পুনর্জন্ম

পুনর্জন্ম নিয়ে কি ভাবছো?

প্রিয়ম সরকার: *পুনর্জন্ম* পুনর বার জন্ম নিলে জীবনকে নতুন করে সাজানোর চেষ্টা করব | জীবনের ভুলগুলো শুধরানোর চেষ্টা করতাম | তবে হা এইটা জানিনা যে কতটুকু শুধরাতে পারতাম |

রাকিন আহসান: *পুনর্জন্ম* ১৫০ বছর আগেও আমি তোমায় খুঁজে পথের ধারে ক্লান্ত হয়ে শুয়েছিলাম এভাবেই ঠিক অন্ধকারে এখন তুমি খুজতে এলে ।। ১৫০ বছর আগেও আমি তোমায় চেয়ে গান লিখেছি পুকুর ধারে জলের গন্ধে বাংলা ভাষায় চোখ ধুয়েছি এখন তুমি খুজতে এলে ।। -আনুপাম রয়।

Rifad Ul Islam: *পুনর্জন্ম* এ আমি বিশ্বাস করি না । কিন্তু *পুনর্জন্ম* সত্যি হয়ে থাকলে আমি মানুষ হয়ে আবার জন্ম নিতে চাই । (শয়তানিহাসি)

মাজেদুল ইসলাম জীবন: *পুনর্জন্ম* আবার আসিব ফিরে এই ধানসিড়িটির তীরে.,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

৪২০.com: *পুনর্জন্ম* "সাধারণ শ্রেণির লোকের কাছে একটি মৃত দেহকে জীবিত করা খুব বড় কাজ, আর জ্ঞানী লোকের কাছে আত্মাকে জীবন্ত করা অনন্ত জীবনের উপায়" --- মুজাদ্দেদে আলফেসানি

লিটন: আমি *পুনর্জন্ম* বিশ্বাস করি না আমার মনে হয় এই প্রশ্ন টা করা ঠিক হয় নাই বেশতর অ্যাডমিন এর..

নিমীলিত নীলা: *পুনর্জন্ম* এ বিশ্বাস নাই। তবুও জন্ম নিতে হলে অবশ্য মানুষ হিসেবেই জন্ম নিতে চাইবো। (খুকখুকহাসি) (খুকখুকহাসি) (ভেঙ্গানো২)

Ovidh Khan: *পুনর্জন্ম* যদিও বিশ্বাস করি না পুর্নজন্ম .... তাও বলছি.... যদি হত তাহলে আমি পাখি হয়ে জন্ম নিতে চাইতাম .... কেননা ... এক মাত্র পাখিরাই সারা পৃথিবী ঘুরে বেড়ায় কোনো ভিসা ছাড়াই (মনখারাপ)

সাইফ: *পুনর্জন্ম* দরকার নাই যে দুনিয়া দেখতেসি ১ম রাষ্ট্রপতি কে ছিলেন তা নিয়া টানাটানি (ঘৃণা)(মনখারাপ)

Nazifa Tabassum অনন্যা: *পুনর্জন্ম* এটা থাকলে হয়ত ভালই হত !! তাহলে এখনি মরে গিয়ে নতুন করে জন্ম নিতাম (লালালা)(মাইরালা২)(মিয়াও)

মোস্তফা আক্তারুজ্জোহা লাবু : আমি *পুনর্জন্ম* নিলে এই আমি আবার হতে চাইব। আমার মা বাবা সন্তান আমি আবার হতে চাইবো......

৪২০.com: *পুনর্জন্ম* প্রভু যে ভাবে দেখে খুসি হয় সে ভাবে!

RABBI: *পুনর্জন্ম* এ বিশ্বাস করলে মুসলমানের ঈমান নষ্ট হয়ে জায়

আল মামুন: *পুনর্জন্ম* হলে মানুষই হবো। অপূর্ণ ইচ্ছাগুলো পূর্ণ করবো। পুনর্জন্ম হবেনা নিশ্চিত। হলে আমার বর্তমান জীবনকে সেই জীবনের প্রস্তুতি পর্ব হিসেবে ধরে নিবো। হে আল্লাহ বুঝিনা তোমার লীলাখেলা। তুমি কেনো পুনর্জন্ম দিচ্ছনা মানুষদের! আমি আবার জন্মাতে চাই, আবার...

আজমি ইতু: *পুনর্জন্ম* তে বিশ্বাস করাটা ঠিক হবে কিনা জানিনা,কিন্তু আমি যদি আবার জন্ম হতে চাই তবে যেন পাখি হতে চাই,চাই মুক্ত আকাশে উড়তে,চাই স্বাধীনভাবে ভেসে বেড়াতে......(মেঘ)(মেঘ)(মেঘ)

ভিনদেশী তারা: *পুনর্জন্ম* হলে হাজারবার বাংলাদেশে জন্মে এই দেশের জন্যে মরতে চাই ....

আলমগীর হোসেন : *পুনর্জন্ম* পুর্নজন্ম হবে না এটা চির সত্য, তাই এটা নিয়ে ভাবিওনা ।

আফ্রোদিতির যুবরাজ: *পুনর্জন্ম* মুসলিম হিসেবে এসবের বিশ্বাসের কোন প্রশ্নই আসেনা। তাই এসব নিয়ে ভাববার ও কোন সুযোগ নেই।

NAZMUL: *পুনর্জন্ম* এর কথা তো ভেবেছি ই আমরা. আমরা তো শুধু আমাদের জন্যই, আমাদের হয়েই... এক হয়ে থাকার জন্যই আসব. এই জীবনে যা পেলাম, তার লোভ কি কাটে এক জনমে!? জন্ম জন্মান্তরে বয়ে যাবে আমাদের মিলন মেলা. শুধু তোমার জন্যই তো বেচে থাকা আর ফিরে ফিরে আসা....

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★