ডেনিম শার্ট

ডেনিমশার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বর্তমান সময়ে নারীর ফ্যাশনে সালোয়ার কামিজের পাশাপাশি যুক্ত হয়েছে শার্ট। এই আউটগোয়িং রেডি টু ওয়ারটি এখন হাল ফ্যাশনে তরুণীদের কাছেও জনপ্রিয় হয়ে উঠেছে। আন্তর্জাতিক ফ্যাশন অঙ্গনে এবং ডিজাইনারদের চুলচেরা বিশ্লেষনে নারীদের শার্টের নকশায়ও এখন এসেছে বেশ পরিবর্তন। এসব শার্ট কাটছাঁটে সম্পূর্ণ ভিন্ন খুবই আরামদায়ক এবং স্টাইলিশ তো বটেই। সিনথেটিক কাপড়ের পরিবর্তে শার্ট তৈরিতে এখন ব্যবহৃত হচ্ছে ডেনিম জিন্স। ফ্যাশন সচেতন, কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীরা স্কার্ট, জেগিংস বা প্যান্টের সাথে শার্ট পরে থাকে। তবে তা অবশ্যই মানানসই হওয়া চাই। প্যান্টের সাথে যে শার্ট মানাবে তা স্কার্টের সাথে নাও মানাতে পারে।

 আবার বৈচিত্র্যপূর্ণ ডেনিম-জিন্স প্যান্টের সাথে পরা উচিত লেডিজ ক্যাজুয়াল সফট ডেনিম শার্ট । মেয়েদের শার্টে ফিটিংটা খুব জরুরি। ফিটিং মানে কিন্তু খুব টাইট না আবার খুব  ঢোলাও না, সৌন্দর্যের জন্য ফিটিং শার্ট ব্যবহার করা উচিত প্রত্যেক ফ্যাশন সচেতন তরুণীর। শার্টের সুন্দর ফিটিংয়ের জন্য টেকেন কাটিং প্রিন্সেস কাটিং দেয়া যেতে পারে। কাফ, কলার ইত্যাদির মাপ হতে হবে জুতসই।

যেখানে পাবেনঃ
রাজধানীসহ দেশের প্রায় সব শপিং মলেই পাবেন বাহারি এসব ডেনিম শার্ট। ফ্যাশন হাউস আমবার লাইফস্টাইল, একস্ট্যাসি, ক্যাটস আই,ইয়েলো , জেন্টল পার্ক ওমেন, ওয়েস্টেকস, স্মার্টেক্স, ওটু, ফ্রিল্যান্ড, আর্টিস্টি, তানজিম স্ট্রিটসসহ বিভিন্ন ব্র্যান্ডের দোকানে ঘুরে দেখতে পারেন। এছাড়া ব্র্যান্ডগুলোর ফেসবুক পেইজে নিত্যনতুন পোশাকের আপডেট পাবেন। আর যদি নিজের পছন্দসই ইউনিক ডিজাইন এর শার্ট পরে সবাইকে তাক লাগাতে চান তাহলে আপনার যেতে হবে আপনার পছন্দসই দর্জি দোকানে। আর অনলাইন থেকে কিনতে হলে আজকের ডিলই একমাত্র ভরসা। 

 

*হালেরফ্যাশন* *হালফ্যাশন* *লেডিজডেনিমশার্ট* *ডেনিমশার্ট* *মেয়েদেরফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ডেনিমের আকর্ষণীয় শার্ট কালেকশনএই শীত এই গরম! সারাটা দিন গরমে গেলেও বিকেল হলেই শীতের বাতাস। এই আবহাওয়ায় কড়া রোদ দেখে একদম পাতলা হাফ-হাতা টি–শার্ট পরলেন তো একটু পরেই শুরু হলো শীতের বাতাস। যদি শীত ও গরম একই সঙ্গে আপনাকে বোকা বানায় তাহলে কী করণীয়? গভীর চিন্তায় ডুবে যাওয়ার কোনো কারণ নেই। কারণ, এই ঠান্ডার সময়ের শুরুর দিকে ফুলহাতা শার্টই হতে পারে আপনার জন্য ফ্যাশন। অনেকটা এক ঢিলে দুই পাখি মারার মতো, ঠান্ডা এবং ফ্যাশন দুটোই সামলে নিতে পারবেন ফুলহাতা ডেনিম শার্টের মাধ্যমে।

ডেনিম

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুন
ডেনিমের পোশাকের সূচনাটা হয়েছিল ছেলেদের প্যান্ট দিয়ে। পরে এলো শার্ট। এখন ছেলে-মেয়ে উভয়ের প্যান্ট-শার্ট তো বটেই, ফুল ও শর্ট স্লিভ জ্যাকেট, ব্লেজার, হুডি, কুর্তি, ফুল স্লিভ স্কার্ট, ফতুয়া থেকে শুরু করে হাল ফ্যাশনের কটি-সবই ডেনিম দিয়ে। একটা সময় ভাবা হতো, ডেনিম পোশাক শুধু তরুণদের। সে ধারণাও বদলেছে। এখন সব বয়সীর জন্যই আছে ডেনিমের পোশাক। 'পরতে আরাম। ক্যাজুয়াল ও ফরমাল দুটো লুকেই এই পোশাক মানিয়ে যায়। এবার শীত ফ্যাশনের ট্রেন্ডটাও ডেনিমকে ঘিরেই।'

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুনসময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন অনেকটাই বদলে গেছে। ফুলহাতা শার্ট এখন ফ্যাশনের নতুন এক মাত্রা যোগ করেছে। এই সময়ে ডেনিমের ক্যাজুয়াল ফুলহাতা শার্ট পাওয়া যাচ্ছে প্রায় সব শপিং মলে। তাই একটু ভারী ফুলহাতা শার্ট পরে ঠান্ডাকে বুড়ো আঙুল আপনি দেখাতেই পারেন। যাঁদের একটু ঠান্ডাতেই নাজেহাল অবস্থা হয়ে যায়, তাঁরা কান ঢেকে চলাফেরার জন্য পরতে পারেন হুডি শার্ট।

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুনবাজারে খোঁজ নিয়ে জানা যায়, স্লিম ফিটেড ও কোমর পর্যন্ত লম্বা শার্টগুলো এখন অনেকেরই পছন্দ। তাই এখন ফরমাল, ক্যাজুয়াল বা এক্সিকিউটিভ শার্টগুলো হচ্ছে স্লিম ফিটেড। চেক, স্ট্রাইপ, এক রঙের কিংবা অনেক রঙের শার্টগুলোর কদর এখনো আগের মতোই আছে। তবে এই সময়ে গাঢ় রঙের শার্টগুলোই একটু বেশি বিক্রি হয়। হালকা শীত পড়লে ডেনিম শার্টও বেশি জনপ্রিয় হয়ে ওঠে। পাতলা ডেনিম দিয়ে তৈরি এই শার্টগুলো শীত-গরম সব সময়ই পরতে পারেন। যদি সস্তায় এ ধরনের শার্ট পেতে চান তাহলে একটা ঢুঁ মেরে আসতে পারেন ঢাকার শাহবাগের আজিজ সুপার মার্কেট, পুরান ঢাকার বঙ্গবাজার কিংবা নিউমার্কেটে। আর যদি আরও একটু ভালো শার্ট চান তাহলে চলে যেতে পারেন ব্র্যান্ডগুলোর শোরুমে। তবে সত্যি বলতে সব শার্টের দাম নির্ভর করে ব্র্যান্ড, নকশা ও কাপড়ের ওপর।

শার্ট কিনতে ক্লিক করুনশার্ট কিনতে ক্লিক করুন

ব্র্যান্ডের পোশাকের দাম একটু বেশি হয়েই থাকে। বিভিন্ন ফ্যাশন হাউসে ডেনিম শার্টের দাম পড়বে ১০০০ থেকে ২৫০০ টাকা। যদি ঘরে বসেই ব্র্যান্ডের শার্ট কিনতে চান তাহলে ঘরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম থেকে। কমদামে ভালো মানের ডেনিম ফ্লুল-স্লিভ শার্ট কিনতে এখানে ক্লিক করুন

*ডেনিমশার্ট* *শার্ট* *জিন্সশার্ট* *স্মার্টশপিং* *শীতেরফ্যাশন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★