তুমিও জানাও

তুমিও-জানাও নিয়ে কি ভাবছো?
ছবি

ফিচার্ড প্রশ্ন: ফটো পোস্ট করেছে

আজকাল রিলেশন গুলোতে লক্ষ্য করছি, ছেলের থেকে মেয়ে বয়সে বড় অথবা মেয়ে এক ধর্মের ছেলে অন্য ধর্মের(নাআআআ)(নাআআআ) আপনার মতে এ ধরণের সম্পর্ক(হার্ট)গড়ে উঠার কারণ ও শেষ পরিণতি কি(প্রশ্ন)

প্রশ্নটি করেছেন শিহাব @Shihab (প্রশ্ন)(প্রশ্ন) http://www.beshto.com/questionid/1028 উত্তরও দিয়েছেন অনেকেই... ফরিদ সুমন @Suman তার উত্তরে এধরনের সর্ম্পকে সমর্থন করে বলেছেনঃ (হার্ট)(হার্ট) রিলেশন ইজ রিলেশন। নট নেসেসারি যে রিলেশন থাকলেই বিয়ে করতে হবে। জীবনের চলার পথে আপনার কাউকে নির্ভরযোগ্য, নিরাপদ ও আকর্ষনীয় মনে হলো, তার সাথে আপনি রিলেশনশীপে যেতে চাইবেন(গ্যাংনাম)(গ্যাংনাম) (মামাকিদেখলাম)প্রেম নাকি অন্ধ বললেন T S Turja @Turjas ইংরেজি তে একটা কথা আছে, "Love is blind..." প্রেম টা লোক দেখানো হলে বিয়ে পর্যন্ত যায় না, কিন্তু যদি প্রেমিক- প্রেমিকা সিরিয়াস হয়, তাহলে বিয়ে হতেই পারে...আবার অবস্থা ভেদে নাও হতে পারে. ব্যাপারটা পুরোপুরি আজকালকারও বলা যায়না, অনেক আগের এরকম সফল প্রেমের অনেক উদাহরণ আছে(খিকখিক)(খিকখিক) (বেইলনাই)উপরের বিষয়টি নিয়ে আপনি কি ভাবছেন আমরা সে কথা গুলোও জানতে চাই। সুতরাং দেরি না করে এখনি কমেন্ট করুন আর উত্তরে অংশ নিন...(হার্ট)(হার্টব্রেক)(এদিকেআসো)(এদিকেআসো)

*সম্পর্ক* *তুমিও-জানাও*
ছবি

ফিচার্ড প্রশ্ন: ফটো পোস্ট করেছে

দাম্পত্য জীবনে অনেকেই তৃতীয় জনের প্রেমে(হার্ট)পড়ে যায়, নিশ্চয় এটা অপরাধ(মাফচাই)কিন্তু এ থেকে বাঁচার উপায় কি(প্রশ্ন)

প্রশ্নটি করেছেন সাইদুর রহমান @Sayeed2014 (প্রশ্ন)(প্রশ্ন) http://www.beshto.com/questionid/17791 উত্তরও দিয়েছেন অনেকেই... মাঈন @MayeenUddin তার উত্তরে চারিত্রিক পরিবর্তন আনতে বলেছেনঃ তৃতীয় পক্ষ থেকে দূরে সরে যেতে হবে। দাম্পত্যে নতুন করে পরিবর্তন আনতে হবে। সেটা হোক সন্তান নেয়া, নতুন করে দেখা, নতুন করে জানা। "যদি আপনি দুইজন মানুষ কে একই সাথে ভালবাসেন, নির্বাচন করুন দ্বিতীয় জনকে। কারণ যদি আপনি সত্যিই প্রথমজনকে ভালোবাসতেন, তাহলে কখনই দ্বিতীয় জনের প্রেমে পড়তেন না।"(চিন্তাকরি)(চিন্তাকরি) কিন্তু সম্পূর্ণ বিপরীতে গিয়ে তৃতীয় সম্পর্কের পক্ষ নিয়েছেন সুরাইয়া @Suraiya (লালালা)(লালালা) When you repeat a mistake, it's not a mistake anymore: it is a decision --- কাজেই তৃতীয় ব্যক্তির সাথে প্রেমকে আমি 'ভুল' বলতে নারাজ। কারন এই 'প্রেম' একবার/দুইবারের ফোনে কথা/ মেসেজ কিংবা দেখা করাতেই থেমে যায় না। বরং তা বারবার হয়। এবং যেই ব্যক্তিরা এই সম্পর্কে জড়িত থাকে তারা জেনে বুঝেই এ সম্পর্ক continue করে। কাজেই এটা একটা 'সিদ্ধান্ত', ভুল না(ভালবাসি)(ভালবাসি) দেব প্রিয়া @Sudhutumi বলেছে, এটা কোন অপরাধ(না) কারণ ভালবাসাতে কখনই কোনো অপরাধ হয়(না) প্রশ্নটির আরো অনেক উত্তর আছে কিন্তু বিষয়টি নিয়ে আপনি কি ভাবছেন আমরা সে কথা গুলোও জানতে চাই। সুতরাং দেরি না করে এখনি কমেন্ট করুন আর উত্তরে অংশ নিন...(এদিকেআসো)(এদিকেআসো)

*তুমিও-জানাও* *সম্পর্ক* *প্রেম* *ভালোবাসা*
ছবি

ফিচার্ড প্রশ্ন: ফটো পোস্ট করেছে

"সিট নাই মহিলা তুলিস না"—এ কারণে মহিলারা বাসে উঠতে পারেন (না), কিভাবে এই বৈষম্য দূর করা সম্ভব(প্রশ্ন)

প্রশ্নটি করেছেন দীপ্তি @Dipty (প্রশ্ন)(প্রশ্ন) http://www.beshto.com/questionid/1128 উত্তরও দিয়েছেন অনেকেই... (গুরু)রনি রহমান @RonyRahman নারীদের পক্ষ নিয়ে বলেছেনঃ এটি প্রতিদিনের ঘটে যাওয়া ঘটনাগুলোর একটি। শুধু কি এটাই , মহিলা সিটে বসা পুরুষদের সাথে তর্ক তো আছেই। আমরা পুরুষরা তাও তো ধাক্কা ধাক্কি করে উঠতে পারি, কিন্তু মহিলা মানুষ গুলো কি করবে, পারত যদি আমরা সভ্য হতাম। সেটা তো দূরে থাক নারীদের ধাক্কা দেবার মাঝে যেন একটা আনন্দ আছে, এরকম একটা বেপার কাজ করে যেন বহু পুরুষের মাঝে(চিন্তাকরি)(চিন্তাকরি) রনি রহমানের সম্পূর্ণ বিপরীতে(ওইসর)গিয়ে নারীদের দোষারোপ করে বাপ্পি আহমেদ @Bappybd বলেছেনঃ আমি কিছু বললে হয় তো সেটা আপনার অপছন্দ হবে, তবুও বলতে ইচ্ছে করছে। সম অধিকার যেহেতু আছে, আমাদের দেশের মহিলারা বাসে দাঁড়িয়ে যাওয়ার অভ্যাস করলেই পারে। আবার দাঁড়িয়ে গেলেও তাদের মধ্যে নানান ঝামেলা আছে, এই যেমন ধাক্কা লাগল কেন, সরে দাড়ান ইত্যাদি ইত্যাদি(মানিনা)(মানিনা) প্রশ্নটির আরো অনেক উত্তর আছে কিন্তু বিষয়টি নিয়ে আপনি কি ভাবছেন আমরা সে কথা গুলোও জানতে চাই। সুতরাং আর দেরি না করে এখনি উত্তরে অংশ নিন...(এদিকেআসো)(এদিকেআসো)

*তুমিও-জানাও*

ফিচার্ড প্রশ্ন: একটি বেশব্লগ লিখেছে

বেশতো বন্ধুদের অনেকেই এসএসসি ও এইচএসসির রেজাল্ট প্রকাশের দিনটির বিশেষ কিছু স্মৃতি উত্তরের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করেছে। আমরা তোমার কথাও জানতে চাই। তাই উত্তর দিয়ে এক্ষনি তোমার অভিজ্ঞতা জানাও...

তোমার উত্তর জানাতে নিচের লিংকে ক্লিক করঃ
http://www.beshto.com/questionid/34485 



উত্তরে আব্দুস সোবহান বাপ্পি @SBappy বলেছেনঃ
গামছা পরে ছোট্ট খাল সাঁতরে রেজাল্ট আনতে গেছিলাম।

উত্তরে দীপ্তি @Dipty বলেছেনঃ
রেজাল্টের ৭ দিন আগে থেকেই আমি যেন নির্জীব হতে শুরু করলাম, আগের দিন তো খাওয়া-দাওয়া বন্ধ প্রায় আর অহেতুক কান্না, মাথায় ভর করছিল অনেক যতজন মানুষ গিয়েছিল সেদিন, এরকম আর কারো হয় কি না জানা নেই (প্রায় ২০ জন, এমনকি বাসার কাজের লোকটিও গিয়েছিলেন) l স্কুলে পৌছতেই পা থেকে মাটি সরে যাচ্ছিল, আমার বন্ধু এসে রেজাল্টের আগেই আমাকে বলেছিল যে, "জানিস শুধু একজন A + পেয়েছে, মনে হয় তুই, আর এরপর ৪.৮৮ আর ৪.৭৫ মোটামোটি ১০ জন মত পেয়েছে শত শত স্টুডেন্ট এর মাঝে l এরপর হঠাত উচ্ছসিত কন্ঠে এক বান্ধবী তার মাকে এসে জড়িয়ে বলছে "আম্মু, আমি A + পেয়েছি" ভাবুন আমার অবস্থা কি হতে পারে? আমি মাটিতে লুটে পরে চিত্কার করে কাদতে লাগলাম, সবাই আমাকে টেনে তোলার চেষ্টা করছে, বাবা ছুটে গেলেন রেজাল্ট দেখতে, তারপর আনন্দে চিত্কার করে দৌড়ে এসে আমাকে টেনে তুলে বললেন যে, "মা তুমিও A + পেয়েছ",

উত্তরে সাদ @Saadali বলেছেনঃ
এসএসসি পরিক্ষা দেবার পর সবাই ভেবেছিল হয়তো আমি ফেল করবো কিন্তু হল এর উল্টো ... পাস করলাম। শুনলাম স্যার নাকি ফোন করেছিলেন। বাবার মুখ হাসোজ্জল , মনে হল এই প্রথম বাবার মুখে হাসি দেখলাম। কিন্তু আম্মুর চোখে সেদিন কান্না দেখেছিলাম সেই কান্নার মানে হয়তো আনন্দ। আসলে সেই দিন টার কথা কখনোই ভূলার নয়।
*তুমিও-জানাও*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★