প্রজেক্টর

প্রজেক্টর নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিশ্ব ফুটবলের ২১ তম আসর শুরু হতে আর খুব একটা দেরি নেই। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ দেখার জন্য যে যার মত প্রস্তুতি নিচ্ছেন। কেউ প্রিয় দলের পতাকা বানাতে শুরু করেছেন কেউ বা খুঁজছেন প্রিয় খেলোয়াড়ের রেপ্লিকা জার্সি। রাশিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসটি কে কোথায় দেখবেন এই নিয়েও চিন্তার শেষ নেই। এই খেলায় বাংলাদেশ অংশ না নিলেও ফুটবলের মেগা ইভেন্টে বুঁদ হয়ে থাকেন দেশের কোটি ফুটবল অনুরাগী। তাইতো খেলা দেখার জন্য চাই বড় পর্দা বড় প্রস্তুতি। যারা গ্রামে বসেই রাশিয়ার উত্তাপ পেতে চান তারা নিয়ে নিতে পারেন বড় পর্দায় খেলা দেখার জন্য মাল্টিমিডিয়া প্রজেক্টর

 

বিশ্বকাপ ফুটবল দেখার নেশা নেই এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তবে যারা খেলা দেখার জন্য সেইরাম উন্মুখ হয়ে আছেন তাদের কাছে বড় পর্দা হতে পারে অন্যতম আকর্ষণ। কারণ বড় পর্দায় খেলা দেখার মজাটাই আলাদা। সবাই চায় বড় পর্দা বিশ্বকাপ দেখতে। এজন্য সবাই মিলে একটা প্রজেক্টর কিনে নিতে পারেন। তাছাড়া একাই একটি প্রজেক্টর কিনে সবাইকে খেলা দেখার সুযোগ করে দিতে পারেন।

  
যারা সত্যিকারেই ফুটবল ভালোবাসেন তারা ঘরের টিভিতে খেলা দেখে তেমন মজা পাবেন না। আবার অনেকের মাঠে গিয়ে বা অন্যের বাড়িতে গিয়ে খেলা দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ খেলা প্রেমী মানুষদের খেলা দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন LED প্রজেক্টর।

  
প্রজেক্টর ডিশ লাইনের সাথে কানেক্ট করা খুবই সহজ। কিছু কিছু প্রজেক্টর আছে যেগুলোতে টিভি কার্ড অলরেডি দেওয়াই আছে সেগুলো তে শুধু ডিশ লাইনটা কানেক্ট করলেই হবে। আর যেগুলো প্রজেক্টরে টিভি কার্ড নেই সেগুলোতে টিভি থেকে অথবা টিভি কার্ড থেকে কানেক্ট করতে পারবেন।

  
রাশিয়াতে বসে খেলা দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। সবথেকে মজার বিষয় হলো এটিতে প্রজেক্টরের পাশাপাশি টিভি দেখা ছাড়াও মুভি দেখা, ভিডিও গেম খেলা ছবি বড় করে বাসায় বসে বড় পর্দায় ছবি দেখার মজা পাবেন।

 
যেহেতু বিশ্বকাপ আসতে আর দেরি নেই তাই আজই আপনার ঘরকে বানিয়ে ফেলুন খেলার মাঠ। আর বিশ্বকাপের উত্তেজনা ছড়িয়ে দিন সবার মাঝে কিনে নিন পছন্দের এলইডি প্রজেক্টর। অনলাইনে ঘরে বসে দেশের যেকোন প্রান্ত থেকে প্রজেক্টর কিনতে কনটেন্টটির ছবিগুলোতে অথবা এখানে ক্লিক করুন

*প্রজেক্টর* *মাল্টিমিডিয়াপ্রজেক্টর*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। কয়েকটি ব্যাটারি, সামান্য কিছু ইলেকট্রিক যন্ত্রাংশ, একটি LED ( Light Emitting Diode ) আলোক উৎস, কিছু সূক্ষ্ম তার, এবং কয়েকটি স্ক্যানিং মিরর এর মাধ্যমে সর্বপ্রথম প্রজেক্টরের যাত্রা শুরু হয়। এখন আর বড় পর্দার জন্যে সিনেমা হলে যেতে হবে না। দরকার শুধু একটি প্রজেক্টরের, যা যেকোনো স্থানকে মুহূর্তেই বানিয়ে দিবে সিনেমা হল।  



চলুন বর্তমান সময়ের ক্রেজি কিছু মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই আজকের ডিলের এই লিংকে ক্লিক করে।

*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এলইডি প্রজেক্টর কালেকশনমুভি দেখার নেশা নেই এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তবে যারা সেইরাম মুভিখোর তাদের কাছে সিনেমাহল মুভি দেখার অন্যতম স্থান। কারণ বড় পর্দায় মুভি দেখার মজাটাই আলাদা। সবাই চায় বড় পর্দা মুভি দেখতে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন LED প্রজেক্টর

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনআর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। সবথেকে মজার বিষয় হলো এটিতে প্রজেক্টরের পাশাপাশি টিভি দেখার কাজও করা যাবে, মুভি দেখা, ভিডিও গেম খেলা ছবি বড় করে বাসায় বসে বড় পর্দায় ছবি দেখার মজা পাবেন।

কিনতে ক্লিক করুনতাহলে আর দেরি কেন আজই আপনার ঘরকে বানিয়ে ফেলুন সিনেমা হল। কিনে নিন পছন্দের এলইডি প্রজেক্টর। অনলাইনে কিনতে কনটেন্টটির ছবিগুলোতে অথবা এখানে ক্লিক করুন

*প্রজেক্টর* *সিনেমাহল* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ধরা যাক, আপনার খুব শখ ঘরে বসে বড় পর্দায় সিনেমা দেখবেন। শখটা পূরণ করতে হলে আপনাকে অন্ততঃপক্ষে ৪২,০০০ টাকা খোয়াতে হবে। কেন? একটা ভাল প্রজেক্টর বা জায়ান্ট স্ক্রিণের টিভি কিনতে হবে যে। (মনখারাপ)
 কি, খুব হতাশ হলেন? ভাবছেন, শখটা বুঝি মাটি হল। 
চিন্তা নেই (না)
 
অবিশ্বাস্য দামে মাল্টিমিডিয়া প্রজেক্টর এলো বাজারে (ইয়েয়ে)। 
সিনেমাপ্রেমীরা এখন ঘরে বসেই উপভোগ করতে পারবেন জনপ্রিয় সব মুভি হাইডেফিনিশন পিকচার কোয়ালিটিতে দেখার সুবিধা । 
আপনাদের জন্য এমন দারুন সুবিধা করে দিতে পারে UNIC ডিজিটাল প্রজেক্টর। (কুল)
 
 
এক নজরে ডিজিটাল প্রজেক্টর এর সুবিধা  
যে কোন দেয়ালকে রূপান্তর করুন টিভি বা সিনেমা হলে 1080 pixel সাপোর্টেড 
সল্পদামি TV Projector, 
এতে USB, Dish পোর্ট আছ, ফলে আপনি টিভিও দেখতে পারবেন
সরাসরি Pen Drive কানেক্ট করে Movie-ও দেখতে পারবেন
মডেল নং: H100 TV
ব্র্যান্ড : UNIC
ইউনিট : এলসিডি
প্রজেক্টরটি কিনলে সাথে পাবেন ১ বছরের ওয়্যারেন্টি সার্ভিস। 
 
 
তো দেরি কেন ? আজই অর্ডার করুন অনলাইনে আর বাসায় বসে ডেলিভারি নিয়ে নিন। ডিজিটাল প্রজেক্টর কিনতে চাইলে বা স্বল্প বাজেটে এমন প্রজেক্টর আরো দেখতে এখানে অথবা উপরের ছবিতে ক্লিক করুন। 
*ডিজিটাল-প্রজেক্টর* *প্রজেক্টর* *মুভিদেখা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। 
 
চলুন বর্তমান সময়ের দুটি ক্রেজি মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই। 
 
 
 
মিনি LED প্রজেক্টর (৮০০ লুমেন) 
মাত্র ১3,৫০০ টাকার নামমাত্র মুল্যে কিনতে পারেন এই মিনি প্রজেক্টরটি। 
সবথেকে মজার বিষয় হলো এটিতে প্রজেক্টরের পাশাপাশি টিভি দেখার কাজও করা যাবে, কারণ এতে রয়েছে  বিল্টইন ইন্টারনাল টিভি কার্ড। 
মুভি দেখা, ভিডিও গেম খেলা বা প্রেজেন্টেশনের জন্য আদর্শ এই ডিভাইসটি কিনলে পাবেন ৩ মাসের বিক্রয়োত্তর সেবা। 
প্রজেক্টরটি সম্পর্কে আরো জানতে 
 
 
 
 
 
 
 
 
এইচ ডি মাল্টিমিডিয়া প্রোজেক্টর
ফুল HD 1080P  এর মাল্টিমিডিয়া প্রোজেক্টর। এটির LEDরেজ্যুলেশন: ১৩৬৬ x ৭৬৮ এবং অপটিক্যাল রেজ্যুলুশন: ৭২০ x ১০৮০। ছোট, হালকা এবং পরিবেশ-বান্ধবডিশ লাইন লাগিয়ে সরাসরি টিভি দেখা সম্ভবযে কোন দেয়ালকে রূপান্তর করা যাবে সিনেমা হলে। মাল্টিফাংশন ইন্টারফেস: AV, TV, VGA, Micro SD/TF, (support up to 32G), USB, HDMIম্যানুয়াল অ্যাডজাস্টের মাধ্যমে ১০-১৬০ ইঞ্চি ছবি পাওয়া সম্ভব। অ্যাসপেক্ট রেশিও ১৬:৯ ও ৪:৩ তে সহযেই চেঞ্জ করা যাবে। এর সাথে সর্টকাট কি এবং রিমোট কন্টোল রয়েছে।
মাল্টি মিডিয়া প্রোজেক্টরটি কিনতে এখানে ক্লিক করুন
 
*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★