নতুন হুডি

নতুনহুডি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রকৃতিতে চলছে শীতকাল। শৈত্য প্রবাহ শীতের তীব্রতা বহুগুণ বাড়িয়ে দিলেও তরুণ তরুণীদের ফ্যাশন থেমে নেই। শীত মোকাবিলার পাশাপাশি স্টাইলিশ ভাব ধরে রাখার জন্য প্রতিনিয়ত তরুণদের জন্য আধুনিক ফ্যাশনে যোগ হচ্ছে নতুন মাত্রা। পোশাকের রংঢং যেন বদলে দেয় প্রকৃতি। আর এবারের শীতে তরুণদের শীত নিবারণের পাশাপাশি স্টাইল মেইনটেইন করাটাও জরুরি হয়ে পড়েছে। আর তাই এবারের শীত ফ্যাশনে নতুন নতুন কালেকশন যুক্ত হয়েছে। চলুন এবারের শীতে ফ্যাশনে যেসব হুডি ও জ্যাকেট নতুন এসেছে সেগুলো দেখে নেই।

হুডিঃ

এবারের শীতে ক্যাজুয়াল হুডির বেশ কিছু নতুন কালেকশন এসেছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েব সাইটে নতুন ডিজাইনের হুডি পাওয়া যাচ্ছে। রং, ঢঙ ও স্টাইলে হুডি গুলোতে এসেছে পরিবর্তন। ফুলস্লিভ ক্যাজুয়াল ও কটন হুডি গুলোই বেশি বিক্রি হচ্ছে।

হুডি একসাথে দুটি কাজ করে একটি শীতের হাত থেকে বাঁচানো অন্যটি মাফলারের কাজ। সময়ের সাথে সাথে হুডিতেও ব্যাপক পরিবর্তন এসেছে। বর্তমান বাজারে সবচেয়ে বেশি নজর কাড়ছে নতুন ডিজাইনের থ্রিডি হুডি। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে থ্রিডি মানেই একটু অানকমন ভাব। সেজন্য থ্রিডি প্রিন্টেড হুডি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

জ্যাকেটঃ


এ প্রজন্মের তরুণরা ক্যাজুয়াল ফ্যাশন বেশি পছন্দ করে। কিন্তু শীতের তীব্রতা তো অনেকটাই বেড়ে গেছে। এখন তাহলে কিসে হবে ক্যাজুয়্যাল ফ্যাশন? এই চিন্তা যাদের মাথা ঘোরপাক খাচ্ছে তাদের জন্য শীত ফ্যাশনে সঙ্গী হতে পারে নতুন এসব ক্যাজুয়্যাল জ্যাকেট। ফ্যাশনের পাশাপাশি এই শীতে উষ্ণতা পেতে গায়ে জড়িয়ে নিতে পারেন ফ্যাশনেবল জ্যাকেট। ক্যাজুয়াল এই জ্যাকেট গুলো উষ্ণতা দেয়ার পাশাপাশি আপনাকে করে তুলবে দারুণ স্টাইলিশ।

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে পেয়ে যাবেন এক্সক্লুসিভ ডিজাইনের নতুন নতুন সব ফ্যাশনেবল কালেকশন। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে নতুন এই কালেকশন গুলো কিনতে চাইলে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল ডটকমের ওয়েব সাইট থেকে। অথবা কনটেন্টর ছবিতে কিংবা এখানে ক্লিক করুন

*নতুনহুডি* *নতুনজ্যাকেট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতের হিমেল বাতাস বইতে শুরু করেছে সাথে যুক্ত হয়েছে টিপটাপ বৃষ্টি আর সকালের ঘন কুয়াশা। কানের ভেতর বাতাস আর মাথায় পড়া কুয়াশার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য কি পরা যায়? তাছাড়া এক পোশাকেই কুয়াশা আর হিমেল হাওয়াকে টেক্কা দেবার জন্য ফ্যাশনেবল পোশাক কোনটি? আমার মনে হয়, ৮০ ভাগ তরুণ তরুণীদের উত্তর হবে হুডি। জ্যাকেট বা সোয়েটারের শুধু হুডটা টেনে মাথা ঢেকে নেয়া। দেখতেও দারুণ। ব্যস, আর কী চাই? হুড পরা তরুণ-তরুণীর সংখ্যা তাই বাড়ছেই। আর এজন্য ফ্যাশন হাউসগুলো গড়ে তুলেছে শীতের শুরুতে নতুন হুডির হুলুস্থুল কালেকশন। চলুন শীত ফ্যাশনের কিছু আকর্ষণীয় হুডি কালেকশন দেখে নেই।

হুডি কেন পরা হয়_ এর উত্তর বোধ হয় ফ্যাশন আর শীতে আরাম। যে কোনো পোশাকের চেহারা বদলে যায় শুধু হুড যোগ করার ফলে। আর শীতে তো এটা দারুণ কার্যকর। এমনকি গরমেও অনেকে হুডসহ শার্ট পরতে পছন্দ করেন। একটু ভিন্নরকম ক্যাজুয়াল ভাব আসে তাতে।

অনেকের কাছে সাদামাটা কাটের সোয়েটার পরতে ভালো লাগে না। আবার পাশ্চাত্য ধাঁচের পোশাক পরতেও খুব পছন্দ করেন। হুড দেয়া সোয়েটার বা জ্যাকেট তাই ভালো লাগে তাদের কাছে। শীতে তো পরেনই, গরমেও খাটো হাতার হুডি টপ পরতে ভালো লাগে। তাদের কাছে ডেনিম প্যান্টের সঙ্গে হুডি টপ দারুণ ফ্যাশনেবল বলে মনে হয়।

একটা সময় হুডি ব্যবহার হতো শুধু জ্যাকেটেই। জিপারওয়ালা বা জিপার ছাড়া বড় পকেট থাকত পোশাকে। জরুরি জিনিসগুলো বহন করা আবার মাথা ঢাকা দুটো প্রয়োজনই মিটত। তবে এখন রূপ বদলেছে এর। শুধু জ্যাকেট নয়, সোয়েটার, টি-শার্ট নানা ধরনের পোশাকেই হুড জুড়ে দেয়া হচ্ছে। মেয়েদের জন্য করা হচ্ছে নানা কাটের টপ। সঙ্গে থাকছে হুড।


কয়েক বছর ধরেই হুডসহ পোশাক ডিজাইন করা হচ্ছে। ছেলেমেয়ে সবার জন্যই খাদি, সুতি, চেক কাপড়ে তৈরি জ্যাকেট করা হয়েছিল। ফ্যাশন হাউস 'যাত্রা'য় শিশুদের জন্য হুডসহ পোশাক ডিজাইন করা হয়েছে। মেয়েদের ফ্রক বা ছেলেদের ফতুয়ায় জুড়ে দেয়া হয়েছে হুড।

কোথায় থেকে কিনবেন?

কম দামে বৈচিত্র্যময় ডিজাইনের হুডি কিনতে চাইলে চলে যেতে পারেন বঙ্গবাজার, বদরুদ্দোজা সুপার মার্কেট, নিউমার্কেটে। তাছাড়া ইচ্ছে করলে দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই আকর্ষণীয় হুডি কিনে নিতে পারবেন। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে এসেছে নতুন নতুন হুডির অস্থির সব কালেকশন। সেই সাথে সারাদেশে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে ছবির পণ্য গুলো কিনতে চাইলে এক্ষনি এখানে ক্লিক করুন

*নতুনহুডি* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★