দক্ষিণ আফ্রিকা জিম্বাবুয়ে

দক্ষিণআফ্রিকা-জিম্বাবুয়ে নিয়ে কি ভাবছো?

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

১১তম বিশ্বকাপ আসরের ৩য় ম্যাচে দক্ষিণ আফ্রিকা জিম্বাবুয়ের মোকাবিলা করছে। রোববার হ্যামিল্টনের সেডন পার্কে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিং নেমে অনেকটাই বিপর্যয়ে পড়েছে দক্ষিণ আফ্রিকা। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৬ ওভার শেষে ৪ উইকেটে হারিয়ে তাদের সংগ্রহ ১৫৭ রান।

এর আগে ব্যাট করতে নেমে মাত্র ২১ রানের মধ্যে দুই ওপেনার কুইন্টন ডি কক আর হাশিম আমলার উইকেট হারিয়ে বিপদে পড়ে দক্ষিণ আফ্রিকা। তৃতীয় উইকেটে ডু প্লেসিস আর ডি ভিলিয়ার্স ৪৬ রানের জুটি করে কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন। এরপর ২৪ রান করে ডু প্লেসিস আর ২৫ রানে ডি ভিলিয়ার্স আউট হলে আবার ব্যাটিং বিপর্যয়ে পড়ে বিশ্বকাপের অন্যতম ফেভারিট এই দলটি। মিলার ১৯ আর ডুমিনি ৯ রান নিয়ে ব্যাট করছে।জিম্বাবুয়ের পক্ষে চাতারা, পানিয়াঙ্গারা,  চিকুম্বুরা, কামুনগোজি নিয়েছেন ১টি করে উইকেট।

দক্ষিণ আফ্রিকা দল: কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফ্যাফ ডু প্লেসিস, এবি ডি ভিলিয়ার্স,  ডেভিড মিলার, জেপি ডুমিনি, ফারহান বেহারডিয়েন, ভ্যারন ফিলান্ডার, ডেল স্টেইন,  ইমারন তাহির ও মরনে মরকেল।

জিম্বাবুয়ে দল: চামু চিবাবা, সিকান্দার রাজা, হ্যামিল্টন মাসাকাদজা, ব্রেন্ডন টেলর, শিন উইলিয়ামস, ক্রেইগ আরভিন, এলটন চিগম্বুরা, সোলোমন মায়ার, তিনাশে পানিয়াঙ্গারা,  তেনদাই চাতারা ও তাফাদজাওয়া কামুনগোজি।


*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপক্রিকেট* *খেলাধুলা* *ক্রিকেট* *দক্ষিণআফ্রিকা-জিম্বাবুয়ে*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★