দেয়াল ঘড়ি

দেয়ালঘড়ি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দেয়াল ঘড়ির লেটেস্ট কালেকশন অফিস ৯টায়, ছেলের স্কুল ৮টায় সুতরাং উঠতে হবে ৬টায়। সঠিক সময়ে সঠিক কাজ করার জন্য ঘড়ি দেখেই আমাদের প্রতিদিনের পথচলা শুরু হয়। সেই সাথে গৃহসজ্জার বিষয়টি তো থাকেই। মূলত ঘড়িই আপনাকে সময়মত চলতে শেখায়। আর তাই ঘরের দেয়ালে শোভা পায় নানা রঙের-ঢঙের দেয়াল ঘড়ি। ঘড়ি শুধু সময় দিতেই নয়, এখন ব্যবহার হচ্ছে রুচির বহুমূখী প্রকাশে। সৌন্দর্য সচেতনদের কাছে ঘর সাজাতেও যুগ যুগ ধরে ব্যবহার হয়ে আসছে নানা রকম ঘড়ি। পুরো পরিবারের সময় সচেতনতায় একটা ঘড়ি যথেষ্ট হলেও বাড়ির বিভিন্ন জায়গায় শোভা পেতে পারে এসব ঘড়ি। বসার ঘর, শোবার ঘর, পড়ার ঘর, অতিথি ঘর এমনকি রান্না ঘরেও থাকতে পারে রুচি সম্মত ডিজাইনের ঘড়ি। আজকের আয়োজন দেয়াল ঘড়ি নিয়ে। 
 
ডোরেমন ওয়াল ক্লক
ডোরেমনের ওয়াল ক্লক গুলো খুবই স্টাইলিশ। বাড়িতে বাচ্চাদের জন্য আলাদা ঘর থাকলে এই ঘড়িটি তাদের ঘরের  জন্য। বাচ্চারা এ ধরেনের কার্টুন সম্বলিত ঘড়ি খুব পছন্দ করে। তাই কার্টন আকৃতির এই ওয়াল ক্লকের সাহায়্যে আপনি আপনার শিশুর রুমকে আকর্ষণীয় করে সাজিয়ে নিতে পারেন। হাই কোয়ালিটি PVC প্লাস্টিক দিয়ে তৈরী এই ঘড়ি গুলোর দাম ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে। 
 
 
বাটারফ্লাই শেপড ওয়াল ক্লক
ঘরের দেয়ালটি আকর্ষণীয় হোক এটা সকলেরই চাওয়া। তাইতো ঘরের দেয়াল সাজাতে বিভিন্ন ধরনের স্টিকার ব্যবহার করা হয়। কিন্তু স্টিকারের কাজ যদি ঘড়িতে হয় তাহলে তো কথাই নেই। এক সাথে টাইম ও দেখা হল পাশাপাশি ঘরের দেয়াল ও হয়ে উঠল সৌন্দর্য্যমণ্ডিত। রোমান ডায়ালে তৈরী  গৃহসজ্জার জন্য আকর্ষণীয় এ ঘড়ি গুলোর দাম ৭০০ থেকে 
 
APPLE স্টাইল ওয়াল ক্লক
ঘরের দেয়ালটিকে নান্দনিক রূপ দিতে টাঙিয়ে নিতে পারেন আপেল স্টাইলের স্টাইলিশ ওয়াল ক্লক। ঘরের সাজে একটুখানি ভিন্নতা নিয়ে আসতে চাইলে গাঢ় রঙের দেয়াল কিংবা সাটা টাইপের রংকরা ঘরের দেয়ালে ভিন্ন ডিজাইনের আপেল স্টাইল ওয়াল ক্লক টানিয়ে নিন।  আকর্ষণীয় ডিজাইনের এই স্টাইলিশ ওয়াল ক্লকটির দাম ৩২০০ টাকা। 
 
 
উডেন পেন্ডুলাম ওয়াল ক্লক
ঘড়িকে একটু ভিন্নভাবে উপস্থাপন করে অন্দর রাজ্যে দৃষ্টিনন্দন আবহ তৈরি করার জন্য উডেন পেন্ডুলাম ওয়াল ক্লক দেয়ালে টাঙ্গিয়ে নিন। । আপনার রুচি-পছন্দ এবং ঘর সাজাতে এই ঘড়ি গুলো খুব কার্যকর।  এছাড়াও পুরাতন ঐতিহ্য ধরে রাখতে পেণ্ডুলামের আভিজাত্যময় ঘড়ি বসার ঘরে কিংবা ডাইনিং রুমে লাগিয়ে নিতে পারেন।  বাজারে  এধরনের পেন্ডুলাম ঘড়ির দাম ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে। 
 
সাটামাটা সিম্পল ঘড়ি গুলোও ঘরের দেয়ালে বেশ মানায়। বাহারি ডিজাইনের সিম্পল ঘড়ি গুলি যে কারই ঘরে স্থান পায়। তবে একটু কালার কম্বিনেশন বুঝে আপনার ঘরে কোন কালারের ঘড়িটি ভাল দেখাবে সেটি নির্বাচন করলে সিম্পল ঘড়িতেও ঘরের দেয়ালটিকে বেশ ভাল দেখায়।  এই দেয়াল ঘড়ি গুলো বেশ টেকসই। ব্যাটারি ফুরিয়ে গেলে শুধ মাত্র নুতন একটি ব্যাটারি লাগিয়ে দিলেই পুনরায় চলতে শুরু করবে ঘড়িটি। বাজারে এ ধরনের ঘড়িগুলো ৩০০ থেকে ৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 
 
ডিজিটাল ওয়াল ক্লক
তথ্য প্রযুক্তির এই যুগে ঘড়ির চাহিদার পরিবর্তন ঘটেছে। সময়ের দাবি মেটেতে প্রযুক্তিবিদরা তৈরী কের ডিজিটাল সব ওয়াল ক্লক। ডিজিটাল এই ঘড়িগুলো সঠিক সময় দেবার পাশাপাশি আপনার ঘরের সৌন্দর্য্য বাড়িয়ে দিবে দ্বিগুণ। বাজারে বিভিন্ন স্টাইলের ডিজিটাল LED ওয়াল ক্লক পাওয়া যাচ্ছে, রয়েছে ছোড় বড় ও মাঝারি সাইজের কম্বিনেশন। অ্যালুমিনিয়ামের ফ্রেমে তৈরী ঘড়ি গুলি সঠিক সময় দেবার পাশাপাশি টেম্পারেচার মেজারমেন্ট করতেও সক্ষম। এই ঘড়ি গুলোর দাম ৮০০ টাকা থেকে ৫০০০ হাজার টাকার মধ্যে।
 
সব ধরনের ওয়াল ক্লক কিনতে নিচের লিংক থেকে ঘুরে আসুন
*ঘড়ি* *দেয়ালঘড়ি* *গৃহসজ্জা* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★