থ্রি পিস

থ্রি-পিস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদে আসতে আর খুব একটা দেরি নেই। তাইতো সবার মাঝেই ঈদের সাজ সাজ ভাব। কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজে নিজেকে সাজিয়ে নেবার জন্য ব্যস্ত হয়ে পড়ছেন। বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি।যেকোনো উৎসব-পার্বণে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। ঝামেলাবিহীন স্বস্তির পোশাক হিসেবে সালোয়ার-কামিজকেই বেছে নেন তাঁরা। বরাবরই এর কাটিংয়ে থাকে ভিন্নতা এবং প্যাটার্নে আসে নতুনত্ব। ঈদের সাজে যারা নতুন কিছু খুঁজছেন তাদের জন্য কম বাজেটে আকর্ষণীয় আনস্টিচড সালোয়ার কামিজ কালেকশন।

আনস্টিচড সালোয়ার কামিজঃ

শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । বিগত কয়েক বছর ধরেই এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। আজকের আলোচনা মেয়েদের আনস্টিচড সালোয়ার কামিজ নিয়ে। চলুন নিচের ছবিতে বাহারি ডিজাইনের আকর্ষণীয় আনস্টিচড সালোয়ার কামিজ দেখে নেই।

০১. ইন্ডিয়ান আনারকলি রেপ্লিকা সালোয়ার কামিজ

কিনতে ক্লিক করুন

০২. আনস্টিচড কটন রেপ্লিকা ড্রেস

কিনতে ক্লিক করুন

০৩. সেমিস্টিচড জর্জেট এমব্রয়ডারি লং ড্রেস

কিনতে ক্লিক করুন

০৪. অানস্টিচড সালোয়ার কামিজ

কিনতে ক্লিক করুন

০৫. আনস্টিচড ব্লক এন্ড বাটিক ড্রেস

কিনতে ক্লিক করুন

০৬. ইন্ডিয়ান এমব্রয়ডারি থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

০৭. ইন্ডিয়ান এমব্রয়ডারি থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

০৮. আনস্টিচড কটন থ্রি-পিস- কপি

কিনতে ক্লিক করুন

কোথায় পাবেন ভালো মানের সালোয়ার কামিজঃ

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। সবধরনের সালোয়ার কামিজ কিনতে ঢুঁ মারতে পারেন নিউমার্কেট, গাউছিয়ায়। এই মার্কেটগুলোতে দামদর করে পছন্দমত সালোয়ার-কামিজ কিনে নিতে পারবেন। তাছাড়া আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমহার। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*সালোয়ারকামিজ* *আনস্টিচড* *থ্রি-পিস* *স্মার্টশপিং* *ঈদশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনপ্রিয় নারীরা স্টাইলিশ থ্রিপিসের বাহারি রঙে নিজেকে সাজাতে একটুকুও পিছিয়ে নেই। নারীদের ফ্যাশনে বৈচিত্র্যতা আর স্টাইলিশ ভাব আনে বাহারি রঙের নান্দনিক থ্রিপিস। নারীরা থ্রি পিসে অন্য সব ড্রেস থেকে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে থাকেন আর ফ্যাশন স্টাইলেও থ্রি-পিসের জুড়ি মেলা ভার। সমসাময়িক ফ্যাশনে সবসময় সুযোগ থাকছে বাহারি ডিজাইনের মিরর থ্রিপিসে নিজেকে আরও স্টাইলিশ করে রাঙানোর।

 ছবিতে সেরা ১০টি মিরর ওয়াক থ্রি পিসঃ

 

(১) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(২) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

 

কিনতে ক্লিক করুন

(৩) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৪) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৫) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৬) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৭) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৮) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(০৯) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

(১০) আনস্টিচড মিরর ওয়ার্ক লং থ্রি-পিস

কিনতে ক্লিক করুন

 

 কোথায় থেকে কিনবেন:

বসুন্ধুরা সিটি, ইসলামপুর, ধানমন্ডি, নিউ মার্কেট/চাঁদনি চক, শাহবাগের আজিজ সুপারমার্কেট, ইস্টার্ন প্লাস, শান্তি নগর রংধনু শপিং কম্প্লেক্স, মিরপুর, চট্টগ্রামের টেরি বাজার,সেণ্ট্রাল প্লাজা, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেটসহ দেশের নামি দামি শপিংমল গুলো থেকে পছন্দের থ্রিপিস কিনতে পারবেন। বর্তমান যুগের কেনাকাটায় অনলাইন মার্কেট প্লেস গুলো বেশ জনপ্রিয়। আপনি চাইলে অনলাইন মার্কেটপ্লেস থেকেও আপনার পছন্দের থ্রিপিস কিনতে পারেন। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন।

*থ্রি-পিস* *মিররওয়ার্কথ্রিপিস* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাহারি থ্রিপিস কালেকশনফ্যাশনপ্রিয় নারীরা স্টাইলিশ থ্রিপিসের বাহারি রঙে নিজেকে সাজাতে একটুকুও পিছিয়ে নেই।  নারীদের ফ্যাশনে বৈচিত্র্যতা আর স্টাইলিশ ভাব আনে বাহারি রঙের নান্দনিক থ্রিপিস। নারীরা থ্রি পিসে অন্য সব ড্রেস থেকে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে থাকেন আর ফ্যাশন স্টাইলেও থ্রি-পিসের জুড়ি মেলা ভার। সমসাময়িক ফ্যাশনে সবসময় সুযোগ থাকছে বাহারি ডিজাইনের থ্রিপিসে নিজেকে আরও স্টাইলিশ করে রাঙানোর। গরম ঝেঁকে বসার আগেই কিনে ফেলতে পারেন এই সময়ের সেরা ১০টি থ্রিপিস। 

ছবিতে সেরা ১০টি থ্রিপিস:

(০১)কিনতে ক্লিক করুন(০২)কিনতে ক্লিক করুন

(০৩)কিনতে ক্লিক করুন

(০৫)কিনতে ক্লিক করুন(০৬)কিনতে ক্লিক করুন

(০৭)কিনতে ক্লিক করুন(০৮)কিনতে ক্লিক করুন

কোথায় থেকে কিনবেন:

(০৯)কিনতে ক্লিক করুন (১০)কিনতে ক্লিক করুন

 

বসুন্ধুরা সিটি, ইসলামপুর, ধানমন্ডি, নিউ মার্কেট/চাঁদনি চক, শাহবাগের আজিজ সুপারমার্কেট, ইস্টার্ন প্লাস, শান্তি নগর রংধনু শপিং কম্প্লেক্স, মিরপুর, চট্টগ্রামের টেরি বাজার,সেণ্ট্রাল প্লাজা, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেটসহ দেশের নামি দামি শপিংমল গুলো থেকে পছন্দের থ্রিপিস কিনতে পারবেন। বর্তমান যুগের কেনাকাটায় অনলাইন মার্কেট প্লেস গুলো বেশে জনপ্রিয়। আপনি চাইলে অনলাইন মার্কেটপ্লেস থেকেও আপনার পছন্দের থ্রিপিস কিনতে পারেন। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন। 

*থ্রি-পিস* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রেডিমেড থ্রি-পিসের বাহারি কালেকশনআর ক’দিন বাদেই ঈদ উৎসবে মাতবে পুরো দেশ। ঈদকে সমানে রেখে কেনাকাটা ও শপিংয়ে ব্যস্ত ফ্যাশনপ্রিয় নারীরা। ঈদে নারীদের সেরা পছন্দ স্টাইলিশ থ্রি-পিস। যেহেতু ঈদের আগে দর্জিরা অনেক ব্যস্ত তাই ঈদে রেডিমেড থ্রি-পিসের কদরটা একটু বেশিই। যে যার পছন্দমত রেডিমেড থ্রিপিসের বাহারি রঙে নিজেকে সাজাতে একটুকুও পিছিয়ে নেই। চলুন ছবিতে এই ঈদের লেটেস্ট কিছু রেডিমেড থ্রি-পিস দেখে নেই। পছন্দ হলে ছবিতে ক্লিক করেও এখান থেকে পছন্দের থ্রি-পিসটি বেছে নিতে পারেন।

রেডিমেড থ্রি-পিস

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন
নারীদের ফ্যাশনে বৈচিত্র্যতা আর স্টাইলিশ ভাব মানেই থ্রিপিস। নারীরা থ্রি পিসে অন্য সব ড্রেস থেকে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে থাকেন আর ফ্যাশন স্টাইলেও থ্রি-পিসের জুড়ি মেলা ভার। তাই এবারের ঈদে সুযোগ থাকছে বাহারি ডিজাইনের রেডিমেড থ্রিপিসে নিজেকে আরও স্টাইলিশ করে রাঙানোর। ঈদের কেনাকাটার গরমে ভ্যাপসা না হয়ে দাম বাড়ার আগেই কিনে ফেলতে পারেন এই ঈদের লেটেস্ট কলেকশন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঈদকে সামনে রেখে সবারই তাড়াহুড়া বেড়ে যায়। শেষ মুহুর্তে কেনাকাটার জন্য সবাই হুমড়ি খেয়ে পড়ে। দর্জিরা ব্যস্থ থাকায় এসময় অনেকেই খরচ করেও ভাল মানের পোশাক পরতে পারেনা। এজন্য এবারের ঈদে সবাই রেডিমেড থ্রিপিসেই নিজেকে মানিয়ে নিচ্ছেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঈদ উপলক্ষে বাজারে পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ ডিজাইনের নতুন নতুন রেডিমেড থ্রি-পিস। বর্তমান আবহাওয়ার কথা মাথায় রেখে সম্পূর্ণ দেশীয় সূতি কাপড়ে তৈরি এসব থ্রি-পিসে প্রাধান্য দেয়া হয়েছে নীল-সাদা, লালসহ বিভিন্ন রং। প্রতিটি থ্রি-পিসে ডিজাইনের ক্ষেত্রে রয়েছে দেশী ঐতিহ্য ও হাতের কাজ, স্কিন প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির কাজ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনমনে রাখাবেন, ঈদ শপিংয়ে তাড়াহুড়া করার চেয়ে একটু সময় নিয়ে গুছিয়ে কেনাকাটা করাটা বুদ্ধিমতীর কাজ। তাই প্রথমেই গুছিয়ে নিন সবকিছু। এই যেমন কতগুলো থ্রিপিস কিনতে চান, কী রঙের কিনতে চান, কী উপাদানের থ্রিপিস কিনতে চান এসব ঠিক করে ফেলুন প্রথমে। সব ঠিক হলে বের হয়ে যান কেনাকাটা করার জন্য।

কিনতে ক্লিক করুনএখন তো আবহাওয়া অনেক গরম। এই গরমে মার্কেট ঘুরে পোশাক কেনা যথেষ্ঠ কষ্টসাধ্য কাজ। থ্রিপিস কিনতে যদি বাইরে যাওয়া না লাগে এবং অর্ডার করলেই যদি ঘরে চলে আসে থ্রিপিস তবে কতই না ভালো হয় তাই না! আপুরা আপনারা ঘরে বসেও আপনার পছন্দের থ্রি-পিস কিনতে পারবেন। ঘরে বসেই অর্ডার করতে এখানে ক্লিক করুন। 

*থ্রি-পিস* *রেডিমেডথ্রিপিস* *স্মার্টশপিং* *ঈদশপিং*

প্রথম rabbI: সানি লিওনের দাম ৫২ হাজার ( *থ্রি-পিস* )

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★