পূজোর ফ্যাশন

পূজোরফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাহারি সালোয়ার কামিজপূজোর ফ্যাশনে কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজেই নিজেকে সাজাতে পছন্দ করেন। বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি। যেকোনো উৎসব-পার্বণে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। ঝামেলাবিহীন স্বস্তির পোশাক হিসেবে সালোয়ার-কামিজকেই বেছে নেন তাঁরা। বরাবরই এর কাটিংয়ে থাকে ভিন্নতা এবং প্যাটার্নে আসে নতুনত্ব। এই পূজোর সাজে যারা নতুন কিছু খুঁজছেন তারা কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করুন।

বাহারি সালোয়ার কামিজঃ

 কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । বিগত কয়েক বছর ধরেই এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। এবার গরম আবহাওয়া বিবেচনা করে এবার সালোয়ার কামিজে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়। দেশের ফ্যাশন হাউসগুলো নতুন নতুন ডিজাইনের সালোয়ার কামিজের পসরা সাজিয়ে তুলেছে। নামিদামি বিদেশি ব্র্যান্ডের বাইরে দেশীয় পোশাকের প্রতি ক্রেতাদের ঝোঁকটা একটু বেশিই। এর কারণ ভালো মান আর ডিজাইনে বাহারি ঢং। আর ক্রেতাদের চাহিদামতো দোকানিরাও সাজিয়ে বসেছেন তাদের উৎসবের পোশাক।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনচল যেটাই থাকুক না কেন, যে কোন উৎসবে চাই একটু ভিন্নতা। একটু নতুনত্ব। তাই এবার লং, শর্ট সালোয়ার-কামিজের পাশাপাশি ফ্রক স্টাইলের সালোয়ার-কামিজের চাহিদা বেশি। কেউ লং ফ্রক কিনছে, কেউ বা শর্ট ফ্রক পছন্দ করছে। ঘেরওয়ালা ফ্রকের চাহিদাও লক্ষ্য করা যাচ্ছে। অনেকে আবার কামিজের সঙ্গে জুড়ে দিয়েছেন নানা ডিজাইনের কটি। রংচঙা এই কটিগুলো মানিয়েও যাচ্ছে বেশ। কোনোটা উঁচু গলার,কোনোটা আবার বোতাম স্টাইল, কটিতে বাহারি রঙের ফিতার চলটাও একেবারে এড়িয়ে যাওয়া যাচ্ছে না। পাইপিনের চলটা আবারও ঘুরেফিরে চোখে পড়ছে। যদিও বেলবেটের রিবন এবারও পছন্দের শীর্ষে। তার ওপর কারচুপি কাজ পোশাকে বাড়তি মাত্রা যোগ করছে। আর সালোয়ারেও চলছে পালাবদল। পালোজ্জা পছন্দের জায়গাটি ধরে রেখেছে ঠিকই। তবে চুড়িদারও কামিজের সঙ্গে নজর কাড়ছে বেশ।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনযেহেতু গরম তাই সুতিকেই সবাই বেশি প্রাধান্য দিচ্ছে। তবে সিল্ক, অ্যান্ডি কটন, হাফসিল্কও পিছিয়ে নেই। সেই সঙ্গে যোগ হয়েছে ফ্লোরাল প্রিন্টের জর্জেট। কারণ বৃষ্টিতে জর্জেটের আবেদন সব সময়ই থাকে। রংটাও বেছে নিচ্ছে সবাই গরমোপযোগী। হলুদ, আকাশি, হালকা সবুজ, মেরুন, সাদা, গোলাপি আর ফিরোজা। গরমের সময় এ ধরনের রং অনেকটা স্বস্তি দেয়।


কোথায় পাবেন ভালো মানের সালোয়ার কামিজঃ

 কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। সবধরনের সালোয়ার কামিজ কিনতে ঢুঁ মারতে পারেন নিউমার্কেট, গাউছিয়ায়। এই মার্কেটগুলোতে দামদর করে পছন্দমত সালোয়ার-কামিজ কিনে নিতে পারবেন। তাছাড়া আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর। আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমাহার। নিজের জন্য অথবা প্রিয়জনকে উপহার হিসেবে দেয়ার জন্য এক্ষনি এই লিংকে ক্লিক করুন

*পূজোরফ্যাশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★