পাঞ্জাবি

পাঞ্জাবি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তার তাই ফ্যাশন হাউজগুলোর পাঞ্জাবি নিয়ে এই তোড়জোড়। এবারের ঈদেও পিছিয়ে নেই অনলাইন শপ আজকেরডিল। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা। চলুন তবে দেখে নেয়ওা যাক এবারের ঈদে ছেলেদের ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

আজকাল নানা রকম রং ও নকশার পাঞ্জাবি পরছে ফ্যাশন সচেতন যুবকরা। একই সঙ্গে নতুন পাঞ্জাবি পরে ঈদের নামাজ পড়ার শখ কিশোর, তরুণ, বৃদ্ধ সবারই। পাঞ্জাবি ছাড়া পুরুষের ঈদ এক কথায় অসম্ভব। গরমের কারণে পাঞ্জাবির কাপড়ে সুতি ও কিছুটা হালকা কাজের প্রাধান্য নজরে এসেছে এবারকার ঈদের পাঞ্জাবির কালেকশনে।

এ প্রজন্মের তরুণরা একটু বেশি স্টাইলিশ তাইতো তারা লং পাঞ্জাবির চেয়ে সেমি লং পাঞ্জাবিতে বেশি স্বাচ্ছন্দবোধ করে। এবারের ঈদ উপলক্ষ্যে ইতিমধ্যে পাঞ্জাবি ও টি-শার্টের দোকানগুলোতে বাড়তে শুরু করেছে ক্রেতাদের ভিড়। দোকানীরা বলছে প্রতি বছরের মত এবারও সেমি লং পাঞ্জাবির চাহিদাই বেশি। কারণ এ ধরনের পাঞ্চাবি পরতে যেমন আরাম ঠিক তেমন স্টাইলিশ। এই ঈদে আপনি যদি স্টাইলিশ লুক আনতে চান তাহলে সিমি লং পাঞ্চবি কিনে নিন।


এবারের ঈদ ফ্যাশনে বাহারি সব পাঞ্জাবি গুলোর মধ্যে লং পাঞ্জাবির ডিজাইনে বেশ পরিবর্তন আনা হয়েছে। আগেকার ভাবধারা থেকে বেরিয়ে লং পাঞ্চাবিতে স্টাইলিশ ভাব নিয়ে আসা হয়েছে। তরুণ, মধ্যবয়স্ক এবং বৃদ্ধদের কথা চিন্তা করে লং পাঞ্চাবিতে ভিন্ন ভিন্ন পরিবর্তন এসেছে। লং পাঞ্চবি পরতে বেশ আরামদায়ক। জিন্স প্যান্টের সাথে পরলে এটি বেশ মানিয়ে যাবে।

 
এবারের ঈদে বাহারি চেকের পাঞ্জবি তরুণদের নজর কেড়েছে। ঈদে ফ্যাশনেবল চেক পাঞ্চবি তৈরীতে সুতী কাপড় ও দেশীয় ঐতিহ্য ফুঁটিয়ে তোলা হয়েছে। হাল ফ্যাশনের সমসাময়িকতার সাথে এটি বেশ জনপ্রিয় হয়ে উছেঠে। ঈদ সহ ঐতিহ্যবাহী যেকোনো অনুষ্ঠানে চেক পাঞ্জাবিতে দারুণ মানবে। সুন্দর ডিজাইনের হালকা হাতের কাজ এই পাঞ্জাবিকে আরও আধুনিক করেছে।


ঈদে সবাই চায় নিজেকে উৎসবের রঙে রাঙিয়ে নিতে। যে করনেই এবারের ঈকে সামনে রেখে ফ্যাশনহাউসগুলো কালারফুল পাঞ্চাবির বাহারি সাজে সেজেছে। রাজধানীর বিভিন্ন বিপণি বিতান ও অনলাইন শপ গুলোর ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, নানা রকম রং ও ডিজাইনের কালারফুল পাঞ্জাবি বিক্রি হচ্ছে। তবে তরুণদের মধ্যে এবার ঈদে বিভিন্ন স্টাইপের কাজ করা শর্ট পাঞ্জাবির চাহিদাই বেশি। শধ্য বয়স্করা কিনছেন সাদা ও হালকা রঙের পাঞ্জাবি।


ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন। 

*পাঞ্জাবি* *ঈদআয়োজন* *ঈদফ্যাশন* *স্মার্টশপিং* *স্পন্সরডকনটেন্ট*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঈদ ফ্যাশনে ছেলেদের ফ্যাশনে পাঞ্জাবির বিকল্প নেই। ঈদে পছন্দের পরিধেয় গুলোর মধ্যে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তার তাই ফ্যাশন হাউজগুলোর পাঞ্জাবি নিয়ে এই তোড়জোড়। এবারের ঈদেও পিছিয়ে নেই অনলাইন শপগুলো। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা।

কটন পাঞ্জাবি

আজকাল নানা রকম রং ও নকশার পাঞ্জাবি পরছে ফ্যাশন সচেতন যুবকরা। একই সঙ্গে নতুন পাঞ্জাবি পরে ঈদের নামাজ পড়ার শখ কিশোর, তরুণ, বৃদ্ধ সবারই। পাঞ্জাবি ছাড়া পুরুষের ঈদ এক কথায় অসম্ভব। আর সেই কথা মাথায় রেখে প্রত্যেক ঈদের মতো এবারো ফ্যাশন হাউসগুলো সাজিয়েছে নিজেদের পাঞ্জাবির পসরা। গরমের কারণে পাঞ্জাবির কাপড়ে সুতি ও কিছুটা হালকা কাজের প্রাধান্য নজরে এসেছে এবারকার ঈদের পাঞ্জাবির কালেকশনে। তাছাড়া কটন পাঞ্জাবির মত পরতে এতো আরামের পাঞ্জাবি আর একটিও নেই। চলুন এই ঈদের স্পেশাল কিছু কটন পাঞ্জাবি কালেকশন দেখে নেই। 

 

০১. সেমি লং ব্ল্যাক জেন্টস কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০২. শেরওয়ানি স্টাইল প্রিন্টেড কটন পাঞ্জাবি ফর মেন

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৩. প্রিন্টেড কটন পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৪. জেন্টস কটন শর্ট পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৫. জেন্টস সেমি লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৬. জেন্টস মাল্টিকালার প্রিন্ট স্ল্যাব কটন লং পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৭. অলওভার প্রিন্টেড লং কটন পাঞ্জাবী

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৮. মেনজ ও কিডস পাঞ্জাবি পায়জামা সেট

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

যেখান থেকে কিনবেন

ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দিন গুণে ফ্যাশন হয়না আর এদেশের স্টাইলিশ তরুণদের কাছে ফ্যাশনের জন্য নির্ধারিত কোন দিনও লাগেনা। কোন পোশাকটি তরুণরা বেশি পরতে পছন্দ করে? কোনটিতে তরুণদের বেশি ফ্যাশনেবল দেখায় প্রশ্ন করলে উত্তর হবে পাঞ্জাবি। গরমে দিনে অফ ফ্যাশনে নিজেকে আরও ফ্যাশনেবল করে তুলতে তরুণদের অন্যতম অনুসঙ্গ হতে পারে স্টাইলিশ পাঞ্জাবি। কারণ উৎসব ছাড়াও অফ ফ্যাশনেও পাঞ্জাবি সুপারহিট!

বৈশাখ, ঈদ, ফাল্গুন এমনকি ভালোবাসা দিবসের মত উৎসবকে ঘিরেই পাঞ্জাবির উপর ঝোক বেশি থাকে। স্টাইলিশ ফ্যাশনের জন্য পাঞ্জাবির বিকল্প নেই। তাই আপনাদের ফ্যাশনে অন্যরকম ভাব দিতে আপনাদের পছন্দকে প্রাধান্য দিয়ে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন মোটিফের আকর্ষণীয় পাঞ্জাবির ঝাক্কাস কালেকশন। চলুন আজেরডিলের পাঞ্জাবির পেজ থেকে স্টালিশ পাঞ্জাবির কালেকশন দেখে নেই এই লিংক থেকে।

ছবিতে বাহারি পাঞ্জাবিঃ

কটন সেমি লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

লাল সাদা প্রিন্টেড পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন। 

মেনজ লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

কাতান সিল্ক পাঞ্জাবিঃ

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

মেনজ কটন সেমি লং পাঞ্জাবিঃ

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

জেন্টস মাল্টিকালার কটন পাঞ্জাবিঃ

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

মেনজ লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন


বন্ধুরা, ছবিতে তো মাত্র কয়েকটি পাঞ্জাবি দেখলেন এবার তাহলে ঘুরে আসুন পাঞ্জাবির বিশাল ভান্ডার থেকে।

*পাঞ্জাবি* *স্মার্টশপিং* *শপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। হোক সেটা বৈশাখ কিংবা অন্যকোন উৎসবে। আর ক’দিন বাদেই বাঙ্গালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। এবারের বৈশাখেও ছেলেদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে পাঞ্জাবি। এই বৈশাখে ছেলেদের চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল পহেলা বৈশাখকে টার্গেট করে পাঞ্জাবির বিশাল শাড়ির সংগ্রহ গড়েছে। সেই সাথে বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে বাহারি বৈশাখী পাঞ্জাবিতে ৫০% ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে।

আজকেরডিলের এই অফারের সুযোগ লুফে নিয়ে দেশের ব্যস্ত মানুষগুলো হিট করছেন আজকের ডিলের ওয়েবসাইটে কিনছেন নানা রকমের বৈশাখী পাঞ্জাবি। এখন পর্যন্ত আজকের ডিলে বিক্রি হওয়া সেরা ১০টি পাঞ্জাবির চিত্র নিচে তুলে ধরা হল। আপনি ইচ্ছে করলে এগুলো থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে পারবেন।

০১. বৈশাখী স্পেশাল কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০২. মেনজ লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৩. প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৪. লাল সাদা প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৫. বৈশাখি প্রিন্টেড কটন সেমি লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৬. মেনজ কটন শর্ট পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৭. মেনজ সেমি লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৮. বেশাখী মেনজ কটন শর্ট পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৯. লাল সাদা প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

১০. মেনজ লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

মনে রাখবেনঃ


অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই বৈশাখে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের পাঞ্জাবি পেতে চোখ রাখুন আজকের ডিলে

*পাঞ্জাবি* *বৈশাখীপাঞ্জাবি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পাঞ্জাবি কালেকশনদিনক্ষণ দেখে আর ফ্যাশন হয় না। এদেশের তরুণদের জন্য এখন প্রতিটি দিনই ফ্যাশন হিট। গরমে ফ্যাশনে নিজেকে আরও ফ্যাশনেবল করে তুলতে তরুণদের অন্যতম অনুসঙ্গ হতে পারে স্টাইলিশ পাঞ্জাবি। কারণ উৎসব ছাড়াও অফ ফ্যাশনেও পাঞ্জাবি সুপারহিট! চলুন লো প্রাইসের ভিতরে লেটেস্ট কিছু পাঞ্জাবি দেখে নেই।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনবর্তমান সময়ে পাঞ্জাবিতে মোটিফ হিসেবে বিভিন্ন ধরনের আরকিটেকচারাল ড্রইং, ক্যলিগ্রাফি ও জ্যামিতিক ফর্ম ব্যবহার করা হচ্ছে। এ্যাপলিক, এ্যামব্রয়ডারি, কারচুপি, আড়ি, হাতের ভরাট কাজ, লেস, কাতানপাড়ের পাঞ্জাবি বেশ চলছে। একটা সূতি তো আরেকটা সিল্ক, একটা কাতান তো আরেকটা জামদানি কাপড়ের। কত রকম পাঞ্জাবি শোভা পাচ্ছে ফ্যাশন হাউসগুলো। তবে উৎসব ভেদে ভিন্ন ভিন্ন পঞ্জাবি বেছে নেওয়া উচিৎ।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনখাদি, সুতি বা তাঁতের কাপড়ের সেলফ কালার পাঞ্জাবি কালচারাল প্রোগ্রামে পরতে পারেন। টিউন কাটের লম্বা বা খাট পাঞ্জাবিই এখন বেশী চলছে। তবে নিজের গাম্ভীর্যতা ফুটিয়ে তুলতে চাইলে বেছে নিতে পারেন জমিদারি কাটের পাঞ্জাবি।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

যেকোন উৎসবের ক্ষেত্রে এন্ডি সিল্ক; জামদানী, মসলিন, রেশমী কটন, ডুপিয়ান কাপড়- এর পাঞ্জাবী বেছে নেওয়া ভাল। পার্টিতে গাঢ় রঙের পাঞ্জাবী নির্বাচন করতে পারেন। আর ঘরোয়া অনুষ্ঠানে হালকা রঙের পাঞ্জাবীতেই বেশী ভাল লাগে।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনদেশের শীর্ষ ফ্যাশন হাউজগুলোতে সব সময়ই পাঞ্জাবির নজরকাড়া কালেকশন দেখা যায়। তবে বর্তমানে সব ফ্যাশন হাউসগুলোই তাদের পণ্যে বিক্রি করার জন্য অনলাইন শপিং সাইটগুলোর মার্চেন্ট হয়ে তাদের কালেকশন গুলো দেশব্যাপী তুলে ধরছে। তাই বর্তমানে সবচেয়ে ভাল কালেকশন রয়েছে অনলাইন শপগুলোতে। সেজন্য আপনি যদি হাজার হাজার পোশাকের মধ্য থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিতে চান তাহলে ঘুরে আসুন আজকেরডিলের ওয়েবসাইট থেকে।

অফলাইনের বাইরেও মার্চেন্টরা কিভাবে তাদের জন্য অনলাইন শপের মাধ্যমে বিক্রি করছে দেখতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাঙালির ফ্যাশনে সবসময়ই আলাদা করে জায়গা দখল করে রেখেছে পাঞ্জাবি। তাই শীতের পর বসন্তে ও বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে আজকের ডিল নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পাঞ্জাবি, তাও আবার সাশ্রয়ী মূল্যে। এবারের ফ্যাশনে  স্লিমফিট ও একছাঁট কাটিংয়ে পাঞ্জাবি বেশ চলছে। এই ফাল্গুনের ভালোবাসা দিবসে আপনিও সেজে উঠতে পারেন আকর্ষণীয় পাঞ্জাবিতে। এবারে ফাল্গুনে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকের ডিলে পাবেন লো প্রাইসে লেটেস্ট পাঞ্জাবি। চলুন এই ফাল্গুনের লেটেস্ট কয়েকটি পাঞ্জাবি দেখে নেই।আমাদের কাছে ভালোবাসা দিবস কিন্তু শুধু একটা দিবস নয় বরং তা আমাদের বসন্ত দিনের যাত্রা শুরুর দ্বিতীয় ক্ষণ।

বলুন তো, ভালোবাসার রঙ কি? কল্পনার ভালোবাসার রঙ যেন লাল। ভালোবাসার সূক্ষ্ম সূক্ষ্ম অনুভূতি প্রকাশ করার একমাত্র রঙ হচ্ছে লাল। এ জন্য লাল রঙকেই ভালোবাসার রঙ হিসেবে মনে করা হয়। আর তাই তো সব পোশাকেই লাল রঙের একটা কম্বিনেশন রয়েছে। ভালোবাসার দিন বলে কথা। যদিও একদিনের ভালোবাসায় বোধকরি অনেকেই বিশ্বাসী নয়। তারপরও একটি বিশেষ দিনে ভালোবাসার আলাদা একটা গুরুত্ব তো অবশ্যই থাকে। কেননা একটি দিন ভালোবাসার স্পেশাল দিন মানে প্রিয় মানুষটিকে চমকে দেয়ার বিষয় তো থাকেই।

আর তাই তো নিজের প্রেজেন্টেশন কিংবা উপহার দিয়ে মুহূর্তেই প্রিয় মানুষকে সারপ্রাইজ দিতে পারেন। তবে সবকিছুর আগে ভালোবাসা দিবসে নিজেকে পোশাক-আশাক থেকে শুরু করে সবকিছুতেই একটু ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করুন। তবে ভালোবাসা দিবস বলে শুধু লালেই আটকে থাকবেন না। যেকোনো উজ্জ্বল রঙই এই সময়ের জন্য এবং প্রেমের জন্য ভালো। পছন্দমতো হালকা গোলাপি, উজ্জ্বল হলুদ, পার্পল, সুন্দর নীল যেকোনো রঙের পোশাকই আপনি পরতে পারেন। 

বসন্তে হলুদ ও ভালোবাসা দিবসে লাল রংকে ফোকাস করে পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে উপলক্ষে দেশের শীর্ষ ফ্যাশন হাউজগুলো আয়োজন করেছে বসন্তের নানা সম্ভার। আপনি যদি চান হাজার হাজার পোশাকের মধ্য থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিবেন তাহলে ঘুরে আসুন আজকেরডিলের ওয়েবসাইট থেকে। যদি ভেবে থাকেন নতুন পাঞ্জাবি কেনা মানে হাজার হাজার টাকার খরচা, তাহলে ভুল করবেন। এক হাজার টাকার নিচেই পাওয়া যাচ্ছে চমৎকার পাঞ্জাবি। দাম কম হলেও মান কিন্তু খারাপ না। এক ক্লিকে ঘরে বসে পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন। 

 

*পাঞ্জাবি* *ভালোবাসাদিবসেরফ্যাশন* *উপহার* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনডে*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাসন্তী ফ্যাশনে পাঞ্জাবিএদেশের তরুণদের কাছে ফ্যাশনের জন্য নির্ধারিত কোন দিন লাগেনা। তারপরেও বিশেষ কোন উৎসবে নতুন করে সাজতে সবারই ভাল লাগে। আর ক’দিন বাদেই বসন্ত উৎসব। শীতকে বিদায় দিয়ে বাসন্তী রঙে সেজে উঠবে পুরো দেশ। ছেলেরা পাঞ্জাবি আর মেয়েরা বাসন্তী শাড়িতে সেজে উঠবে। ইতিমধ্যে ফ্যাশন হাউস সহ বিভিন্ন অনলাইন শপ তাদের ওয়েবসাইট সাজিয়েছে ফাল্গুনের পোশাকে। এই ফাল্গুনের আপনিও সেজে উঠতে পারেন আকর্ষণীয় পাঞ্জাবিতে। এবারে ফাল্গুনে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকের ডিলে পাবেন লো প্রাইসে লেটেস্ট পাঞ্জাবি। চলুন এই ফাল্গুনের লেটেস্ট কয়েকটি পাঞ্জাবি দেখে নেই।

ফাল্গুন উৎসবে পাঞ্জাবি:

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন
ফাল্গুন উৎসবের একমাত্র পছন্দসই পোশাক হচ্ছে পাঞ্জাবি। এদিন দিন শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষের কাছে পাঞ্জাবি হয়ে উঠবে বাসন্তী পোশাক। বিশেষে করে এ দেশের ইয়ং জেনারেশনের মধ্যে বাসন্তী পাঞ্জাবি বেশ জনপ্রিয়। হলুদ কিংবা বাসন্তী রঙে ছেয়ে যাবে পুরো দেশ।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনবসন্তে পাঞ্জাবি ফ্যাশন জনপ্রিয়তার শীর্ষ থাকায় পোশাক তৈরীর প্রতিষ্ঠান গুলি বাহারি ডিজাইন ও বিভিন্ন রঙের পাঞ্জাবি তৈরীতে জোর দিয়েছেন। বসন্তে যেহেতু ফুলের উপস্থিতি বেশী থাকে, তাই ডিজাইনে ফুলের প্রাধান্য দেখা যাচ্ছে, পাঞ্জাবিতে ফুলের রঙ ফুটে উঠছে। লম্বা পাঞ্জাবিতে কলার ও বুকের দিকে থাকছে পুঁতি বা সুতার কাজ।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনএকটা পরামর্শ! আপনি পাঞ্জাবী, ফতুয়া, টি-শার্ট যাই পড়ুন না কেন তাতে রাখুন ফাল্গুনের ছোঁয়া। পছন্দ করুন লাল, হলুদ, সবুজ রঙের অথবা এগুলোর চেক মিশেলের কাপড়। বেশ মানিয়ে যাবে। পাঞ্জাবি পরার পাশাপাশি একটু টুকিটাকি আনুসাঙ্গিক রাখতে পারেন সাথে, যেমনঃ হাতঘড়ি, সানগ্লাস, রুমাল অথবা মাথায় বেঁধে নিতে পারেন গামছা। দারুণ মানিয়ে যাবে।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপহেলা ফাল্গুন উপলক্ষে দেশের শীর্ষ ফ্যাশন হাউজগুলো আয়োজন করেছে বসন্তের নানা সম্ভার। আপনি যদি চান হাজার হাজার পোশাকের মধ্য থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিবেন তাহলে ঘুরে আসুন আজকেরডিলের ওয়েবসাইট থেকে। এক ক্লিকে ঘরে বসে ফাল্গুনের পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *বাসন্তীফ্যাশন* *বসন্তউৎসব* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পূজোর পাঞ্জাবি কিনুনবাতাসে পূজোর গন্ধ। যতদূর চোখ যায়, কেবল কাশফুল আর কাশফুল। দিনের দিগন্তজোড়া চনমনে রোদ, আকাশজুড়ে পেঁজা তুলার সাদা মেঘের মানচিত্র, মাঝে মধ্যে বৃষ্টির তোড়জোড় এই হলো শরৎকাল। শরৎকালে প্রকৃতির এই অপরূপ মোহনীয় রূপের সঙ্গে বাতাসে এখন ভেসে বেড়াচ্ছে শারদীয় দুর্গোৎসবের আমেজ। কেমন হবে দুর্গোৎসবে ছেলেদের সাজপোশাক? চলুন দেখে নেই।

পাঞ্জাবি কিনতে ক্লিক করুনপাঞ্জাবি কিনতে ক্লিক করুনচারদিকে চলছে এখন পুজোর প্রস্তুতি। আর পুজোর প্রস্তুতির মধ্যে অন্যতম ছেলেদের সাজপোশাক। ছেলেদের পুজোর সাজে এখনে এগিয়ে রয়েছে বাহারি পাঞ্জাবি। সকালে ম-পে অঞ্জলি দিতে যাওয়ার সময় সুতি কাপড়ের পাঞ্জাবি-পাজামা কিংবা ট্রাউজার, ফতুয়া পরতে পারেন। অষ্টমী জাঁকজমকপূর্ণ হয়। তাই অষ্টমীর রাতের অনুষ্ঠানে তসর, বলাকা সিল্ক, অ্যান্ডি সিল্ক, অ্যান্ডি সুতি পাঞ্জাবি মানাবে বেশ।

পাঞ্জাবি কিনতে ক্লিক করুনআবার পুজোর পাঁচ দিন পাঁচ রকম পোশাকেও সেজে উঠতে পারেন। এ ক্ষেত্রে ষষ্ঠী ও সপ্তমীতে সিম্পল ফতুয়া, জিন্স, শার্ট পরুন। অষ্টমী যেহেতু গর্জিয়াস তাই এ দিনটিতে পরতে পারেন পাজামা-পাঞ্জাবি, সঙ্গে ট্রেডিশনাল লুক আনতে গায়ে রাখতে পারেন উত্তরীয়। নবমীর রাতেও পাঞ্জাবি পরতে পারেন। তবে এদিনটিতে পাজামার বদলে ধুতি কিংবা প্যান্ট পরলে লুক চেঞ্জ হবে। দশমীতে রঙ খেলা হয়। এদিন সাদা-লাল পাঞ্জাবিতে বেশ জমকালো লাগবে। আর রাতের বেলা ফরমাল শার্ট-প্যান্ট, একরঙা পাঞ্জাবির সঙ্গে প্রিন্স কোট পরে বাজিমাত করতে পারেন। ধুতি পরার ইচ্ছা থাকে অনেকের কিন্তু ঝামেলার কারণে পরতে চান না। এ কারণে ফ্যাশন হাউসগুলো এখন এনেছে প্যান্ট ধুতি অর্থাৎ সেলাই করা ধুতি। এতে ধুতি বাঁধার ঝামেলা নেই। ধুতির সঙ্গে মিলিয়ে পরতে পারেন রাজকীয় মোটিফের পাঞ্জাবি।

পাঞ্জাবি কিনতে ক্লিক করুনপাঞ্জাবি কিনতে ক্লিক করুনফ্যাশন হাউস ঘুরে দেখা যায়, পাঞ্জাবির গলায় এবার ব্যান্ড কলার, শার্টের কলার ছাড়াও সাদামাটা কাট বেশ চলছে। তরুণদের জন্য পকেটসহ পাঞ্জাবিতে কাঁধের ওপর জুড়ে দেওয়া হয়েছে বেল্ট। কোনো কোনো পাঞ্জাবির কনুই ও কাঁধে কাজ করা হয়েছে। সুতার কাজ ছাড়াও ভিন্ন কাপড়ের প্যাচওয়ার্ক, মেশিন এম্ব্রয়ডারি, ব্লক বেশ চলছে। রাতের অনুষ্ঠান উপযোগী খাদি সিল্ক, তসরের ওপর ভারী এম্ব্রয়ডারি পাঞ্জাবি নজর কাড়বে।

দাম কেমন?

 পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

সাধারণ নকশার অ্যান্ডি, সুতির লিলেন পাঞ্জাবি কিনতে পারবেন ৭০০ থেকে ১২০০ টাকায়, ভারী নকশার সুতি পাঞ্জাবি ১২০০ থেকে ২২০০ টাকা, তসর, সিল্কের এম্ব্রয়ডারি পাঞ্জাবি ২৫০০ থেকে ৮০০০ টাকা, সাধারণ অলিগড়ি ও চুড়িদার পাজামা ৩০০ থেকে ১০০০ টাকা, ধুতি ৪০০ থেকে ২০০০ টাকা, ধুতি সেট পাঞ্জাবি ২০০০ থেকে ৩৫০০ টাকা, ফতুয়া ৪০০ থেকে ৮০০ টাকা, শার্ট ৪০০ থেকে ১০০০ টাকা, টি-শার্ট ৪০০ থেকে ১৫০০ টাকা।

কোথায় থেকে কিনবেন?

 পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে পূজোর পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পূজোর পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *পূজোরসাজ* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কমদামের লেটেস্ট পাঞ্জাবিঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তার তাই ফ্যাশন হাউজগুলোর পাঞ্জাবি নিয়ে এই তোড়জোড়। এবারের ঈদেও পিছিয়ে নেই অনলাইন শপগুলো। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা। চলুন তবে দেখে নেয়ওা যাক এবারের ঈদে ছেলেদের ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

সুতি পাঞ্চাবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
আজকাল নানা রকম রং ও নকশার পাঞ্জাবি পরছে ফ্যাশন সচেতন যুবকরা। একই সঙ্গে নতুন পাঞ্জাবি পরে ঈদের নামাজ পড়ার শখ কিশোর, তরুণ, বৃদ্ধ সবারই। পাঞ্জাবি ছাড়া পুরুষের ঈদ এক কথায় অসম্ভব। আর সেই কথা মাথায় রেখে প্রত্যেক ঈদের মতো এবারো ফ্যাশন হাউসগুলো সাজিয়েছে নিজেদের পাঞ্জাবির পসরা। গরমের কারণে পাঞ্জাবির কাপড়ে সুতি ও কিছুটা হালকা কাজের প্রাধান্য নজরে এসেছে এবারকার ঈদের পাঞ্জাবির কালেকশনে।

সিল্ক পাঞ্চাবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ফ্যাশনেবল তরুণদের কাছে সিল্ক পাঞ্চাবির একটা বিশেষ জায়গা দখল করে নিয়েছে। বাজারে এবার আছে ভিন্ন ধাঁচের সিল্ক পাঞ্জাবি- কোনটা কারকার্যময়, আবার কোনটা সাধারণ। রংয়ের বাহার তো থাকছেই, বাজার ঘুরে দেখা গেল পাঞ্জাবির কারচুপি কাজ হয়েছে বেশি। এবারের ঈদ গরমের ভেতর হওয়ার কারণে সুতি কাপড়ের পাশাপাশি আমাদের দেশজ সিল্ক পাঞ্চাবির কদরটা বেশি।

খাদি পাঞ্চাবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
খাদির সঙ্গে জড়িয়ে আছে ভারতবর্ষের স্বাধিকার আন্দোলন ও বাঙালি ঐতিহ্য। এ কাপড় খাদে (গর্তে) বসে তৈরি করা হয় বলে এর নাম দেওয়া হয় ‘খাদি’। আধুনিক ফ্যাশনের সাথে সমানভাবে চলতে যুগোপযোগী করে খাদি দিয়ে করা হচ্ছে ছেলেমেয়েদের জন্য ফ্যাশনেবল সব পোশাক। এর মধ্যে পুরনো ঐতিহ্য ধারণ করা পাঞ্জাবি অন্যতম। খাদি পাঞ্জাবি খুব ফ্যাশনেবল ও আরামদায়ক। ফ্যাশনে অন্যরকম ভাব আনতে খাদির তুলনা হয় না।

সেমি লং পাঞ্চবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এ প্রজন্মের তরুণরা একটু বেশি স্টাইলিশ তাইতো তারা লং পাঞ্জাবির চেয়ে সেমি লং পাঞ্জাবিতে বেশি স্বাচ্ছন্দবোধ করে। এবারের ঈদ উপলক্ষ্যে ইতিমধ্যে পাঞ্জাবি ও টি-শার্টের দোকানগুলোতে বাড়তে শুরু করেছে ক্রেতাদের ভিড়। দোকানীরা বলছে প্রতি বছরের মত এবারও সেমি লং পাঞ্জাবির চাহিদাই বেশি। কারণ এ ধরনের পাঞ্চাবি পরতে যেমন আরাম ঠিক তেমন স্টাইলিশ। এই ঈদে আপনি যদি স্টাইলিশ লুক আনতে চান তাহলে সিমি লং পাঞ্চবি কিনে নিন।

লং পাঞ্চবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এবারের ঈদ ফ্যাশনে বাহারি সব পাঞ্জাবি গুলোর মধ্যে লং পাঞ্জাবির ডিজাইনে বেশ পরিবর্তন আনা হয়েছে। আগেকার ভাবধারা থেকে বেরিয়ে লং পাঞ্চাবিতে স্টাইলিশ ভাব নিয়ে আসা হয়েছে। তরুণ, মধ্যবয়স্ক এবং বৃদ্ধদের কথা চিন্তা করে লং পাঞ্চাবিতে ভিন্ন ভিন্ন পরিবর্তন এসেছে। লং পাঞ্চবি পরতে বেশ আরামদায়ক। জিন্স প্যান্টের সাথে পরলে এটি বেশ মানিয়ে যাবে।

চেক পাঞ্জাবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এবারের ঈদে বাহারি চেকের পাঞ্জবি তরুণদের নজর কেড়েছে। ঈদে ফ্যাশনেবল চেক পাঞ্চবি তৈরীতে সুতী কাপড় ও দেশীয় ঐতিহ্য ফুঁটিয়ে তোলা হয়েছে। হাল ফ্যাশনের সমসাময়িকতার সাথে এটি বেশ জনপ্রিয় হয়ে উছেঠে। ঈদ সহ ঐতিহ্যবাহী যেকোনো অনুষ্ঠানে চেক পাঞ্জাবিতে দারুণ মানবে। • সুন্দর ডিজাইনের হালকা হাতের কাজ এই পাঞ্জাবিকে আরও আধুনিক করেছে।

কালারফুল পাঞ্জাবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ঈদে সবাই চায় নিজেকে উৎসবের রঙে রাঙিয়ে নিতে। যে করনেই এবারের ঈকে সামনে রেখে ফ্যাশনহাউসগুলো কালারফুল পাঞ্চাবির বাহারি সাজে সেজেছে। রাজধানীর বিভিন্ন বিপণি বিতান ও অনলাইন শপ গুলোর ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, নানা রকম রং ও ডিজাইনের কালারফুল পাঞ্জাবি বিক্রি হচ্ছে। তবে তরুণদের মধ্যে এবার ঈদে বিভিন্ন স্টাইপের কাজ করা শর্ট পাঞ্জাবির চাহিদাই বেশি। শধ্য বয়স্করা কিনছেন সাদা ও হালকা রঙের পাঞ্জাবি।

কোথায় থেকে কিনবেন

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ  সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন।  

*পাঞ্জাবিফ্যাশন* *লেটেস্টপাঞ্জাবি* *পাঞ্জাবি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সাশ্রয়ী মূল্যে নজরকাড়া পাঞ্জাবিঈদে ছেলেদের আকর্ষণীয় পোশাকের অন্যতম অনুসঙ্গ পাঞ্জাবি। ঈদের নামাজ পড়া, আত্মীয় স্বজনদের বাড়িতে বেড়াতে যাওয়া থেকে শুরু করে সব ধরনের ঘোরাঘুরিতেই পাঞ্জাবি উপযোগী। সাধ থাকলে যাদের সাধ্যের ঘাটতি রয়েছে তাদের জন্য আজকের এই পোষ্ট। আপনার দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই মাত্র ১০০০ হাজার টাকার নিচে কিনতে পারবেন এবারের ঈদের অন্যরকম স্টাইলশ পাঞ্জাবি। চলুন তবে দেখে নেওয়া যাক এবারের ঈদের ছেলেদের কমদামী ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

কমদামে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই এবারের ঈদেও পিছিয়ে নেই কোনো ফ্যাশন হাউস। বিশেষ করে অফলাইন মার্কেট গুলোর চেয়ে এগিয়ে রয়েছে অনলাইন মার্কেটপ্লেস গুলো। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিলের এক কর্মকর্তা সাথে কথা বলে জানা গেল, তাদের কালেকশনে বিভিন্ন ডিজাইনের হাজারও পাঞ্জাবি রয়েছে। যেহেতু দেশের যেকোন প্রান্ত থেকে সবধরনের মানুষ অনলাইনের পোশাক কিনছেন তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা দামি এবং কমদামি সব ধরনের পোশাক আইটেম সংগ্রহে রেখেছেন। যে কেউ সাধ্যমত পছন্দের দামে ঘরে বসে অডার করেই পোশাক কিনতে পারবেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারে কমদামি পাঞ্জাবিগুলোর মধ্যে কটন পাঞ্জাবীর পাধান্যই বেশি। তাছাড়া চেক ও স্টাইলিশ ডিজাইনের পাঞ্জাবির দামও খুব একটা বেশি না। অবশ্য গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবির কাপড়ে এসেছে ভিন্নতা। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবি দেখা যাচ্ছে সব স্থানেই। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনঅনলাইন মার্কেটপ্লেস ছাড়াও পাঞ্জাবি কেনার জন্য ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এছাড়াও নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোর শোরুমে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের পাঞ্জাবি।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএবারের ঈদের আকর্ষণীয় এসব পাঞ্জাবি কিনতে পারবেন ৫০০ থেকে ১ হাজার টাকার মধ্যে। কনটেন্টের পাঞ্জাবি গুলো ভালো লাগলে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারেন। বাজার যাচাই করে দাম বাড়ার আগে ঈদের লেটেস্ট ও স্টাইলিশ কালেকশন গুলো কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদশপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পাঞ্জাবির লেটেস্ট কালেকশনঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তবে যাদের সাধ বেশি কিন্তু পুঁজি কম তারা কমদামেও কিনে নিতে পারবেন আকর্ষণীয় এসব পাঞ্জাবি। চলুন তবে দেখে নেওয়া যাক এবারের ঈদের ছেলেদের কমদামী ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

কমদামে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি:

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুন
ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই এবারের ঈদেও পিছিয়ে নেই কোনো ফ্যাশন হাউস। বিশেষ করে অফলাইন মার্কেট গুলোর চেয়ে এগিয়ে রয়েছে অনলাইন মার্কেটপ্লেস গুলো। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিলের এক কর্মকর্তা সাথে কথা বলে জানা গেল, তাদের কালেকশনে বিভিন্ন ডিজাইনের হাজারও পাঞ্জাবি রয়েছে। যেহেতু দেশের যেকোন প্রান্ত থেকে সবধরনের মানুষ অনলাইনের পোশাক কিনছেন তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা দামি এবং কমদামি সব ধরনের পোশাক আইটেম সংগ্রহে রেখেছেন। যে কেউ সাধ্যমত পছন্দের দামে ঘরে বসে অডার করেই পোশাক কিনতে পারবেন।

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুন

এবারে কমদামি পাঞ্জাবিগুলোর মধ্যে কটন পাঞ্জাবীর পাধান্যই বেশি। তাছাড়া চেক ও স্টাইলিশ ডিজাইনের পাঞ্জাবির দামও খুব একটা বেশি না। অবশ্য গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবির কাপড়ে এসেছে ভিন্নতা। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবি দেখা যাচ্ছে সব স্থানেই। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুনঅনলাইন মার্কেটপ্লেস ছাড়াও পাঞ্চাবি কেনার জন্য ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এছাড়াও নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোর শোরুমে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের পাঞ্জাবি। বেশ কিছু ফ্যাশন হাউসে কথা বলে জানা যায়, তরুণরা পছন্দ করছেন টিউনফিট পাঞ্জাবি। লম্বা বা খাটো দুই ধরনেরই টিউনফিট পাঞ্জাবি আছে বাজারে। পাঞ্জাবির কাপড়ে ব্যবহার করা হয়েছে নানা ধরনের সুতি, জামেবার, তসর, সিল্ক, খাদি, তাঁতের কাপড়, মটকা, জয় সিল্ক, কাতান ইত্যাদি। বুকের দিকে ডাবল পকেট বা জরি সুতার কাজ করা। কোনো পাঞ্জাবিতে আবার ব্যবহার করা হয়েছে থ্রি-কোয়ার্টার হাতা।

ভালো লাগলে ক্লিক করুনএবারের ঈদের আকর্ষণীয় এসব পাঞ্চাবি কিনতে পারবেন ৫০০ থেকে ৩ হাজার টাকার মধ্যে। কনটেন্টের পাঞ্চাবিগুলো ভালো লাগলে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারেন। বাজার যাচাই করে দাম বাড়ার আগে ঈদের লেটেস্ট ও স্টাইলিশ কালেকশন গুলো কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদেরপাঞ্জাবি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দাম বাড়ার আগেই পছন্দেরটি সংগ্রহ করুনঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তার তাই ফ্যাশন হাউজগুলোর পাঞ্জাবি নিয়ে এই তোড়জোড়। এবারের ঈদেও পিছিয়ে নেই অনলাইন শপগুলো। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা। চলুন তবে দেখে নেয়ওা যাক এবারের ঈদে ছেলেদের ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

সুতি পাঞ্চাবি

সুতির পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
আজকাল নানা রকম রং ও নকশার পাঞ্জাবি পরছে ফ্যাশন সচেতন যুবকরা। একই সঙ্গে নতুন পাঞ্জাবি পরে ঈদের নামাজ পড়ার শখ কিশোর, তরুণ, বৃদ্ধ সবারই। পাঞ্জাবি ছাড়া পুরুষের ঈদ এক কথায় অসম্ভব। আর সেই কথা মাথায় রেখে প্রত্যেক ঈদের মতো এবারো ফ্যাশন হাউসগুলো সাজিয়েছে নিজেদের পাঞ্জাবির পসরা। গরমের কারণে পাঞ্জাবির কাপড়ে সুতি ও কিছুটা হালকা কাজের প্রাধান্য নজরে এসেছে এবারকার ঈদের পাঞ্জাবির কালেকশনে।

সিল্ক পাঞ্চাবি

সিল্কের পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ফ্যাশনেবল তরুণদের কাছে সিল্ক পাঞ্চাবির একটা বিশেষ জায়গা দখল করে নিয়েছে। বাজারে এবার আছে ভিন্ন ধাঁচের সিল্ক পাঞ্জাবি- কোনটা কারকার্যময়, আবার কোনটা সাধারণ। রংয়ের বাহার তো থাকছেই, বাজার ঘুরে দেখা গেল পাঞ্জাবির কারচুপি কাজ হয়েছে বেশি। এবারের ঈদ গরমের ভেতর হওয়ার কারণে সুতি কাপড়ের পাশাপাশি আমাদের দেশজ সিল্ক পাঞ্চাবির কদরটা বেশি।

খাদি পাঞ্চাবি

খাদির পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
খাদির সঙ্গে জড়িয়ে আছে ভারতবর্ষের স্বাধিকার আন্দোলন ও বাঙালি ঐতিহ্য। এ কাপড় খাদে (গর্তে) বসে তৈরি করা হয় বলে এর নাম দেওয়া হয় ‘খাদি’। আধুনিক ফ্যাশনের সাথে সমানভাবে চলতে যুগোপযোগী করে খাদি দিয়ে করা হচ্ছে ছেলেমেয়েদের জন্য ফ্যাশনেবল সব পোশাক। এর মধ্যে পুরনো ঐতিহ্য ধারণ করা পাঞ্জাবি অন্যতম। খাদি পাঞ্জাবি খুব ফ্যাশনেবল ও আরামদায়ক। ফ্যাশনে অন্যরকম ভাব আনতে খাদির তুলনা হয় না।

সেমি লং পাঞ্চবি

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এ প্রজন্মের তরুণরা একটু বেশি স্টাইলিশ তাইতো তারা লং পাঞ্জাবির চেয়ে সেমি লং পাঞ্জাবিতে বেশি স্বাচ্ছন্দবোধ করে। এবারের ঈদ উপলক্ষ্যে ইতিমধ্যে পাঞ্জাবি ও টি-শার্টের দোকানগুলোতে বাড়তে শুরু করেছে ক্রেতাদের ভিড়। দোকানীরা বলছে প্রতি বছরের মত এবারও সেমি লং পাঞ্জাবির চাহিদাই বেশি। কারণ এ ধরনের পাঞ্চাবি পরতে যেমন আরাম ঠিক তেমন স্টাইলিশ। এই ঈদে আপনি যদি স্টাইলিশ লুক আনতে চান তাহলে সিমি লং পাঞ্চবি কিনে নিন।

লং পাঞ্চবি

লং পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এবারের ঈদ ফ্যাশনে বাহারি সব পাঞ্জাবি গুলোর মধ্যে লং পাঞ্জাবির ডিজাইনে বেশ পরিবর্তন আনা হয়েছে। আগেকার ভাবধারা থেকে বেরিয়ে লং পাঞ্চাবিতে স্টাইলিশ ভাব নিয়ে আসা হয়েছে। তরুণ, মধ্যবয়স্ক এবং বৃদ্ধদের কথা চিন্তা করে লং পাঞ্চাবিতে ভিন্ন ভিন্ন পরিবর্তন এসেছে। লং পাঞ্চবি পরতে বেশ আরামদায়ক। জিন্স প্যান্টের সাথে পরলে এটি বেশ মানিয়ে যাবে।

চেক পাঞ্জাবি

চেক পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
এবারের ঈদে বাহারি চেকের পাঞ্জবি তরুণদের নজর কেড়েছে। ঈদে ফ্যাশনেবল চেক পাঞ্চবি তৈরীতে সুতী কাপড় ও দেশীয় ঐতিহ্য ফুঁটিয়ে তোলা হয়েছে। হাল ফ্যাশনের সমসাময়িকতার সাথে এটি বেশ জনপ্রিয় হয়ে উছেঠে। ঈদ সহ ঐতিহ্যবাহী যেকোনো অনুষ্ঠানে চেক পাঞ্জাবিতে দারুণ মানবে। • সুন্দর ডিজাইনের হালকা হাতের কাজ এই পাঞ্জাবিকে আরও আধুনিক করেছে।

কালারফুল পাঞ্জাবি

কালারফুল পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ঈদে সবাই চায় নিজেকে উৎসবের রঙে রাঙিয়ে নিতে। যে করনেই এবারের ঈকে সামনে রেখে ফ্যাশনহাউসগুলো কালারফুল পাঞ্চাবির বাহারি সাজে সেজেছে। রাজধানীর বিভিন্ন বিপণি বিতান ও অনলাইন শপ গুলোর ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, নানা রকম রং ও ডিজাইনের কালারফুল পাঞ্জাবি বিক্রি হচ্ছে। তবে তরুণদের মধ্যে এবার ঈদে বিভিন্ন স্টাইপের কাজ করা শর্ট পাঞ্জাবির চাহিদাই বেশি। শধ্য বয়স্করা কিনছেন সাদা ও হালকা রঙের পাঞ্জাবি।

কোথায় থেকে কিনবেন

পাঞ্জাবি কিনতে ক্লিক করুন
ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এ ছাড়া পুরান ঢাকার ইসলামপুর, নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ  সারাদেশের নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোতে এসব পাঞ্জাবি কিনতে পাবেন। তবে এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবিটি। অনলাইন শপ থেকে ভালো মানের পোশাক কিনতে আস্থা রাখতে পারেন দেশের সেরা অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলের পাঞ্চাবি কালেকশন দেখতে এখানে ক্লিক করুন। 

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শিশুদের ঘিরেই ঈদের আনন্দ। তাই ঈদ মানেই তো শিশুর খুশি। শিশুদের জামাটা তাই কিনতে হয় সবার আগে। তাদের জামাটা হতে হয় অন্য রকম। সেই তোড়জোড় শুরু হয়ে গেছে শিশুদের ঈদেও পোশাকের বাজারে। আবহাওয়া, চলতি ধারা আর নানান নকশায় বেশ রঙিন হবে এবার শিশুদের ঈদ, শিশুদের সব খুশি ঈদের পোশাক ঘিরে। ঈদ বেশি আনন্দ দেয় ছোটদের। তাই ঈদের কেনাকাটায় তাদের আবদারেরও শেষ নেই।

কিনতে ক্লিক করুন 

ঈদের দিন পাঞ্জাবি না পরলে নিজেকে ঠিক পরিপূর্ণ লাগে না। ঈদের সকালে গোসলের পর পাঞ্জাবি ছাড়া আর কি! নতুন পাঞ্জাবি গায়ে চড়িয়ে হাতে আতরের গন্ধ ছড়িয়ে কোলাকুলি করাতেই ঈদের আনন্দ। শিশুদের পাঞ্জাবিতে এবার রঙের খেলা জেমেছে। বাদলা দিনে ঈদ উৎসব বলে পোশাকেও সেটাকে তুলে এনেছেন ডিজাইনাররা। এ ছাড়া সাদা, অফ হোয়াইট, ছাই, লেবু, হলুদ, বেগুনি, লাল ইত্যাদি রংয়ের আধিক্য রয়েছে পাঞ্জাবিতে।

কিনতে ক্লিক করুন

পাঞ্জাবির কাপড়ে ব্যবহার করা হয়েছে নানা ধরনের সুতি, জামেবার, তসর, সিল্ক, খাদি, তাঁতের কাপড়, মটকা, জয় সিল্ক, কাতান ইত্যাদি। নতুন কাটছাঁটে দেখা গেল টিউনিক কলার (ডাবল কলার), গলার কাজের সঙ্গে মিলিয়ে হাতার নিচে কাজ। কোনোটির বোতাম লাগানো হয়েছে কাঁধের দিকে কেটে। আছে জমিদারি কাটের জমকালো পাঞ্জাবি। বুকের দিকে ডাবল পকেট বা জরি সুতার কাজ করা। কোনো পাঞ্জাবিতে আবার ব্যবহার করা হয়েছে থ্রি কোয়ার্টার হাতা।

কিনতে ক্লিক করুন

বাবা-মারা সন্তানদের পছন্দ নিজেদের করে নেন বলে ঈদবাজারে শিশুদের কেনাকাটা জমে ওঠে বরাবরই। শিশুদের ঈদের আনন্দ ভরিয়ে তুলতে নগরের বিভিন্ন বিপণিকেন্দ্রে বাহারি পোশাকের পসরা সাজিয়েছেন দোকানিরা। শনিবার রাজধানীর বিভিন্ন শপিং মল ও বিপণি বিতানগুলোতে গিয়ে ঈদের কেনাকাটায় শিশুদের জমজমাট অবস্থা দেখা গেছে। 

কিনতে ক্লিক করুন

ঈদবাজারে শিশুদের বায়নার সঙ্গে মিলতে হচ্ছে বাবা-মার সাধ্য। অন্যদিকে শিশুদের মন ভোলানোর চেষ্টা চালাচ্ছেন দোকানিরা। বেশির ভাগ সময়েই পরাস্ত হতে হয় বাবা-মাকে।এভাবে আপনজনদের কাছ থেকে উপহার পেলেও পরিবারের শিশুদের জন্য ঈদের কেনাকাটায় কার্পণ্য করছেন না বড়রা। সাধ্যের মধ্যে সবটুকু দিয়ে চেষ্টা করছেন বাচ্চাদের মুখে হাসি ফোটাতে। আর ঈদ যত ঘনিয়ে আসছে ততই নতুন পোশাক পেতে উত্তেজনা বাড়ছে ছোটদের।

কিনতে ক্লিক করুন

দরদাম
বাচ্চাদের পাঞ্জাবির দাম ফ্যাশন হাউসে একধরনের, আবার বিভিন্ন শপিং মলে আরেক। বিভিন্ন শপিং মলে কিনতে চাইলে পেয়ে যাবেন ৫০০ থেকে ২৫০০ টাকায়। ফ্যাশন হাউসের পাঞ্জাবির দাম সাধারণত এক হাজার টাকা থেকে শুরু করে দশ হাজার টাকা পর্যন্ত আছে। আলাদা করে পায়জামা কিনতে চাইলে আপনাকে ৪০০ টাকা থেকে দুই হাজার টাকা পর্যন্ত গুনতে হবে। আজকের ডিলে বাচ্চাদের পাঞ্জাবি পাওয়া যাবে ১৫০০ টাকার মধ্যে। 

যেখানে পাবেন
ফ্যাশন হাউস লুবনান, ওটু, আর্টিস্টি, ইনফিনিটি, লা রিভ, আড়ং, যাত্রা, ইয়েলো, স্মার্টেক্স, মনসুন রেইন, ক্যাটস আই, একস্ট্যাসি, স্টুডিও এমদাদ, মায়াসীর, কুমুদিনী, কারুপল্লী, ব্যাং, অন্যমেলা, প্লাস পয়েন্ট, নগরদোলা, দেশি দশের সব দোকান, স্বদেশী, আজিজ সুপার মার্কেট, নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, পল্টন, গুলিস্তান, পিংক সিটি, রাপা প্লাজা, প্লাজা এ আর, মৌচাক মার্কেটসহ প্রায় সব মার্কেটেই মিলবে বাচ্চাদের পাঞ্জাবি। আর অনলাইনে কিনতে হলে আজকের ডিল তো আছেই।  

*শিশুদেরঈদ* *ঈদেরপোশাক* *ঈদেরপাঞ্জাবি* *পাঞ্জাবি* *ঈদশপিং*

AjkerDeal.com: একটি বেশব্লগ লিখেছে

আর কিছুদিন পর বাঙালির দুয়ারে আসছে ঐতিহ্যবাহী সেই দিন—পহেলা বৈশাখ। যেদিন সবাই উত্সুক হয়ে থাকবে সকালে পান্তা ইলিশ খেয়ে বৈশাখের পোশাক পরে রমনার বটমূলে প্রাণ খুলে গাইতে 'এসো হে বৈশাখ, এসো এসো'। আর বৈশাখকে উপলক্ষ করে বাজারে আসতে শুরু করেছে বৈশাখী ডিজাইনের রকমারি পোশাক। সেই সাথে পাওয়া যাচ্ছে ছেলেদের বৈশাখের পাঞ্জাবি। আর তারই খোঁজখবর রইল এবার। 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  বৈশাখ শুধু আমাদের কাছে নতুন বছরের শুরুই নয়, বৈশাখ মানে জীবনের নতুন স্পন্দন। আর হালে এতে যোগ হয়েছে নতুন পোশাক পরার রেওয়াজ। ছেলেদের বৈশাখের পাঞ্জাবির এবারের কালেকশনে রয়েছে লম্বা বা মাঝারি দৈর্ঘ্যের পাশাপাশি জিন্সের সঙ্গে পরার উপযোগী শর্ট পাঞ্জাবিও। বরাবরের মতো এবারও বৈশাখের কালেকশনে শিশুদের জন্যও আছে ভিন্নধর্মী ডিজাইন ও বাহারি রঙের বৈশাখী পাঞ্জাবি। 
 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  পয়লা বৈশাখের সকালবেলা চারুকলা বা বিশ্ববিদ্যাল্যয় এলাকায় যাওয়া, সন্ধ্যায় নানা নিমন্ত্রণ তো হয়ই। এদিন ছেলেদের পছন্দের পোশাক বলতে পাঞ্জাবিই আছে। তবে সকালে যেমন হালকা ও আরামদায়ক, তেমনি রাতের বেলা একটু ভারী কাজের জমকালো পাঞ্জাবি পরা ভালো। বৈশাখ মানেই পোশাকে লাল-সাদার ছড়াছড়ি। এর বাইরেও অনেকে একটু ভিন্নধর্মী কিছু চায়। উৎসবের এই সময়ে গরমের তীব্রতা থাকে। আর তাই পাঞ্জাবিতে সুতির পাশাপাশি হালকা কাপড় ব্যবহার করেছে ফ্যাশন হাউসগুলো। খাটো, লম্বা ও টিউন ফিট—এই তিন ধরনের পাঞ্জাবি পাওয়া যাচ্ছে অনলাইন শপ আজকের ডিলে।  তবে বিকেলে বা সন্ধ্যায় দাওয়াতে যেতে উজ্জ্বল রঙের লম্বা পাঞ্জাবিগুলো প্রাধান্য পাচ্ছে। এখানে পাঞ্জাবিতে চলছে ৯৯ অফার l কিছু পাঞ্জাবির সাথে আবার দিচ্ছে ফ্রি ব্রেসলেট l 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  এবার শর্ট এবং লং দুই ধরনের পাঞ্জাবিরই চল চোখে পড়ছে। যার যেমন পছন্দ বাছাই করে নিতে পারেন। পরতে পারেন জিন্স অথবা পায়জামার সঙ্গে। আর পায়ে পরুন স্লিপার অথবা নাগরা ডিজাইনের জুতা; যা আপনাকে স্বাচ্ছন্দ্যের পাশাপাশি আধুনিক লুকও এনে দেবে। যারা ফিটিংস নিয়ে ভয় পাচ্ছেন, তাঁরা চাইলে পাঞ্জাবি কিনে অল্টার করে নিতে পারেন আপনার মাপ অনুযায়ী, দর্জির দোকান থেকেই। এ ক্ষেত্রে গজকাপড় কিনে দর্জির কাছে নিজের পছন্দের ডিজাইন অনুযায়ী বানিয়ে নিন। এতে খরচটাও থাকবে আপনার হাতের নাগালে। আজকের ডিলে কিনতে ক্লিক করুন।
*বৈশাখীপাঞ্জাবি* *৯৯অফার* *পহেলাবৈশাখ* *নববর্ষ* *পাঞ্জাবি*
ছবি

AjkerDeal.com: ফটো পোস্ট করেছে

পূজা উপলক্ষে ছেলেদের জন্য আকর্ষণীয় ডিজাইনের ও বিভিন্ন কালারের ফ্যাশনেবল পাঞ্জাবীর কালেকশন পাচ্ছেন আজকের ডিলে।

পূজা উপলক্ষে ছেলেদের জন্য আকর্ষণীয় ডিজাইনের ও বিভিন্ন কালারের ফ্যাশনেবল পাঞ্জাবীর কালেকশন পাচ্ছেন আজকের ডিলে। josscart এ পাচ্ছেন হরেক রকম ডিজাইনের বাহারি রঙের পাঞ্জাবী। পূজার উৎসবে মেতে উঠতে এখনি অর্ডার করুন।

*শপিং* *পূজারকেনাকাটা* *পাঞ্জাবি* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★