তিন গোয়েন্দা

তিনগোয়েন্দা নিয়ে কি ভাবছো?

সামিয়া: ক্লাস ৭ এ থাকতে *তিনগোয়েন্দা* পড়া শুরু করেছিলাম..টিফিনের টাকা বাঁচিয়ে বই কিনতাম, বইমেলা থেকে এক গাদা করে ভলিউম কিনতাম.. এই বই পরেই আমার গোয়েন্দা হবার শখ জাগে যা এখনো যায়নি! (ভেঙ্গানো২)

রোমেল বড়ুয়া: *তিনগোয়েন্দা* জীবনের কিছু রোমাঞ্চকর মুহূর্তের কথা স্মরন করতে গেলেই, চোখে ভেসে উঠে - আমার মায়ের চোখ ফাঁকি দিয়ে পাঠ্যবইয়ের নিচে রেখে তিন গোয়েন্দা পড়ছি । আমার চোখে তিন গোয়েন্দার সবচেয়ে সেরা বই "জলদস্যুর দ্বীপ" যে কতবার পড়েছি তার হিসাব নাই। (খুকখুকহাসি)

মোঃ ফয়সাল মোল্লা: *তিনগোয়েন্দা* আমার অনেক প্রিয় একটি সিরিজ। পড়তে শুরু করলে শেষ করার আগ পর্যন্ত নাওয়া-খাওয়া হত না। কেউ কি বলতে পারবেন, তিন গোয়েন্দার সবগুল বই একসাথে কোথায় পেতে পারি? নিলক্ষেতে খুজছি সবগুলা পাই নাই।

অন্যতম নই: *তিনগোয়েন্দা* পড়তে পড়তে আনমনেই নিচের ঠোঁটে চিমটি কাটা শুরু করতাম। (কুল)

মারগুব: *তিনগোয়েন্দা* আমার *শৈশবস্মৃতি*র সবচেয়ে আনন্দের মুহূর্তগুলির প্রধান | প্রতিমাসে নতুন বইএর জন্য অপেক্ষা - বুকষ্টলে পুরনোগুলির জন্য হন্যে হয়ে শিকার করা (তখনও ভলিউম বের হয় নাই) - ভালো গল্প গুলি বার বার পরা, পরীক্ষা শেষে জমে থাকা বইগুলি শেষ করা (খুশীতেআউলা)

গোলাম মুক্তাদির: আমি একসময় *তিনগোয়েন্দা* এর ২৫০+ ভলিউম পড়েছি আপনি কয়টা শুনি ?? (খুবকিউটলাগছে) এত সুন্দর *মুহূর্ত* গুলো উপহার দেওয়ার জন্য *রকিবহাসান* কে এবং *সেবাপ্রকাশনী* কে অনেক *ধন্যবাদ* (ভালো)

জয়তী নাথ: *তিনগোয়েন্দা* বই পড়তে পড়তেই ছোটবেলায় বই পড়ার অভ্যাস টা তৈরী হয়েছিল (গুরু)

অভী আহমেদ খান: *তিনগোয়েন্দা* তে আমরা কয়েকজন, ১.নয়ন ২.সুমন ৩.মামুন= ৩ গোয়েন্দা ... পুরাই লুটাইতো অবস্তা (ইয়ো)

সুন্দরের পূজারি: ছোটবেলায় ঢাকায় *তিনগোয়েন্দা* পড়ে অনেক মজা পেয়েছিলাম (জোস)

জাবিন: *তিনগোয়েন্দা* ছোটবেলার সেই দিন্গুলুর কথা মনে পরে গেলো...যখন তিন গোয়েন্দা পরে শেষ করার আগেই নিজে নিজে রহস্য উদ্ধারের চেষ্টা করতাম..আর বেশিরভাগ সময়ই তা মিলে যেত দেখে নিজেকেই একসময় গোয়েন্দা মনে হত

মৃন্ময়ী সাবিহা: *তিনগোয়েন্দা* আমার ভীষন পছন্দের একটি সিরিজ।এখনো সুযোগ পেলেই পড়ি।কিশোর আমার খুব প্রিয়।প্রথম যখন *তিনগোয়েন্দা* পড়া শুরু করেছিলাম,,তখন তো কিশোরের বুদ্ধিমত্তা দেখে ওর প্রেমেই পড়ে গিয়েছিলাম (ভেঙ্গানো২)

ফাহিম মাশরুর: *তিনগোয়েন্দা* আমার ছোটবেলার সবচেয়ে প্রিয় সেবা প্রকাশনীর সিরিজ . . মুসা ছিল আমার সবচেয়ে প্রিয়!

অভী আহমেদ খান: *তিনগোয়েন্দা* এমন একটা বই যেইটাকে বই পড়া বললে ভুল হবে। সমগ্র চিন্তা শক্তি, মনের ভাবনা সহ বইয়ের ভেতরে ঢুঁকে যাই এমন মনে হয়। আমি অনেক কৌতূহল প্রিয়, তাই এই চাহিদা অনেকটা মিটানো সম্ভব হয় এই বইয়ে ডুবে থেকে (খুকখুকহাসি)

আল ইমরান: *তিনগোয়েন্দা* আমার পড়া সবচেয়ে ফেবারিট সিরিজ। একটা সময় নিজেকে কিশোর পাশা ভাবতাম। আমরা ৩ জন বন্ধু মিলে গোয়েন্দা দলও তৈরি করেছিলাম। খুব গোপন একটা হেডকোয়ার্টারও তৈরি করেছিলাম। সেই দিনগুলোর কথা ভাবলে খুব নস্টালজিক হয়ে যাই।

জুনি: আমার প্রথম গোয়েন্দা কাহিনী পরা শুরুই হয় *তিনগোয়েন্দা* দিয়ে,ছোটবেলায় আমি আমার পকেট মানি র টাকা বাঁচিয়ে কমিক্স কিনতাম,আর একটু বড় হওয়ার পর শুরু হয় *তিনগোয়েন্দা* কেনা,আফসোস আমার *তিনগোয়েন্দা*র বেশিরভাগ বই মানুষজন পড়তে নিয়ে আর ফেরত দেয়নি,(ফুঁপিয়েকান্না)(ফুঁপিয়েকান্না)

babli: *তিনগোয়েন্দা* তিন গোয়েন্দার বেশির ভাগ বই আমি চুরি করে এনে পড়েছি। তবে আমি ভাল ছিলাম, পড়া শেষে আবার চুরি করেই ফেরত রেখে আসতাম। (খুশীতেনাচি)

বেশতো Buzz: আজকের নির্বাচিত স্টারড ওয়ার্ড লিস্ট (তালি)- *প্রতারণা*, *পয়সা*, *গাছ*, *দুশ্চিন্তা*, *লজেন্স*, *বয়স* এবং *তিনগোয়েন্দা* যারা এই স্টারড ওয়ার্ডগুলো খুলেছেন তাদের অভিনন্দন জানাচ্ছি। (হ্যান্ডশেক)

মুহাম্মাদ নাজমুল হোসাইন: বইয়ের ভিতরে লুকিয়ে লুকিয়ে কত যে *তিনগোয়েন্দা* পড়েছি ! আর, ধরা পরে আম্মুর বকা ও খেয়েছি। হা হা হা।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★