দুই হাজার টাকার ফোন

দুইহাজারটাকারফোন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দুই হাজার টাকার কমদামে ফোনচলছে স্মার্ট ফোন আর অ্যান্ডয়েডের যুগ। তার পরেও কেন জানি সিম্পল ফিচার ফোনের প্রতি সবারই অজানা একটা দরদ কাজ করে। কারণ একটাই কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা। শুধু তাই নয় যারা মেহনতি মানুষ, দিন আনতে যাদের পান্তা ফুরায় কম দাম হওয়ায় তাদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ফোন গুলি। তাছাড়াও কার্ড মোবাইলের পাতলা ফোনগুলো স্টাইলিশ মানুষের নজর কেড়েছে। আজকের আয়োজন দুই হাজার টাকার নিচের ফোন কালেকশন নিয়ে। যে ফোন গুলো কিনতে পারবেন ২০০০ টাকারও কমদামে!


মিনি কার্ড মোবাইলঃ

AIEK M5 মিনি কার্ড মোবাইল ফোন এটি। ফোনটির দাম মাত্র ১৮৮৫ টাকা। এই ফোনটি এতোটাই পাতলা যে, আপনি এটাকে মানিব্যাগেও রাখতে পারবেন। ব্লুটুথ, FM রেডিও,মেসেজ ফাংশন সহ অন্যান্য সুবিধাও এটিতে রয়েছে। কিনতে ক্লিক করুন

উইনস্টারের ফোর সিম ফোন:

কিনতে ক্লিক করুন
যাদের অনেকগুলো সিম রয়েছে তাদের জন্য এই ফোনটি হতে পারেন অন্যতম ডিভাইস। সবগুলো সিম চালু রাখতে এটি ফোনে ব্যবহার করা হয়েছে ৪ সিম সাপোর্টের চারটি ভিন্ন ভিন্ন স্লট। তাছাড়াও ফোনটিতে ডুয়াল ক্যামেরা আছে। ফ্লাশ লাইট, মেমোরিকার্ড সার্পোট, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সহ সব সুবিধা রয়েছে। দাম মাত্র ১৭৯৯ টাকা।

LAND ROVER মোবাইল কাম পাওয়ার ব্যাংক ফোনঃ

কিনতে ক্লিক করুন

ওয়াও! অসাধারণ মাত্র ১,৮৫০ টাকা খরচ করেই আপনি কিনে নিতে পারেন LAND ROVER মোবাইল কাম পাওয়ার ব্যাংক ফোনটি। ডুয়েল সিম সাপোর্টেট এই মোবাইলটিতে রয়েছে ১৫ হাজার এম্পিয়ার ব্যাটারী। এটাতে ১৬ জিবি মেমোরি কার্ড সাপোর্ট করবে। তাছাড়া ফেসবুক, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সহ অন্যসব অপশন তো আছেই।

স্টব্রেরি ফোন:

কিনতে ক্লিক করুন
এই ফিচার ফোনটির দাম মাত্র ১৩০০ টাকা। ফোনটিতে রয়েছ 2.4" ডিসপ্লে। দুইটি সিম আপনি ব্যবহার করতে পারবেন। ব্যাটারি ১৩০০ এম্পিয়ার। ফোনটিতে ডুয়াল ক্যামেরাও রয়েছে। তাছাড়া ফেসবুক, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সাপোর্ট করবে।

ALEK M5 মিনি কার্ড মোবাইল ফোনঃ

কিনতে ক্লিক করুন

আইকার্ড ফোনের সবচেয়ে পাতলা ফোনটি হলো ৪.৮ মিলিমিটার পুরুত্বের। এটাকে বলা হচ্ছে মিনি সেল ফোন। প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির দাবি এটি পৃথিবীর সবচেয়ে পাতলা ও ছোট মোবাইল ফোন। ফোনটি এমপিথ্রি প্লেয়ার হিসেবে ব্যবহার করা যাবে। এতে ভাইব্রেশন রিংটোনও আছে। এটিতে ইংরেজি এবং রুশ কিবোর্ড রয়েছে। এছাড়া ফোনটি মাল্টি ল্যাংগুয়েজও সমর্থন করে।

AGTEL F1 কার শেপড মোবাইলঃ

কিনতে ক্লিক করুন
মাত্র ১৫৯৯ টাকা দামে আপনি কিনে নিতে পারেন AGTEL F1 কার শেপড মোবাইল। এটাতে ডুয়েল সিম সাপোর্ট করবে। দুই ইঞ্চি স্ক্রিন সাইজের এই ফোনটিতে ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট করবে। 1.3 MP ইমেজ রেজ্যুলেশন ক্যামেরা রয়েছে ফোনটিতে। দীর্ঘক্ষণ কথা বলতে নির্ভয়ে কিনতে পারবেন। ফোনটিতে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে। 

বন্ধুরা, এধরনের কমদামি ফিচার ফোনের কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন। 

*ফিচারফোন* *দুইহাজারটাকারফোন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★