পাওয়ার ব্যাংক

পাওয়ারব্যাংক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আজকেরডিলের পাওয়ার ব্যাংক কালেকশনচার্জ শেষ হয়ে যাবার ভয় কখন বুঝি ব্যাটারি রেড সিগন্যাল দেয়! সেই চিন্তা স্মার্টফোন চাপতে ভয় লাগে। চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ! এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য রয়েছে ইলেকট্রিক পাওয়ার ব্যাংক। এখন পাওয়ার ব্যাংকের পাওয়ারে ফোন চালাতে পারবেন নির্ভয়ে। আপনারা যেন নির্ভয়ে স্মার্টফোন চালাতে পারেন সেজন্য দেশের সব প্রান্তের গ্রাহকদের কথা চিন্তা করে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ব্যাপক আকারে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক অনলাইনে বিক্রি করছে।

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন

চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক হবে অন্যতম সঙ্গী। যারা দীর্ঘপথ পাড়ি দেবেন, তারা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে।

স্মার্টফোন বা ট্যাবলেটে চার্জ করার জন্য বাজারে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। তবে রাস্তা ঘাটে পাওয়ার ব্যাংক কিনে প্রতারিত হবেনা। আপনি চাইলে ঘরে বসেই ভাল পাওয়ার ব্যাংকটি কিনে নিতে পারবেন এজন্য আপনাকে ঢুঁ মারতে হবে আজকেরডিল ডটকমের ব্র্যান্ডেড পাওয়ার ব্যাংকের এই পেজটিতে


মনে রাখবেনঃ

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন
বাজারে পাওয়ার ব্যাংক তৈরি করে না এমন অনেক ব্র্যান্ডের পণ্যও আছে। এগুলো রিফ্রাবিশড পণ্য। এ ধরনের পাওয়ার ব্যাংক ব্যবহার করলে স্মার্টফোনের ক্ষতি হতে পারে। পাওয়ার ব্যাংক কেনার আগে কয়েকটি বিষয় মনে রাখা জরুরি। একটি হচ্ছে ব্র্যান্ডের পণ্য কেনা। রিফ্রাবিশড পণ্য না কেনা। দেখতে চকচকে হলেও বাজারে নিম্নমানের যে পাওয়ার ব্যাংক রয়েছে তার ভেতরে থাকে রিচার্জেবল ব্যাটারি। এতে মোবাইল ফোনে ঠিকমতো চার্জ হয় না। এ ছাড়া ব্যাটারি বিস্ফোরণ ঘটার আশঙ্কাও থাকে।ওয়ারেন্টি আর ব্যান্ডের পাওয়ার ব্যাংক কিনলে প্রতারিত হওয়ার সুযোগ নেই।

মডেল ও দরদাম

পাওয়ার ব্যাংকটি কিনতে ক্লিক করুন

শাওমি, রিম্যাক্স, হুওয়াই, স্যামসাং, গেডমি, মাইসেল, টিপি লিংক, জিওমি, এডেটা, অ্যাপাসার, জিনিয়াস, ওয়ালটন সবগুলো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের পাওয়ার ব্যাংক গুলো কিনতে পারবেন ৩০০ থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে। এ ছাড়াও ডিলাক্স, এমআই, উইনডি, আলট্রা ইত্যাদি ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যাবে এক হাজার ৫০০ টাকার মধ্যে। সোলার পাওয়ার ব্যাংক পাওয়া যাবে এক হাজার ৬০০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে। এ ছাড়াও বাজারে স্মার্টফোন পাওয়ার ব্যাংকের মডেল অনুযায়ী দামের তারতম্য রয়েছে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে। যাচাই করে দেখে আপনার পছন্দেরটি কিনে নিন। সবগুলো কালেকশন দেখতে এখানে ক্লিক করুন। 

*পাওয়ারব্যাংক* *এক্সেসরিজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দুঃসময়ের সঙ্গী পাওয়ার ব্যাংকআর ক’দিন বাদেই ঈদে বাড়িফেরা ঘরমুখো মানুষের ঢল নামবে। এ সময় অতিরিক্ত মানুষের বাড়তি চাপ সামলাতে গিয়েই দীর্ঘ যানজটের কবলে পড়তে হয়! কিন্তু মোবাইলের চার্জ কতক্ষণ আর থাকে? কখন চার্জ শেষ হয়ে যায় এই চিন্তায় ইচ্ছে মত ফোন টিপতেও ভয় হয়! চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ। এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য আজকে কিছু পাওয়া ব্যাংক আইটেম নিয়ে হাজির হলাম। চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক এর বিকল্প নেই। যাঁরা দীর্ঘপথ পাড়ি দেবেন, তাঁরা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে। স্মার্টফোন বা ট্যাবলেটের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। দেখে শুনে আপনার পছন্দেরটি কিনে নিন।


পাওয়ার ব্যাংক কেনার আগে:

পাওয়ার ব্যাংক কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংক কিনতে ক্লিক করুন

বাজারে পাওয়ার ব্যাংক তৈরি করে না এমন অনেক ব্র্যান্ডের পণ্যও আছে। এগুলো রিফ্রাবিশড পণ্য। এ ধরনের পাওয়ার ব্যাংক ব্যবহার করলে স্মার্টফোনের ক্ষতি হতে পারে। বাংলাদেশে প্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান কম্পিউটার সোর্সের বিপণন বিভাগের প্রধান তারিক-উল-হাসান প্রথম আলোকে বলেন, পাওয়ার ব্যাংক কেনার আগে কয়েকটি বিষয় মনে রাখা জরুরি। একটি হচ্ছে ব্র্যান্ডের পণ্য কেনা। রিফ্রাবিশড পণ্য না কেনা। দেখতে চকচকে হলেও বাজারে নিম্নমানের যে পাওয়ার ব্যাংক রয়েছে তার ভেতরে থাকে রিচার্জেবল ব্যাটারি। এতে মোবাইল ফোনে ঠিকমতো চার্জ হয় না। এ ছাড়া ব্যাটারি বিস্ফোরণ ঘটার আশঙ্কাও থাকে।

পাওয়ার ব্যাংক কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংক কেনার আগে তা ধাতব কাঠামোর তৈরি কি না এবং তাতে লিথিয়াম পলিমারের ব্যাটারি আছে কি না তা দেখে নিন। বাজারে লিথিয়াম আয়ন ব্যাটারির পাওয়ার ব্যাংকও রয়েছে। তবে লি-পলিমার ব্যাটারির পাওয়ার ব্যাংক ভালো। ওয়ারেন্টি আর ব্যান্ডের পাওয়ার ব্যাংক কিনলে প্রতারিত হওয়ার সুযোগ নেই।

মডেল ও দরদাম

পাওয়ার ব্যাংক কিনতে ক্লিক করুন

গেডমি,মাইসেল, টিপি লিংক, জিওমি, এডেটা, অ্যাপাসার, জিনিয়াস, ওয়ালটন সবগুলো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের পাওয়ার ব্যঅংক গুলো কিনতে পারবেন ৫০০ থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে। এ ছাড়াও ডিলাক্স, এমআই, উইনডি, আলট্রা ইত্যাদি ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যাবে এক হাজার ৫০০ টাকার মধ্যে। বাজারে সোলার পাওয়ার ব্যাংক পাওয়া যাবে এক হাজার ৬০০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে। এ ছাড়াও বাজারে স্মার্টফোন পাওয়ার ব্যাংকের মডেল অনুযায়ী দামের তারতম্য রয়েছে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে। যাচাই করে দেখে আপনার পছন্দেরটি কিনে নিন। সবগুলো কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*পাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি  এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই। 
 
কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাঙ্ক 
পাওয়ার ব্যাঙ্ক ( power bank )  দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। ৫৯০ টাকা মুল্যমানের MI ব্রান্ডের সুদৃশ্য এই পোর্টেবল Li-Polymer ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।
পাওয়ার ব্যাঙ্কটির ক্যাপাসিটি: 10400mAh ।  এটির সাহায্যে USB কানেক্টর দিয়ে খুব সহজেই যেকোন স্মার্ট ডিভাইস চার্জ দেওয়া যায়। পাওয়ার ধারণক্ষমতা 5 V। 
 
3 IN 1 মোবাইল ক্যামেরা লেন্স
মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য মাত্র ৫৪৯ টাকায় রয়েছে ৩ টি ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন।
এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।
 
 
WIFI IP ক্যামেরা
জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরা ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায়  এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।
 
 
পোর্টেবল USB স্পিকার
৬৫০ টাকা দামের এই স্পিকার একসাথ আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।
 
 
 
স্মার্ট ওয়াচ

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন। 

(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে আপনি গ্যাজেট গুলো সম্পর্কে জানতে পারবেন)

 
*গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টডিভাইস* *মোবাইললেন্স* *আইপিক্যামেরা* *পাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*
শপিং

শাহান: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

৳ ১,৪০০
http://www.kaymu.com.bd/12000-mah-power-bank-101874.html

Buy 12000 mah power bank in Bangladesh at just Rs.1400 from Kaymu. Get Mobile Accessories - New Year Deals from with Free Shipping offer!

*বাটারি-প্যাক* *নিউইয়ার-ডিল* *মোবাইল* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং* *গ্যাজেট* *পাওয়ারব্যাংক*
২০৭বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★