টেন্ডুলকার

টেন্ডুলকার নিয়ে কি ভাবছো?

মিনায়েত হোসেন: শচীন *টেন্ডুলকার* এমনি একজন মানুষ, যার সাথে কেউ না মিশলে বুঝবে না, ব্যক্তি শচীন কতটা আময়িক। আমার মনে শচীন টেন্ডুলকার ক্রিকেট বিশ্বে অন্যতম বিনয়ী একজন ক্রিকেটার। সারাক্ষণ যার মুখে একচিলতে হাসি লেগেই থাকে। ---- শামসুল হক। (প্রথম আলো'র ফটোসাংবাদিক)

সৌমিত্র বিশ্বাস: ক্রিকেটের প্রতি মুগ্ধতা ছিলা আমার জীবনের সেরা ঘটনা, সেই মুগ্ধতা আমার কখনও কাটেনি। --শচীন *টেন্ডুলকার*।

*টেন্ডুলকার*
ছবি

লতাপাতা: ফটো পোস্ট করেছে

তার কি দরকার আছে?

আপনারা সবই জানেন, নতুন করে কি বলব

*টেন্ডুলকার*

লতাপাতা: *টেন্ডুলকার* এর ছেলেটা খুব সুন্দর। (খিকখিক)

মিনায়েত হোসেন: *টেন্ডুলকার* সম্পর্কে কি আর বলব? কোন কিছুই তাকে ব্যাখ্যা করার জন্য যথেষ্ট নয়। হে He is one of the wonders of the world.

সৌমিত্র বিশ্বাস: ১০০ বছর পরের কথা। চাঁদে মানুষের বসবাস শুরু হয়ে গেছে। ১জন চাঁদের বাসিন্দা এবং ১জন পৃথিবীর বাসিন্দার মধ্যে কথা হচ্ছে। চাঁদের মানুষঃ আমাদের চাঁদে বড় বড় কম্পিউটার আছে, বিশাল গহব্বর আছে, বড় বড় বিজ্ঞানী আছে। পৃথিবীর মানুষঃ আমাদের *টেন্ডুলকার* আছে। . . .

সৌমিত্র বিশ্বাস: সাধারণভাবে চিন্তা করলে *টেন্ডুলকার* ও ক্রিকেটার, আমিও ক্রিকেটার। কিন্তু ক্রিকেটার হয়েও অন্যদের সঙ্গে তার ব্যবধান এই যে, আগামী ৫০-১০০ বছরেও পৃথিবী আরেকজন *টেন্ডুলকার* দেখবে কিনা সন্দেহ। ----*সাকিব-আল-হাসান*।

সৌমিত্র বিশ্বাস: *টেন্ডুলকার* খেলবেন না সেই খেলা আর দেখে কি হবে! ২৪ বছর ধরে খেলে গেছেন *টেন্ডুলকার* । সেই তিনিই আর খেলবেন না ভাবতেই কেমন লাগে। ---- বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

সৌমিত্র বিশ্বাস: "আমি পর্দায় শচীন *টেন্ডুলকার* এর ভূমিকায় অভিনয় করতে চাই। কেউ যদি একটা ভালো চিত্রনাট্য নিয়ে আসে, এটা পছন্দ হলে অবশ্যই আমি তা করব" ---*আমির-খান*।

সৌমিত্র বিশ্বাস: ব্যাটিং যদি হয় একটা শিল্প, তো সেই শিল্পের সবচেয়ে বড় শিল্পীর নাম শচীন রমেশ *টেন্ডুলকার* । ---মাশরাফি বিন মুর্তজা।

অনীশ ভট্টাচার্য্য: ক্রিকেট এখন দুই ভাগে বিভক্ত :শচীন এবং শচীন ছাড়া...(গুরু)(হাসি)

*টেন্ডুলকার*
ছবি

শ্রীলা উমা: ফটো পোস্ট করেছে

বিদায় শচীন....

*টেন্ডুলকার*

দেবাশীষ চৌধুরী দেব: আমি ইন্ডিয়ার সাপোর্টার না। তবু ক্রিকেটে দুইজন মানুষের অবদানের কথা ভুলার নয়। #দাদা #শচীন।

*টেন্ডুলকার*

হিমু: "Now Cricket will be played by human"

*টেন্ডুলকার*

রাহুল আদিত্য: *টেন্ডুলকার* the গ্রেট.......... আর কিছুই বলার নাই।পরবর্তী ইন্ডিয়ার খেলা দেখার সময় খুব মিস করব....মিস উ *শচীন*

আজমি ইতু: *টেন্ডুলকার* কি বলব...আমর বলার মত মুখ নাই উনি যত বড় মাপের মানুষ.তবে এটুকু বলব যখন থেকে বুঝতে শিখেছি যার খেলা দেখে ক্রিকেট এর প্রেমে পরেছি তিনি হলেন শচীন *টেন্ডুলকার* .

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★