পরিচ্ছন্ন

পরিচ্ছন্ন নিয়ে কি ভাবছো?

সাদাত সাদ: একটি নতুন প্রশ্ন করেছে

 ঘরের পানির ট্যাংক পরিচ্ছন্ন রাখার সহজ উপায় কি?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*পানীরট্যাংক* *পরিচ্ছন্ন* *টিপস* *উপায়*

অনি: একটি বেশব্লগ লিখেছে

প্রিয় নগর অভিভাবকবৃন্দ,

আসসালামুয়ালাইকুম।

অভিনন্দন! সিটি কর্পোরেশন নির্বাচনে ‘মেয়র’ হিসেবে নির্বাচিত হওয়ার জন্য। যা লোকমুখে বা পত্রিকায় ‘নগর পিতা’ নামে পরিচিত। নির্বাচনের পূর্বে যেমন আপনারা বলেছিলেন ‘নগর পিতা’ হতে চান না, ‘অভিভাবক’ হতে চান, সে ধারণা মাথায় রেখে আপনাদের অভিভাবক হিসেবেই সম্বোধন করলাম। যদি ও নির্বাচন নিয়ে অনেক অভিযোগ রয়েছে, যার সাথে আপনারা দায়ী না থাকলে ও কিছুক্ষেত্রে অভিযোগের সত্যায়িত পাওয়া গেলে ও বলা যায় এখন আপনারাই এই ৩টি সিটি কর্পোরেশনের মেয়র এবং অবশ্যই এই অঞ্চলের সার্বিক দেখভাল করার ভার আপনাদের হাতে।

আবার আপনাদের ধন্যবাদ দিতে চায় এই ভেবে, নির্বাচনের পর ও আপনাদের কথায় কোন দম্ভোক্তি প্রকাশ না পেয়ে, পূর্বের প্রতিশ্রুতির প্রকাশ পাওয়ায়।

একজন অভিভাবক পরিবারের সকল চাহিদা পূরণে চেষ্টা করবেন এটা জানা কথা, এতে সামর্থ্যে এবং সকল দিক বিবেচনায় তিনি কতটুকু পেরেছেন সেটা বিবেচিত না হয়ে, তিনি এ চাহিদা পূরণে কতটুকু চেষ্টা করেছেন সেটাই বিবেচ্য।  

আপনাদের নিজ গুণেই আপনারা এই পদে আসীন। তাই এক্ষেত্রে আমাদের মতো সাধারণ জনগণ আপনাদেরকে জরুরী কোন বিষয়ে পরামর্শ দেয়াটা সমুচিত বলে মনে করি না। তারপর ও অভ্যেশবশত কিছু কথা মাথায় চলে আসে, আর সেটা ভেবেই আপনাদেরই দেয়া কয়েকটি প্রতিশ্রুতি মনে করিয়ে দেয়া।

১. পরিচ্ছন্ন নগরী

২. যানজট মুক্ত নগরী

৩. জলাবদ্ধতা

৪. সন্ত্রাসমুক্ত নগরী

আপনাদের ইশতেহারে আর ও অনেক কিছু থাকলে ও প্রধানত উপরোক্ত ৪টি বিষয়ে আপনারা অত্যাধিক গুরুত্ব দিলে, দিন শেষে তার কতটুকু পেরেছেন তারচেয়ে বেশী, আপনাদের সদবিচ্ছা এবং সামর্থ্যে অনুযায়ী চেষ্টাকেই নগরবাসী সবাগত জানাবে বলে আশা রাখি।

নব জীবনে, নব পথে স্বাগত এবং শুভাচ্ছা রইলো।

ধন্যবাদ।

*সিটি-মেয়র* *অভিভাবক* *পরিচ্ছন্ন* *সন্তাস্মুক্ত* *যানজটমুক্ত* *জলাবদ্ধতা*

অমৃতা: একটি বেশব্লগ লিখেছে

"সব মানুষ সবসময় পারফেক্ট হয় না...প্রত্যেকটা মানুষই আলাদা তার মত করে....আবার তার মত করেই পারফেক্ট...!

সবারই উচিত বাইরের টা না দেখে আরেকজনের ভিতরটাকে identify করা....আর যাকে আপনি ভালোই বাসেন তার অন্তর্নিহিত সৌন্দর্যকে আবিষ্কার করাটাও কঠিন কিছু না...!

আর একটা কথা...ওই যে বললাম না প্রত্যেকটা মানুষের ভিতর একটা বিউটিফুল সোল রয়েছে...so ট্রাই টু ফাইন্ড আউট দ্যাট....একবার যদি সেটা find out করা যায় তাহলে আশেপাশের রিলেশানসিপগুলোর প্রতি আমাদের অনেক ট্রাস্ট জন্মাবে...আর তখনই আমরা থাকতে পারব একই ছাদের নিচে.....!

"Sound of loudness" এর চেয়ে " sound of silence" এর ঝাঝ কিন্তু অনেক বেশি....শুধু দরকার সেটা ফিল করার মতন পরিচ্ছন্ন একটা হৃদয়... (খুকখুকহাসি)

*মানুষ* *সৌন্দর্য* *রিলেশান* *পরিচ্ছন্ন* *ভালোবাসা* *বিশ্বাস* *হৃদয়*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★