ট্রানজিট

ট্রানজিট নিয়ে কি ভাবছো?

হাফিজ উল্লাহ: ইন্ডিয়া তো চুরি কইরা নদী এর পানি আটকাইয়া আমাদের হিস্যা এর পানি খাইতেছে, *ট্রানজিট* এর সুবিধা নিতেছে।আমরা তো আর চোর না, তাই *সিদ্দিকুর* সাহেব সবার সামনে দিয়া ইন্ডিয়ান *গলফ* ওপেন এর কাপ আর দেড় কোটি টাকা নিয়া আসতেছে... সাবাশ বেটা! (গুরু)(জোস)

*ট্রানজিট* *সিদ্দিকুর* *গলফ*

রাজনীতির খবর: *ট্রানজিট* নিয়ে কিছু বিস্তারিত খবর [BBCBangla] http://tinyurl.com/qj2579s

আড্ডাবাজ: *ট্রানজিট* নিয়ে আমাদের মিযিয়া কিছুই বলছে না অথবা রিপোর্ট করছে। মিডিয়ার এ নিরবতার হেতু কি? এটা কি আমাদের জন্য কতটুকু মঙ্গল বয়ে আনবে তা কি আমরা কেউ বলতে পারি? আমাদের দেশের রাস্তার যে কন্ডিশন তাতে ১৬ চাকার ট্রাকের লোডই নেয়া কষ্টকর। আর ভারতীয় ৩৭৫ চাকা !!

Tanbeen Bangladeshi: *ট্রানজিট* "ট্রানজিট দিলে বাংলাদেশ সিঙ্গাপুর হইয়া যাইব" সরকারের একজন বেক্কল উপদেষ্টা এই কথাটা কইছিলো আরো ২ বছর আগে। সময়তো বহুত গেল কোথায় গেল সিঙ্গাপুর আর কোথায় সেই উপদেষ্টা। আজব দেশের গজব রাজনীতি যত্তসব।

jayed জায়েদ: *ট্রানজিট* যথাযথ নিরাপত্তা বেবস্থা থাকলে ও উপযুক্ত মূল্য পেলে ভেবে দেখা যেতে পারে। কোন ধোঁয়াশা থাকলে না দেয়াই ভাল।

কবিয়াল সাদমান: *ট্রানজিট* আমি মোটেও রাজি না । যেখানে আমাদের দেশের কোন লাভ হচ্ছে না । সেখানে কেন দিব আমরা ট্রানজিট । (রাগী)

Md. Ashiquer Rahaman: *ট্রানজিট* সর্বপ্রথম অত্র সাইটের সকল কর্মকর্তাদের ধন্যবাদ দিচ্ছি এই সাইটটিতে গালাগালির সুবিধা না রাখার জন্য। এটা এমন বিষয় এটাতে হালকা বিপবিপ না দিলে আমার দেশের মাটির কাছে আমি ঘৃনিত হব। এই ফাউল সিধান্ত গ্রহনকারীদের উরাইয়া উরাইয়া ঘুরাইয়া ঘুরাইয়া বিপবিপ

Mhd Shopnoraz: *ট্রানজিট* আমাদের নতুন রাস্ত্রপিতি আবদুল হামিদ কেমন হবে জানেন কি ? আমি জানি কেমন হবে - আওয়ামিলিগ এর চামচা ছাড়া আর কি বা হবে(তালি)(শয়তানিহাসি)

মাসুদ রানা: *ট্রানজিট* আমার দাদার সময়ে ২৫% দিয়েছিল বাবার সময় ২৫% দেয়া হলো আমার সময় ২৫% দেয়া হবে আর বাকি ২৫% আমারদের সন্তানদের সময়ের অপেক্ষা করতে হবে তার আগে ভারতের অঙ্গরাজ্য হয়ে যাবে যেটা কোনভাবে আমাদের কাম্য নয় দেখি সামনে আমাদের জন্য কি অপেক্ষা করছে.

shufol: *ট্রানজিট* ট্রানজিট ট্রানজিট করে সবার মাথা খারাপ , কি আছে এই চুক্তি তে ? কেন করা হচ্ছে এই চুক্তি? কেন সরকার এক এক বার এক এক কথা বলছে? চুক্তির বিনিময়ে বাংলাদেশের অর্জন ই বা কি ? কি পাচ্ছে বাংলাদেশ ? না কি ফ্রী ফ্রী ফ্রী ? জানতে চাই আমি ও ?

Shaikhul Islam: *ট্রানজিট* হে আল্লাহ্ তুমি আমারে ট্রানজিট সুবিধা দাও, ডিরেক্ট বেহেশ্‌তে চইলা যাই। এতো আলোচনা আর সংলাপের কোন দরকার নাই।

রিয়াদ আহমেদ: *ট্রানজিট* ভালোতো....ভালো না.... একদম বাংলালিংক দামে বাংলাদেশ......(চিৎকার)(খুবকিউটলাগছে)(বেশীটেনশনেআসি)

বুলবুল আহমেদ। যশোর: *ট্রানজিট* এটা আমাদের দেশের সার্বভৌমত্বের জন্য হুমকি স্বরূপ আর যারা আমাদের প্রয়োজনে আমাদের পাশে খাকে না আমার তাদের পাশে থাকব কোন দুঃখে।

ফাতেমা আক্তার: *ট্রানজিট* আপনার বাড়ীর উপর দিয়ে অন্য মানুষ জন হেটে হেটে যাবে যা খুশি করবে আর আপনি সেটা খুব সহজে মেনে নিবেন??? How funny!!!

হুজাইফা বিন সাদেক: *ট্রানজিট* এটা দেশের জন্য একটা আত্নঘাতি সিদ্ধান্ত............

সুমন: *ট্রানজিট* একটা কথা বলি, আপনি আমি চাই কি চাই না, তাতে কিছু আসে যায় না। ভারত যদি ট্রানজিট চায় তো হাসিনা-খালেদা-এরশাদ তো কোন ছার, ট্রানজিট আমরা দিতে বাধ্য।

সাব্বির হোসেন: *ট্রানজিট* দেশকে এভাবে ধর্ষিত হতে দেখতে আর চাই না...(ব্যাপকটেনশনেআসি৩)

মোহাম্মদ আব্দুর রহিম: *ট্রানজিট* দুই- বা তোতধিক দেশের মধ্য দিয়ে, যানবাহন চলাচল বা মালামাল পরিবহনের জন্য আন্তর্জাতিক সড়ক পথ ব্যাবহারের প্রক্রিয়ারই ট্রানজিট ।

সাঈদ হোসাইন: *ট্রানজিট* যারা আমাদের রক্ত চুষে খাচ্ছে তাদের কোনো উপকার আমাদের দ্বারা হোক সেটা আমরা কখনই চাইবো না।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★