ডিভিআর

ডিভিআর নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রযুক্তির হাত ধরে সময় এগিয়ে যাচ্ছে নতুন সব আনকমন ও ইউনিক আবিষ্কার নিয়ে। ফটো ফ্রেম আর ভিডিওর রিলে যুক্ত হচ্ছে প্রতিটি সময়। গাড়ি, বাড়ি আর ভ্রমন যেখানেই থাকি না কেন সময় গুলোকে ফ্রেমে বন্দি করা চাই-ই-চাই। যারা গুরুত্বপূর্ণ মুহূর্তু গুলোকে ক্যামেরা বা ভিডিওতে যুক্ত করতে চান তাদের জন্য মিনি HD কার ডিজিটাল ভিডিও রেকর্ডার নিয়ে হাজির হলাম। এটি শুধু গাড়িতে নয় ব্যবহার করতে পারবেন গুরুত্বপূর্ণ অন্যান্য কাজেও। চলুন এটির ব্যবহার শিখে নিই।

মিনি HD কার ডিজিটাল ভিডিও রেকর্ডার:


ছোট্ট এই ক্যামেরাটি দিয়ে আপনি ফুল HD তে 1080P এর হাই ডেফিনেশন ভিডিও করতে পারবেন। এটির সাথে সংযুক্ত রয়েছে 200 mAh এর বিল্ট ইন ব্যাটারি যা ১০০ মিনিট পর্যন্ত ভিডিও ধারণ করতে সক্ষম। মোবাইল বা অন্য ডিভাইসের মত মাত্র ২-৩ ঘন্টা আপনি এটিকে পুরোপুরি চার্জ দিতে পারবেন। ডিভাইসটি ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। আকারে ছোট হওয়ায় সহজেই বহন করতে পারবেন। ছোট হলেও এর ডিজাইনটা কিন্তু বেশ নজরকাড়া। এটির মাধ্যমে আপনি ধারণকৃত ভিডিওটি টিভি আউট করতে পারবেন এবং টিভি মনিটর ভিডিও কানেকশন দিতে পারবেন। ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল রেজ্যুলেশন সমৃদ্ধ। এটির ইউজবি কানেকশনের মাধ্যমে সহজেই ক্যবলের সাহায্যে উঠানো ভিডিও ট্রান্সফার করতে পারবেন।

মিনি HD কার ডিজিটাল ভিডিও রেকর্ডার এর নানামূখী ব্যবহার:


এই মিনি ক্যামেরাটি আপনি আপনার গাড়িতে ব্যবহার করতে পারবেন। গাড়ির ফ্রন্ট কিংবা ব্যাক সাইটে সুবিধেমত এটি লাগিয়ে নিতে পারবেন। এটি গাড়িতে ব্যবহারের জন্য ৩৬০ ডিগ্রি রোটেশন ক্যামেরা ব্রানকেটের সাথে সহজে সংযুক্ত করতে পারেন। এই প্লাস্টিক ব্রানকেট ব্যবহার করা খুব সহজ এটির সাহায্যে যেকোন সময় ক্যামেরাটিকে আপনি ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে রোটেট করতে পারবেন।

কার চার্জারের সাথে সংযুক্ত করে দিলে ক্যামেরাটি ভিডিও রেকর্ড শুরু করবে এবং পাওয়ার অফ হয়ে গেলে এটি অটোমেটিক ভিডিও সেভ করে সংরক্ষণ করবে। ডিভাইসটির রয়েছে সারকুলেট রেকর্ড ফাংশন যার সাহায়ে এটি প্রতি পাঁচমিনিট পরপর স্বয়ংক্রিয় ভাবে ভিডিও ধারণ করতে সক্ষম হবে যদি আপনি এটি চালু রাখেন।

আপনি ইচ্ছে করলে আপনার প্যান্টের পেছনে কিংবা শার্টের সামনের দিকে সহজেই এই ক্যামেরা ডিভাইসটি সংযুক্ত করতে পারবেন। এটা ছোট হওয়ায় ব্যবহারে আপনার জায়গা বাঁচেবে পাশাপাশি ওজনে হালকা হওয়ায় বহন করা সহজ হবে।

আপনি যদি ট্রাভেলার কিংবা হাইকার হন তাহলে মাথায় কোন ক্যাপের সাহায্যে এটি লাগিয়ে নিতে পারবেন। নানাবিধ সুবিধার কারনে বর্তমানে অনেকেই এটি ব্যবহার করছে।

বন্ধুরা, ব্যবহার তো জানা হল এবার তাহলে কেনার পালা। মাত্র ২৯৯৯ টাকা খরচায় ডিভাইসটি আপনি নিজের করে নিতে পারেন। ঘরে বসে অনলাইনেই কিনতে পারবেন এটি। অনলাইনে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং আজকেরডিল থেকে প্রোডক্টটি কিনতে এখানে ক্লিক করুন

*মিনিক্যামেরা* *কারক্যামেরা* *ডিভিআর* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★