পিলো

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ট্রাভেল পিলোঘুরতে তো আমরা সবাই ভালবাসি। একঘেয়ে জীবন যাপন থেকে বেরিয়ে সবাই মাঝে মাঝেই একটু আধটু শখের বসে বেরিয়ে পড়ে নিজের প্রত্তাহিক জীবনের বৃত্ত থেকে একটু বাইরে। শখের ভ্রমণের কথা না হয় বাদ দিন। খুব প্রয়োজনে মাঝে মাঝে খুব লম্বা একটা জার্নি যেটা হতে পারে ১০ থেকে ২৫ ঘণ্টা দীর্ঘস্থায়ী। তখন কিভাবে নিজেকে মানিয়ে নিবেন সেই যাত্রার সাথে। এখন ঈদের পূর্ব মহুর্তে রাস্তায় প্রচন্ড জ্যাম থাকে এই জ্যামে ট্রাভেল পিলো হতে পারে আপনার অন্যতম অনুসঙ্গ।

 ট্রাভেল পিলো কিনতে ক্লিক করুনভ্রমণ অথবা যাত্রা পথে সবচেয়ে স্বাভাবিক এবং গুরুত্বপূর্ণ একটি বিষয় হল ‘ঘুম’। একজন মানুষ ঘুমিয়ে ১০/১৫ ঘণ্টার একটি ভ্রমন/যাত্রা নিমেষেই পার করে দিতে পারে; পরবর্তীতে ক্লান্তি বোধও থাকে খুব অল্প। সুতরাং যাত্রার মাঝের সময়টা যদি আপনার ঘুম পায় এবং আপনি যদি ঘুমুতে না পারেন তাহলে আপনার অবস্থাটা একবার চিন্তা করে দেখুন তো?

ট্রাভেল পিলো কিনতে ক্লিক করুনট্রাভেল পিলো কিনতে ক্লিক করুন

আপনার এমন সমস্যার সহজ সমাধান নিয়ে এলো ট্রাভেল পিলো। এই ট্রাভেল পিলো আপনাকে বাত জনিত কারণে বা দীর্ঘভ্রমণের সময় গাড়িতে সিটের পিছনে স্বচ্ছন্দ্যে হেলান না দেয়া হলে যেসব সমস্যা যেমন ঘাড়ে ব্যথাও অন্যান্য সমস্যা তা থেকে মুক্তি দেবে। এটি যেমন চমৎকার ও সামঞ্জস্যপুর্ণ ভাবে আপনার ঘাড়কে সুরক্ষিত রাখে তেমনি সহজে বহনযোগ্য হওয়ায় যে কোনো সময় আপনি ব্যবহার করতে পারবেন।

ট্রাভেল পিলো কিনতে ক্লিক করুনট্রাভেল পিলো কিনতে ক্লিক করুন

এই ট্রাভেল পিলো আপনি দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে কিনতে পারবেন। আজকের ডিলের রয়েছে নিজস্ব হোম ডেলিভারি সার্ভিস । মাত্র ৭২ ঘন্টার মধ্যে পণ্য পৌছে যাবে আপনার ঠিকানায়। ঘরে বসে দারুন এই পণ্যটি কিনতে এখনি এখানে ক্লিক করুন

*ট্রাভেলপিলো* *ভ্রমন* *স্মার্টশপিং* *পিলো*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★