ধোকা

কাজী আব্দুল মান্নান মোহাম্মদ মহসীন মান্না: যে ধোঁকা দেয় সে চালাক হতে পারে, কিন্তু যে ধোঁকা খায় সে বোকা নয় বরং বিশ্বাসী।

*ধোঁকা*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

তাকেই ভালোবাসা দেখানো উচিৎ, যিনি আপনার ভালোবাসাটুকুর মূল্যায়ন করতে পাড়বে, নতুবা ভালোবাসা গোপন রাখাই শ্রেয়।।
অপাত্রে ভালোবাসা রাখিয়া, ভালোবাসার ইজ্জত নষ্ট করা মস্তবড় অপরাধ, পাত্র চিনে, স্বপাত্রে ভালোবাসা হস্থান্তর করুন, উপযুক্ত পাত্র না পেলে ভালোবাসা জমিয়ে রাখুন, তাও যদি না পাড়েন তবে গঙ্গার জলে যান.... স্নান করে ভালোবাসাগুলো জলাঞ্জলি দিয়ে আসুন, ভালোবাসা আপনার কাছে নিরাপদ নহে!!

একা একা কাউকে খুব বেশি ভালোবাসতে যেয়ে, খুব বেশি ভালোবাসা দেখাতে যেয়ে, কারো কাছে নিজেকে সস্তা বানিয়ে দিবেন না! না হয় যে মানুষটির ভালোবাসায় আজ আপনি নিজেকে সস্তা বানাবেন, এই সেই মানুষটিই একদিন আপনার দিকে অাঙ্গুল তাক করে বলবে তুই সস্তা, তুই সস্তা.......।।

*ভালোবাসা* *সস্তা* *ধোকা* *আবেগ* *সম্পর্ক*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশটুন পোস্ট করেছে

"কাউকে ভালো না বাসার শতভাগ অধিকার আপনার আছে। কিন্তু কাউকে ধোঁকা দেওয়ার সামান্যতম অধিকার আপনার নেই।"
*প্রেম* *ভালোবাসা* *অধিকার* *ধোকা*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

কাজ হলনা (রাগী)
বিকেল বেলা তাকে ফোন দিয়ে বললাম, আমি বসুন্ধরায় তুমি জলদি আসো, সে বলল, একটু দাঁড়াও আসছি যদিও আমি তখন বাসায় ছিলাম। ভাবলাম সে ঘুরে যাক ২ ঘন্টা পর সে ফোন দিয়ে বলল, সরি মমি আজ আসতে পারছি না। তুই কষ্ট করে বাড়ী চলে যা প্লিজ। আমি মনে মনে বললাম, আমি বাড়ীতে চলে আসছি রে পাগলা (শয়তানিহাসি)
*ধোঁকা* *বোকা*

সাদাত সাদ: [বেশবচন-বাটপারিকরস]খেলার ফলাফল যদি আগেই নির্ধারণ করা হয় তবে মানুষ দেখানোর নামে সেই রং খেলার কি ধরকার?

*ধোঁকা* *পাগল* *কানাই* *সাদ*
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

নিজের চোখকেও বিশ্বাস করা ঠিক না আপনার চোখ ধোকা খেতেই পারে!
*জোকস* *ধোকা*

হাফিজ উল্লাহ: *চরমঅভিজ্ঞতা* দেশের জনগণ যেমনি রাজনীতিবিদের নিকট জিম্মি ঠিক তেমনি দেশের গনতন্ত্রও পরিবারতন্ত্রের নিকট জিম্মি ..... নিজেদের স্বার্থের জন্যে, ক্ষমতা ধরে রাখার জন্যে, দেশকে বানিয়েছে মিনি *জেলখানা* প্রতিনিয়ত ধোকা দিয়ে যাচ্ছে জনগণকে, দোষতো আমাদেরই বেশি...

*জিম্মি* *পরিবারতন্ত্র* *স্বার্থ* *ধোকা* *দোষ* *চরমঅভিজ্ঞতা* *জেলখানা*

পাগলী: *মুখোশ* ভাল মানুষের *মুখোশ* পরে বেশীদিন কাউকে *ধোঁকা* দেওয়া যায়না, এক সময় না একসময় আসল *চেহারা* সামনে এসেই পড়ে।

জোকস

শাকিল আহমেদ: একটি জোকস পোস্ট করেছে

এই, পয়েন্টতো সেই রকম(প্রেমেঅন্ধ) "হাজারো রকম আইডি, বানাচ্ছে রোজ, কয় কি? কিছু আইডি বড় অদ্ভুত, তাই মন যে করে খুতখুত। সদা প্রস্তুত থাকেন সবাই.. এই বেশতোর রঙ তামাশা, নিয়ে মনে কত আশা। বাইরে যা দেখি, ভেতরটা কি মেকি? এই বেশতোর ভাজে ভাজে, কে যে কখন কি সাজে। বিশ্বাস নাইরে নাইরে..." ফেক আইডির ধোঁকা সামলাতে রেডি আছেন তো? ধোঁকা খেতে না চাইলে বেশতোর সকল ইউজাররা সতর্ক থাকুন। দেখুন, পড়ুন, বুঝুন এবং জানান।। @বেশতো রাঁধুনি মিক্স
*বেশতোজোকস* *রাঁধুনি-মিক্স* *ফেক-আইডি* *ধোঁকা* *মেকি*

সুজন: হাজার রকমের ধোকা । করছে সবাইকে বোকা?।।, তাই প্লিস সতর্ক থাকুন

*ধোকা*

পাগলী: যদি কাউকে ধোঁকা দিতে পারো... তাহলে ভেবোনা সে বোকা ছিল............... মনে রাখবে সে তোমাকে বিশ্বাস করেছিল... যার যোগ্য তুমি ছিলেনা.

*বোকা* *ধোঁকা* *বিশ্বাস* *যোগ্যতা*

সোহেল শিকদার রনি: এই জগতে কিছু *মানুষ* আছে যারা অন্যের *অনুভুতি* আর *বিশ্বাস* নিয়ে খেলতে খুব ভালোবাসে, তারা খুব সহজে মানুষের *আপন* হয় এবং *বিশ্বাস* *যোগ্যতা* লাভ করে, আর পরক্ষনে মানুষকে *ধোঁকা* দেয়।

হাফিজ উল্লাহ: বোনাস, ডাবল বোনাস, ধামাকা অফার, দারুন সুযোগ, এইডা ফ্রি-ঐডা ফ্রি, যাই বলুক-যেভাবেই বলুক না কেন মোবাইল কোম্পানিগুলা, এগুলা কোনো না কোনভাবেই ধোকা বা প্রতারণার ফাদ l রং মেখে, দং সেজে, বিজ্ঞাপনের জালে ফেলে আমাদের বোকা বানায় মাত্র l (মনখারাপ)(রাগারাগি)

*মোবাইল* *ধোকা* *প্রতারণা* *বিজ্ঞাপন* *বোকা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★