ধনকুবের

ধনকুবের নিয়ে কি ভাবছো?

NatunSomoy : ছেলের বিয়েতে স্বপ্নরাজ্য তৈরি করলেন ধনকুবের! (ভিডিও) তিনি রাশিয়ার মস্কোতে নিজের সমস্ত ব্যবসা প্রতিষ্ঠা করেছেন। ফোবস ম্যাগাজিনের তালিকা অনুসারে তিনি রাশিয়ানদের মধ্যে ২৮ নম্বর ধনী ব্যক্তি। তার....বিস্তারিত- http://bit.ly/1U7omqw

*স্বপ্নরাজ্য* *ধনকুবের* *বিয়ে* *অবাকবিশ্ব* *আড্ডা* *ভাগ্য*

লিজা : একটি বেশব্লগ লিখেছে

হলিউড তারকা মানেই ধনকুবের। দামি গাড়ি। বিলাসবহুল জীবনযাত্রা। পাপারাত্‍‌জিদের হুড়োহুড়ি। ফ্ল্যাশবাল্বের ঝলকানি। একটু মাথা খাটালে যে হলিউড তারকাদের মতো পরিচিত ও তাঁদের মতোই অর্থ উপার্জন করা যায়, তাই দেখিয়ে দিল ৮ বছরের এই খুদে। শিশুটির মাসিক আয় এখন ১ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার। অনেক পপস্টারের আয়ও এত হয় না। 

ইন্টারনেটের যুগে ব্যাপক জনপ্রিয় ইউটিউব। বহু মানুষের বিনোদনের একটা অন্যতম রসদ ইউটিউব। একটি আন্তর্জাতিক বিজ্ঞাপনী সংস্থার সাম্প্রতিক তথ্য বলছে, ইউটিউবে সব থেকে বেশি দেখা হয়েছে অস্ট্রেলিয়ার বালিকা চার্লির ভিডিও। জনপ্রিয়তার জেরে শিশুটি এই বয়সেই ইউটিউবে একটি চ্যানেল খুলে ফেলেছে। নাম Queenslander Charli's চ্যানেল। এই চ্যানেলটির গড় আয় প্রতি মাসে ১ লাখ ২৭ হাজার ৭৭৭ মার্কিন ডলার। মাসে গড় দর্শক সংখ্যা ২ কোটি ৯০ লক্ষ। মার্চে প্রায় ৩ কোটি ছুঁয়েছে। 
এক সমীক্ষায় দেখা গিয়েছে ইউটিউবে সবচেয়ে বেশি দেখা হয় বিউটি, স্টাইল ও রান্নার ভিডিও। ৮ বছরের চার্লি ইউটিউবে শেখায় খাবার কত রকমভাবে বেক করা যায়। এমনকি বেক করা বিভিন্ন রান্নাও শেখায় ছোট্ট চার্লি। অল্প দিনেই চার্লির ভক্তকূল বাড়তে শুরু করে। এখন চার্লি ইউটিউবের সবচেয়ে ধনী তারকা। চার্লির বয়স যখন মাত্র ৬ তখন তার দিদির সঙ্গে মিলে বেক করার নানা ভিডিও আপলোড করা শুরু করে। ক্রমেই তার আয় বাড়তে থাকে।(সংগৃহীত)
*খবর* *ধনকুবের* *ভিন্নখবর*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★