দৌড়

আলোহীন ল্যাম্পপোস্ট: তোমার প্রেমে বল পেয়েছি, তোমার প্রেমে সাহস; সবাইকে কই—আয় দেখি তুই, বাঘ অথবা যা হোস! হঠাৎ এল তোমার বাবা—হায় রে এ কোন ফাঁপর! ঊর্ধ্বশ্বাসে দৌড়টা দিয়ে হারিয়ে গেল কাপড়!

*দৌড়* *বাবা* *কাপড়* *প্রেম* *কবিতা*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

দৌড়াতে থাকো ঝড় বৃষ্টি উপেক্ষা করে দৌড়াতে থাকো যতক্ষণ না তোমার সপ্ন বাস্তবায়ন না হয় মমিতা
*দৌড়* *মমিতা* *উপদেশ*

সাদাত সাদ: [বাঘমামা-ব্যাপকমনখারাপ] জীবন কে রঙ্গিন করতে এতটা পথ পাড়ি দিতে হয় সেটা আগে জানা ছিল না।

*রঙ্গিন* *দৌড়* *কষ্টেরদুনিয়া*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

টাকার পেছনে দৌড়াতে দৌড়াতে, একদিন আমরা চলে যায় না ফেরার দেশে। কিন্তু এই টাকা পৃথিবীতেই রয়ে যায় (কান্না)
*টাকা* *দৌড়*

সোহেল সরওয়ার: *দৌড়* ১৯৯৯,২০০০,২০০১ সালে থানা ,জেলা ,উপ অঞ্চল,অঞ্চল , বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে ৪০০ মিটার ৮০০মি ও ১৫০০ মিটারে স্বর্ণ ছাড়াও জাতীয় চ্যাম্পিয়নশীপ ট্রফি অর্জন করি।২০০২ সালে আন্ত বোর্ড এ্যালেটিক্সে চ্যাম্পিয়নশীপ ট্রফি অর্জন,২০০২ সালে ঢাকার মিরপুর....

জোকস

আজমি ইতু: একটি জোকস পোস্ট করেছে

বেশতো স্কোর বোর্ড এর জন্য সবার অবস্থা এখন এমন (নিচেদেখ) কে কার উপরে উঠবে...না না....মানে স্কোর বোর্ড এর তালিকায় কার উপরে কে থাকবে সেই দৌড়ে আছে...(খিকখিক)(খিকখিক)(খিকখিক)
*বেশতোস্কোরবোর্ড* *বেশতোমি* *দৌড়*

পাগলী: *স্কুলস্পোর্টস* এ *দৌড়* এ সব সময় প্রথম অথবা দ্বিতীয় *পুরস্কার* পেয়েছি। আর হাই জাম্প লং জাম্প এও পুরস্কার পেয়েছিলাম। এছাড়া ইনডোর গেম প্রতিযোগিতায় *ক্যারম* এ স্কুল চ্যাম্পিয়ন ছিলাম। সব আজ শুধুই *স্মৃতি*।

জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

একবার আবুলকে দুই ছিনতাইকারী রাতের অন্ধকারে আটকায়।কি আছে সাথে বলা মাত্রই আবুল দিলো দৌড়। মিনিট পনেরোর মতো আবুল প্রাণপণে লড়ে গেলেন ছিনতাইকারীর সাথে। অবশেষে কাবু হইল ... অনেক খুঁজে ছিনতাইকারী আবুলের শার্টের পকেট থেকে একটা আধুলি পেল। এক ছিনতাইকারী তখন অন্য ছিনতাইকারীকে বলছে, ১ম: দেখছোস শালার কাম? ২য়: কিরে? ১ম: শালার কাছে ১টা আধূলি তাই কি দৌড়টাই না দিছে আর ১টাকা থাকলে আইজ আমরা দৌড়াইয়া মারা যাইতাম। (ভেঙ্গানো২)
*ছিনতাইকারী* *অন্ধকার* *দৌড়*

মৌসুমী সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 আমরা হাটতে বা দৌড়রাতে আগে পিছনে হাত দোলাই কেন?

উত্তর দাও (৪ টি উত্তর আছে )

.
*হাঁটা* *দৌড়* *হেলথটিপস*

ফররুখ আহমেদ রাজীব: *দৌড়* আমার খুব কষ্ট লাগে যখন আমার ৮ বছর বয়সী ভাগিনাটাকে বলি "দৌড়া-দৌড়ি করোনা, বাড়ি ওয়ালী বোকা দিবে l " বাসা থেকে রাস্তায় বের হলেই ও মনের খুশিতে এদিক ওদিক দৌড়াতে চায় l তখন বলি "থাম, গাড়ির নিচে পরবা" l খেলার মাঠ নেই, কি হবে আমাদের ভবিষ্যত প্রজম্মের ?

অলিন আরজু: *দৌড়* আমার খুব প্রিয়। মাঝে মাঝে সব কিছু ছেড়ে দৌড়ে পালাতে ইচ্ছে করে কিন্তু ঘরের দেয়াল বন্দী করে জানালার জ্বাল আঁটকে ধরে ।

*সাদ*

shantohanif: *দৌড়* প্রতিযোগিতায় আমার পিসনে এক জন ও থাকতনা .কারণ সিকারেট খেকরা দব্রাতে পারেনা

আলী হাসান: *দৌড়* কথা লেখ তাম বা দৌডতে দৌডতে জান সেসে

মৃন্ময়ী সাবিহা: আমাদের স্কুলের ইংরেজীর শিক্ষক ছিলেন ভীষন রাগী।আমি স্যারকে খুব *ভয়* পেতাম।স্কুলে এসে স্যারের *মোটরসাইকেল* এর শব্দ পেলেই *আতঙ্ক* তে *দৌড়* দিতে ইচ্ছে হত।ক্লাসে স্যারের ভয়ে একনিমিষেই *পানি* খেয়ে শেষ করে দিতাম।কিন্তু পরে তিনিই হয়ে ওঠেন আমার *প্রিয়শিক্ষক*(খুশী২)

রাশেদ সাদাত: *দৌড়* প্রতিযোগিতায় আমি বরাবরই প্রথম হইতাম(কুল)। কিন্তু শেষ যখন দৌড় দিলাম তখন শেষ লাইনের ২ মিটার আগেই পড়ে গেছিলাম (ফুঁপিয়েকান্না)। যার কারনে আমার আর আজীবন চ্যাম্পিয়ন থাকতে পারলাম না।

মারিয়া আক্তার অর্পিতা: *দৌড়* প্রতিযোগিতায় জীবনে অঙ্গস গ্রহণ করিনি..........আমি শুকনা তেই আছার খাইতাম আর *দৌড়* দিলে তো .................(খিকখিক)(শয়তানিহাসি)

হাফিজ উল্লাহ: ১টা কাপ নিয়ে হাঁপাতে হাঁপাতে ঘরে ঢুকল স্বামী।স্ত্রী: একি!এত হাঁপাচ্ছ কেন?এই কাপটাই বা কোথায় পেলে? স্বামী: *দৌড়* প্রতিযোগিতায় দুজনকে হারিয়ে এটা পেলাম।স্ত্রী: মাত্র তিনজন নিয়ে প্রতিযোগিতা? স্বামী: হ্যাঁ, প্রথমে আমি, তারপর পুলিশ তার পেছনে কাপটার মালিক।

অভী আহমেদ খান: জীবনে অনেক *দৌড়* দিছি। একবার স্কুলে প্রাইজ পাইছিলাম, দৌর প্রতিযোগীতায়। আমার সাইজ ছোট ছিলো তাই আমাকে আমার ছেয়ে দুই বেস জুনিয়রদের সাথে খেলতে দিছিলো। প্রাইজ হিসেবে বিরাট এক প্লেট পাইছিলাম। যাকে বলে জামাই প্লেট (খিকখিক)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★