ধারাবাহিক নাটক

ধারাবাহিকনাটক নিয়ে কি ভাবছো?

rupanzil: বর্তমানে কি *ধারাবাহিকনাটক* চলছে বলতেও পারব না , অথচ এমন দিন ছিল *ধারাবাহিকনাটক* দেখব বলে জলদি পরা শেষ করে ভাতা খেয়ে পুরো পরিবার একসাথে টিভির সামনে বসতাম ( এই সব দিন রাত্রি ,আজ রবিবার ,কথাও কেউ নেই সহ কত ভালো ভালো নাটক হতো)

Risingbd.com: টিভি চ্যানেলে আজকের নাটক সমূহ: চ্যানেল আই ধারাবাহিক নাটক : সেলাই পরিবার রচনা ও পরিচালনা : রোকেয়া প্রাচী অভিনয়ে : দিলারা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায়, আহমেদ রুবেল, আহসান হাবিব নাসিম, মাজনুন মিজান প্রমুখ। সময় : বিস্তারিত- http://bit.ly/1Otle0X

*বিনোদন* *অনুষ্ঠানসূচী* *নাটক* *টিভিচ্যানেল* *টিভিসিরিয়াল* *ধারাবাহিকনাটক*

পল্লব শাহরিয়ার : বাংলা ধারাবাহিক নাটক- দোস্ত দুশমন পর্ব ১০ https://www.youtube.com/watch?v=6-YazPWsKUI

*ধারাবাহিকনাটক*

শাকিল: *ধারাবাহিকনাটক* বসে বসে ঠিক !! ঠিক!!! ঠিক যেন LOVESTORY গিলছি ......

মোস্তফা আক্তারুজ্জোহা লাবু : *ধারাবাহিকনাটক* অনেক আগের "কোথাও কে নেই", আর এই সময়ের "হাউজ ফুল" "এফ এন এফ" "চাদের নিজের কোণ আলো নেই" "এইম ইন লাইফ" "হাড় কিপটা" "ভবের হাট" "জামাই মেলা"

পাগলী: *ধারাবাহিকনাটক* একসময় খুব ধারাবাহিকনাটক দেখতাম। কিন্ত এখন বিরক্ত লাগে । শুরু করলে আর শেষ করতেই চায়না। আর প্রতি সপ্তাহে একই টাইমে বসে দেখার সময়টাই বা কই?

আফ্রোদিতির যুবরাজ: *ধারাবাহিকনাটক* দেখার সময় কোথায় এই ব্যস্ত জীবনে। তবে মাঝেমধ্যে দেখি, যার আগাগোড়া কিছুই মাথায় ঢোকেনা।

শাকিল: *ধারাবাহিকনাটক* একটি বাড়ি কিংবা বাড়ির ভেতরে দুএকটি রুমের মধ্যে সীমাবদ্ধ ...!!!

৫/৫

শাকিল: "বোঝে না সে বোঝে না" "ঠিক যেন LOVE STORY " এ সময়ের জনপ্রিয় *ধারাবাহিকনাটক*

৫/৫

ফাহীমা: *ধারাবাহিকনাটক* হে হে হে হে হে হে হে হে হে ...এতই যদি ধৈর্য থাকত তাহলে তো পড়ালেখাতে বরাবর ফার্স্টই হতাম.....করতাম *ধারাবাহিক-বিদ্যাসাধনা*(হিহিহি)(হিহিহি)

৪/৫

ইসরাত: *ধারাবাহিকনাটক* মানেই নিজেকে একটা নিয়মের মধ্যে বন্দী করে ফেলা | প্রয়োজনে নিয়ম মানতে হয় সেটা ইচ্ছার বিরুদ্ধে গিয়েও মেনে নিয়েছি | কিন্তু আনন্দের জন্য নিয়ম মানা আমাকে দিয়ে হবেনা | আর তাই কোনো ধারাবাহিক আমার দেখা হয়না (মনখারাপ)

লীনা জাম্বিল: *ধারাবাহিকনাটক* কয়েকবছর আগেও নেশা ছিল । *ধারাবাহিকনাটক* নাটক দেখতে না পারলে খুব খারাপ লাগতো এখন সেখান থেকে যেন মুক্তি পেয়েছি কিন্তু আরেকটা নেশা যুক্ত হয়েছে যা বলা যাবেনা (শয়তানিহাসি)(খুশী২)

বেশতো Buzz: বন্ধুরা আবারো নতুন কিছু স্টারড ওয়ার্ড নিয়ে হাজির হলাম। আশা করছি এই স্টারড ওয়ার্ড গুলোতে তোমাদের দারুন সব লেখা পাব। চল তাহলে লেখা শুরু করি *মাটনরেসিপি* *গরমপানীয়* *ধারাবাহিকনাটক* *সর্দি-কাশি* ও *মোবাইলঅ্যাপস* স্টারড ওয়ার্ড দিয়ে।

*মাটনরেসিপি* *গরমপানীয়* *ধারাবাহিকনাটক* *সর্দি-কাশি* *মোবাইলঅ্যাপস*
৪/৫

মারিয়া আক্তার অর্পিতা: আমাদের দেশের নাটক অনেক ভালো মানের তা অস্বীকার করার কোনো পথ নেই...কিন্তু এই ভালো মানের নাটক গুলি দেখার ও কোনো পথ রাখেনি আমাদের বিজ্ঞাপন দাতারা....বিজ্ঞাপনের যন্ত্রনায় নাটক দেখার ধর্য্য আর থাকেনা...(রাগী)(রাগী)(রাগী)

*ধারাবাহিকনাটক*
ছবি

খুশি: ফটো পোস্ট করেছে

ধারাবাহিক নাটক অপূর্বার একটি দৃশ্য

*ধারাবাহিকনাটক* *নাটক*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

ধারাবাহিক নাটক ‘লাভ গুরু ডট কম’ এর অভিনয় শিল্পীরা

*ধারাবাহিকনাটক* *নাটক*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

চ্যানেল নাইনে ৬ ডিসেম্বর থেকে শুরু হয়েঠেছ রোমান্টিক কমেডি থ্রিলার ধাচের নতুন ধারাবাহিক নাটক ‘লাভ গুরু ডট কম’। নাটকটি প্রচারিত হবে প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টা ১৫ মিনিটে। নাটকটি রচনায় মেজবাহ উদ্দীন সুমন এবং পরিচালনায় দীপংকর দীপন।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাজু খাদেম, রওনক হাসান, কল্যান কোরাইয়া, রুনা খান, মৌসুমী হামিদ, তুষ্টি, মেহেরীন ইসলাম নিশা, ইউসুফ রাসেল, আশিক চৌধুরী, সাদিয়া আফরিন, আনন্দ খালিদ, প্রিয়া ছেত্রী, দাউদ নুর, জুডি রোজারিও এবং লাভগুরু চরিত্রে নাম না প্রকাশ করা একজন বিখ্যাত অভিনেতা।

কাহিনী সংক্ষেপ:
ইন্টারনেট ব্যবহার করুা ও এফ এম শোনা প্রতিটি ছেলেমেয়ের মাঝে প্রচন্ড জনপ্রিয় এ লাভ গুরু ডট কম। এটা হচ্ছে বাংলাদেশের একটা খুবই জনপ্রিয় ওয়েবসাইট। লক্ষ লক্ষ তরুণ এই ওয়েব সাইটটির সদস্য। বাংলাদেশের প্রেমিক-প্রেমিকাদের মাঝে একটি খুবই জনপ্রিয় ওয়েব সাইট লাভগুরু। নাম শুনেই বোঝা যাচ্ছে এটা নরনারীর ভালোবাসা সংক্রান্ত একটি ওয়েব সাইট। তবে এই ওয়েবসাইট শুধু ভালোবাসার গল্প, কবিতা আর কমেন্টস এর মধ্যেই সীমাবদ্ধ নয়। প্রেমিক প্রেমিকাদের মাঝেরকার নানাবিধ সমস্যার সমাধানও সে করে দেয়।
লাভগুরু সাকিব ও হাসিনের ( কল্যান ও মৌসুমী) মাধ্যমে নিজেকে আড়ালে রেখে লাভগুরু.কম ওয়েব সাইটটি চালায়। ধীরে ধীরে এই ওয়েব সাইটটি জনপ্রিয় হয়ে উঠে। লাভগুরু তাদের ৮ জনের প্রোফাইল দিয়ে এই ৮ জন কে যে কোন ভাবেই হোক ওয়েবসাইটের মেম্বার করতে বলে। এবারের ভ্যালেন্টাইনস ডেতে লাভগুরু বরাবরের মতো গেম ছেড়েছে তার ভক্তদের মাঝে। তবে বড় স্পন্সর পাবার কারণে এবারেরটা একটু ডিফারেন্ট। কারণ এবার গেম্টা কয়েকটা রাউন্ডে বিভক্ত। এবং সর্বশেষ রাউন্ড মানে, ফাইনাল রাউন্ডের খেলা হবে ঢাকার সুদুরে একটি দ্বীপের/অথবা রামুতে চমৎকার একটি রেষ্টহাউসে। আর প্রাইজ মানি হচ্ছে একটি ৫০ লক্ষ টাকা। সবাই ঝাপিয়ে পড়ে এই গেমে।
লাভগুরুর বেস্ট কেস ও বিভিন্ন রাউন্ড শেষে ফাইনাল রাউন্ডের জন্য সিলেক্ট হয় ১২ জন প্রতিযোগী। লক্ষ লক্ষ প্রতিযোগীর মাঝে বিজয়ী এই ১২ জন গালা রাউন্ডে। এবার তারা খেলতে এসেছে ফাইনাল খেলা যা কিনা হবে ঢাকার বাইরে একটি রিসোর্টে। ৬ জন মেয়ে ৬ জন ছেলে। আর গেমটা হচ্ছে সবাইকে তার জোড়া বা কাপোল খুজে নিতে হবে যা সেট করে দিয়েছেন লাভগুরু। ভিন্নভিন্ন স্থানে উঠা প্রতিযোগীদের মাঝে মজার মজার হাস্যরসাত্মক খেলায় খেলায় শুরু হয় গেম শো।

অতএব তৈরী হয়ে যান সবাই এক দুর্দান্ত গেম শো দেখার জন্য। রোমান্টিক তো আগেই ছিল, গেম দিয়ে এল থ্রিল, এখন কমেডি। তার কি চাই?
*ধারাবাহিকনাকট* *নাটক* *ধারাবাহিকনাটক*
ছবি

খুশি: ফটো পোস্ট করেছে

ধারাবাহিক নাটক ১০০ হাত দূরে থাকুন এর একটি দৃশ্য

*ধারাবাহিকনাটক* *নাটক*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★