তসবী

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পণ্যগুলো দেখতে ক্লিক করুনআসছে রমজান মাস। এমাসের ইবাদত অন্য সব মাসের ইবাদতের চেয়ে উত্তম। ইবাদত বন্দেগীর মাধ্যমে প্রত্যেকটি মুসলমান এই মাসেই অশেষ সওয়াব হাসিল করে চায়। কিন্তু সমস্যা হল, আপনি একজন নামাজি ব্যাক্তি, গাড়িতে ভ্রমণকালে হঠাৎ নামাজের সময় হয়ে গেল, আসে পাশে কোন পরিচিত মসজিদ নেই, অথবা গাড়ী থামিয়ে মসজিদে গিয়ে নামাজও পরতে পারছেন না। কোন জায়গায় গেলেন কিন্তু নামাজের জায়গা নেই। তখন কি করবেন? এই সমস্যা দূর করার জন্য নামাজিরা সাথে রাখাতে পারেন পকেট জায়নামজ আর সবসময় জিকিরের জন্য সাথে রাখতে পারেন ডিজিটাল তসবি।

পকেট জায়নামাজ:

জায়নামাজের জন্য ক্লিক করুন
একজন মুসলিম হিসেবে আপনি যেখানেই, যেভাবেই থাকুক না কেন নামায পড়তে হবেই। নামাজের ওয়াক্তে যদি আপনি মসজিদের বা বাসার কাছাকাছি না থাকেন তাহলে আপনাকে যেকোনো জায়গাতেই কিন্তু নামাজ পড়তে হবে। একজন ধর্মপ্রাণ মুসলমান সবসময় চেষ্টা করে সঠিক ওয়াক্তে নামাজ আদায় করতে। তাই বর্তমান কর্মব্যস্ত জীবনে বহনযোগ্য এই জায়নামটি সবসময় সাথে রাখতে পারেন। বাড়িতে,হোটেলে,অফিস,পার্ক,যানবাহন,শপিংমল সর্বোপরি সবখানে আপনি এই জায়নামাজ ব্যবহার করতে পারবেন।

ডিজিটাল কোরআন শরীফ:

কোরআন শরীফের জন্য ক্লিক করুন
কোরআন শরীফ শুদ্ধ ভাবে তেলাওয়াত, শুনতে কিংবা শিখতে আগ্রহীদের জন্য রয়েছে ডিজিটাল আল কোরআন শরীফ। এবং এর সাথে রয়েছে একটি স্পিকার পেন। কোরআন শরীফের জন্য ক্লিক করুনসাথের এই কলমটি কোরআন শরীফের যে কোন অক্ষরে, আয়াতে, পৃষ্ঠা ও সুরার উপর স্পর্শ করা মাত্রই আরবীতে তেলাওয়াত করবে এবং নির্দিষ্ট স্থানে স্পর্শ করলে বিশ্ব বরেণ্য ৭ জন ক্বারির কন্ঠে আল কোরআন তেলাওয়াত করবে এবং ইংরেজী, বাংলা, উর্দু, ফার্সি সহ মোট ৭টি ভাষায় তর্জমা করবে। সাথে রয়েছে আরো আকর্ষণীয় সব ফাংশন।

ডিজিটাল তসবীহ:

ডিজিটাল তসবীর জন্য ক্লিক করুন
রমজান মাসে যারা সবসময় জিকিরে মগ্ধ থাকতে চান তারা নিয়ে নিতে পারেন ডিজিটাল তসবী। এই ডিজিটাল তসবীহ দিয়ে খুব সহজে হিসাব রাখা যায় নির্ভুলভাবে। আপনি কতবার জিকির করলেন কতবার আল্লাহর নাম জপলেন কিংবা কতবার কালেমা পড়েছেন এই ডিজিটাল তসবী তার হিসেব রাখবে।ডিজিটাল তসবীর জন্য ক্লিক করুন

রমজান মাস উপলক্ষ্যে এই ইবাদতের অনুসঙ্গ গুলি কিনতে পাবেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*কোরআনশরীফ* *জায়নামাজ* *তসবী* *ইবাদত* *রমজান* *মাহেরমজান*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★