নকশাই পছন্দে এগিয়ে। লেগিংস, জেগিংস, গ্যাবাডিন বা ডেনিম, পালাজ্জোর সঙ্গে মেয়েদের টি-শার্ট পরা যায়।


কোথায় পাবেন দাম কেমন
টি-শার্টটি কিনতে ক্লিক করুনটি-শার্টটি কিনতে ক্লিক করুন
রাজধানী ঢাকার মেনজ ক্লাব, লা-রিভ, ক্যাটস আই, ওয়েস্টিন, টেক্সমার্ট, জেন্টাল পার্কসহ বিভিন্ন ফ্যাশন হাউসে টি-শার্ট পাওয়া যাবে। দাম ২০০-৯০০ টাকার মধ্যে। আর একটু কম দামে কিনতে চাইলে যেতে পারেন আজিজ সুপার মার্কেট, নিউমার্কেট, গাউসিয়া, বায়তুল মোকাররমসহ বিভিন্ন মার্কেটে যেতে পারেন। যারা ঘরে বসে অনলাইনে হাজারও টি-শার্টের কালেকশন গুলো থেকে আপনার পছন্দোরটি বেছে নিতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে। অনলাইনে পণ্য পছন্দ করে অর্ডার দিলেই তারা আপনার পছন্দকৃত পণ্যটি ঠিকানা অনুযায়ী পৌঁছে দেবে।
যারা অনলাইনে টি-শার্ট কিনতে চান তারা এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *টিশার্টফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনএ যুগের ফ্যাশনেবল ছেলে মেয়েদের যদি প্রশ্ন করা হয় গরমে আরামের সবচেয়ে জনপ্রিয় পোশাক কোনটি? ৯০ ভাগের উত্তর হবে টি-শার্ট। টি-শার্ট এখন ফ্যাশনেরও অন্যতম অংশ। সমসাময়িক নানা ঘটনা, বিশেষ দিবস মোটিফ হিসেবে ব্যবহৃত হচ্ছে টি- শার্টে। ফ্যাশনে টি-শার্ট অন্যতম অনুষঙ্গ। যা অনেক আরামদায়ক পোশাক। সব বয়সের পুরুষের নিত্য ব্যবহার্য পোশাকও বটে। অবশ্য নারীরাও বেছে নিচ্ছেন টি- শার্ট। টি-শার্ট সার্বজনীন পোশাক হলেও স্টাইল পরিবর্তনে এর জুড়ি মেলা ভার। বাজারে এখন বাহারি রং, ব্লক, বাটিক স্ক্রিনপ্রিন্টের টি-শার্টের সমারোহ।

বেছে নিন আপনার পছন্দের রং

কিনতে ক্লিক করুন 
কালো রং অতিরিক্ত তাপ শোষণ করে। তাই কালোর বাইরে এসে বেছে নিতে পারেন উজ্জ্বল রংগুলো। সাদা, নীল, ছাই, ঘন নীল, সবুজ, মেরুন, চাপা সাদা, হলুদ, হালকা ফিরোজা, গোলাপি, লালচে ইত্যাদি রঙের টি-শার্ট পরতে পারেন।

কিনতে ক্লিক করুন 
টি-শার্টে সুতি ও নিট ফেব্রিক্সের কাপড় ব্যবহার করা হচ্ছে। এ ছাড়া কটন, পলিস্টারসহ বিভিন্ন কাপড়ের টি-শার্টও মিলে যাবে ফ্যাশন হাউসগুলোতে। টি-শার্টের কাপড় সম্পূর্ণ সুতি হলে তা বেশ আরাম দায়ক হবে। ফ্যাশানে এখন গোল গলা ও কলারসহ দুই ধরনের টি-শার্টই বেশ চলছে। টি-শার্টে ও এসেছে নতুন ডিজাইন হাফ হাতার নিচের দিকে ও কলারে ভিন্ন কাপড়ের ব্যবহার চলছে। টি-শার্ট জিন্স, গ্যাবাডিন কিংবা অন্য প্যান্টের সঙ্গে বেশ মানিয়ে যায়। আর সব বয়েসের মানুষ স্বাচ্ছন্দে তাদের পোষাকের তালিকায় রাখতে পারে এই পোষাক।

স্টাইলিশ টি- শার্ট কোথায় পাবেন

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
দেশজুড়ে বিভিন্ন ফ্যাশন হাউস আধুনিক স্টাইলের টিশার্ট পাওয়া যাবে। ফ্যাশন হাউস ছাড়াও নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা কলেজের সামনে, নিউমার্কেট এলাকায়, বায়তুল মোকাররম মার্কেটের সামনে, গুলিস্তান মোড়ে, ফার্মগেটসহ বিভিন্ন স্থানে অস্থায়ী অনেক দোকান থেকেও নানা রঙ ও নকশার টি-শার্ট কেনা যাবে। বিভিন্ন ডিজাইনের এসব টি-শার্ট কেনা যাবে ১৫০ থেকে ৩৮০ টাকায়। যারা বাধাহীন মার্কেটে অভ্যস্থ তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকমের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে অর্ডার করে পছন্দের টি-শার্ট কিনতে পারবেন। অনলাইনে অসংখ্য টি-শার্টের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *স্মার্টশপিং*
ছবি

ক্লথ BD: ফটো পোস্ট করেছে

Clearance Sales at 'cloth BD'

*টি-শার্ট*

AjkerDeal.com: একটি বেশব্লগ লিখেছে

অনেকের কাছেই সবচেয়ে প্রিয় পোশাক টি-শার্ট। বিগত কয়েক বছরে এই টি-শার্টের আদি চেহারার বেশ বিবর্তন ঘটেছে। মূলত টি-শার্ট প্রথম তৈরি হয় আন্ডারগার্মেন্ট হিসেবে শার্টের নিচে পরার জন্য। ঘাম থেকে কাপড় বাঁচাতে এবং অ্যালার্জি হতে পারে এমন কাপড় যেন ত্বকে সমস্যা না করে তারই সমাধান ছিল টি-শার্ট বানানোর কারণ। ক্রমেই এই টি-শার্ট মূল কাপড়ের চেহারা পেয়েছে। এর আরামদায়ক বৈশিষ্ট্য, জনপ্রিয়তা এবং চাহিদা আজকের টি-শার্টের চেহারা দিয়েছে। ষাটের দশকে টি-শার্ট ক্রেজ হয়ে দাঁড়ায়। চলুন দেখে নেই আজকের ডিলের কিছু কম্বো টি-শার্ট কালেকশন l

কিনতে ক্লিক করুন 

5 টি এক্সপোর্ট কোয়ালিটি টি শার্ট
ফেব্রিকঃ কটন
GSM:160 Approx
সাইজ:S, M, L, XL
S (চেস্টঃ ৩৬,লেন্থঃ ২৬)
M (চেস্টঃ ৩৬,লেন্থঃ ২৬)
L (চেস্টঃ ৩৮,লেন্থঃ ২৮)
XL(চেস্টঃ ৪০,লেন্থঃ ২৯ টু ৩০)
মেড ইন বাংলাদেশস

টি-শার্টের ক্যানভাসে নেই রং, তুলি কিংবা ডিজাইনের কমতি। টি-শার্টগুলো এখন নানা রঙ ও নকশায় ফুটিয়ে তোলা হচ্ছে। প্রিয় ব্যক্তিত্বের ছবি, নানারকম উক্তি, লোগো, রিকশা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুলের কবিতার লাইন, প্রকৃতি, স্বাধীনতা, একুশসহ নানা মোটিফে এখন টি-শার্ট নকশা করা হচ্ছে। পোলো টি-শার্টে রঙের ছড়াছড়িটাই বেশি গুরুত্ব পেয়েছে। পাশাপাশি লম্বালম্বি, আড়াআড়ি কয়েক রঙের চেকের পোলো টি-শার্টগুলো বেশি জনপ্রিয়।

 

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড।  গরম ও বৃষ্টির দিকে লক্ষ্য রেখে হাল ফ্যাশনের টি-শার্টগুলো ডিজাইন ও রঙ করা হয়েছে। এবার টি-শার্টের নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও গুরুত্ব দেয়া হয়েছে।

কম্বো অফারে রয়েছে
৫টি রেপ্লিকা Lacoste টি-শার্ট
ফেব্রিক: কটন
ফেব্রিকেশন: ১৬০ জিএসএম
সাইজ: S, M, L, XL
S: (চেষ্ট-৩৬’’, লেন্থ-২৬’’)
M: (চেষ্ট-৩৭’’, লেন্থ-২৭’’)
L: (চেষ্ট-৩৮’’, লেন্থ-২৮’’)
XL: (চেষ্ট-৪০’’, লেন্থ-৩০’’)

হাই কোয়ালিটি কটন ফেব্রিক
ফেব্রিকেশনঃ ১৪০ GSM
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
সাইজঃ S, M, L, XL,XXL
S-লেন্থঃ ২৬"/ চেস্টঃ ৩৬
M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৮"
L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৪০"
XL-লেন্থঃ ২৯"/ চেস্টঃ ৪২"
XXL-লেন্থঃ ৩০"/ চেস্টঃ ৪৪"

রং ও ডিজাইনে বৈচিত্র্য থাকায় সহজেই প্যান্ট কিংবা জুতার সঙ্গে ম্যাচিং করে টি-শার্ট পরা যায়। ক্যাজুয়াল লুকে টি-শার্টের সঙ্গে জিনসের প্যান্ট বেশি মানায়। হালকা বা সাদা রঙের টি-শার্ট পরলে নীল বা ছাই রঙের জিনস, গ্যাবাডিন বা সুতি প্যান্টও পরা যায়। তবে ফরমাল প্যান্টের সঙ্গে টি-শার্ট এবং একই রঙের টি-শার্ট ও প্যান্ট পরলে দেখতে ভালো লাগে না। টিন ছেলেরা টি-শার্টের সঙ্গে পাতলা ডেনিম বা কালার টুইস্ট জিন্স এবং মেয়েদের স্টেচিং জিন্স প্যান্টের সঙ্গে ম্যাচিং টি-শার্ট গরমের আরামদায়ক পোশাক।

 

5 পিস এক্সপোর্ট কোয়ালিটি টি-শার্ট কম্বো অফার
ফেব্রিকঃ কটন
GSM:160 Approx
সাইজ: S,M,L,XL,XXL
S (চেস্টঃ ৩৬,লেন্থঃ ২৬)
M (চেস্টঃ ৩৭,লেন্থঃ ২৭)
L (চেস্টঃ ৩৮,লেন্থঃ ২৮)
XL(চেস্টঃ ৪০,লেন্থঃ ২৯-৩০)
XXL(চেস্টঃ ৪২,লেন্থঃ ৩১-৩২)
মেড ইন বাংলাদেশ

৩ টি টি-শার্ট এর কম্বো অফার !
ফেব্রিকঃ ১০০% সফট কটন
ফেব্রিকেশনঃ ১৭০ GSM
সাইজঃ M, L, XL
M (চেষ্ট - ৩৪, লেংথ - ২৬.৫)
L (চেষ্ট - ৩৭, লেংথ - ২৬)
XL (চেষ্ট - ৩৮, লেংথ - ২৯)
স্টাইলিশ ডিজাইন
ফ্যাশনেবল ও আরামদায়ক
এর সাথে LOMANI DO IT জেন্টস বডি স্প্রে ফ্রি !

হাই কোয়ালিটি কটন ফেব্রিক
ফেব্রিকেশনঃ ১৪০ GSM
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
সাইজঃ S, M, L, XL,XXL
S-লেন্থঃ ২৬"/ চেস্টঃ ৩৬; M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৮"; L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৪০" XL-লেন্থঃ ২৯"/ চেস্টঃ ৪২"; XXL-লেন্থঃ ৩০"/ চেস্টঃ ৪৪";

আছে তরুণীদের জন্যও। পিছিয়ে নেই মেয়েরাও। বিশেষ করে টিন মেয়েদের মধ্যে টি-শার্টের  প্রতি বেশ আগ্রহ দেখা যায়। ছেলেদের থেকে মেয়েদের টি-শার্টের প্যাটার্ন ও ডিজাইনে কিছুটা পার্থক্য রয়েছে। মেয়েদের টি-শার্টে কোমরের দিকে কিছুটা চাপা করে কাটা থাকে। থাকে কিছুটা শর্টও। আবার প্রায় হাঁটু পর্যন্ত লম্বা টি-শার্টও রয়েছে মেয়েদের জন্য। উজ্জ্বল ও নানা রঙের নকশাই পছন্দে এগিয়ে। লেগিংস, জেগিংস, গ্যাবাডিন বা ডেনিম, পালাজ্জোর সঙ্গে মেয়েদের টি-শার্ট পরা যায়।

কোড: RT 22
ফেব্রিক: ১০০% কটন
ফেব্রিকেশন: ১৫০-১৭০ GSM
হাই ডেনসিটি প্রিন্ট
আরামদায়ক
মেশিন ওয়াশ - কোল্ড
নো ব্লীচ/ টাম্বল ড্রাই
আয়রন - লো ড্রাই ক্লিন
৩ পিসের প্যাক
সাইজ:
M (চেষ্ট - ৩৬, লেংথ - ২৭)
L (চেষ্ট - ৩৮, লেংথ - ২৮)
XL (চেষ্ট - ৪০, লেংথ - ২৯)

হাই কোয়ালিটি কটন ফেব্রিক
ফেব্রিকেশনঃ ১৬০ GSM
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মেইড ইন বাংলাদেশ
সাইজঃ S, M, L, XL,XXL
S-লেন্থঃ ২৬"/ চেস্টঃ ৩৬; M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৭"; L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৩৮" XL-লেন্থঃ ২৯-৩০"/ চেস্টঃ ৪০"; XXL-লেন্থঃ ৩১-৩২"/ চেস্টঃ ৪২";

হাই কোয়ালিটি কটন ফেব্রিক
ফেব্রিকেশনঃ ১৬০ GSM
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মেইড ইন বাংলাদেশ
সাইজঃ S, M, L, XL
S-লেন্থঃ ২৬"/ চেস্টঃ ৩৬; M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৭"; L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৩৮" XL-লেন্থঃ ২৯-৩০"/ চেস্টঃ ৪০";

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড।  গরম ও বৃষ্টির দিকে লক্ষ্য রেখে হাল ফ্যাশনের টি-শার্টগুলো ডিজাইন ও রঙ করা হয়েছে। 

হাই কোয়ালিটি কটন ফেব্রিক
ফেব্রিকেশনঃ ১৬০ GSM
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মেইড ইন বাংলাদেশ
সাইজঃ S, M, L, XL.
S-লেন্থঃ ২৬"/ চেস্টঃ ৩৬; M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৭"; L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৩৮" XL-লেন্থঃ ২৯-৩০"/ চেস্টঃ ৪০"; XXL-লেন্থঃ ৩১-৩২"/ চেস্টঃ ৪২";

*টি-শার্ট* *কম্বোঅফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গরমের আরামদায়ক ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ টি-শার্ট। নতুন প্রজন্মের কাছে স্টাইলিশ ফ্যাশন হিসেবে অনেক আগেই টি-শার্ট তার জায়গায় সুদৃঢ় করেছে। পাশ্চাত্য সংস্কৃতির পোশাক হলেও এটি বাঙ্গালিদের কাছে এক নিত্য অনুষঙ্গ। টি-শার্ট যেমন আরামদায়ক পোশাক তেমনি বাহারি রং, ব্লক, বাটিক প্রিন্টসহ প্রতিটি শার্ট, টি-শার্ট যেন ডিজাইনারের রং-তুলির ক্যানভাস। শার্ট, টি-শার্টও অনেক বেশি আরামদায়ক এবং ফ্যাশনেবল। পাশাপাশি টি-শার্টে রয়েছে যেমন ডিজাইন-বৈচিত্র্য তেমনি রঙের ছড়াছড়ি। আজকের আয়োজন টি-শার্ট নিয়ে। 
(কনটেন্টটির টি-শার্ট গুলোতে ক্লিক করে পছন্দের টি-শার্টটি কিনতে পারবেন)
 
টি-শার্টের চলতি ট্রেন্ড  
বর্তমানে সবচেয়ে জনপ্রিয় আর ফ্যাশনেবল টি-শার্ট হলো একরঙা ও চেকের টি-শার্ট। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো নকশার টি-শার্ট চলতি ট্রেন্ড।  গরম ও বৃষ্টির দিকে লক্ষ্য রেখে হাল ফ্যাশনের টি-শার্টগুলো ডিজাইন ও রঙ করা হয়েছে। এবার টি-শার্টের নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও গুরুত্ব দেয়া হয়েছে।
টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
 
 
টি-শার্ট ক্যানভাসে 
টি-শার্টের ক্যানভাসে নেই রং, তুলি কিংবা ডিজাইনের কমতি। টি-শার্টগুলো এখন নানা রঙ ও নকশায় ফুটিয়ে তোলা হচ্ছে। প্রিয় ব্যক্তিত্বের ছবি, নানারকম উক্তি, লোগো, রিকশা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুলের কবিতার লাইন, প্রকৃতি, স্বাধীনতা, একুশসহ নানা মোটিফে এখন টি-শার্ট নকশা করা হচ্ছে। পোলো টি-শার্টে রঙের ছড়াছড়িটাই বেশি গুরুত্ব পেয়েছে। পাশাপাশি লম্বালম্বি, আড়াআড়ি কয়েক রঙের চেকের পোলো টি-শার্টগুলো বেশি জনপ্রিয়।
ছবির টি-শার্টটি কিনতে  এখানে ক্লিক করুন
 
কোন পোশাকটির সাথে টি-শার্ট ভালো মানায়
রং ও ডিজাইনে বৈচিত্র্য থাকায় সহজেই প্যান্ট কিংবা জুতার সঙ্গে ম্যাচিং করে টি-শার্ট পরা যায়। ক্যাজুয়াল লুকে টি-শার্টের সঙ্গে জিনসের প্যান্ট বেশি মানায়। হালকা বা সাদা রঙের টি-শার্ট পরলে নীল বা ছাই রঙের জিনস, গ্যাবাডিন বা সুতি প্যান্টও পরা যায়। তবে ফরমাল প্যান্টের সঙ্গে টি-শার্ট এবং একই রঙের টি-শার্ট ও প্যান্ট পরলে দেখতে ভালো লাগে না। টিন ছেলেরা টি-শার্টের সঙ্গে পাতলা ডেনিম বা কালার টুইস্ট জিন্স এবং মেয়েদের স্টেচিং জিন্স প্যান্টের সঙ্গে ম্যাচিং টি-শার্ট গরমের আরামদায়ক পোশাক।
আছে তরুণীদের জন্যও। পিছিয়ে নেই মেয়েরাও। বিশেষ করে টিন মেয়েদের মধ্যে টি-শার্টের  প্রতি বেশ আগ্রহ দেখা যায়। ছেলেদের থেকে মেয়েদের টি-শার্টের প্যাটার্ন ও ডিজাইনে কিছুটা পার্থক্য রয়েছে। মেয়েদের টি-শার্টে কোমরের দিকে কিছুটা চাপা করে কাটা থাকে। থাকে কিছুটা শর্টও। আবার প্রায় হাঁটু পর্যন্ত লম্বা টি-শার্টও রয়েছে মেয়েদের জন্য। উজ্জ্বল ও নানা রঙের নকশাই পছন্দে এগিয়ে। লেগিংস, জেগিংস, গ্যাবাডিন বা ডেনিম, পালাজ্জোর সঙ্গে মেয়েদের টি-শার্ট পরা যায়।
ছবির টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
 
কোথায় পাবেন দাম কেমন
রাজধানী ঢাকার মেনজ ক্লাব, লা-রিভ, ক্যাটস আই, ওয়েস্টিন, টেক্সমার্ট, জেন্টাল পার্কসহ বিভিন্ন ফ্যাশন হাউসে টি-শার্ট পাওয়া যাবে। দাম ২০০-৯০০ টাকার মধ্যে।  আর একটু কম দামে কিনতে চাইলে যেতে পারেন আজিজ সুপার মার্কেট, নিউমার্কেট, গাউসিয়া, বায়তুল মোকাররমসহ বিভিন্ন মার্কেটে যেতে পারেন। যারা ঘরে বসে অনলাইনে হাজারও টি-শার্টের কালেকশন গুলো থেকে আপনার পছন্দোরটি বেছে নিতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে। অনলাইনে পণ্য পছন্দ করে অর্ডার দিলেই তারা আপনার পছন্দকৃত পণ্যটি ঠিকানা অনুযায়ী পৌঁছে দেবে।
যারা অনলাইনে টি-শার্ট কিনতে চান তারা এখানে ক্লিক করুন
*টি-শার্ট* *ফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ। বিজয়ের এই আনন্দ  আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই। কিন্তু! বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। নিশ্চয় আপনিও এই দিনটিতে বিজয়ীর বেশে সাজতে চান?  আপনিও কি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? আমার মত আপনার চাওয়াটা যদি একই রকম হয় তাহলে এই ৫টি টি-শার্ট আপনার জন্য।


হৃদয়ে বাংলাদেশ টি-শার্ট
টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
স্বাধীন বাংলাদেশের মানচিত্র খচিত এ টি-শার্টটি বিজয়ের স্মৃতি বহন করে। বিজয়ের দিনে এই টি-শার্টটি আপনাকে মনে প্রাণে বিজয়ী করে তুলতে সাহায্য করবে। সাথে অসাধারণ আউটলুক তো দেবেই।
বিস্তারিত-
-স্টাইলিশ ও আরামদায়ক বয়েজ সামার টি-শার্ট
-ফেব্রিক্স- কটন
-ফেব্রিকেশন - ১৬৫ থেকে ১৭৫ জিএসএম
-সাইজ : M, XL
-মেজারমেন্ট : ‍ ‍M : চেস্ট- ১৯, লেন্থ- ২৭
-‍L : চেস্ট- ২০, লেন্থ- ২৮
-‍XL : চেস্ট- ২২, লেন্থ- ২৯
-দাম ২৮০ টাকা

জেন্টস টি-শার্ট বাংলাদেশের পতাকা
টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
বুকে আমার বাংলার পতাকা। আমি বিজয়ী, আমি বাঙ্গালি। সত্যিই এই টি-শার্টটি পরলে নিজেকে গর্বিত বাঙ্গালি বলে মনে হয়। বিজয়ের মাসে আপনার গায়েও বাংলার পতাকা জড়িয়ে নিন।
বিস্তারিত-
-ফেব্রিক: কটন 
-সাইজ: 
-S (চেষ্ট - ৩৮, লেংথ - ২৫)
-M (চেষ্ট -৪০, লেংথ - ২৬)
-L (চেষ্ট - ৪২, লেংথ - ২৭)
-XL (চেষ্ট - ৪৪, লেংথ - ২৯)
-দাম-২৪০ টাকা

ফুল-স্লিভ টি-শার্ট
টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
প্রকৃতিতে একটু শীত শীত ভাব। বিজয়ের এই সময়টাতে শীতের আনাগোনা থাকবে। শীতের তীব্রতাকে জয় করে বিজয়ীর বেশে নিজেকে সাজিয়ে তুলুন এই টি-শার্টটি দিয়ে।
বিস্তারিত-
-ফেব্রিকঃ কটন 
-ফেব্রিকেশনঃ ১৭০ জিএসএম 
-সাইজঃ M, L, XL. 
-M-লেন্থঃ ২৭"/ চেস্টঃ ৩৮"; L-লেন্থঃ ২৮"/ চেস্টঃ ৪০"; XL-লেন্থঃ ২৯"/ চেস্টঃ ৪২" 
-হাই কোয়ালিটি ফেব্রিক
-দাম-৪৯৯ টাকা

ঐতিহ্য টি-শার্ট
টি-শার্টটি কিনতে এখানে ক্লিক করুন
মানচিত্র আমাদের ঐতিহ্য। স্বাধীনতা দিবসে মানচিত্র খচিত বাংলাদেশ লেখা টি-শার্টটিতে যারা নিজেকে সাজাতে এই প্রোডাক্টটি তাদের জন্য।
বিস্তারিত-
-আবহমান বাঙালি ঐতিহ্যের পরিচায়ক স্টাইলিশ ও আরামদায়ক টি-শার্ট
-ফেব্রিক: কটন
-ফেব্রিকেশন: ১৬০ জিএসএম
-সাইজ:
-S (লেংথ - ২৬, চেষ্ট - ৩৬)
-M (লেংথ - ২৭, চেষ্ট - ৩৮)
-L (লেংথ - ২৮, চেষ্ট - ৪০)
-XL (লেংথ - ২৯, চেষ্ট - ৪৩)
-টি-শার্টটি ক্রয়ের জন্য আংশিক মূল্য (১০০ টাকা) অগ্রীম পরিশোধ বাধ্যতামূলক; আপনি অনলাইনে বা bKash এর মাধ্যমে অগ্রীম মূল্য পরিশোধ করতে পারেন।
-দাম ৩২০ টাকা

বিজয় টি-শার্ট
টি-শার্টটি কিনতে   এখানে ক্লিক করুন
বিজয়ের এই টি-শার্টটিতে রয়েছে মানচিত্র খচিত স্বাধীন বাংলাদেশের পতাকা আর ঐক্যবদ্ধ বাঙ্গালির চিত্র। বিজয়ের মাসে এই টি-শার্টটি পরে নিজেকে সাজিয়ে নিন বিজয়ীর বেশে।  
বিস্তারিত-
-ফেব্রিক: কটন
-ফেব্রিকেশন: ১৬০ GSM
-নরমাল ওয়াশ
-সাইজ: M, L, XL
-M (লেংথ - ২৭, চেষ্ট - ১৯)
-L (লেংথ - ২৮, চেষ্ট - ২০)
-XL (লেংথ - ২৯, চেষ্ট - ২১)
-দাম-২৬০ টাকা
*টি-শার্ট* *বিজয়েরমাস* *বিজয়দিবসেরসাজ* *ফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*
শপিং

musa: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

মনের মত দাম
www.shopingmol.com

সাইটা নতুন হিসাবে খুব ভাল

*টি-শার্ট*
১,৪৫৭বার দেখা হয়েছে

ছবি

মাহাবুব আলম: ফটো পোস্ট করেছে

হাল্কা গোলাপি হাফ স্লিভ টিশার্ট।

বিস্তারিতঃ http://www.kaymu.com.bd/h-m-light-pink-mens-t-shirt-364642.html

*টি-শার্ট*
ছবি

মাহাবুব আলম: ফটো পোস্ট করেছে

হাফ স্লিভ ছেলেদের ভি নেক টিশার্ট।

http://www.kaymu.com.bd/h-m-half-sleeve-black-v-kneck-mens-t-shirt-364638.html

*টি-শার্ট*
ছবি

মাহাবুব আলম: ফটো পোস্ট করেছে

ফুল হাতা ভি গলার কালো টিশার্ট । বেশ ফ্যাশনেবল। বিস্তারিতঃ http://www.kaymu.com.bd/h-m-full-sleeve-black-v-kne

*টি-শার্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★