নতুন বছর

নতুনবছর নিয়ে কি ভাবছো?

সেলিম রেজা: আসসালামু ওয়ালাইকুম! প্রিয় বেশতো বাসীরা আপনারা সবাই কেমন আছেন? সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা! Happy New Year 2018 (খুকখুকহাসি)

*২০১৮* *নতুনবছর*

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 নতুন বছরের আপনার প্রত্যাশা কি?

উত্তর দাও (৩ টি উত্তর আছে )

.
*নতুনবছর* *প্রত্যাশা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে ইংরেজী নববর্ষে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিভিন্ন উৎসবে এবং বিশেষ দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। তাই এই নিউ ইয়ারে মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।

শীতের পোশাক

প্রিয় মানুষটির জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হিসেবে দিতে পারেন আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক সব শীতের পোশাক। যেহেতু নিউ ইয়ারে নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য উপহার হিসেবে শীতের সময়টাতে পাঞ্জাবি দিতে পারেন। যে রংটা ওর(ব্য়ফ্রেন্ড) এর ভালো লাগে সেই রঙের পোশাক কিনুন।

টি-শার্ট

নতুন বছরে ওর জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডেড টি শার্ট। তার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। তাছাড়া স্পেশাল ব্র্যান্ডের কিছু টি-শার্ট থেকেও পছন্দেরটি বেছে নিতে পারেন।

কাস্টমাইজড মগ

বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। ইংরেজী নতুন বছর উপলক্ষ্যে আজকের ডিলে রয়েছে দারুন সব মগ এগুলো উপহার হিসেবে দিতে পারেন।


মোবাইল/ট্যাব

পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরু মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব।

‌চামড়ার গিফ্ট

বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে। নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত।


সানগ্লাস বা অ্যাকসেসারিজ

ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। বৈশাখী উপহার হিসেবে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট আইটেম দিতে পারেন।


প্রয়োজনীয় গ্যাজেট

তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট।

এগুলো ছাড়াও আজকেরডিলের মত দেশের সবচেয়ে বড় অনলাইন প্লাটফর্ম গুলোতে রয়েছে হাজারও গিফট আইটেমের লেটেস্ট কালেকশন। অাজকেরডিল থেকে অনলাইনে ঘরে বসে নিউ ইয়ারের গিফট কালেকশন কিনতে এখানে ক্লিক করুন

*নতুনবছর* *নিউইয়ারগিফটআইডিয়া* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*
ছবি

©The Arafat™: ফটো পোস্ট করেছে

সবার জন্য শিক্ষা (খরগোশ)

ইংরেজী নতুন বছর কে কিভাবে শুরু করলেন ! অফিসের ফুট-ফরমাস খাটে যে ছেলেটা নাম সানি, আলোর পথে শুরু যাত্রা করলো ... দেখি বছর শেষে কেমন প্লাবন আসে (খুকখুকহাসি)

*হাতেখড়ি* *অক্ষরজ্ঞান* *শিক্ষা* *সবারজন্যশিক্ষা* *নতুনবছর* *খাতা* *লেখাপড়া* *পেন্সিল*

ওম: আপনি কি জানেন ? ১৯৮৮ সালটি নতুন হয়ে আবার ২০১৬ সালে ফিরে এসেছে_ . নতুন এই বছরটি আমাদের সবার জীবনে অতীত-কে ফিরিয়ে নিয়ে এসেছে । ১৯৮৮ সালটি নতুন হয়ে আবার ২০১৬ সালে ফিরে এসেছে আমাদের মাঝে । তাই বলছি কি আপনার মনে আছে তো আপনি সেসময় কেমন ছিলেন !

*নতুনবছর* *জানাঅজানা* *আড্ডা* *বেশম্ভব* *ভাগ্য*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

নতুন বছরে কথা হোক বা না হোক আড্ডা হোক বা না হোক রসিকতা হোক বা না হোক
পুরো বছর বেশতো জমে থাকুক (গ্যাংনাম)
*নতুনবছর*

দীপ্তি: সবাইকে নতুন বছরের শুভেচ্ছা (খুকখুকহাসি)

*২০১৬সাল* *নতুনবছর*

ঈশান রাব্বি: (আতশবাজি) (আতশবাজি) (আতশবাজি) ... . (আতশবাজি) নতুন বছরের শুভেচ্ছা (আতশবাজি) (আতশবাজি)(আতশবাজি) . ....(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) . (আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) .... ....... (আতশবাজি)(আতশবাজি)

*ফালতুপোস্ট* *নতুনবছর*
ছবি

আড়াল থেকেই বলছি: ফটো পোস্ট করেছে

(হ্যান্ডশেক)(হ্যান্ডশেক) (হ্যান্ডশেক)(হ্যান্ডশেক)(হ্যান্ডশেক) (হ্যান্ডশেক)(হ্যান্ডশেক)(হ্যান্ডশেক)(হ্যান্ডশেক)

(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি) (তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)(তালি)

*শুভেচ্ছা* *বেশতো* *নতুনবছর*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★