নায়িকা

নায়িকা নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 মাহিয়া মাহীর প্রোফাইল কেউ কি দিতে পারবেন?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*মাহি* *মাহী* *মাহিয়া-মাহি* *নায়িকা* *চিত্রনায়িকা*

ঈশান রাব্বি: একটি বেশব্লগ লিখেছে

 

রুপালী পর্দায় সুপারহিট ছবির নায়িকা মৌসুমী অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকবার ছবিতে গানও গেয়েছেন। এই নায়িকার নাম চরিত্রে অভিনয় করা 'মৌসুমী' ছবিতে ১৯৯৩ সালে প্রথম প্লে-ব্যাক করেন। সেই সময় গানটি বেশ জনপ্রিয়তাও পেয়েছিলো।   

এরপর “মগের মুল্লুক” ছবিতে 'কি দারুণ দেখতে' শিরোনামের একটি গানে কণ্ঠ দেন তিনি। সেটা ছিল ১৯৯৯ সালের কথা। এবার ১৭ বছর পর আবারো গাইলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

নির্মাতা সোহানুর রহমান সোহানের শিশুতোষ ছবি 'আমার বাংলাদেশ'র জন্য গেয়েছেন মৌসুমী। জাভেদ আহমেদ কিসলুর সংগীতায়োজনে গানটি লিখেছেন মুনসী ওয়াদুদ। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘গল্পের প্রয়োজনে মৌসুমীকে দিয়ে গানটা করানোর চিন্তা। তারপর ওকে বলাতে ও আর না করলো না। দু’দিন হলো রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি দর্শকদের মনের মতো হবে বলে আমার বিশ্বাস।’

*নায়িকা*
ছবি

Risingbd.com: ফটো পোস্ট করেছে

স্বামীর সঙ্গে নববিবাহিত চিত্রনায়িকা মাহিয়া মাহি (ছবি- সংগৃহীত)

আরো ছবি দেখতে ভিজিট করুন - http://www.risingbd.com/photogalleryN.php?AlbumID=485

*মাহিরবিয়ে* *বিয়ে* *নায়িকা* *সিনেমা* *বিনোদন* *আড্ডা*

তানভীর রহমান: নিশিদিন প্রতিদিন সপ্নে দেখি আমি চোখ বোজে যারে পেয়েছি তারেই ভালবেসেছি সপ্নের নায়িকা সেই তুমি সপ্নের নায়িকা সেই তুমি (খিকখিক)

*গান* *প্রিয়গান* *নায়িকা*

নিরাপদ নিউজ: নায়িকার মেয়ে বলে কথা: দশ বছর বয়সেই যা করলো কারিশমার মেয়ে! বিখ্যাত কাপুর পরিবারে জন্ম। মা ছিলেন বলিউডের ডাকসাইটে অভিনেত্রী। খালা কারিনা কাপুর তার অভিনয়ের জাদুতে এখনো বি-টাউন কাঁপিয়ে বেড়াচ্ছেন। নানার বাড়িতে...বিস্তারিত- http://www.nirapadnews.com/2015/11/18/news-id:107295/

*বলিউড* *কারিশমা* *নায়িকা* *বিনোদন* *অভিনেত্রী* *এক্সক্লুসিভ*

নিরাপদ নিউজ: ইতালীয় ছবিতে বাংলাদেশি নায়ক কবিতা শাহ বাংলাদেশি চলচ্চিত্রের প্রতি রয়েছে তার গভীর ভালোবাসা, অবসর সময় পার করেন বাংলা সিনেমা দেখে। ইতালি প্রবাসী এ নায়ক ইতালি বাসায় ইতিমধ্যে কয়েকটা চলচ্চিত্রে প্রধান নায়কের চরিত্রে অভিনয়....বিস্তারিত- http://www.nirapadnews.com/2015/11/02/news-id:102700/

*মডেল* *নায়িকা* *সিনেমা* *বিনোদন*

Risingbd.com: খোঁজ মিলল ধোনির স্ত্রীর এর আগে বলিউডের দক্ষ সব নায়িকাদের নাম শোনা গিয়েছিল। সেই তালিকায় ছিলেন আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, কৃতী স্যানন, পরিনীতি চোপড়ার মতো অভিনেত্রীরা। কিন্তু অবশেষে....বিস্তারিত- http://bit.ly/1EBKFro

*ধোনি* *নায়িকা* *স্ত্রী* *ক্রিকেটার* *ক্রিকেট*

শ্যামল মিত্র: একটি বেশব্লগ লিখেছে

এক নামে সকলে চেনেন তাঁকে। কেবল দেশে নয়, দেশের বাইরেও তিনি অত্যন্ত জনপ্রিয়। হ্যাঁ, আর কেউ নন, কথা বলছি জনপ্রিয় মডেল তারকা নায়লা নাঈমকে নিয়ে। নিয়ে অসাধারণ শরীরী সৌন্দর্য দিয়ে তিনি মাত্র করেছেন সকলের হৃদয়। পণ্যের মডেলিং থেকে শুরু করে সিনেমায় আইটেম গান ও বিজ্ঞাপন চিত্রেও দেখা মিলছে তাঁর। অথচ শুনতে পাওয়া যায়, আজকের এই রূপসী তারকা নাকি একসময় সাজগোজ দূরে থাক, লিপ্সটিকও ব্যবহার করতেন না!

তাহলে এমন কী হলো যে চলে এলেন মডেলিং-এ? কীভাবে মডেলিং-এর এই ঝলমলে দুনিয়ায় এলেন নায়লা, কীভাবে রাতারাতি পেলেন জনপ্রিয়তা? নায়লার সেই অজানা কথা গুলো জেনে নিন এই ফিচারে।
২০১৪ সালের ৭ জানুয়ারি নায়লা নাঈম ফেসবুকে ফ্যান পেইজ খোলেন। প্রথম পোস্টে নিজের একটি ছবি আপলোডের ১৬ ঘণ্টার মধ্যেই নায়লা হিট! পেইজের মেম্বার দাঁড়ায় ২৩ হাজার। এরপর দিন যায়, ৩৬৫ দিনে মেম্বার তিন লাখ পেরোয়। ফলোয়ারস এখন প্রায় ৯০ লাখ। পেইজ ভেরিফায়েডের জন্য ফেসবুক কর্তৃপক্ষের দ্বারস্থ হতে হয়; কিন্তু ফেসবুক কর্তৃপক্ষই তাঁর সঙ্গে যোগাযোগ করে পেইজ ভেরিফায়েড করে দেয়। এখন পর্যন্ত নায়লা নাঈমের একটা ছবিতে সর্বোচ্চ লাইক পড়েছে ৩৪ হাজার। কিন্তু কীভাবে মডেলিং-এর এই রূপালি জগতে এলেন নায়লা, সেটা জানেন কি?

এই তো সেদিনও নায়লা মেকআপ দূরে থাক, ঠোঁটে লিপস্টিক পর্যন্ত দিতেন না। বন্ধুরা বলত আনস্মার্ট। বছর পাঁচেক আগের কথা। মিরর ম্যাগাজিনের 'গ্রুমিং ফটো'র একটি বিজ্ঞাপনে চোখ যায় নায়লার। গ্রুমিংয়ের জন্য ফটো আহ্বান করা হয়েছে। আনকোরা নায়লা কৌতূহলে নিজের কয়েকটি শখের বশে তোলা ফটো জমা দেন। তাঁকে অবাক করে দিয়ে সেখানে তাঁর ডাক পড়ে। প্রাথমিকভাবে ৩০০ জনকে ডাকা হয়। নায়লা নাঈম তাদের মধ্যে একজন। এরপর র‌্যাম্প হাঁটার পর ৫০ জনকে বাছাই করা হয়। সেখানেও নায়লা নির্বাচিত হন। চূড়ান্ত ৩০ জনের মধ্যেও নায়লা থেকে যান।
কিন্তু ছোট্ট একটি দুর্ঘটনা নায়লার স্বপ্নকে থামিয়ে দেয়। তার ফোন হারিয়ে যায়!

সেই ফোনে যাবতীয় নম্বর ও তথ্য ছিল। সব হারিয়ে নায়লা নিজেকে প্রায় আড়াল করে ফেলেন। কিন্তু ভাগ্য প্রসন্ন! মাস চারেক পরের ঘটনা, একদিন দেখা হয়ে যায় সেই পুরনো গ্রুমিং মডেলের একজনের সঙ্গে। তিনি নায়লাকে পুনরায় কিছু ছবি তুলতে বলেন। যেতে পরামর্শ দেন ফটোগ্রাফার রফিকের কাছে। ফটোগ্রাফার রফিক নায়লাকে দেখেই বুঝে ফেলেন এর দ্বারাই হবে। রফিক বেশ কিছু ছবি তোলেন। নায়লা সেই ছবি জমা দেন 'প্যান্টিন ইউ গট দ্য লুক'-এ। সেখানে তিনি শীর্ষ পাঁচে ছিলেন।

এতদিন নায়লা সাহসী ছবি তুললেও সেগুলো ছিল সোশ্যাল মিডিয়ার বাইরে। নায়লার মিডিয়ার ক্যারিয়ার পাঁচ বছরের হলেও গত বছরের জানুয়ারিতে নতুনভাবে আলোচনায় আসেন। আর আলোচনা-সমালোচনা নায়লাকে এনে দেয় অনন্য খ্যাতি। তিনি ২০১৪ সালের গুগল সার্চে শীর্ষ বাংলাদেশি তারকা নির্বাচিত হন।
ব্যক্তিগত জীবনে নায়লা নাঈম একজন ডেন্টিস্ট। এবং সেটাকেই তিনি তাঁর মূল পেশা মনে করেন। এভাবেই তরতর করে এগিয়ে চলেছে নায়লার ক্যারিয়ার।

সুত্র : ইন্টারনেট
*নায়লানাঈম* *মডেল* *সমালোচিত* *নায়িকা*

পাগলী: তুমি চেয়েছিলে ওগো জানতে কেন এত ভাল লাগে তোমাকে আমি বহুবার ভেবে দেখেছি তার উত্তর কিছু জানিনা...। http://www.youtube.com/watch?v=ws16i4aUoX4

*প্রিয়গান* *নায়িকা* *ববিতা*

আড়াল থেকেই বলছি: *নায়িকা* মাঝে মধ্যে মনে হয় নায়িকারাই হলো আমাদের মত গরীব দেশের জন্য একটা কাল-বৈশাখী l নায়িকার ডান্স দেখার জন্য আমি জীবনের প্রথম আব্বুর পকেট মেরেছিলাম (খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)

একজন অলস মানুষ: *নায়িকা* "রোমান হলিডে" মুভি দেখার পর থেকে আমার মনে হয় অদ্রে হেপবার্ন এর কাছে সব নায়িকাদের অভিনয় ব্যর্থ ।

আফ্রোদিতির যুবরাজ: *নায়িকা* বেশ মজা পেলাম এই ষ্টারওয়ার্ড টা দেখে। তাই বলে ভাববেন না আমার জীবনে নায়িকা কেউ আছে। জীবনের নায়িকা খুজে বেড়াচ্ছি প্রতিনিয়ত। দেখা যাক কতদুর যেতে পারি।

সুজন: [গ্রীষ্ম-কিগরম](পেটুক) নিশ্চই দুপুরে অনেক খেয়েছেন আপ্নারা........................... আমি এখনো খাই নাই রে .................. মুখটা শুখিয়ে গেছে রে...।

*নায়িকা*

সরকার মোমেনূর রহমান: *নায়িকা* বলতে একজনের ছবিই আমার চোখে ভেসে উঠে !!!!! আর সে হলো ঢালিউডের অপ্রতিদ্বন্দ্বী নায়িকা শাবনূর !!!!!! তবে,মনের নায়িকা দেখার সৌভাগ্য কিংবা দুর্ভাগ্য কোনটাই এখনও হয় নি !!!

ভালবাসা কবি..!!!: *নায়িকা* নাহ তেমন কাউকে ভাবা হয়নি... তবে কাউকে হয়তো একদিন ভাববো... দেখা যাক...

A1-Mamu9 রাসেল: *নায়িকা* কত জন কে মনে মনে ভাবলাম কিন্তু কেউ হলনা এখনো...তাই নায়িকা নিয়া কোনো ভাবনায় এখন আর নাই...

Moshiur Rahman: *নায়িকা* নায়িকা...তুমি কোথায়.... বট গাছের ওই মাথায় ?

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★