ট্রেন্ডি শার্ট

ট্রেন্ডিশার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ট্রেন্ডি শার্ট কালেকশনট্রেন্ড এখন শার্টের। ফ্যাশনে ছেলেদেরকে সবচেয়ে ভাল মানায় শার্টে। হাল ফ্যাশনে পোশাকের ভিন্নতা আসলেও শার্টের আবেদন মোটেও কম নয়। ফ্যাশন, স্মার্টনেস আর ব্যক্তিত্ব সবকিছুই ফুটে ওঠে শার্টের মাধ্যমে।ছেলেদের ফ্যাশনের অন্যতম অনুষঙ্গ হলো শার্ট। শার্টের ট্রেন্ডটা একটু দ্রুতই পরিবর্তিত হচ্ছে। লং শার্ট, শর্ট আর সেমি লং শার্টের প্রাধান্য আছেই সাথে ফর্মাল শার্টও ফ্যাশনের অনুসঙ্গ হয়েছে। চলুন আজকের কনটেন্টে টপটেন ১০টি শার্ট দেখে নেই।

টপটেন শার্টঃ

আজকের কনটেন্টটিতে আপনাদেরকে বর্তমান সময়ের সবচেয়ে বড় ফ্যাশনেবল ১০টি শার্ট দেখাচ্ছি। চলুন তাহলে ছবি গুলো দেখে নেওয়া যাক। 

০১. 

কিনতে ক্লিক করুন

 

০২. 

কিনতে ক্লিক করুন

০৩. 

কিনতে ক্লিক করুন

০৪. 

কিনতে ক্লিক করুন

 

০৫. 

কিনতে ক্লিক করুন

 

০৬.

কিনতে ক্লিক করুন

০৭. 

কিনতে ক্লিক করুন

০৮.

কিনতে ক্লিক করুন

০৯. 

কিনতে ক্লিক করুন

১০.

কিনতে ক্লিক করুন

 

কোথায় পাবেন শার্টঃ

শার্ট পাওয়া যাবে শাহবাগের আজিজ সুপার মার্কেট, মালিবাগ, মগবাজার রোডের বিভিন্ন শো-রুম, বসুন্ধরা শপিং কমপ্লেক্স, নিউমার্কেট, গ্লোব শপিং সেন্টার, মিরপুর-১০, এলিফ্যান্ট রোড এবং বিভিন্ন অভিজাত শপিং মলগুলোতে। একটু গর্জিয়াস শার্ট কিনতে আপনাকে খরচ করতে হবে ৫০০ থেকে ৫০০০ হাজার টাকা। বর্তমানে অফলাইন মার্কেকে টেক্কা দিয়ে কেনাকাটায় জায়গা দখল করেছে অনলাইন শপ। তাই শার্ট কেনার জন্য অনেকেই অনলাইন শপিংমলের উপর আস্থা রাখছে কারণ অনলাইন শপের মত এতবড় শার্ট কালেকশন বাইরের মার্কেটে নাই। আপনিও আপনার পছন্দের শার্ট অনলাইন শপিংমল থেকে কিনে নিতে পারেন। কমদামে শার্টের লেটেস্ট কালেকশন থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন

*শার্ট* *ট্রেন্ডিশার্ট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★