ডিজিটাল ফটোফ্রেম

ডিজিটালফটোফ্রেম নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সময়কে ধরে রাখা যায় না, তবে ছবিতে সময়ের বিশেষ কিছু মুহুর্তকে আটকে রাখা যায় আজীবনের জন্য। সময়কে আটকে রাখার এই কৌশলটি হলো ছবি বা ফটোগ্রাফ। পারিবারিক বা ব্যক্তিগত - যেকোনো ধরনের ছবি স্মৃতির ধারক ও বাহক। এসব ছবি নানা ধরনের ফটোফ্রেমে সাজিয়ে ঘরে রাখলে তা পরিবেশকে আবেগময় করে তোলে। 
 
উপহার হিসেবেও ফটোফ্রেম কিন্তু দারুন চয়েস l যাকে গিফট করবেন সেই খুশি হবে । বাজারে বিভিন্ন ধরনের ফটোফ্রেম কিনতে পাওয়া যায়। চলুন জেনে নেই সেসব  এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম > সমন্ধে ।
 
 
বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের ছবি প্রিন্ট করে ফটোফ্রেমে বসিয়ে সেটা প্রিয় মানুষকে  গিফট হিসেবে  দিতে পারেন। এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন  ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। 
 
 
 
আপনার নিজের বা আপনার প্রিয় মানুষের ছবি দিয়ে প্রিন্ট করাতে পারেন এতে । এটি দিয়ে আপনি আপনার প্রিয় মানুষটিকে চমকে দিতে পারেন। প্রিয় মহুর্তু গুলোকে সাজিয়ে রাখতে এটির বিকল্প নেই। এরকম ফ্রেমে আপনার ছবি প্রিন্ট করাতে চাইলে অর্ডার দেবার সময় giftshop@weddingdiary.com.bd এই ই-মেইল এ আপনি যে ছবি দিতে চান, সেই ছবিটি পাঠান । এই অফারটির জন্য আপনাকে ৫০% মূল্য অগ্রীম পরিশোধ করতে হবে। Bkash এর মাধ্যমে টাকা পাঠানো যাবে। 
 
 
 
এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম। দেখতে বেশ চমৎকার ও আধুনিকতার সাথে মানান সই। ফটো ফ্রেম -এর মাঝে ইচ্ছা মতো যে কোন ছবি সেট করতে পারবেন। এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন  ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। 
 
 
 
ম্যাজিক ফটো ফ্রেম, যা মাধ্যাকর্ষণ শক্তির ফলে শূন্যে ভেসে থাকবে, ফুঁ অথবা হালকা নাড়া দিলে ঘুরতে থাকবে। সাথে থাকছে রোমান্টিক LED লাইটও রয়েছে। বাসা বা অফিসে সবাইকে অবাক করে দেয়ার মত একটি অসাধারণ ডেস্ক শো-পিস হিসেবেও এটি ব্যবহার করতে পারেন। এই ফটো ফ্রেম -এর মাঝে ইচ্ছা মতো যে কোন ছবি সেট করতে পারবেন। বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের  উপহার দেয়ার মতো একপি সৌখিন পণ্য। 
 
 
 
এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম। যুগল ছবি রাখার উপযোগী এই ফ্রেমটিতে ইচ্ছেমত আপনার এবং  আপনার সঙ্গীর ছবি সেট করতে পারবেন। স্বামী স্ত্রী, প্রেমিক-প্রেমিকারা এমনকি ভাই-বোনদের ছবি সেট করার জন্যও এটা বেশ উপযোগী। নানারকম সামাজিক অনুষ্ঠানে  উপহার দেয়ার মতো জিনিস। অভিজাত রুচির পরিচায়ক। গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। 
 
 
ডিজিটাল ফটো ফ্রেম আপনার গৃহসজ্জায় ব্যবহার করুন । ভালবাসা দিবস কিংবা যেকোনো দিনে আপনি এই ফটোফ্রেমটি আপনার আপন মানুষকে গিফট করতে পারেন। এই ফটো ফ্রেমে আপনি পেনড্রাইভ কিংবা মেমোরি কার্ড ব্যবহার করে আপনার ফটোগুলোকে মিউজিকের মাধ্যমে এক এক করে দেখতে পারবেন। এতে রয়েছে ভিডিও প্লেয়ার,যার মাধ্যমে আপনি মুভি কিংবা ভিডিও গান শুনতে পারবেন। এতো সব ফাংশন কিন্তু মুল্য মাত্র  ৩,৬৫০ টাকা। 
 
 
*ফটোফ্রেম* *ডিজিটালফটোফ্রেম* *ফটোগ্রাফি* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★