পোর্টেবল টেবিল

পোর্টেবলটেবিল নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভার্সিটি হল কিংবা মেসবাড়ির ছোট্ট রুমে বসে যাদের নিয়মিত ল্যাপটপ ব্যবহার করতে হয় তারা জানেন অল্প জায়গায় অধিক সময় ধরে নোটবুক ব্যবহারে কত রকম সমস্যা পোহাতে হয় (ভেঙ্গানো২)  কনজেস্টেড রুম বা বেডের উপর এভাবে কষ্ট করে যারা ল্যাপটপ ব্যবহার করছেন তাদের সমস্যাটির স্মার্ট সমাধান দিতে এলো পোর্টেবল ল্যাপটপ ই-টেবিল উইথ ডাবল কুলিং ফ্যান (ইয়েয়ে)। 
 
মাল্টি সার্ভিস সমৃদ্ধ এই ল্যাপটপ ই-টেবিল একাধারে ল্যাপটপ রেখে কাজ করা ছাড়া এর সাথে এটাস্ট ডাবল কুলিং ফ্যান আপনার মুল্যবান ডিভাইসটিকে রাখবে গরম হওয়া থেকে সুরক্ষিত। 
তাছাড়া সমতলে নোটবুক ব্যবহারের পরামর্শ দেন অনেকেই। সেই বিষয়টি মাথায় রেখে তৈরি করা হয়েছে সুদৃশ্য এই ল্যাপটপ ই-টেবিলটি। 
এতে আপনি এক্সটারনাল মাউস ব্যবহার করে গ্রাফিক্স বা টাইপিং জাতীয় কাজ গুলো অনায়াসেই শেষ করতে পারবেন। 
স্মার্ট ল্যাপটপ টেবিলটি কিনতে এখানে ক্লিক করুন
 
বসে শুয়ে কিংবা কোথাও  হেলান দিয়ে বসে সহজেই কাজ করা যায় এটা দিয়ে। নিজের সুবিধামতো বসে কাজ করা যায় তাই একটানা বসে ব্যাকপেইন হওয়ার ভয় নেই বললেই চলে। তাই চলুন দেখে নিই এই স্মার্ট ই টেবিলটির ফিচারগুলি
 
 
ল্যাপটপ বেড ডেস্ক টেবিল
পোর্টেবল ল্যাপটপ ই-টেবিল উইথ ডাবল কুলিং ফ্যান রয়েছে টেবিলটিতে। আছে ফোল্ডিং করার সুবিধা ও অ্যাডজাস্টেবল লেগস। রয়েছে USB পাওয়ার্ড ফ্যান । টপ ম্যাটেরিয়াল ABS  এর তৈরী এই স্মার্ট টেবিলটি যে কোন সাইজের ল্যাপটপের সাথে কমপ্যাটিবল। এর হাইট অ্যাডজাস্টেবল। এটির সাহায্যে স্বাস্থ্যের কোন ক্ষতি ছাড়াই বিছানায় বসে ল্যাপটপে কাজ করুন। স্বচ্ছন্দে বাসায় অথবা অফিসে ব্যবহারের জন্য আদর্শ। এ ধরনের স্মার্ট ল্যাপটপ টেবিল কিনতে এখানে ক্লিক করুন। 
 
 
শুয়ে শুয়ে এখন ল্যাপটপ ইউজ করা এবং মুভি দেখা হবে আগের চেয়ে অনেক সহজে,  টেবিলটির দাম কিন্তু বেশি নয় মাত্র ১৬০০ থেকে ২০০০ টাকায় কিনতে পারেন এটি। পাওয়া যাচ্ছে দেশের সব কম্পিউটার শপগুলোতে। 
পাশাপাশি আপনি এটা অনলাইনে অর্ডার দিয়েও বাসায় বসে কিনতে পাবেন দেশের সবথেকে বড় শপিংমল আজকেরডিল থেকে। অনলাইনে অর্ডার দিতে চাইলে উপরের ছবি গুলিতে ক্লিক করুন অথবা এখানে ক্লিক করুন। 
 
*পোর্টেবলটেবিল* *ল্যাপটপটেবিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★