পূজার কেনাকাটা

পূজারকেনাকাটা নিয়ে কি ভাবছো?

মোঃ দেলোয়ার হোসেন: *পূজারকেনাকাটা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

লেটেস্ট বেডশীট কালেকশনঈদের উৎসব শেষ হতে না হতেই দরজায় কড়া নাড়ছে দূর্গা পূজা। ইতিমধ্যে পূজার কেনাকাটা শুরু হয়ে গেছে। যে যার মত নিজেকে সাজিয়ে নেওয়ার জন্য কিনছেন পাঞ্জাবী, ফতুয়া, ধূতি, টিশার্ট ও শাড়ি সহ নানান রকমের অনুসঙ্গ। পাশাপাশি দূগা উৎসব উপলক্ষে নিজের ঘরটাকেও সাজিয়ে নিতে ভুল করছেন না কেউ। কারণ সবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে । এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডশীট আপনার বেডরুমের সম্পুর্ণ সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। এই পূজায় আপনার ঘরে রাজকীয় লুক এনে দিতে সক্ষম এমন কিছু বাহারি বেডশীট সেট সম্পর্কে জেনে নিই একপলকে।

বেডশীটঃ

বেডশীট কিনতে ক্লিক করুন

পূজায় সারা দিনের ঘোরাঘুরি আর সীমাহীন আনন্দ শেষে মনে প্রশান্তি পেতে বাহারি ডিজাইনের বেডশীট হতে পারে অন্যতম অনুসঙ্গ। কারণ সারাদিন ঘুরে এসে ক্লান্ত শরীরটা বিছানায় এলিয়ে দিতে আপনার মন চাইবেই। আর বিছানাটা যদি মনের মতো হয় তবে তো মনে প্রশান্তির পরশ লাগবেই। এজন্য পূজার আগেই ঘরসাজেতে বেডশীট নেওয়া চাই-ই-চাই।

বেডশীট কিনতে ক্লিক করুনবেডশীট কেনার পূর্বে ঘরের আসবাব, পর্দা বা ঘরের আকারের সঙ্গে মানিয়েই কেনা উচিৎ। কারণ ঘরের বাকি জিনিস কিংবা পর্দার সঙ্গে মিল রেখে চাদর বিছালে ঘরের মধ্যে আলাদা একটা আবেশ তৈরি হয়। আবার মূল শোয়ার ঘর, শিশুর শোয়ার ঘর কিংবা অতিথিদের শোয়ার ঘরের বিছানার চাদরের মধ্যে পার্থক্য আছে।

বেডশীট কিনতে ক্লিক করুনমূল শোয়ার ঘরের বেডশীট সাধারণত হালকা রঙের হয়ে থাকে। সাদা বেডশীট অনেকেই পছন্দ করেন। তবে সাদা বেডশীট দ্রুত ময়লা হয়ে যায়, তাই নিয়মিত বিছানো যায় না। সাদা ছাড়াও হালকা নীল, ধূসর, বাদামি, হালকা বেগুনি রঙের বেডশীটও বিছাতে পারেন।

বেডশীট কিনতে ক্লিক করুনহালকা রংগুলো চোখের জন্যও আরামদায়ক। যাঁরা গাঢ় রং পছন্দ করেন তাঁদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। গাঢ় রঙের বড় ফুলওয়ালা বেডশীট বিছানার সঙ্গে বেশ মানায়। তবে এ ক্ষেত্রে বিছানাটা হতে হবে বড় বা ডবল বেড। মেয়ে বাচ্চাদের শোয়ার ঘরে হালকা গোলাপি, কমলা রঙের কার্টুন সংবলিত চাদর মানাবে। তবে বাচ্চারা যেহেতু দ্রুত ময়লা করে ফেলে, তাই মজার মজার কার্টুনের গাঢ় রঙের চাদরও বিছানো যেতে পারে। ছেলে বাচ্চাদের জন্য হালকা নীল বা সবুজ রঙের বেডশিট মানাবে। অতিথিদের শোয়ার ঘরের চাদর হালকা রঙের মধ্যে স্ট্রাইপ করা হলে ভালো দেখাবে।

বেডশীট কিনতে ক্লিক করুনবেডশীট কিনতে ক্লিক করুনরাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই বেডশীট পাওয়া যাবে। কেনা যাবে ৪০০-৩৫০০ টাকায়। চাইলে গজ কাপড় কিনে বানিয়ে নিতে পারেন মনের মতো বেডশীট। যারা ঘরে বসে পূজার সাজে রুমটাকে নান্দনিক বেডশীট দিয়ে সাজাতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। আজকের ডিলের পূজা ধামাকা আয়োজনে দারুন দারুন সব বেডশীট পাওয়া যাচ্ছে। আপনারা দেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে বেডশীট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ও কিনতে এই লিংকে ক্লিক করুন

*বেডশীট* *পূজারকেনাকাটা* *গৃহসজ্জা*
ছবি

AjkerDeal.com: ফটো পোস্ট করেছে

পূজা উপলক্ষে ছেলেদের জন্য আকর্ষণীয় ডিজাইনের ও বিভিন্ন কালারের ফ্যাশনেবল পাঞ্জাবীর কালেকশন পাচ্ছেন আজকের ডিলে।

পূজা উপলক্ষে ছেলেদের জন্য আকর্ষণীয় ডিজাইনের ও বিভিন্ন কালারের ফ্যাশনেবল পাঞ্জাবীর কালেকশন পাচ্ছেন আজকের ডিলে। josscart এ পাচ্ছেন হরেক রকম ডিজাইনের বাহারি রঙের পাঞ্জাবী। পূজার উৎসবে মেতে উঠতে এখনি অর্ডার করুন।

*শপিং* *পূজারকেনাকাটা* *পাঞ্জাবি* *অনলাইনশপিং*

বেশতো Buzz: (হ্যালো)(হ্যালো)(হ্যালো) বন্ধুরা(ভাষণ)(ভাষণ) আজ তোমাদের মাঝে নতুন কিছু স্টারড ওয়ার্ড নিয়ে হাজির হলাম(খুকখুকহাসি)চলো লিখি *কাশবন* *পূজারকেনাকাটা* *স্মার্টনেস* *ডেঙ্গুজ্বর* ও *রিজেকশনসেনসিটিভিটি* স্টারড ওয়ার্ড দিয়ে(ইয়েয়ে)(ইয়েয়ে) (কিমজা)তোমরা এই স্টারড ওয়ার্ডগুলো দিয়ে মজার মজার চটপোস্ট, বেশটুন, বেশব্লগ, জোকস, খবর, টিপস ও ফটো দিতে পার(কিমজা)

*কাশবন* *পূজারকেনাকাটা* *স্মার্টনেস* *ডেঙ্গুজ্বর* *রিজেকশনসেনসিটিভিটি*
শপিং

যারিন তাসনিম: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম: 2270
http://www.sheraponno.com/stylish-hand-bag

*হালেরফ্যাশন* *কৈশোরেফ্যাশন* *পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*
১,৪৯৭বার দেখা হয়েছে

ছবি

যারিন তাসনিম: ফটো পোস্ট করেছে

পূজায় সাজসজ্জা

স্কার্টে খোলা চুল দিনের বেলা বা বিকেলে বের হলে স্কার্ট-টপ পরতে পারেন। এক পাশে সিঁথি কেটে সামনের চুলগুলোকে টুইস্ট করে বেঁধে নিন। ব্লো ড্রাই করে ছেড়ে দিন পেছনের চুলগুলোকে। এই ধরনের চুলের সঙ্গে চোখে ঘন করে কাজল দিয়ে মাশকারা লাগান। চোখকে আরও আকর্ষণীয় করে তুলতে কৃত্রিম আইল্যাশও পরতে পারেন। পোশাকের সঙ্গে মিলিয়ে লাগাতে পারেন ম্যাট কোনো লিপস্টিক। ঐতিহ্যবাহী শাড়িতে আধুনিক সাজ গরদ বা সিল্কের ঐতিহ্যবাহী শাড়ির সঙ্গে পরতে পারেন দেশি নকশায় তৈরি গয়না। সামনের দিকের চুলগুলোকে টেনে নিয়ে উঁচু করে পনিটেল বাঁধুন। হট রোলার দিয়ে পনিটেলে বাঁধা চুলগুলোতে হালকা ঢেউ খেলানো ভাব আনুন। এবার চুলগুলো উল্টে নিয়ে ক্লিপ দিয়ে আটকে দিন। গোড়ার দিকে বের হয়ে থাকা বাকি চুলগুলোতে আঙুল দিয়ে ঢেউ খেলানো ভাব এনে ছড়িয়ে দিন। এই ধরনের চুলের সাজে চোখের ওপর-নিচে একটু টেনে গাঢ় করে কাজল দিন। সূত্র: প্রথম আলো

*হালেরফ্যাশন* *কৈশোরেফ্যাশন* *পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*

শ্যামল মিত্র: রবীন্দ্রনাথের মতে, বয়ঃসন্ধিকালে 'আধে-আধো কথাও ন্যাকামি, পাকা কথাও জ্যাঠামি'। বিড়ম্বনা পোশাক নির্বাচনের ক্ষেত্রেও। 'কাপড়চোপড়ের পরিমাণ রক্ষা না করিয়া বেমানানরূপে বাড়িয়া উঠে; লোকে সেটা তাহার একটা কুশ্রী স্পর্ধাস্বরূপ জ্ঞান করে'। তবে এখনকার কিশোর-কিশোরীরা আগের থেকে অনেক বেশি ফ্যাশনসচেতন।

*পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*

নাহিন: ফ্যাশন হাউসগুলো ঘুরে দেখা গেল, ঈদ উপলক্ষে কিশোর-কিশোরীদের জন্য রয়েছে আলাদা আয়োজন। বড়দের পোশাকে ততটা ভিন্নতা চোখে না পড়লেও বৈচিত্র্যময় নকশা আর কাটছাঁটের ভিন্নতা দেখা গেল তাদের পোশাকে।

*পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*
ছবি

নাহিন: ফটো পোস্ট করেছে

কিশোরীদের সাজগোজ

*কৈশোরেফ্যাশন* *পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*
ছবি

নাহিন: ফটো পোস্ট করেছে

কৈশোরে সাজগোজ

*কৈশোরেফ্যাশন* *পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*
শপিং

★ছায়াবতী★: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম=1650tk
https://m.facebook.com/style.com.bd/photos/a.779209798789220.1073741877.639780259398842/779209968789203/?type=1&source=46&refid=17

ড্রেস টা আমার খুব পছন্দ হয়েছে

*ঈদফ্যাশন* *পূজাফ্যাশন* *ঈদশপিং* *পূজারকেনাকাটা* *অনলাইনশপিং* *স্মার্টশপিং*
১,৪৩৩বার দেখা হয়েছে

খবর

যারিন তাসনিম: একটি খবর জানাচ্ছে

দেশি শাড়িতে আধুনিক সাজ
http://www.prothom-alo.com/life-style/article/320755/%E0%A6%A6%E0%A7%87%E0%A6%B6%E0%A6%BF-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%A1%E0%A6%BC%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%86%E0%A6%A7%E0%A7%81%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%9C
দাওয়াতে বা বন্ধুর বাড়িতে মেয়েটিকে দেখা যেত কুর্তা-লেগিংস বা জিনস ও টি-শার্টেই স্বচ্ছন্দ। শখ করে শাড়ি পরা বলতে বড়জোর পয়লা বৈশাখে বা কোনো বিয়ের নিমন্ত্রণে। তবে এখন এ ধারাটা বদলেছে। অনেক কিশোরী বা তরুণীই পরছেন শাড়ি। দেশি ধাঁচের তাঁত বা সুতির শাড়ি তবে সাজটা একদম আধুনিক। তাতে... ...বিস্তারিত
*হালেরফ্যাশন* *কৈশোরেফ্যাশন* *পূজারকেনাকাটা* *ঈদশপিং* *ঈদফ্যাশন* *ফ্যাশন* *কৈশোরেফ্যাশন*
৬২৭ বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★