ধর্মীয় পোশাক

ধর্মীয়পোশাক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বোরকা এক ধরনের ধর্মীয় পোশাক। শরীরকে আবৃত করে বাড়ির বাইরে বের হবার জন্য মেয়েরা বোরকা ও হিজাব পরিধান করে। তবে বোরকা এখন আর ধর্মীয় পোশাকের মধ্যে সীমাবদ্ধ নেই এটি এখন ফ্যাশনের অন্যতম একটি অংশ। আমাদের একটি কথা মনে রাখা উচিৎ বোরকা সৌন্দর্য প্রকাশের জন্য নয়; সৌন্দর্য আবৃত রাখার জন্য। এমন বোরকা ব্যবহার করতে হবে, যা এই উদ্দেশ্য পূরণ করে।

বোরকার ব্যবহার অনেক আগেও ছিলো, রয়েছে সবসময়। তবে পরিবর্তন হয়েছে ধরন-ধারণে। পর্দা বা শালীনভাবে চলার পাশাপাশি বোরকা এখন মেয়েদের ফ্যাশনও। সেই ফ্যাশনও পরিববর্তন হচ্ছে দিনকে দিন। বোরকা এখন লং থেকে রূপান্তরিত হয়েছে শর্ট, থ্রি-কোয়ার্টারে। তবে যারা বোরকা, হিজাব কিংবা আবায়া পড়েন তারা সেই পোশাকের মধ্য দিয়েই নিজেকে ফুটিয়ে তোলেন। সব মুসলিম দেশেই একে আবায়া বোরকা বলে।

চলুন যুগের সাথে মানানসই বেশ কিছু বোরকা ও হিজাবের লেটেস্ট কালেকশন দেখে নেই-

রেডিমেড গাউন স্টাইল বোরকা

কিনতে ক্লিক করুন

হিজাব ইনার ক্যাপ

.

কিনতে ক্লিক করুন

রেডিমেড গাউন স্টাইল বোরকা

কিনতে ক্লিক করুন

 

রেডিমেড গাউন স্টাইল বোরকা

কিনতে ক্লিক করুন

ডাবল লেয়ার নিনজা ইনার হিজাব

রাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই বোরকা পাওয়া যাবে। কেনা যাবে ৪০০-১০০০০ টাকায়। তবে সবচেয়ে লেটেস্ট কালেকশনগুলো পাওয়া যাবে অনলাইন শপগুলোতে। তাই যারা ঘরে বসে বোরকা ও হিজাবের নান্দনিক সাজে নিজেকে সাজাতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। বোরকা ও হিজাবের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*বোরকা* *হিজাব* *ধর্মীয়পোশাক* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★