পহেলা ফাল্গুন

পহেলাফাল্গুন নিয়ে কি ভাবছো?

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] সবাইকে বসন্তের শুভেচ্ছা

*পহেলাফাল্গুন* *বসন্ত*

দীপ্তি: [বসন্ত-খোঁপায়ফুললাগাই] বসন্ত এসে গেছে (তালি) সকলের জীবন রঙিন হয়ে উঠুক (খুকখুকহাসি)

*পহেলাফাল্গুন* *বসন্ত*
ছবি

আড়াল থেকেই বলছি: ফটো পোস্ট করেছে

আসলামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু শুভ সকাল সবাইকে…

ঋতুরাজ বসন্ত। আজ পহেলা ফাল্গুন। ঋতুরাজ বসন্তের ১ম দিন। এ দিনে বন-বনান্তে কাননে কাননে পারিজাতের রঙের কোলাহলে ভরে ওঠবে চারদিক। কচি পাতায় আলোর নাচনের মতই বাঙালির মনেও লাগবে রঙের দোলা। হৃদয় হবে উচাটন

*শুভেচ্ছা* *শুভসকাল* *পহেলাফাল্গুন* *ফাল্গুনমাস* *ঋতুরাজ-বসন্ত* *বসন্ত*

এ. আর. খান: ফাল্গুনে প্রকৃতির রং রুপ মানুষ নিজের জীবনে দেখতে চায় মানুষের জীবনে এই রং রুপ নিয়ে আসে ভালোবাসা যে ভালোবাসা আসে বাবা-মা-ভাই-বোন আর প্রেমিক/প্রেমিকার কাছ থেকে শেষের জনকে ছাড়াও জীবন চলে..কিন্তু.. অন্যদের ছাড়া জীবনটাই অর্থহীন! তাই ভালোবাসা দিবস সবার জন্য

*পহেলাফাল্গুন* *ভালোবাসা* *এবারেরভ্যালেন্টাইনসডেতে*
জোকস

মাসুম: একটি জোকস পোস্ট করেছে

শহরের কৃত্রিমতা আর প্রকৃতির অভাবে কখন কোন ফাকে *পহেলাফাল্গুন* এল বুঝতেই পারিনি। দেখি নাই কতদিন কৃঞ্চচুড়ার রক্তমাখা ফুল(প্রেমেঅন্ধ) শুনিনাই কতদিন কোকিলের কুহু কুহু রব(ফুঁপিয়েকান্না) শহরের চার দেয়ালের মাঝে থেকে শুধু শুনেছি টিকটিকির টিকটিক ডাক(রাগী) আর বাইরে কাকের কর্কশ কাকাকা।(রাগী) ভাবছি কাকরে অনুরোধ করব-তোরে সরকার আর বিরোধী দলের পোস্ট দেব তুই একটু কাকাকাকা বাদ দিয়ে আমায় একটু কুহু কুহু ডাক শোনা।অন্তত এই কৃত্রিম আর প্রকৃতি বিবর্জিত শহরে বসন্তের কিছুটা আমেজ অন্যভাবে পেতে পারি। অর্ধেক বসন্ত তুমি অর্ধেক কল্পনা @Shahaly এখন এই ছাড়া নাই কোনো ভাব(না) @Vabna21 শীতের তরে জানাই সালাম @AbdusSalam779988 গ্রাম ছেড়ে কেন শহরে এলাম @Dipty বসন্তের লাগি কোন sms না পেলাম @Paagli এইবারের মত আল্লাহ হাফিজ জানালাম @ChenaPATHIK (প্লিইইজ)(মাফচাই)(লজ্জা)(খিকখিক)(খিকখিক)
*বসন্তবিলাস* *বসন্তবরণ* *কোকিলেরডাক* *কুহুকুহুরব* *পহেলাফাল্গুন*

Md shahroz hossain: *পহেলাফাল্গুন* বসন্ত কেন ,? অন্য কোনো ঋতু তো ঋতু রাজ হতে পারত!!!!!!!!!!!!!!!!!!!!! যত সব আতলামি !!!

মাঈন: *পহেলাফাল্গুন* ফাল্গুনী --কাজী নজরুল ইসলাম সখি পাতিস্ নে শিলাতলে পদ্মপাতা, সখি দিস্ নে গোলাব ছিটে খাস্ লো মাথা ! যায় অন্তরে ক্রন্দন করে হৃদি মন্থন তারি হরি-চন্দন কম্ লী মালা—– সখি দিস্ নে লো, দিস্ নে লো, বড় সে জ্বালা !

*পহেলাফাল্গুন*

রাজকুমার: *পহেলাফাল্গুন* আমি আর আমার বউ কখনও কোন দিবস পালন করি না শুধুমাত্র ১লা ফাল্গুন ছাড়া এই দিনে উইশ না করলে আমার খবর আছে। এখন বউয়ের জন্য মেসেজ রেডী করতাছি (ভেঙ্গানো২)

ছবি

Pankaj ফটোটি শেয়ার করেছে
"ধন্যবাদ"

পহেলা ফাগুনের শুভেচ্ছা --------- সবার জন্য

*পহেলাফাল্গুন*

অভী আহমেদ খান: ফুলে ফুলে ঢ'লে ঢ'লে বহে কিবা মৃদু বায় , তটিনী হিল্লোল তুলে কল্লোলে চলিয়া যায়। পিক কিবা কুঞ্জে কুঞ্জে কুহু কুহু কুহু গায় , কী জানি কিসেরই লাগি প্রাণ করে হায় - হায়।। http://www.youtube.com/watch?v=0n-l3aJCtoc সবাইকে পহেলা ফাল্গুনের শুভেচ্ছা ...।

*পহেলাফাল্গুন*

সম্প্রীতি হাসান: *পহেলাফাল্গুন* "গালে আঁকা আলপনা, চোখেতে কাজল; পহেলা ফাল্গুন তাই, মানুষের ঢল। চাঁপারঙ গায়ে তোমার বাসন্তীরঙ শাড়ী, মেঘকালো চুলে তোমায়, মানিয়েছে ভারি! তুমি আছো তাইতো, খুশী খুশী মনটা; আনন্দে মেতে আছি, সারাটি ঘন্টা।.........সবাই কে ফাল্গুনের শুভেচ্ছ|

ছবি

সুমন (দুষ্ট পাখির বাবা): ফটো পোস্ট করেছে

বসন্ত ছুঁয়েছে আমাকে...............

*পহেলাফাল্গুন*

পথিক: ফুল ফুটুক আর নাই ফুটুক আজ *পহেলাফাল্গুন* , বেশতো এর সকল বন্ধু দের জানাই পহেলা ফাল্গুন এর শুভেচ্ছা (খুকখুকহাসি)(গ্যাংনাম)

*পহেলাফাল্গুন* *পহেলাফাল্গুন*

আজমি ইতু: সবাইকে বসন্ত এর এই দিনে অনেক অনেক ফুলের শুবেচ্ছা...আর দোআ করি যেন ফুলের মতই সুন্দর আর উজ্জল প্রতি টি দিন কাটুক.....(চরকি)(চরকি)(ডুগডুগি)(পুতুল)(হাড়ি-১)(চরকি)(চরকি)(চরকি)

*পহেলাফাল্গুন* *বসন্ত*

মো: মনজুর মোর্শেদ (পলাশ): [পিরিতি-তোমারজন্য]*বেশতোপরিবার* এর সবাইকে ফাল্গুনএর .এর আগুন ঝরা শুভেচ্ছা......(খুকখুকহাসি)

*পহেলাফাল্গুন*

Faisal Ahamed: *পহেলাফাল্গুন* ফুল ফুটুক আর নাই ফুটুক, আজ বসন্ত ... আজি এ বসন্তে কত ফুল ফোটে, কত পাখি গায়….. বসন্ত জীবনের প্রতীক, বসন্ত যৌবনের প্রতীক, বসন্ত ভালোবাসার প্রতীক তাই সকলে জন্য রইলো ফাগুনের আগুন ছোঁয়া সাত রঙে রাঙানো বর্ণীল বসন্তের শুভেচ্ছা ....

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★