পার্ক

পার্ক নিয়ে কি ভাবছো?
ছবি

অনি: ফটো পোস্ট করেছে

প্রজাপতি পার্ক,নেভাল রোড,পতেঙ্গা,চট্টগ্রাম।

*পার্ক* *সৌন্দর্য* *চট্টগ্রাম*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

জিসান ভাই বলে কথা
একবার আমাদের জিসান ভাই পার্কে গেলেন তার জিএফ এর সাথে দেখা করতে, যাবার সময় জিএফ এর জন্যে এক তোরা ফুল নিয়ে গেলেন সাথে করে l
জিসান: এটা তোমার জন্যে জিএফ: উফ! খুব সুন্দর এই বলে একটা কিস দিলেন জিসান ভাইকে l তার পর জিসান ভাই দৌড় শুরু করলেন .... জিএফ: আরে আরে কই যাও? জিসান: আরো ফুলের তোরা আনতে!
*ফুল* *পার্ক* *জিএফ* *রসিকতা*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

বর দুপুর রৌদের মধ্যে টলতে টলতে পার্কের ভিতর জিসান ভাই @mxesun যা হবার তাই হলো পুলিশ আটকালো! পুলিশ: কোথায় যাচ্ছেন? জিসান: জ্বী একটু ভিতরে যাব ......! পুলিশ: নেশা করছেন? জিসান: না না ঘুমের ওষুধ খেয়েছি! পুলিশ: এখানে কেন? জিসান: ঘরজামাই এর কি কি উপকার দিক আছে সে সম্বন্ধে লেকচার শুনতে যাইতাছি পুলিশ: কিন্তু আপনার চুখে তো ঘুম? জিসান: সে শুরু করবে আর আমি ঘুম দিব .. পুলিশ: পার্কে কে লেকচার দিবে? জিসান: আমার হবু বউ!
*পার্ক* *রসিকতা* *ঘরজামাই*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

আমাদের নয়ন @kadamati ভাই পার্কে একদিন প্রেমিকার সাথে : - নয়ন তুমি আমাকে কতটুকু ভালবাস? নয়ন: আমার হৃদয়টা একটা মোবাইল আর তুমি তার সিমকার্ড। - ওহ গড! আমি কত লাকি!!! নয়ন: ( মনে মনে ) থ্যান্কস গড, ও বুঝেনি যে, মোবাইলটা ডুয়েল সিম ওয়ালা! (অবাক) (ব্যাপকটেনশনেআসি)(ব্যাপকটেনশনেআসি৩)
*পার্ক* *সিমকার্ড* *ডুয়েল*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

আমাদের জিসান ভাইয়ের @Mxesun সাথে পার্কে সালাম @abussalam779988 ভাইয়ের একদিন দেখা: সালাম: কি ব্যাপার একা কেন? জিএফ কই? জিসান:পরলোক গমন করসে! সালাম: ইন্নালিল্লাহ! কিভাবে? কখন? জিসান: কি ব্যাপার তুই খুব দুঃখিত হইলি মনে হয়? সালাম: তো হমু না! তোর জিএফ মারা গেসে এইটা কি খুশির কথা? জিসান ভাই হাসি দিয়ে : আরেহ মারা যায় নাই। পরলোক মানে অন্য বেডার সাথে আর গমন মানে ভাইগা গেছে। (অবাক) (মামাকিদেখলাম)(মাইরালা২)
*পার্ক* *রসিকতা* *ছিঃছিঃ*

সুমি রহমান: যাই *পার্ক* থেকে একটু ঘুরে আসি! (ভাগোওওও)(ভাগোওওও)(ভাগোওওও)

জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

: দুস্তো কই যাচ ? : বই বেঁচতে... : বেইচ্চা দিবি ! : হ... : তারপর কই যাবি ? : পার্কে : পার্কে ক্যান ! (অবাক) : বাদাম খামু... : বই বেইচ্চা বাদাম খাবি ! : কি করবো ক? এহন আর কটকটি পাওয়া যায় না ।(খুশী২)(শয়তানিহাসি)
*পার্ক* *বাদাম*

দীপ মজুমদার: *পার্ক* আমার বাসার পাশেই ২ টা পার্ক।তবে যাইতে ভাল্লাগেনা।সব বুড়া বুড়ি আসে হাটতে।মেয়ে দেখা যায়না তেমন।দেখা গেলে তো আসা হইতো।যদিও পরিচয় হইতো না।তবুও দেখা হইতো। হিহিহিহিহিহি

আজমি ইতু: *পার্ক* গেলে আগে ভালো লাগত এখন আর ভালো লাগে না...ছোটদের পার্ক এ বড়দের ভীড়ে নিজেকে বেমানান লাগে,আবার বড়দের পার্কে জুটিদের ভীড়ে নিজেকে অসহায় লাগে...(মনখারাপ) তাই না যাওয়াই ভালো.....(চিন্তাকরি)(কুল)(চিন্তামুক্ত)

ইমতিয়াজ পারভেজ: *পার্ক* পার্ক ভাই আমাদের জন্য না, কাপলদের জন্য (রাগী)

মো : শামীম রেজা: *পার্ক* কারো হাত ধরে হাঁটা হয়নি কোলাহলে অথবা নির্জনতায়,সাজানো ফুল গাছের সারির মাঝখানে অথবা কংক্রিটের বেঞেচ.....

মেঘবালক: আমার প্রিয় সোনাতলার এক প্রিয় স্থান। খুব শান্ত স্নিগ্ধ ও নিঝুম একটি মুহুর্ত কেটে গেছে কত তার হিসেব নেই। এটাই আমার শ্রেষ্ট *পার্ক*।

*জীবন* *জীবনযুদ্ধ* *ত্যাগ* *যখনএকাথাকি* *পার্ক*

মেঘবালক: *পার্ক* এ এখন একটুখানি নিঃশ্বাস ফেলার সময় আছে? সেই দিন কি আছে দিন বদলাইছে না? যা হোক, কাউকে সাথে নিয়ে কোন *পার্ক* এ একটু স্বস্তির নিশ্বাস ফেলতে পারিনি আজও। আফসোস হয় এখন............

জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

পার্কে পাশাপাশি বসে আছেন দুজন। একজন অন্য জনকে বলল, কী দিনকাল যে এল! আজকাল আর পোশাকআশাক দেখে চেনা যায় না- ছেলে না মেয়ে। ওই যে ওই মেয়েটিকে দেখেন। কে বলবে যে সে মেয়ে! - যে মেয়েটির কথা বলছেন ও কিন্তু আমারই মেয়ে। - দুঃখিত! আমি জানতাম না আপনি ওর বাবা! - মাফ করবেন! আমি ওর বাবা নই, মা। (অবাক) (মাইরালা২)
*পার্ক*

আফ্রোদিতির যুবরাজ: *পার্ক* বাংলাদেশের পল্লী এলাকাগুলোই সত্যিকার অর্থে পার্ক।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★