পুলিশ

পুলিশ নিয়ে কি ভাবছো?

আলোহীন ল্যাম্পপোস্ট: আচ্ছা কেউ কি একটা জিনিস ক্লিয়ার করতে পারবেন জাফর ইকবাল স্যার এর উপর যখন হামলা হয়েছে তখন সেই হামলাকারী শার্ট প্যান্ট পরা ছিল তারপর পুলিশ যখন তাকে সামনে নিয়ে আসলো মিডীয়ার তখন তিনি পায়জামা পাঞ্জাবী পরিহিত ছিল । কিভাবে সম্ভব ?? পাঞ্জাবী কি পুলিশের টাকা দিয়া কেনা হইছিল না কি জাফর স্যার এর বেতন থেকে কাটা হবে ।। ব্যাখ্যা করলে উপকৃত হতাম ।।

*হামলা* *পুলিশ* *জাফরইকবাল*

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ভুয়া পুলিশ চেনার উপায় কি?

উত্তর দাও (৩ টি উত্তর আছে )

.
*পুলিশ* *ভুয়াপুলিশ*

Lutfun Nessa: থানায় অভিযোগকারীর জন্মদিন পালনের সেই ছবি টুইট করেছে মুম্বই পুলিশ। ক্যাপশনে লেখা হয়েছে, 'FIR করার সময় যখন জানা গেল যে অভিযোগকারী আনীশের সেদিন জন্মদিন, তখনই শাকিনাকি পুলিশ স্টেশনে কেক আনানো হয়।' পোস্টটি করার ১২ ঘণ্টার মধ্যে তাতে হাজারখানেক Like পড়ে। পোস্টটি ২০০ বারেরও বেশি রিটুইট করা হয়। পুলিশের এই মানবিক আচরণকে স্বাগত জানিয়েছেন সবাই।(খুশী২)

*পুলিশ* *মানবতা*

আদনান আকিব: আজ সকাল ১০ টার দিকে ধানমন্ডি লেক থেকে ১৪ বছর বয়সী এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা অন্তত তিন থেকে চার দিন আগে মারা গিয়েছে ছেলেটি। গতকাল রাত ১০ টার দিকে ও এই লেকের পাড়ে বসে ছিলাম। আমার আবার বৃষ্টি মাখতে খুব ভালো লাগে! তাই এমন বসে থাকা ... একাএকা নির্জনে চুপচাপ ঐ লেকের ধারে একমনে বসে ছিলাম। তখন কি জানতাম লেকের পানি তখন কারো লাশের ভার বয়ে নিয়ে বেড়াচ্ছিল? সত্যি, পৃথিবী বড় অদ্ভুত!

*পৃথিবী* *অদ্ভুত* *কিশোর* *পুলিশ*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

জঙ্গি আস্তানা থেকে মেজর জাহিদের স্ত্রী জেবুন্নাহার শিলা এবং সন্তান আটক।
- ১১ সেপ্টেম্বর ২০১৬, ১৩:০৮:৪১

রাজধানীর উত্তরার দক্ষিণখানে জঙ্গি আস্তানায় অভিযানে রূপনগরে নিহত জঙ্গি নেতা মেজর জাহিদের স্ত্রী জেবু্ন্নাহার শিলাকে মেয়ে সহ আটক করেছে পুলিশ।
- ২৪ ডিসেম্বর ২০১৬, ১০:৫৫

পুলিশ তিনমাস আগে বললো জেবুন্নিসাকে আটক করা হয়েছে সন্তান সহ। আজ আবার উত্তরার দক্ষিণখানে জঙ্গি আস্তানায় অভিযানে জেবুন্নিসা ও সন্তান আটক হয়েছে বলে জানাচ্ছে পুলিশ।

পুলিশের জঙ্গি নাটক লিখাতে ভজঘট পাকিয়ে ফেলায় তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিশিষ্ট মাথা সাহিত্যিকেরা।

পুলিশ নাটক লেকলে আমরা আছি ক্যারে? - মানিষুল হক।
কইতর! নাটক বন্ধ কর। - কমল বোস

*জঙ্গী* *রঙ্গ* *পুলিশ* *নাটক* *সংবাদ* *বাস্তবতা*

Julfiker Hossain: *পুলিশ* বেশ্যার যেমন শেষ পুরুষ বলতে কিছু নেই। রাজনীতিতেও শেষ কথা বলে কোন কথা নেই। ঘুষ খেয়ে অপরাধীকে পার পেয়ে দেওয়ার হলে সংঘটিত অপরাধে অংশিদারিত্ব করার সামিল।

Julfiker Hossain: *পুলিশ* খুন, গুম, অপহরণ, ছিনতাই, চুরি, ডাকাতি এসব অপরাধের জন্য পুলিশকে কৈফিয়ত দিতে হয়। প্রতি মুহুর্তে অপরাধ ঘটতে থাকলে বুঝে নিতে হবে ফৌজদারি অপরাধের নেপথ্যে পুলিশের সংশি­ষ্টতা রয়েছে।

প্যাঁচা : আর কত,গতরাতের আগের রাতে চুরি করে রাত ১টার দিকে বাসা থেকে বাইক নিয়ে বের হইছিলাম এবং অবাক করা ঘটনার মুখোমুখি হলাম। একপা খালি,একপায়ে জুতা,হাতে ব্যান্ডেজ দেখে রাস্তায় পুলিশ দাড় করাইলো।কাহিনী শুনে উলটা হাসাহাসি এবং পরে যতক্ষণ একই রাস্তা আমরা ছিলাম,আমাকে ওনাদের সামনে সামনে চলতে বললেন যেন অন্য গাড়ি ঝামেলা করতে না পারে।হাহাহা... আমি খুবই অবাক হইছি ওনাদের এই আচরণে।আমিতো ভাবছিলাম হেনস্থার সীমা থাকবেনা...হাহাহাহা..Almost too good to be true(ভেঙ্গানো)

*পুলিশ* *আষাঢ়েগল্প*
ছবি

সাইফুল ইসলাম: ফটো পোস্ট করেছে

*পুলিশ*

*পুলিশ*
খবর

NatunSomoy : একটি খবর জানাচ্ছে

থানার মধ্যেই পুলিশের ২ স্ত্রীর চুলোচুলি (ভিডিও)
http://www.natunsomoy.com/%E0%A6%A5%E0%A6%BE%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AE%E0%A6%A7%E0%A7%8D%E0%A6%AF%E0%A7%87%E0%A6%87-%E0%A6%AA%E0%A7%81%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%B6%E0%A7%87%E0%A6%B0-%E0%A7%A8-%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A7%80%E0%A6%B0-%E0%A6%9A%E0%A7%81%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%9A%E0%A7%81%E0%A6%B2%E0%A6%BF-%E0%A6%AD%E0%A6%BF%E0%A6%A1%E0%A6%BF%E0%A6%93/63536
খাকি উর্দি পরা এক পুলিশ কর্মীর টি-শার্ট ধরে টানাহেঁচড়া করছেন এক নারী। কিছু বুঝে ওঠার আগেই সপাটে চড়-থাপ্পর মারছেন তিনি। এবার পাল্টা ঘুষি মারলেন ওই পুলিশও। কিছুক্ষণের মধ্যেই মারামারিতে যোগ দিলেন আরেক নারী। এরপর দ্বিতীয় নারী ও ওই ব্যক্তি মিলে বেধড়ক মা ...বিস্তারিত
*মারামারি* *পুলিশ* *আড্ডা* *বেশম্ভব* *পাকনামি*
১৩৮ বার দেখা হয়েছে

দীপ্তি: একটি বেশব্লগ লিখেছে

দেশের মানুষের নিরাপত্তার জন্য রাতে চলাচলের ক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে ৯ পরামর্শ দেওয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পরিচালিত অনলাইন ওয়েব পোর্টাল ডিএমপি নিউজ-এ প্রকাশিত এক প্রতিবেদনে এই পরামর্শগুলো দেওয়া হয়।

পুলিশের দেওয়া নয়টি পরামর্শ হুবুহু তুলে ধরা হলো-

১। রাতে আলোকিত পথে চলাচলের চেষ্টা করুন। অন্ধকারাচ্ছন্ন পথে থেকে আলোকিত পথ অধিকতর নিরাপদ।

২। বাসস্ট্যান্ড, রেল স্টেশন, লঞ্চঘাটে গভীর রাতে এসে পৌঁছালে; বাসায় ফেরার ক্ষেত্রে বিশেষ সতর্ক থাকুন। গভীর রাতে ট্যাক্সি সিএনজি অটোরিকশার পরিবর্তে বাস অধিকতর নিরাপদ। খুব বেশি তাড়া না থাকলে সকাল হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারেন।

৩। রাতে অপরিচিত কোনো জাগয়া খুঁজে বের করার ক্ষেত্রে অধিকতর সতর্ক থাকুন। স্থানীয় বাসিন্দারা আপনার আচরণে যেন আপনাকে সন্দেহ না করে।

৪। রাতে চলাচলের সময় দামী মোবাইল, বেশি পরিমাণ টাকা পয়সা, স্বর্ণালংকার কিংবা অন্য মূল্যবান সামগ্রী প্রয়োজন না হলে বহন করা থেকে বিরত থাকুন।

৫। নির্জন স্থানের পরিবর্তে ব্যস্ত সড়ক বা স্থান ব্যবহার করার চেষ্টা করুন।

৬। রাতে বাইরে যাওয়ার প্রয়োজন দেখা দিলে একা না গিয়ে কাউকে সাথে রাখার চেষ্টা করুন।

৭। রাতে চলাচলের সময় বাইরে বিক্রিত খাবার যতটা সম্ভব পরিহার করুন।

৮। চলার পথে কেউ সাহায্য চাইলে নিশ্চিত হতে চেষ্টা করুন সাহায্যপ্রার্থী কোনো প্রতারক দলের সদস্য কিনা। প্রয়োজনে পুলিশের সাহায্য নিন।

৯। থানার মোবাইল নম্বর সর্বদা নিজের মোবাইল ফোনে এবং মানিব্যাগে সংরক্ষণ করুন যেন প্রয়োজনে দ্রুত পুলিশের সাহায্য পেতে পারেন।

*ডিএমপি* *পুলিশ* *পরামর্শ* *জরুরিতথ্য*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

পুলিশ ভাইরে ডাকি, বলিছে জঙ্গি, দেশ সেবার নামে করছো যে পাগলামি, আমরা থাকি মহাসুখে হুর পরীর সন্ধানে সময় থাকিতে তুমিও যোগ দাও হুজুরের পানে। পুলিশ ভাই হাসিয়া কহে, গল্প হবে ক্রসফায়ারে? বিনা টিকিটে পাঠাবো লুঙ্গি তোর, হুর পরীর দ্বারে। মগজ-ধোলাইর ধর্মান্ধতার দেখে নিবো অবশেষ, নিজ হাতে গড়া সোনার দেশ, হবেনা কভু শেষ।
*পুলিশ* *জঙি*

NatunSomoy : [বেশবচন-সাব্বাস]ফেরিওয়ালা সেজে হত্যা মামলার আসামি ধরলেন এসআই বিল্লাল তিনি চলতি বছরের ৪ জুন যাত্রাবাড়ী থানায় রিপনের রুমমেটদের অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তভার পান ওই থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল আল আজাদ।শুরু হলো রিপনের রুমমেটদের খোঁজা। কিন্তু তারা কেউ আর ওই....বিস্তারিত পড়ুন- http://bit.ly/29EuPsQ

*ফেরিওয়ালা* *আসামিখোঁজ* *পুলিশ* *আড্ডা* *বেশম্ভব* *পুলিশঅফিসার*
ছবি

বিম্ববতী: ফটো পোস্ট করেছে

"যা, মাটিতেই মিশে যা তুই! মাটিতেই মিশে থাক। আমাদের শুকুন-শেয়াল খুঁটে খাক!"- জাবি অধ্যাপক খালেদ হোসাইন,,,

‘মাটির গন্ধের ঋণ শোধ করতে হবে। কর! মর!’,,,,, http://m.banglanews24.com/national/news/499991/মাটির-গন্ধের-ঋণ-শোধ-করতে-হবে।-কর-মর#.V3c_EAk3lXM.facebook

*মানুষ* *মৃত্যু* *পুলিশ*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★