নাবলাকথা

নাবলাকথা নিয়ে কি ভাবছো?

ঈশান রাব্বি: একটি বেশটুন পোস্ট করেছে

ব্যাপার না কিছু কষ্ট মনে জমা রাখার অপশন আছে আমিও না হয় সেই কষ্ট গুলো সেভ করে রাখব (কান্না)
*সেভ* *মস্তিষ্ক* *নাবলাকথা*

সাদাত সাদ: মেয়েটি যে রাস্তা দিয়ে স্কুলে যেতো ঠিক সেই রাস্তার পাশেই দাড়িয়ে থাকতো ছেলেটা। প্রতিদিনই দুজনের দেখা হতো কিন্তু কথা হতো না। এভাবে দির্ঘ কয়েক মাস অতিবাহিত হবার পর হঠাৎ একদিন ছেলেটা হারিয়ে গেল। এখন মেয়েটি প্রায়ই রাস্তার পাশে তাকিয়ে থাকে ছেলেটা কে দেখার জন্য।

*ছোটগল্প* *গল্পকথা* *স্মৃতিকথা* *গল্পমালা* *অবিশ্বাস্যভালবাসা* *নাবলাকথা*

মেঘবালক: [কাকতাড়ুয়া-আমিশেষ]প্রিয় কিছু মুহূর্ত, প্রিয়জনের জন্য রাখা ভালোবাসা, প্রিয় কিছু মুখের দর্শন মিস করার নামই বোধহয় জীবন(শয়তানিহাসি)

*নাবলাকথা*

নাহিয়ান সেজান: [গুল্লু-দুঃখেকলিজাফেটেযাচ্ছে]আর কতো সবো, (মাইরালা) কার কাছে কবো, (হার্টব্রেক) বুঝাবো কারে মোর মনের ব্যাথা !! (ফুঁপিয়েকান্না) নাহি পারি সইতে, (মাইরালা) আর কিছু কইতে, জমে জমে পাহাড় হয়েছে আর কার !! (মাইরালা২) (কান্না২)

*নাবলাকথা* *নিবৃতেএকাকিকষ্টপাওয়া*

মুহাম্মাদ আবদুল গণি: যখণ বলতে চাই কাউকে আমি তোমায় ভালবাসী কথণ পারিপার্শ্বিক অবস্থা বাঁধা দেয় এবং না বলতে বাধ্য করে মণের কথা মনে রয়ে যায়... বলা হয়না আর আমি কি কাউকে বলতে পারব না আমি তোমায় সত্যিই ভালবাসী

*ভালবাসা* *নাবলাকথা* *প্রেম* *কষ্ট*

জোবায়ের রহমান: *নাবলাকথা* নীলপরি, আমি তোমাকে ভালবাসি। সবসময় ভালবেসে যাব।

তারিকুর রহমান: এমন কিছু কথা থাকে যা কাউকে বলা যায় না।যেটা মনের গভীরে থেকে শুধু *কস্ট* দেয়।আর যদি সেটা কাউকে বলা হয় তাহলে *কস্ট* বেড়ে যায়।বলা যায় না আবার কস্ট কমেও যেতে পারে ।

*নাবলাকথা* *গোপনকথা* *কস্ট* *কস্ট*

আদিত্য: চড়ুইভাতি টেলিফিল্মটা দেখে ইলোরা গহরের প্রেমে পরে গিয়েছিলাম(শয়তানিহাসি), অপি তুমি আবার রাগ করোনা, তোমাকেও কম পছন্দ করি না(হাসি২)! আমার প্রিয় নাট্য শিল্পীদের মধ্যে রয়েছেন মামুনুর রশীদ, হুমায়ুন ফরিদি,আফজাল, এ টি এম, অপূর্ব,হাসান, চঞ্চল আরো অনেকে(হাসি)

*প্রিয়নাট্যশিল্পী* *চড়ুইভাতি* *নাবলাকথা*

আদিত্য: বেশতোকে এই ছুটির দিনগুলোতে খুব মিস করেছি, মোবাইল থেকে বাংলা পোস্ট করতে পারি না, তাই কোন পোস্ট দিই নি। আজ ভাবছি না বলা কথাগুলো আজ বলেই ফেলব।(এদিকেআসো)

*বেশতোপরিবার* *নাবলাকথা* *বেশতো*

সাইফ: একজনকে সুপারিশ করেছে " *নাবলাকথা* সুপ্তর মত একটা *জিনিয়াস* (কিলক্ষ্মী) মেয়ের *প্রশংসা* করে শেষ করা যাবে না (খুকখুকহাসি)অনেক ভালো মনের একজন মানুষ সুপ্ত! (খুবকিউটলাগছে)সবাই ফলো করুন (ইয়েয়ে)"

////

@suptofarha

৪৭,২৮৬ জন ফলো করছে

উজ্জ্বল: সেদিন *সন্ধ্যাবেলা* *অভিমানী* *বান্ধবী* কে সাথে করে *ঈদপূজারকেনাকাটা* করতে আসা ক্রেতাদের ভিড় ঠেলে অনেকটা *পথ* পেড়িয়ে রেস্টুরেন্টে বসবো মনের *নাবলাকথা* বলতে,কিন্তু *কিবিপদ* দেখি আমার *জিনিয়াস* বড় ভাইটি ওখানে *বার্গার* খাচ্ছে আর দুপুরে অবহেলায় ↓

*সন্ধ্যাবেলা* *অভিমানী* *বান্ধবী* *ঈদপূজারকেনাকাটা* *পথ* *নাবলাকথা* *কিবিপদ* *জিনিয়াস* *বার্গার* *লাঞ্চবক্স* *ঈদশপিং* *পূজারকেনাকাটা*

ღ••পিপীলিকা••ღ: ঈদ আর পূজা,দুইটা উৎসব একসাথে উফ কিজে মজা হবে।Up Cominng ঈদের প্লেন কালকে(গরু)কিনতে যাচ্ছি,(গরুনিয়েযাওয়া)আশার সময় খুব ভালো লাগে।যেই দেখবে ভাই(রাগীগরু-১)(গরু)দাম কত নিছে।(রাগী)(মাইরালা)বলতে বলতে গলা বেথা করে।(ছুরি)(চাপাতি)গুলোকে দার দিব।তারপর(ঈদেরশপিং)(ঈদেরসেমাই)(নামাজ)(দোয়া)(দোয়া)(মাংস-১)(মাংস-২)(ঈদেটিভিদেখা)

*ঈদ*নাবলাকথা**বেশতোসারপ্রাইজ** *ঈদ*নাবলাকথা**বেশতোসারপ্রাইজ**

xesun মাহমুদুল হাসান: মাঝে মাঝে মনের মানুষটাকে খুব বেশি আপন করে কাছে পেতে ইচ্ছে করে । ইচ্ছে করে মন খুলে বলি তাকে মনের গহিনে লুকিয়ে রাখা প্রতিটা অনুভূতি, ভালবাসার মিষ্টি মধুর প্রলাপ যে কথাগুলো তাকে বলার জন্য সাজিয়ে রেখেছি বুকের ভেতর অনেক যত্ন করে । যে অনুভূতি গুলো ... ..(আতশবাজি)

*নাবলাকথা*

সুমনা: এই ক্যাটভারীর যুগে মাত্র১০টাকা দামে সুদৃশ্য ফয়েল প্যাক এবং ত্র্যালুমিনিয়াম পেপারে মোড়ানো আস্ত ১টা *চকোলেট* যেটার পুরুত্ব এক্সপেরিয়া জেডের মতই সুপার স্লিম!অতঃপর যখন মুখে দিলাম তখনই *নিশ্চিত* হলাম,হ্যাঁ!ইহা চকোলেটই বটে চকোলেট ফ্লেভারের ময়দার দলা(ঘৃণা)

*নাবলাকথা* *চকোলেট* *নিশ্চিত*

ফররুখ আহমেদ রাজীব: *নাবলাকথা* বাসায় কাজের মেয়ের যন্ত্রনায় অতিষ্ট হয়ে ডিশ লাইন কেটে দিয়েছি l এখন ও বলে ভাইয়া, BTV তে সারাদিন না শেখ হাসিনা আর বঙ্গবন্ধুর গান আর কথা বলে l এই যদি আমাদের রাষ্ট্রীয় TV চ্যানেল এর অবস্থা, তাহলে কাজের মেয়ের দোষ দিয়ে লাভ কি?

Mohammed Mizanur Rahman: *নাবলাকথা* না বলা কথা গুলোকে মনের গভীরে বাক্স বন্দি হয়ে আছে .চাবি হারিয়ে গেছে.(খুশী২)(খুশী২)

Mash Rukh: *নাবলাকথা* বাবা-মা আমি তোমাদের অনেক ভালোবাসি। কিন্তু কখোনো বলা হয় নি।

অভ্র মেঘ: *নাবলাকথা* আম্মু কে অনেক অনেক অনেক ধযবাদ । আমার বার্থ ডে গিফট হিসেবে android ফোন দেবার জয ...।

সুমন (দুষ্ট পাখির বাবা): *নাবলাকথা* ইন্জেস্ট এর মেয়েটিকে বলিনি যে আপনার চেয়ে আপনার গাড়িটা সুন্দর........... (শয়তানিহাসি)(হিহিহি)

Anik Barman: *নাবলাকথা* বলতে হবে না ।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★