ডিজিটাল ওয়ার্ড ২০১৬

ডিজিটালওয়ার্ড২০১৬ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটিতে শুরু হয়েছে বাংলাদেশে তথ্য-প্রযুক্তির সবচেয়ে বড় আয়োজন ‘ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬’।  সর্ববৃহৎ এই মেলাকে ঘিরে ৪৩টি বিশ্ববিখ্যাত আইসিটি কোম্পানি তাদের উদ্ভাবন ও পণ্যের পসরা সাজিয়েছে। মেলা উপলক্ষ্যে দেশের সেরা অনলাইন শপিং মল আজকের ডিল নিয়ে এসেছে "ডিজিটাল ওয়ার্ল্ড-এ আজকেরডিল এর "গ্যাজেট ফেস্ট" !

আজকের ডিল গ্যাজেট ফেস্ট এর আওতায় থাকছে নিত্য নতুন রকমারি সব গ্যাজেটের সমাহার। যে কেউ মেলায় গিয়ে আজকের ডিলের মোবাইল অ্যাপস ডাউলোড করে তাদের স্টল থেকে গ্যাজেট কিনে জিতে নিতে পারেন বিভিন্ন গ্যাজেটের উপর অবিশ্বাস্য ডিসকাউন্ট!


বসুন্ধরা কনভেনশন সিটির ৩ নম্বর হলে আজকের ডিলের মিনি প্যাভেলিয়ন রয়েছে। মেলায় আগত সকল দর্শনার্থী আজকের ডিলের প্যাভেলিয়ন ঘুরে নিত্য নতুন গ্যাজেটগুলো দেখতে ও কিনতে পারবেন। আজকের ডিলের অ্যাপস ডাউনলোড করুন আর উপভোগ করুন অবিশ্বাস্য ডিসকাউন্ট! প্রায় কয়েক’শ আইটেমের আধুনিক ও অবিশ্বাস্য কিছু গ্যাজেট রয়েছে আজকেরডিলের স্টলে। এগুলোর মধ্যে মিনি মোবাইল রোবটিক প্রিন্টার, ভিআর বক্স, এমপিথ্রি প্লেয়ার, ক্যামেরা এক্সেসরিজ, ব্লুটুথ হেডসেট, ইউএসবি ডেস্ক টাওয়ার ফ্যান, এগ ক্র্যাকার ও সেপারেটর, ইউএসবি ফ্রিজ, ফেসিয়াল কেয়ার, ডিজিটাল ভয়েস রেকর্ডার, অ্যান্ড্রয়েড ওটিজি প্লাগ, বডি ম্যাসাজার মেশিন, ইউএসবি হাব, ওয়্যারলেস চার্জিং প্যাড, সিকিউরিটি ডোর অ্যালার্ম, ট্রিমার, ফোন হোল্ডার, ওয়্যারলেস মাউস, কি বোর্ড, স্মার্টওয়াচ, ব্লুটুথ সানগ্লাস ও হ্যান্ডি কার ভ্যাকিউম ক্লিনারসহ আরো অনেক ইউনিক আইটেম । 


আজকেরডিল ছাড়াও মেলায় বিশ্বের নামকরা আইসিটি কোম্পানির মাইক্রোসফট, ফেসবুক, বিশ্বব্যাংক, জেডটিই, হুয়াই অংশ গ্রহণ করছে। মেলা চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। আপনি সবান্ধব আমন্ত্রিত।

অনলাইনে আজকের ডিলের গ্যাজেটগুলো দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*ডিজিটালওয়ার্ড২০১৬* *গ্যাজেট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★