ডাইনিং টেবিল

ডাইনিংটেবিল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লি করুনকালের বিবর্তনে বাপ-দাদার কাঠের চওড়া পিঁড়ি অথবা লাল পাড় বসানো আসনে বসে খাবার খাওয়ার স্টাইলটা দিনে দিনে বদলে গেছে। লাইফস্টাইলে নতুন ভাবে সংযোজিত হয়েছে নানান ডিজাইনের ডাইনিং টেবিল। শ্বেত পাথর কিংবা কাঠের টেবিল এবং তার সাথে কারুকাজ করা ভারী কাঠের চেয়ার খাবার আসনের চিত্রটাই পাল্টে দিয়েছে। আর সব চেয়ার গুলো ঘরের সৌন্দর্য্য বাড়িয়ে দিয়েছে দ্বিগুণ হারে। পাশাপাশি পরিবার ও অতিথিদের নিয়ে একসাথে খাওয়ার কি যে মজা সেটার আবদার পূরণ করেছে নান্দনিক সব ডাইনিং টেবিল।

ডাইনিং টেবিল কেন প্রয়োজন

কিনতে ক্লিক করুন
প্রচণ্ড ক্ষুধার সময় টেবিলে বসে খাওয়াটা হতে পারে অনেক তৃপ্তির। আবার বিশেষ কোনো খাবার আয়োজন বা অতিথি আপ্যায়ন হওয়া চাই বিশেষভাবে। সৌখিন খাবারের সঙ্গে পরিবেশনের জায়গাটাও হওয়া চাই দৃষ্টি নন্দন। তাই পেটের সঙ্গে দৃষ্টি জুড়াতে খাবার টেবিলের চাই নান্দনিক সাজ। তাছাড়া রুচিশীল মানুষ তার খাবার টেবিলটি সাজাতে মোটেও কার্পণ্য করেন না। আপনার সৌন্দর্যবোধও সাহায্য করতে পারে খাবার টেবিলের সুন্দর সাজ এনে দিতে।

কিনতে ক্লিক করুনতাছাড়াও বেডরুম ও ড্রইংরুমের পাশাপাশি ডাইনিং রুমেও থাকা চাই নান্দনিকতার ছোঁয়া। সুন্দর আসবাবে সজ্জিত প্রশান্ত পরিবেশ খাবারের স্বাদকে বাড়িয়ে দিতে পারে অনেকাংশে। ডাইনিংরুমের মূল সৌন্দর্য খাবার টেবিল। পাশাপাশি আরামদায়ক চেয়ারও থাকা চাই। ঘরের আকার ও অন্যান্য আসবাবপত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে তারপর নির্বাচন করবেন ডাইনিং টেবিল। কাঠের তৈরি টেবিল কিনতে পারেন। এটি মানিয়ে যাবে যে কোনো আসবাবের সঙ্গেই। আবার কিছু আছে ওপরে গ্গ্নাস বসানো অথবা প্লাস্টিকের ডাইনিং টেবিল। বাজারে ডাইনিং টেবিল বিভিন্ন ব্র্যান্ড এবং নন ব্র্যান্ড দু'রকমেরই পাওয়া যায়। হাতিল, অটবি, আখতার, ব্রাদার্স ফার্নিচার ইত্যাদির মতো ব্র্যান্ড ফার্নিচার বেছে নিতে পারেন। বাজারে কমার্শিয়াল ফার্নিচারগুলো পাবেন ৪৫ থেকে ৬০ হাজার টাকার মধ্যে। যদি আপনি খুব ভালোমানের টেবিল কিনতে চান তাহলে বিগ ডিজাইনের ফার্নিচার কিনতে পারেন। সে ক্ষেত্রে আপনার খরচ করতে হবে ১ লাখ ৩০ হাজার টাকার ওপর।

কোথায় থেকে কিনবেন

কিনতে ক্লিক করুন

রাজধানীর শেওড়াপাড়া, মিরপুর, মনিপুর, বেগম রোকেয়া সরণি, ওয়ারি, উত্তরা, ধানমণ্ডি, সাভার, এলিফ্যান্ট রোড, গুলশান ১, মালিবাগ, মোহাম্মদপুর ও পান্থপথের ফার্নিচার শোরুম গুলো থেকে আপনি আপনার পছন্দের ডাইনেং টেবিল কিনে নিতে পারবেন। অনলাইনে ঘরে বসে ভালোমানের ডাইনিং টেবিল সেট কিনতে চাইলে নক করতে পারেন দেশের সেরা অনলাইন শপ আজকের ডিলের ওয়েবসাইটে।

dining

 

*গৃহসজ্জা* *ডাইনিংটেবিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★